Connect with us

রংপুর

কুড়িগ্রামে মনোনয়ন পত্র জমাদানে শেষ দিনে প্রার্থীদের মনোনয়ন জমা

Published

on

তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুড়িগ্রামে ৩ উপজেলায় ২৮টি ইউনিয়নে মনোনয়ন পত্র জমাদানের শেষ দিনে মনোনয়ন পত্র জমা করছেন ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি সদস্য প্রার্থীরা।

মনোয়ন জমাদনের শেষ দিন মঙ্গলবার নিজ নিজ উপজেলা নির্বাচন কর্মকর্তার নিকট প্রার্থীরা তাদের মনোনয়ন জমা দেন।

নির্বাচন অফিস সুত্র জানায়, তৃতীয় ধাপে এই ২৮টি ইউনিয়নের প্রার্থীদের মনোনয়ন যাছাই-বাচাই আগামী ৪ নভেম্বর, প্রত্যাহার ১১ নভেম্বর ও প্রতীক বরাদ্দ ১২ নভেম্বর।
আগামী ২৮ নভেম্বর জেলার কুড়িগ্রাম সদর, নাগেশ্বরী ও ফুলবাড়ী উপজেলার ২৮টি ইউনিয়নে এ নির্বাচন অনুষ্ঠিত হবে।

জেলা নির্বাচন কর্মকর্তা জাহাঙ্গীর আলম রাকিব জানান, জেলার ৯ উপজেলায় ৭২টি ইউনিয়নের মধ্যে ৩ উপজেলার ২৮টি ইউনিয়নে আগামী ২৮ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে।

Advertisement

রংপুর

গাইবান্ধায় পানিতে ডুবে শিশুর মৃত্যু

Published

on

শিশু

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত সাদিয়া আকতার (৭) মহিমাগঞ্জ ইউনিয়নের জগদীশপুর গ্রামের স্বাধীন মিয়ার মেয়ে। সে স্থানীয় একটি বিদ্যালয়ের প্রথম শ্রেণীর শিক্ষার্থী

বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে উপজেলার কোচাশহর ইউনিয়নের আরজি শাহপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। কোচাশহর ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, আজ দুপুরে বাড়ির উঠানে খেলা করছিল সাদিয়া। খেলতে খেলতে হঠাৎ করে বাড়ির পাশে অসাবধানতায় পানি ভর্তি একটি ডোবায় পড়ে যায়। স্থানীয়রা খোঁজাখুঁজির পর ডোবায় শিশুকে ভাসতে দেখেন। সেখান থেকে তারা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

 

পুরো পরতিবেদনটি পড়ুন

রংপুর

ওয়াইফাই লাইনের সংযোগ দিতে গিয়ে প্রাণ গেল মিস্ত্রির

Published

on

ওয়াইফাই

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ওয়াইফাই সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে রাজু মিয়া (২৩) নামের এক মিস্ত্রির মৃত্যু হয়েছে। নিহত রাজু মিয়া উপজেলার চন্দ্রখানা এলাকার হযরত আলীর ছেলে।

মঙ্গলবার (২১ মে) দুপুর আড়াইটার দিকে উপজেলার বিলুপ্ত দাসিয়ারছড়া ছিটমহল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রাণকৃষ্ণ দেবনাথ বিষয়টি নিশ্চিত করেন।

স্থানীয়রা জানান, নিহত রাজু মিয়া উপজেলার বিলুপ্ত দাসিয়ারছড়া ছিটমহল এলাকায় ওয়াইফাই লাইনের সংস্কার করতে যায়। পরে ওয়াইফাই লাইনের সংযোগ দিয়ে বৈদ্যুতিক খুঁটি থেকে নামার সময় ভুলবসত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত হন।

ওসি প্রাণকৃষ্ণ জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পুরো পরতিবেদনটি পড়ুন

রংপুর

বজ্রপাতে রানওয়ে ক্ষতিগ্রস্ত হওয়ায় সৈয়দপুরে বিমান ওঠানামায় বিঘ্ন

Published

on

বজ্রপাতে

বিমান ওঠানামার জন্য সৈয়দপুর বিমান বন্দর প্রস্তুত না থাকায় উড়োজাহাজ ওঠানামায় বিঘ্ন ঘটছে। সোমবার (২০ মে) সকাল ৮ টা থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইট ঢাকা থেকে সৈয়দপুরের উদ্দেশ্যে যাত্রা শুরু করতে পারেনি।

তবে সৈয়দপুর বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে বেসরকারি বিমান সংস্থা ইউএস বাংলা ও নভো এয়ারের দু’টি বিমান সৈয়দপুরে অবতরণ করেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন সৈয়দপুর বিমানবন্দরে ব্যবস্থাপক সুপ্লব কুমার ঘোষ।

তিনি জানান, গতকাল রোববার রাতে বজ্রপাতে বিমান বন্দরের নিরাপত্তা বলয়ের ভেতরে কিছু জায়গা ক্ষতিগ্রস্ত হয়। কর্তৃপক্ষ সেসব রাতের মধ্যে মেরামতও করেছে। কিন্তু মেরামত করা স্থানগুলো এখনো ভালভাবে না শুকানোয় বিমান ওঠানামা বিঘ্নিত হচ্ছে। তিনি জানান বেলা ২ নাগাদ সব স্বাভাবিক হয়ে যায়।

 

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত