স্বামীকে কুপিয়ে হত্যা, পা কেটে রাখলেন পাতিলে

ঘটনাটি ভোলার। পারিবারিক কলহের জের ধরে স্বামীকে কুপিয়ে হত্যা করেন তার স্ত্রী। লোমহর্ষক এ হত্যার ঘটনায় নিহতের স্ত্রী নুর জাহান বেগমকে (৩৫) গ্রেফতার করেছেন পুলিশ। 

রোববার (২৪ অক্টোবর) সকালে তাকে গ্রেফতার করা হয়।

নিহত ফরহাদ হোসেন টিটব মুন্সি (৪৫) ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের জয়গুপি গ্রামের বাসিন্দা। স্ত্রী নুর জাহান বেগম। 

পুলিশ জানায়, ফরহাদ হোসেন টিটব তার শ্বশুরবাড়ি আলী নগর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের রহিতা গ্রামে স্ত্রী নুরজাহান বেগমকে নিয়ে বসবাস করতেন। কিন্তু পারিবারিক নানা বিষয় নিয়ে প্রায়ই স্বামী-স্ত্রীর ঝগড়া হতো।

শনিবার রাতেও তাদের ঝগড়া হয়। এসম নুরজাহান প্রথমে ফরহাদের চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে দেন। পরে বটি দিয়ে ফরহাদের শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে হত্যা করেন। তার ডান পা কেটে পাতিলে ভরে রাখেন। এ ঘটনা সকালে এলাকায় জানাজানি হলে এলাকাবাসীই পুলিশে খবর দেন।

ভোলা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কবির হোসেন বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। 

এদিকে ঘটনাস্থল থেকে নিহতের স্ত্রী নুরজাহানকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। আর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি হত্যার দায়ও স্বীকার করেছেন। তবে টিটবের হত্যার সঙ্গে আর কেউ জড়িত আছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। 

অন্যদিকে নিহতের পরিবার থেকে একটি হত্যা মামলার করার প্রস্তুতি চলছে।

এম/এম

Recommended For You