Connect with us

বিনোদন

এবার শাকিব খানের বিরুদ্ধে সেই প্রযোজকের মামলা

Avatar of author

Published

on

বিরুদ্ধে

এবার চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে মানহানির অভিযোগ এনে মামলা করেছেন প্রযোজক রহমত উল্ল্যাহ। আদালত মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

মঙ্গলবার (১৮ এপ্রিল) আদালতের পেশকার নাজমুল হোসেন এ কথা জানান।

তিনি বলেন, গেলো ১৩ এপ্রিল ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রশিদুল আলমের আদালতে রহমত উল্ল্যাহ বাদী হয়ে মামলাটি দায়ের করেন। বাদীর জবানবন্দি গ্রহণ করে পিবিআইকে তদন্তের নির্দেশ দেন আদালত।

এর আগে গণমাধ্যমে আপত্তিকর মন্তব্য করায় শাকিব খানকে আইনি নোটিশ পাঠান রহমত উল্ল্যাহর আইনজীবী।

প্রসঙ্গত, গেলো ১৫ মার্চ শাকিবের বিরুদ্ধে ধর্ষণসহ নানা বিষয়ে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, শিল্পী সমিতি ও ক্যামেরাম্যান সমিতি বরাবর লিখিত অভিযোগ জানান অস্ট্রেলিয়া প্রবাসী প্রযোজক রহমত উল্লাহ।

Advertisement

তবে এই অভিযোগ অস্বীকার করে এর বিপরীতে ওই প্রযোজকের বিরুদ্ধে মানহানির মামলা করতে ১৮ মার্চ গুলশান মডেল থানায় গিয়েছিলেন এই চিত্রনায়ক। তবে সেই মামলা নেয়নি থানা। এর পরের দিন ১৯ মার্চ ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) শরণাপন্ন হন শাকিব। দেন একটি লিখিত অভিযোগ। পরে চাঁদা দাবির অভিযোগ এনে প্রযোজক রহমত উল্ল্যাহর বিরুদ্ধে গেলো ২৩ মার্চ ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিবের আদালতে মামলা করেন শাকিব খান। বাদীর জবানবন্দি গ্রহণ করে ২৬ এপ্রিল রহমত উল্ল্যাহকে হাজির হওয়ার জন্য সমন জারি করেন আদালত।

এরপর রহমত উল্ল্যাহর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে ঢাকা ট্রাইব্যুনালে আরেকটি মামলা করেন শাকিব খান। মামলাটি তদন্ত করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন আদালত।

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

বলিউড

বলিউডে ফিরছেন পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান

Published

on

আবারও বলিউডে ফিরছেন পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান। ‘কাপুর অ্যান্ড সন্স’র পর এবার তাকে বাণী কাপুরের বিপরীতে একটি সিনেমায় দেখা যাবে। এখনও পর্যন্ত নাম ঠিক হয়নি এই ছবিটির। তবে এটি একটি আন্তর্জাতিক মানের প্রজেক্ট হতে চলেছে। যার মাধ্যমে বলিউডে কামব্যাক করবেন এই পাকিস্তানি অভিনেতা।

জানা গেছে, যুক্তরাজ্যের বিভিন্ন মনোরম জায়গায় ছবিটির শুটিং হবে। আরতি বাগড়ি পরিচালিত সিনেমাটি হবে রোমান্টিক কমেডি ঘরানার।

দক্ষিণ এশিয়ায় ফাওয়াদ খানের জনপ্রিয়তা দারুণ। বহু ভক্ত রয়েছে তার। এছাড়া তিনি ইতিমধ্যেই মার্ভেলের সিনেমাটিক ইউনিভার্সে কাজ করে ফেলেছেন।

ফাওয়াদ খানকে এর আগে একাধিক বলিউড ছবিতে দেখা গিয়েছে। ২০১৪ সালে মুক্তি পায় তার অভিনীত ছবিটি ‘খুবসুরত’। এরপর ২০১৬ সালে আলিয়া ভাট এবং সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘কাপুর অ্যান্ড সন্স’ ছবিতে দেখা গিয়েছিল তাকে।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

আগের দুই বিয়ের প্রসঙ্গে যা বললেন চমকের স্বামী নাসির!

Published

on

গেল মাসেই ৯ টাকা কাবিনে বিয়ে করে আলোচনায় আসেন ছোটপর্দার পরিচিত মুখ রুকাইয়া জাহান চমক। অভিনেত্রীর বিয়ের শাড়ির মূল্য ছিলো ৯০০ টাকা। এসব তথ্য নিজের ফেসবুকে নিজেই জানিয়েছিল চমক। যাকে বিয়ে করেছেন তাকে নিয়েও বলেছেন তিনি।

অল্প কয়েকদিনের পরিচয়ে আজমান নাসিরকে বিয়ে করেন এই অভিনেত্রী। চমককে তার স্বামী রাজরানীর মতো রেখেছেনও বলেন জানান। তবে সম্প্রতি নাসিরের সম্পর্কে বেরিয়েছে নতুন খবর। জানা যায়,  অভিনেত্রীর স্বামী আজমান নাসির আগেও দুটি বিয়ে করেছেন। দেশের বেশ কয়েকটি গণমাধ্যমে প্রকাশ পেয়েছে চমকের স্বামীর অতীত।

আজমান নাসিরের প্রথম বিয়ে হয় ২০০৮ সালের ১০ জুন। এরপর ২০১১ সালের নভেম্বরে তাদের ঘরে কন্যাসন্তানের জন্ম হয়। কিন্তু দাম্পত্য কলহে ২০১৬ সালের জুন সামান্তার সঙ্গে ডিভোর্স হয় নাসিরের। এরপর লামিয়া ফারহিনের সঙ্গে সম্পর্কে জড়ান নাসির। তার সঙ্গে বিয়ে হয় ২০১৮ সালের ১৮ জুলাই। সেই বিয়েও টেকেনি তার। তবে সেই ঘরে ২০২০ সালে আরও একটি কন্যা সন্তান হয় তার।

ঐ সংসার চলাকালে সময়েই নাসিরের সঙ্গে অভিনেত্রী চমকের পরিচয় হয়, যা নিয়ে তাদের সংসারে শুরু হয় টানাপোড়েন। দুজনই সিদ্ধান্তে আসে বিচ্ছেদের। তারপর ২০২৩ সালের অক্টোবর আনুষ্ঠানিক বিচ্ছেদ হয় তাদের। তার একবছর না পেরুতেই নাসিরের তৃতীয় স্ত্রী হন ছোট পর্দার অভিনেত্রী চমক। একাধিক বিয়ে নিয়ে যখন আলোচনার কেন্দ্রে চমক ও তার স্বামী নাসির, তখন লাইভে এসে নিজের অবস্থান তুলে ধরেন আজমান নাসির। অভিনেত্রীর স্বামী দাবি করেন, তিনি অন্যায় কিছু করেননি। ইসলামী শরীয়ত মোতাবেক বিয়ে করেছিলেন। কিন্তু নানা পরিস্থিতির কারণে সম্পর্কগুলো টেকেনি।

নাসির আরও বলেন,‘আমার অতীত সম্পর্কে চমককে বেশি কিছু জানাতে চাই নি। তবে এখন যদি আমাদের মধ্যে ঝামেলা হয় সেই দায় কার?’ চমকের স্বামী অনুরোধ করে বলেন, ‘চমক আমার পৃথিবী! আপনারা আমার পৃথিবীটা এলোমেলো করে দেবেন না প্লিজ!’

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

গায়িকার শরীর নিয়ে অশ্লীল মন্তব্য, কনসার্ট বন্ধ

Published

on

বলিউডের জাতীয় পুরস্কার বিজয়ী জনপ্রিয় গায়িকা, একাধিক হিট গানের সম্ভার রয়েছে মোনালি ঠাকুরের ঝুলিতে৷ তাকে নিয়ে উত্তেজনার শেষ নেই ভক্তদের মধ্যে৷ গায়িকার নতুন গানের জন্য মুখিয়ে থাকেন ভক্তরা৷

সম্প্রতি এক কনসার্টে চরম সমস্যার মুখে পড়েছিলেন গায়িকা মোনালি৷ চূড়ান্ত দুর্ব্যবহারের পাশাপাশি শরীর নিয়েও অশ্লীল কুমন্তব্য শুনতে হয়েছে তাকে৷ তবে পুরো ঘটনায় প্রচণ্ড রেগে গিয়েছেন মোনালি৷ এতটাই রেগে গিয়েছিলেন যে অনুষ্ঠান চলাকালীন মাঝপথে কনসার্ট বন্ধ করে দেন৷

ঠিক কী ঘটনা ঘটেছিল মোনালির সঙ্গে? জানা গেছে, ভোপালের এসএজিই বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠান করতে গিয়েছিলেন মোনালি৷ কনসার্টে ছাত্র-ছাত্রীদের পাশাপাশি প্রচুর মানুষের ভিড়ও হয়েছিল৷ সেখানেই রেগে গিয়ে কনসার্ট বন্ধ করে দেন মোনালি৷

কনসার্ট চলাকালীন ভিড়ের মধ্যে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তি গায়িকা মোনালি ঠাকুরের শরীর নিয়ে মন্তব্য করেন। আর এতেই ক্ষোভে ফেটে পড়েন মোনালি ঠাকুর। তাকে খুব জোরে ধমকও দিয়েছিলেন৷

ভিড়ের মধ্যে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তির দিকে ইঙ্গিত করে মোনালি বলেন, তিনি নাকি তার শরীর নিয়ে অনবরত মন্তব্য করেছেন৷ পুরো ঘটনাটিকে ‘যৌন হয়রানি’ বলেও মন্তব্য করেছেন৷

Advertisement

এখানেই থামেননি মোনালি৷ ওই ব্যক্তিকে বলেন, তুমি অনেক ছোট৷ তবে এই ধরনের কথা কাউকেই বলা ঠিক নয়৷ তাই তিনি এই আওয়াজ তুলতে বাধ্য হয়েছিলেন৷

এই ঘটনার পর একটু শান্ত হলে ফের কনসার্ট শুরু করেন মোনালি ঠাকুর৷ তবে অভিযুক্ত দাবি করেন, তিনি গায়িকাকে আপত্তিকর কোনও মন্তব্য করেননি, শুধু নাচের স্টেপ নিয়েই বলেছিলেন৷

জেএইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত