ঢাকা , ১৫ ২০১৯ ,

আওয়ামী লীগ মিথ্যাচারের কোম্পানি : রিজভী

বায়ান্ন অনলাইন রিপোর্ট | ১০ সেপ্টেম্বর, ২০১৯ ২:৪১ অপরাহ্ন | আপডেট : ১০ সেপ্টেম্বর, ২০১৯ ২:৪২ অপরাহ্ন
feature-top

আওয়ামী লীগ মিথ্যাচারের একটি কোম্পানি। আর এ কোম্পানির বিজ্ঞাপন ম্যানেজার হচ্ছেন ওবায়দুল কাদের। আর সরকারি বিজ্ঞাপন ম্যানেজার হচ্ছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। বললেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী আহমেদ। 

সকালে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে পবিত্র আশুরা উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, প্রধানমন্ত্রী আপনি কিসের গর্ব করেন। আপনার প্রতিটি পদক্ষেপ হচ্ছে হিংসা-বিদ্বেষ ছড়ানো আর কুৎসা রটানো। আপনি আজকে আওয়ামী লীগের সভানেত্রী এটা তো জিয়াউর রহমানের দান।

জিয়াউর রহমান অবৈধ রাষ্ট্রপতি ছিলেন প্রধানমন্ত্রীর এমন বক্তব্যের সমালোচনা করে রিজভী বলেন, প্রধানমন্ত্রী আপনার কাছে জিয়াউর রহমান অবৈধ রাষ্ট্রপতি হতে পারেন। কারণ ডাকাতরা যখন কারও বাড়িতে ডাকাতি করে তারা কি বলে আমরা অবৈধ কাজ করছি? কিন্তু যার বাড়ি ডাকাতি হয় সে বুঝতে পারে কী হয়েছে।

তিনি  আরও বলেন, দেশের মালিক জনগণ তারা বুঝতে পারছে। তাদের ভোটাধিকার, যারা গণতন্ত্রকে হত্যা করছেন তারা কি জিয়াউর রহমান সম্পর্কে ইতিবাচক কথা বলবেন? কারণ জিয়াউর রহমানকে স্বীকৃতি দিলে তারা যে হত্যাকারী এটিতে প্রতিষ্ঠিত হয়ে যায়।

বিএনপির এই নেতা বলেন, জিয়াউর রহমানকে স্বীকৃতি দিলে আওয়ামী লীগের জন্য ক্ষতি। তাই অনবরত জিয়াকে নিয়ে মিথ্যাচার করছে।

রিজভী আহমেদ আরও বলেন, রাষ্ট্র থেকে ইনসাফ উঠে গেছে। গুম, বিচারবহির্ভুত হত্যাকাণ্ডের জন্য দায়ী আওয়ামী লীগ। জনগনের ভোটাধিকার, বাকস্বাধীনতা হরন করেছে বর্তমান সরকার।

এসময় ওলামা দলের সাধারণ সম্পাদক মাওলানা নেসারুল হক, সদস্য সচিব মাওলানা নজরুল ইসলাম, তাঁতী দলের যুগ্ম-আহ্বায়ক ড.কাজী মনিরুজ্জামান মনিরসহ অনেকে উপস্থিত ছিলেন।

মিথুন 

feature-top
feature-top

আরও খবর »

feature-top