Connect with us

বলিউড

‘জান বলেই জান বার করে দিয়েছেন’! কোন প্রেমিকার কথা বললেন ‘ভাইজান’?

Avatar of author

Published

on

বলিউডের ‘দ্য মোস্ট এলিজিবল ব্যাচেলর’ তিনি। অনুরাগীদের প্রিয় তারকা। তার নামেই প্রেক্ষাগৃহের বাইরে লম্বা লাইন পড়ে যায় ভক্তদের। এমন তারকার প্রেমজীবন নিয়ে কৌতূহল থাকবে, সেটাই স্বাভাবিক। অতীতে একাধিক নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে সালমান খানের। ঐশ্বরিয়া রায় থেকে ক্যাটরিনা কাইফ, সঙ্গীতা বিজলানি থেকে ইউলিয়া ভন্তুর— ভাইজানের জীবনে এসেছেন একাধিক নারী। তবে, কারও সঙ্গেই পরিণতি পায়নি সম্পর্ক। তার নেপথ্যে কারণ কী? এক অনুষ্ঠানে এসে তা নিয়ে মুখ খুললেন খোদ সালমান খান।
চলতি মাসে ঈদে মুক্তি পেতে চলেছে সালমান খানের পরের ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’। ছবির প্রচারে কৌতুকশিল্পী কপিল শর্মার অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’-য়ে এসেছিলেন সালমান। সেখানেই কপিল তাকে প্রশ্ন করেন, ‘আপনাকে তো সবাই ভাই বলেন। আপনাকে জান বলার অধিকার আপনি কাকে দিয়েছেন?’ কপিলের এই প্রশ্ন এড়িয়ে যাননি সালমান। বরং মন খুলে উত্তর দিয়েছেন তিনি। কপিলের প্রশ্নের উত্তর দিতে গিয়ে বলিউডের ভাইজান বলেন, ‘কাউকে আমাকে জান বলার অধিকার দেব না আমি। জান বলা দিয়ে শুরু হয়। তার পর আমার জানটাই বেরিয়ে যায়।’
তিনি আরও বলেন, ‘আমি তোমার সঙ্গে খুব সুখে আছি, খুব আনন্দে আছি— এ সব বলা দিয়ে শুরু হয়। তার পর কিছুটা সময় কাটার পরেই ভালোবাসার কথা আসে। আর ‘আই লভ ইউ’-এর পরেই জীবন নষ্ট।’সালমানের কথা থেকেই স্পষ্ট, প্রেমের রাস্তায় হাঁটতে রাজি নন তিনি। সালমানের কথায়, ‘জান একটা অসম্পূর্ণ শব্দ। পুরো বাক্যটা কিছুটা এ রকম… ‘জান নিয়ে নেব তোমার, তার পর অন্য কাউকে জান বলে ডাকব’। তার পর দেখা যাবে সেই মানুষটারও জান চলে যাবে।’
বছর খানেক আগেও বিদেশিনি ইউলিয়া ভন্তুরের সঙ্গে সালমান খানের সম্পর্কের গুঞ্জন ছিল তুঙ্গে। তবে এখন সেই জায়গায় অন্য নারীর নাম। শোনা যাচ্ছে, ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির নায়িকা পূজা হেগড়ের প্রেমে মজেছেন ভাইজান। যদিও সলমনের সঙ্গে প্রেমের প্রশ্নে মোটে সোজা উত্তর দেননি পূজা হেগড়ে।

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

বলিউড

অনন্ত-রাধিকার পোশাক জুড়ে সোনা ও ক্রিস্টালে মোড়ানো কারুকাজ!

Published

on

ভারতের অন্যতম শীর্ষ ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়ের আয়োজন যেন শেষই হচ্ছে না। একের পর এক চলছে বিয়ের জমকালো আয়োজন। আম্বানি পরিবারের ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়ের অনুষ্ঠান নিয়ে সরগরম সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোও। শুক্রবার (৫ জুলাই) নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে একটি জমকালো সংগীত সন্ধ্যার আয়োজন করা হয়েছিল। ‘সেলিব্রেশন অব হার্টস’ নামকরণের এই আয়োজনটি ছিল তারকাবহুল।

অনুষ্ঠানে বর অনন্ত আম্বানি এবং কনে রাধিকা বণিকের ঝলমলে সাজ মুগ্ধ করেছে অতিথিদের। খ্যাতিমান ফ্যাশন ডিজাইনার আবু জানি সন্দীপ খোসলার নকশা করা পোশাক পরেছিলেন অনন্ত-রাধিকা। খাঁটি সোনাখচিত পোশাক পরেছিলেন অনন্ত। রাধিকার পরনে ছিল ঝকমকে ক্রিস্টালের চমৎকার একটি লেহেঙ্গা। ঝাড়বাতি দ্বারা অনুপ্রাণিত এই পোশাকটি প্যাস্টেল রঙের। ক্রিস্টাল দিয়ে হাতে এমব্রয়ডারি করা হয়েছিল এটি। অফ-শোল্ডার ক্রিস্টাল স্টেটমেন্ট ব্লাউজ এবং জমকালো ওড়নায় রাধিকা যেন দ্যুতি ছড়াচ্ছিলেন ঝাড়বাতির মতোই।

অনন্ত আম্বানির সোনায় মোড়া পোশাকটির স্টাইলিং করে দিয়েছিলেন রিয়া কাপুর। গলাবন্ধ রাজকীয় পোশাকটি ছিল নিখুঁতভাবে এমব্রয়ডারি করা। এই পোশাকে ব্যবহৃত জরি এমব্রয়ডারিতে ব্যবহৃত সমস্ত উপাদানই আসল সোনার তৈরি। চোখ ধাঁধানো এসব পোশাকের দাম কয়েক কোটি রূপি।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

অন্তঃসত্ত্বা কিনা নিজেই জানালেন সোনাক্ষী সিনহা

Published

on

বিয়ের পরপরই কাজে নেমে পড়েছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। ইতিমধ্যেই সদ্য বিবাহিতা এই অভিনেত্রীকে দেখা গেছে কাকুদা ছবির প্রচারে। ঠিক এই সময়ই অন্তঃসত্ত্বা হওয়ার ব্যাপারে মুখ খুললেন শত্রুঘ্নকন্যা। এবার মা হওয়ার গুঞ্জনে ইতি টানতে নিজেই নামলেন মাঠে।

সম্প্রতি ‘কাকুদা’ ছবির প্রচারে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিতে গিয়ে সোনাক্ষী জানান, ‘বিয়ের পর তেমন কিছু বদলে যায়নি। অনুভূতিটা আগের মতোই রয়েছে। আমি খুশি যে বিয়ের আগে আমার যে জীবন ছিল, এখনও একইরকম আছে। আর কাজে ফিরতে পেরে আমি খুব খুশি।’

সোনাক্ষী আরও জানান, ‘তবে হ্যাঁ, আজকাল কোনও কারণে হাসপাতালে গেলেই লোকে ভাবছে আমি অন্তঃসত্ত্বা। এই ব্যাপারটা বেশ মজাদার।’

২৩ জুন নিজস্ব অ্যাপার্টমেন্ট ‘অওরিয়েত’-এ প্রিয়জনদের সাক্ষী রেখে বিয়ে সারেন সোনাক্ষী ও জাহির। মেয়ের পাশেই হাসিমুখে দাঁড়িয়ে ছিলেন শত্রুঘ্ন সিনহা ও তাঁর স্ত্রী পুনম। তবে সোনাক্ষী-জাহিরের বিয়ে নিয়ে সোশাল মিডিয়াতেও কাঁটাছেড়ার অন্ত নেই। নিন্দুকদের কটাক্ষ, ব্যঙ্গ, বিদ্রুপ চলছে।

এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম এক্স-এ নেত্রী সুপ্রিয়া শ্রীনাথ লেখেন, ‘সাত বছরের সম্পর্কের পর দুজন মানুষ ভালোবেসে বিয়ে করেছেন। তাতে তো তাঁদের ভবিষ্যতের জন্য ভালোবাসায় ভরা শুভেচ্ছার প্রত্যাশা থাকে। কিন্তু তার বদলে ওদের ইনস্টাগ্রামের কমেন্ট সেকশন বন্ধ করে দিতে হল, যাতে ঘৃণায় ভরা মন্তব্যের মুখে পড়তে না হয়।’ এবার সেই বিয়ে বিতর্ক ইস্যুতেই নিন্দুকদের খামোশ করালেন অভিনেত্রী।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

এবার কাজ হারালেন ক্যান্সার আক্রান্ত হিনা খান

Published

on

ভারতীয় মডেল-অভিনেত্রী হিনা খান ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। সম্প্রতি স্টেজ থ্রি ব্রেস্ট ক্যানসার শনাক্ত হওয়ার বিষয়টি নিজেই জানিয়েছেন অভিনেত্রী। এরইমধ্যে তাঁর চিকিৎসা শুরু হয়েছে।

কয়েক মাস আগেও সব ঠিক ছিল হিনার জীবনে। প্রস্তুতি নিচ্ছিলেন নিজের ওয়েব সিরিজ ‘রাপচিক রিতা’-এর জন্য। এক আইনজীবীর চরিত্রে অভিনয় করার কথা ছিল হিনার। কিন্তু ক্যান্সারে আক্রান্ত হওয়ায় আকস্মিক বদলে গেছে তাঁর জীবনযাপনের ছন্দ। এবার আগামী কাজ থেকেও বাদ পড়লেন অভিনেত্রী।

‘রাপচিক রিতা’-র জন্য হিনার বদলে দেখা যাবে ‘দ্য কেরালা স্টোরি’ খ্যাত অভিনেত্রী অদা শর্মাকে। হিনার ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই এই সিদ্ধান্ত নিয়েছেন সিরিজের নির্মাতা।

গেল ২৮ জুন, ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর নিজেই প্রকাশ করেন হিনা। অভিনেত্রী জানান, প্রথম কেমো নিয়েছেন তিনি। কেমো নেওয়ার পরে নিজের হাতে সাধের লম্বা চুলও কেটে ফেলেছেন। এই কঠিন সফরের নানা মুহূর্ত সামাজিক মাধ্যমে তুলে ধরছেন অভিনেত্রী।

চুল কাটার সঙ্গে মাথার মুকুট খুলে ফেলার তুলনাও করেছেন হিনা। অভিনেত্রী সামাজিক মাধ্যমের পোস্টে লিখেছেন, ‘বহু মানুষ এই কঠিন রোগের সঙ্গে লড়ছেন। বিশেষ করে মহিলাদের জন্য এই লড়াই আরও কঠিন। আমাদের জন্য চুল মুকুটের মতো। এই মুকুট আমরা কখনও খুলে ফেলতে চাই না। কিন্তু কঠিন লড়াই লড়তে গেলে নিজের গর্ব ও নিজের মুকুট মাথা থেকে খুলে ফেলতে হয়। এই লড়াই জিততে গেলে কিছু কঠিন সিদ্ধান্ত নিতে হবে। আর আমি এই লড়াই জয় করার সিদ্ধান্ত নিয়েছি।’

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত