Connect with us

ঢালিউড

‘আমি তোর কাঁধে চড়ে ঘুরব পুরো দুনিয়া’

Published

on

চিত্রনায়িকা পরীমণি বেশ দারুণভাবে মাতৃত্ব উপভোগ করছেন। রাজ্যকে নিয়েই কাটছে তার সারাবেলা। সোশ্যাল মিডিয়ায় ছেলের সঙ্গে নানা আদুরে মুহূর্ত শেয়ার করেন তিনি। পরীকে স্বামী-সন্তানকে নিয়ে প্রায়ই বিভিন্ন জায়গায় ঘুরতে দেখা যায়।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বিকেলে ফেসবুকে ছেলের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেছেন পরীমণি। সেখানে দেখা যাচ্ছে, গাড়িতে করে কোথাও যাচ্ছেন তারা। মায়ের কোলে পরম নিশ্চিতে ঘুমাচ্ছে ছোট্ট রাজ্য। আর সে মুহূর্তই ক্যামেরাবন্দি করেছেন নায়িকা।

ক্যাপশনে লিখেছেন, ‘আমি তোর কাঁধে চড়ে ঘুরব পুরো দুনিয়া। বাজান আমার, তুই তাড়াতাড়ি বড় হয়ে যা তো।’ মুহূর্তেই তার সেই পোস্টটি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। মাত্র আধা ঘণ্টায় ১৩ হাজারের বেশি প্রতিক্রিয়া জমা পড়েছে।

প্রসঙ্গত, স্বামী-সন্তানকে নিয়ে প্রায়ই বিভিন্ন জায়গায় ঘুরতে দেখা যায় পরীকে। গত রোজার প্রথম দিনেই রাজ ও রাজ্যকে নিয়ে মায়ের বাড়িতে উড়ে গিয়েছিলেন তিনি। সম্প্রতি সিলেটে রাজ্যের দাদাবাড়িতে ঘুরতে যান তারা।

 

Advertisement
Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

ঢালিউড

‘রিভেঞ্জ’ ভাল চলেনি, নতুন ছবি থেকে রোশান-বুবলী বাদ!

Published

on

ঢাকাই চলচ্চিত্রের অভিনেতা জিয়াউল রোশান ও শবনম বুবলী। ছবি: সংগৃহীত

এবারের ঈদে মুক্তি পেয়েছে জিয়াউল রোশান ও শবনম বুবলীর সিনেমা ‘রিভেঞ্জ’।  তবে  মুক্তির পর সিনেমা হলে দর্শক টানতে ব্যর্থ হয়েছে সিনেমাটি। আর ব্যর্থতার জন্য পরিচালক-প্রয়োজক এমডি ইকবাল দায়ি করেছেন অভিনেতা রোশান ও বুবলীকে।  শুধু তাই নয় আপকামিং একটি ছবি থেকেও রোশান ও বুবলীকে বাদ দিয়েছেন নির্মাতা ইকবাল।

দুই বছর আগে রোশান-বুবলীকে নিয়ে অনেকটা চমক দেখিয়েই ‘বিট্রে’ সিনেমার ঘোষণা দেন ইকবাল।  এরই মধ্যে সিনেমাটির ৪০ ভাগ কাজ সম্পন্ন হয়েছে।  তবে ওই সিনেমায় আর রোশান-বুবলীকে রাখতে চাচ্ছেন না এই নির্মাতা।

বিষয়টি নিশ্চিত করে এমডি ইকবাল একটি সংবাদমাধ্যমকে বলেছ্নে, ‘আমরা অনেক কষ্ট করে একটি সিনেমা নির্মাণ করি, যার জন্য অর্থ ও শ্রম দুটিই ব্যয় হয়। দর্শকের কথা মাথায় রেখেই প্রতিটি সিনেমা নির্মাতা যত্নের সঙ্গে তৈরি করেন। কিন্তু সেই দর্শকই যদি রোশান-বুবলীর জুটি পছন্দ না করে, তাহলে সিনেমাটি আমি কাদের জন্য বানাব? যার প্রমাণ ঈদে মুক্তি পাওয়া আমার ‘রিভেঞ্জ’ সিনেমা। এতো কষ্ট করে সকলের প্রচেষ্টায় ভালো একটি কাজ করেও এই জুটির জন্য দর্শক সারা পাচ্ছি না। তাই তাদের নিয়ে আমি আর নতুন সিনেমা করছি না।’

ঢাকাই চলচ্চিত্রের এই পরিচালক-প্রযোজক আরও বলেন, ‘ইতোমধ্যেই বিট্রের ৪০ ভাগ কাজ শেষ হয়েছে। বাজেটের অর্ধেক অর্থও শেষ। তারপরও আমি ঝুঁকি নিয়ে তাদের বাদ দিয়েছি। এখন নতুন করে ভাবছি। এটুকুই শুধু বলব- নতুন জুটিতে বড় চমক থাকবে।’

প্রসঙ্গত, এবারের ঈদুল আজহা উপলক্ষে দেশের সিনেমা হলগুলোতে পাঁচটি সিনেমা মুক্তি পায়।  সবচেয়ে বেশি সংখ্যক হলে মুক্তি পায় রায়হান রাফী পরিচালিত সিনেমা ‘তুফান’। আর দ্বিতীয় সর্বোচ্চ হল পেয়েছে মোহাম্মদ ইকবালের ‘রিভেঞ্জ’।  জিয়াউল রোশান ও শবনম বুবলী অভিনীত ছবিটি সারা দেশের ১৫টি হলে মুক্তি পায়।  এর মধ্যে রয়েছে রাজধানীর বসুন্ধরা সিটি ও মিরপুরের সনি স্কয়ারে অবস্থিত স্টার সিনেপ্লেক্স শাখা।  তবে ঈদের চতুর্থ দিনের মাথায় এল বুবলী-ভক্তদের জন্য দুঃসংবাদ! টিকিট বিক্রি সন্তোষজনক না হওয়ায় শুক্রবার (২১ জুন) স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ ছবিটি তাদের প্রতিষ্ঠানে প্রদর্শন বন্ধ করে দিয়েছে।

Advertisement

এমআর//

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

৯ টাকা দেনমোহরে বিয়ে করলেন অভিনেত্রী চমক!

Published

on

বিয়ে নিয়ে একের পর এক চমক দিয়ে যাচ্ছেন টেলিভিশনের নিয়মিত মুখ অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে আংটিবদল এরপর গায়ে হলুদের খবর দেন অভিনেত্রী। এবার চমক জানালেন ৯ টাকা মোহরানায় বিয়ে করেছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শনিবার (২২ জুন) চমক নিজেই বিয়ের খবর এবং ছবি প্রকাশ করেন। একটি মাদ্রাসায় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। বিয়ের ছবি শেয়ার করে চমক লিখেছেন, ৯ আমার জন্য সৌভাগ্যের নম্বর, যেহেতু আমার জন্মদিন ৯ জুলাই, তাই আমরা মোহরানা ৯ টাকা রাখার সিদ্ধান্ত নিয়েছি, কারণ আমরা দুজনেই বিশ্বাস করি যে একটি সুখী বিবাহিত জীবনের জন্য অর্থ কখনই গুরুত্বপূর্ণ নয়।

চমকের বরের নাম আজমান নাসির, পেশায় তিনি একজন ব্যবসায়ী। তবে ব্যবসার পাশাপাশি অভিনয়ও করেছেন তিনি। চমকের সঙ্গে চলতি বছর এপ্রিলে ‘দ্য লাস্ট হানিমুন’ নাটকে দেখা গেছে তাকে।

এর আগে নিজের আংটিবদল ও গায়ে হলুদের ছবি প্রকাশ করেন অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। এরপর ফেসবুক থেকেই জানা গেছে, হবু বরকে সঙ্গে নিয়ে শ্রীলঙ্কায় ছুটি কাটাতে গেছেন অভিনেত্রী।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

বিয়ে করলেন অভিনেত্রী নাদিয়া, বর কে চেনেন?

Published

on

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সালহা খানম নাদিয়া বিয়ে করেছেন। শুক্রবার (২১ জুন) পারিবারিক আয়োজনের মধ্য দিয়ে বিয়ে করেন তিনি। অভিনেত্রীর বরের নাম সালমান আরাফাত। তিনি একজন নাট্যশিল্পী বলে জানা গেছে।

শুক্রবার রাতে বিয়ে সম্পন্নের খবরটি সামাজিক মাধ্যমে নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই। এদিন বেশ কয়েকটি ফেসবুক পোস্টে বিয়ের একাধিক ছবি পোস্ট করেন নাদিয়া। এ সময় নাদিয়া, তার বর সালমান ও তাদের পরিবারের সবাইকে এক আনন্দঘন মুহূর্তে ক্যামেরাবন্দি হতে দেখা যায়।

প্রথমে বিয়ের মঞ্চে বরের মুখোমুখি বসে থাকার একটি ছবি শেয়ার করে নাদিয়া লিখেন, ‘আলহামদুলিল্লাহ!’ একইভাবে নাদিয়ার বরও দুজনের ছবিটি শেয়ার করে লিখেন, ‘আলহামদুলিল্লাহ।’

ছবিতে বর-কনে দুজনকেই একেবারে সাদা পোশাকে দেখা গেছে। দুই পরিবারের সদস্য ছাড়া শোবিজের কারো উপস্থিতি চোখে পড়েনি।

তবে ছবি পোস্ট করা মাত্রই অভিনন্দনের বার্তায় ভাসছেন নাদিয়া। গোলাম সোহরাব দোদুল, নওশীন, আলমগীর নিলয়, ইমতিয়াজ বর্ষণ, সানজু জনসহ শোবিজের বহু মানুষ শুভেচ্ছা জানাচ্ছেন নাদিয়া ও সালমানকে।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত