Connect with us

বিনোদন

বিয়ে হয়েছিল বিজয়-আলিয়ার!

Published

on

বিজয় বর্মা,আলিয়া ভাট

মায়ানগরীর অলিতে গলিতে এখন বিজয় ভার্মা আর তামান্না ভাটিয়ার প্রেমের গুঞ্জন। সদ্য মুক্তি পাওয়া ‘দহাড়’ সিরিজের সাফল্যও বিজয়কে খুশির আমেজে রেখেছে। যদিও এ সব স্পর্শ করে না তার বাবা-মাকে। ছেলে অভিনয়ে আসুক, কোনও দিনই চাননি তারা। এক সাক্ষাৎকারে তার পেশা নিয়ে পারিবারিক অশান্তির কথা বলেও ফেলেন বিজয়।

বিজয়ের কথা থেকেই জানা যায়, তার মা একজন সাধারণ গৃহবধূ। সংসারের কাজ নিয়েই ব্যস্ত থাকেন। ইন্ডাস্ট্রির চাকচিক্যের দুনিয়া সম্পর্কে তার বিশেষ ধারণা নেই। ছেলের অনিশ্চিত ভবিষ্যৎ নিয়ে শুরুতে চিন্তিত ছিলেন অভিভাবক। তবে বিজয়ের দাবি, “ওরা এখন জানেন, আমায় না খেয়ে মরতে হবে না। কিন্তু যত বার ভিডিও কল করি, মা বলেন রোগা হয়ে যাচ্ছিস! খাওয়া ছেড়ে দিয়েছিস?”

সম্প্রতি সমাজমাধ্যমে নিজের ঘর ঘুরিয়ে দেখিয়েছেন অভিনেতা। জুতো-জামা থেকে শুরু করে নানা জিনিসে ভরপুর সে ঘর। সেখানে সোফার উপরের একটি তাকে নানা রকম ছবির সঙ্গে তার এবং আলিয়া ভাটের বিয়ের ছবিটি যত্ন করে রাখা। সেটি দেখেই নাকি চমকে গিয়েছিলেন বিজয়ের জননী।

“তুই বিয়ে করে নিয়েছিস?” মা চিৎকার করে উঠতে খুব একচোট হেসেছিলেন বিজয়। ঘর ঘুরিয়ে দেখানোর ভিডিওতে গল্পটি বলেন এ অভিনেতা। তার কথায়, “দারুণ মজা হয়েছিল সেবার। ওটা আমার আর আলিয়ার অভিনীত ‘ডার্লিংস্’-এর দৃশ্য, মা তো বোঝেনি।”

বিজয় জানান, পরে তার বাবা অবশ্য ‘ডার্লিংস্’-এ তার অভিনয়ের প্রশংসা করেছিলেন। পর পর দু’টি কাজেই বিজয়কে খলচরিত্রেই দেখা গিয়েছে। তিনিই নায়ক, তিনিই আবার মন্দের পরাকাষ্ঠা। চরিত্রগুলি সার্থক ভাবে ফুটিয়ে তুলে দর্শকের মন ছুঁয়ে গিয়েছেন বিজয়।

Advertisement

কর্মব্যস্ততার পাশাপাশি প্রেম নিয়েও মজে আছেন অভিনেতা। ‘লাস্ট স্টোরিজ ২’-এর সেটেই একসঙ্গে কাজ করতে গিয়েই নাকি একে অপরের প্রেমে পড়েন বিজয় ও তমন্না। খুব শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ‘লাস্ট স্টোরিজ ২’। তার আগে জুটিকে প্রচারে দেখা যাচ্ছে একসঙ্গে।

বিজয়ের সঙ্গে যে খুব ভাল আছেন সে কথাও সরাসরি জানান তমন্না। বলেন, বিজয় তার ‘হ্যাপি প্লেস’। তামান্নার স্বীকারোক্তির পরিপ্রেক্ষিতে নিজের মনের কথা উজাড় করে দিয়েছেন বিজয়ও। তামান্নার স্বীকারোক্তির পরে অভিনেতা বলেন, ‘‘সব কিছু জনসমক্ষে প্রকাশ করার একটা নির্দিষ্ট সময় থাকে। আমি এটুকুই বলতে পারি যে, আমার জীবন এখন ভালবাসায় পরিপূর্ণ। আমি খুব ভাল আছি।’’ তামান্নার মতো গুছিয়ে প্রেমের ইস্তাহার না দিলেও বিজয়ের কথায় স্পষ্ট, প্রেমেই আছেন তিনিও।

Advertisement
মন্তব্য করতে ক্লিক রুন

মন্তব্য করতে লগিন করুন লগিন

রিপ্লাই দিন

Cancel reply

বিনোদন

দুই বিয়েতেই থেমে যাননি আরমান, রয়েছেন তৃতীয় স্ত্রী!

Published

on

‘বিগ বস্ ওটিটি ৩’ রিয়্যালিটি শোয়ে দুই স্ত্রীকে নিয়ে প্রবেশ করার পর থেকেই চর্চায় আরমান মালিক। কীভাবে দুই স্ত্রী পায়েল মালিক ও কৃতিকা মালিকের সঙ্গে সহাবস্থান করেন আরমান, তা নিয়ে উঠছে প্রশ্ন। সমাজমাধ্যমে বহুগামিতা নিয়ে আলোচনাও চলছে। এর মাঝেই এল নতুন তথ্য। পায়েল ও কৃতিকা ছাড়াও নাকি আরও এক বার বিয়ে করেন আরমান। এখন পর্যন্ত তিন বিয়ে করেছেন এই জনপ্রিয় নেটপ্রভাবী। সে কথা স্বীকার করে নিয়েছেন আরমানের স্ত্রী পায়েল।

পায়েল জানান, আরমানের প্রথম স্ত্রী তিনি নন। অন্য কেউ। পায়েলকে বিয়ে করার আগেও একবার বিয়ে হয় আরমানের। যদিও সেই সময় নাবালক ছিলেন আরমান। পরে সেই বিয়ে ভেঙে যায়। তার পরই পায়েলকে বিয়ে করেন আরমান।

পায়েল আরও জানান, ‘‘আরমানের আরও একটা বিয়ে হয় এটা ঠিকই। তবে সেটা হয় খুব ছোট বয়সে। তখন ১৮-তে পা দিয়েছে আরমান। আসলে আমাদের হরিয়ানার দিকে এই ধরনের ঘটনা অহরহ ঘটে। সে রকমই একটা ঘটনা ঘটে আরমানের সঙ্গে। তবে আমাকে যখন বিয়ে করে তত দিনে ওর বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছিল। সেই মেয়েটিরও বিয়ে হয়ে গিয়েছে। সন্তান, সংসার নিয়ে সে-ও সুখে আছে।’’

২০১১ সালে পায়েলের সঙ্গে বিয়ে হয় আরমানের। তাদের এক পুত্রসন্তানও রয়েছে। এর পর ২০১৮ সালে প্রথম স্ত্রী পায়েলের প্রিয় বান্ধবী কৃতিকাকে বিয়ে করেন আরমান। তার পর থেকে দুই বান্ধবী মিলে জনপ্রিয় এই ইউটিউবারের ঘর সামলান। যদিও এই মুহূর্তে ‘বিগ বস্’-এর ঘর থেকে বেরিয়ে গেছেন পায়েল। এখন রিয়্যালিটি শোয়ে প্রতিযোগী হয়ে রয়েছেন আরমান ও কৃতিকা।

কেএস/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

যদি টাকার জন্য বিয়ে করি তাহলে দুবাইয়ের শেখদের করবো : মিষ্টি জান্নাত

Published

on

দেশের সাংস্কৃতিক অঙ্গনে এখন বেশ আলেচিত নাম চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে বিয়ের গুঞ্জনে আলোচনায় আসেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। এরপর অভিনেতা ও উপস্থাপক জয়কে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে সেই আগুনে ঘি ঢালেন তিনি।

এবার এক সাক্ষাৎকারে এ সব বিষয় নিয়ে সংবাদ সম্মেলন করে সকল বিতর্ক ও গুঞ্জনের জবাব দেন এই নায়িকা।

তবুও থামেনি মিষ্টিকে নিয়ে আলোচনা। অভিনেত্রীর লাইফস্টাইল, বিয়ে নিয়ে নানা মুখরোচক খবরে হরহামেশাই সংবাদের শিরোনাম হচ্ছেন তিনি।

সম্প্রতি সাক্ষাৎকারে বিয়ের বিষয়ে প্রশ্ন করা হলে মিষ্টি জান্নাত বলেন, দেশ-বিদেশ থেকে বিয়ের প্রস্তাব আসে। বিয়ে দেয়ার জন্য তার মা বারবার বলেছে। এরপর মিষ্টি জান্নাত তার মাকে বলেন, তুমি যদি এখন আমার বিয়ে দাও তাহলে তো বিয়ের প্রস্তাব আসা বন্ধ হয়ে যাবে।

অভিনেত্রী বলেন, বিয়ে করলে তো করা হয়ে যেতো। আবার বিয়ে করলে দেখা যায় বিচ্ছেদও হয়ে যেতো। কারণ অনেক নায়কদের বিচ্ছেদে হয়ে যাচ্ছে। এজন্যই ভাবছি আগামী বছরে বিয়ে করবো।

Advertisement

তিনি জানান, আমার ইচ্ছা আছে যদি টাকার জন্য বিবাহিত কাউকে বিয়ে করি তাহলে দুবাইয়ের শেখদের করবো। অন্যের স্বামী বয়ফ্রেন্ডদের টানাটানি করা লাগে না ওরা এমনিতেই আমার কাছে আসে।

মিষ্টি জান্নাত বলেন, বিলিয়নিয়ার হওয়ার টেনশনে রাতে ঘুম হয় না। একাধিক ব্যবসা-বাণিজ্যে যুক্ত হয়ে অনেক টাকা আয় করতে চাই।

এতো টাকা দিয়ে কী করবেন এমন প্রশ্ন করা হলে অভিনেত্রী বলেন, টাকা দিয়ে বিছানা বানিয়ে ঘুমাবো এবং ভিডিও করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করবো। তারপর সমাজে যারা গরীব আছে তাদেরকে সাহায্য করবো।

উল্লেখ্য, ঢাকাই সিনেমায় ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে শুরু করেন রুপালি পর্দার ক্যারিয়ার মিষ্টি জান্নাতের। এরপর নিয়মিত কাজ করেছেন সিনেমায়। অভিনেত্রী পরিচয়ের বাইরে মিষ্টি জান্নাত একজন দন্ত্য চিকিৎসক।

জেএইচ

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বিনোদন

মধুচন্দ্রিমায় গিয়ে জলকেলিতে উষ্ণতা ছড়ালেন শ্রীময়ী-কাঞ্চন

Published

on

মলদ্বীপে পা রেখেই ভিডিও দিয়েছিলেন শ্রীময়ী চট্টরাজ। সেই ভিডিও কাঞ্চন মল্লিক আর তার অভিনেত্রী স্ত্রীর মধুচন্দ্রিমা নিয়ে আগ্রহ বাড়িয়ে দিয়েছে সকলের। সরাসরি পানির মধ্যে ভালবাসার গতি প্রকাশ্যে আনলেন তারা।

রোববার জন্মদিন ছিল শ্রীময়ীর। রাত ১২টা বাজতেই মা-বাবা ও কাঞ্চনকে পাশে নিয়ে জন্মদিনের কেক কেটেছেন তিনি। দুপুরের মেনুতে ছিল এলাহি আয়োজন। জন্মদিনের কেক, উপহার, খাওয়া দাওয়ার পর্বের ছবি ভাগ করে নিয়েছেন তিনি। মলদ্বীপে এসে আরও একবার কেক কাটেন তিনি। উদ্‌যাপনের পাশাপাশি স্বামীর সঙ্গে চারপাশ ঘুরে দেখেন অভিনেত্রী।

Advertisement

বিয়ের পর থেকেই ব্যস্ত কাঞ্চন। কারণ, লোকসভা নির্বাচন। ফলে, প্রচারে ব্যস্ত থাকতে হয়েছে তাকে। পেশাগত দায়বদ্ধতার কারণে বিয়ের পরেই মধুচন্দ্রিমায় যেতে পারেননি তারা। সেই নিয়ে বিধায়ক-অভিনেতার স্ত্রী শ্রীময়ী এক সাক্ষাৎকারে নালিশও করেন। তার পরেই কাঞ্চন শ্রীময়ীকে নিয়ে তাজপুর যান।

কেএস/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version