ঢাকা , ১৫ ২০১৯ ,

ব্যাপক অংশগ্রহণ বাড়ছে ভারত বাংলাদেশ ফ্রেন্ডশিপ ক্লাবে

বায়ান্ন | ৭ সেপ্টেম্বর, ২০১৯ ১:০৯ অপরাহ্ন | আপডেট : ৭ সেপ্টেম্বর, ২০১৯ ১:৩৪ অপরাহ্ন
feature-top

যাত্রা শুরুর পর ব্যাপক সাড়া পড়েছে উপমহাদেশের বহু কাঙ্খিত ও আলোচিত সংগঠন ভারত বাংলাদেশ ফ্রেন্ডশিপ ক্লাবের। পরিচালনা পর্ষদ গঠনের পরেএই প্রথম রাজধানীর গুলশানের অভিজাত্য পাঁচ তারকা হোটেল ওয়েস্টিনে বসে ক্লাবটির ২য় সভা।

প্রেসিডেন্ট নাছির উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা ও পরিচালনা করেন, ক্লাবটির অন্যতম উদ্যোক্তা ও বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের পরিচালক ড. যশোদা জীবন দেবনাথ সিআইপি।  

 

অনুষ্ঠানে, সহজ, সাবলিক ও প্রানবন্ত সঞ্চালনায় জীবন দেবনাথ বলেন, বাংলাদেশ-ভারতের ক্লাব মাইন্ড ব্যবসায়ী, উচ্চ-পদস্ত সরকারী-বেসরকারী কর্মকর্তা, শিক্ষক, রাজনীতিবিদসহ সবার সহযোগিতায় ‍এ ক্লাবটি উপমহাদেশের অন্যতম বড় ক্লাবে পরিণত হবে। অনুষ্ঠানে, উপস্থিত বাংলাদেশ ও ভারতের স্বনামধন্য ব্যবসায়ীসহ নানা শ্রেণী-পেশার বিশিষ্ট ব্যক্তিবর্গকে ধন্যবাদ জানিয়ে, তিনি আন্তর্জাতিক পরিমন্ডলে ভারত-বাংলাদেশ ফ্রেন্ডশিপ ক্লাব বড় ভূমিকা রাখবে বলেও আশা করেন।

নানা শ্রেণী-পেশার প্রায় ৭০ জন বিশিষ্ট ব্যক্তি আনুষ্ঠানিকতা সম্পন্ন করে ইতিমধ্যে ভারত-বাংলাদেশ ফেন্ডশিপ ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য (ফাউন্ডার মেম্বার) হয়েছেন। ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্যপদ সংগ্রহের সময় আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত নির্ধারন করা হয়। তবে ৩০ সেপ্টেম্বর পরেও স্থায়ী সদস্য সংগ্রহ চলবে বলে সভায় সর্বসম্মতভাবে সিদ্ধান্ত নেয়া হয়।

ভারত বাংলাদেশের পূর্ণ বয়ষ্ক নাগরিকরা আনুষ্ঠানিকতা সম্পন্ন করে এই ক্লাবের সদস্য হতে পারবেন। ভারত বাংলাদেশ ফ্রেন্ডশিপ ক্লাবকে অভিনন্দন জানিয়েছে দেশ-বিদেশের বিভিন্ন সংগঠন ও ব্যক্তিরা।

রাখা

feature-top
feature-top

আরও খবর »

feature-top