Connect with us

রংপুর

ক্রিকেট খেলতে গিয়ে যুবকের মৃত্যু

Avatar of author

Published

on

পঞ্চগড়
পঞ্চগড় প্রতিনিধি পঞ্চগড়ের আটোয়ারীতে সুপার-ফোর ক্রিকেট খেলতে গিয়ে এক যুবকের মৃত্যুর হয়েছে ।
মৃত ওই যুবকের নাম আব্দল বাকি (১৭)। সে উপজেলার ধামোর ইউনিয়নের পানিশাইল ডাঙ্গাপাড়া গ্রামের সইফুল ইসলামের ছেলে।
আজ সোমবার ( ১১ সেপ্টেম্বর) বিকালে এলাকার ছেলেদের সাথে সুপার-ফোর ক্রিকেট খেলছিল সে। এমন সময় হঠাৎ তার বুকে ব্যাথা শুরু হলে সাথে সাথেই মাঠে লুকিয়ে পরে।
স্থানীয়রা ও খেলার সাথীরা তাকে দ্রুত উদ্ধার করে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন
Advertisement

রংপুর

বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি যুবক নিহত

Published

on

পঞ্চগড়ে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে বাংলাদেশি ২ যুবক নিহত হয়েছেন।

মঙ্গলবার (৭ মে) দিনগত রাতে তেঁতুলিয়া উপজেলার রণচন্ডী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জলিল (২৪) উপজেলার সদর ইউনিয়নের মাগুড়া গ্রামের জুনু মিয়ার ছেলে ও ইয়াসীন আলী (২৩) তিরনইহাট ইউনিয়ন ব্রহ্মতাল এলাকার কেতাব আলীর ছেলে। বিএসএফ নিহতদের মরদেহ নিয়ে গেছে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সুজয় কুমার রায়।

তিনি জানান, ভোরে কয়েকজন যুবক ভারতীয় ওই সীমান্তের কাছে গেলে বিএসএফ সদস্যরা গুলি করে। পরে মরদেহ ভারতের অভ্যন্তরে নিয়ে যায় বিএসএফ।

Advertisement

তবে পরিবার বা স্থানীয় জনপ্রতিনিধির কাছ থেকে এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। এ নিয়ে পতাকা বৈঠকের প্রস্তুতি চলছে।

টিআর

 

পুরো পরতিবেদনটি পড়ুন

রংপুর

পাগলা কুকুরের কামড়ে মেধাবী শিক্ষার্থীর মৃত্যু

Published

on

পাগলা

কুড়িগ্রামর ফুলবাড়ীতে পাগলা কুকুরের কামড়ে আহত হাসান আলী (১৪) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৭ মে) দুপুরে রংপুর মেডিকল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়ে। নিহত শিক্ষার্থী হাসান উপজেলার সদর ইউনিয়নের চন্দ্রখানা এলাকার জাইদুল হকের ছেলে।

নিহতের প্রতিবেশী দাদী স্বপ্না বেগম জানান, প্রায় ২০ দিন আগে উপজেলার পানিমাছকুটি গ্রামে পাগল কুকুরের কামড়ে ১০ জন আহত হয়েছে। এ সময় এলাকার কিছু সাধারণ কুকুরকে ধাওয়া করে। পথচারীরা দেখে পাগলা কুকুর, পাগলা কুকুর বলে চিৎকার করতে থাকে। লোকজন কিছু বুঝে ওঠার আগেই কুকুরটি যাকে সামনে পায় তাকেই কামড়ায়। এদের মধ্যে আমার নাতি হাসান আলী (১৪) উপজেলা চত্বরে শিশু পার্কে বসে ছিল। তখন পাগলা কুকুরটি মাঠের একটি ছাগলকে কামড়িয়ে আহত করে।  হাসান আলী ছাগলটিকে বাঁচানোর জন্য এগিয়ে গেলে তাকেও কামড়িয়ে ক্ষতবিক্ষত করে। পরে বাড়িতে এসে বিষয়টি পরিবারকে অবগত করে। পরিবার গরীব-অসহায় এবং টাকা পয়সার সংকটে ছেলেটির সু-চিকিৎসা না করে স্থানীয় ভাবে কবিরাজীর মাধ্যম ঝাড়ফুকের মাধ্যমে চিকিৎসা নেন। এতে ছেলেটির অবস্থার অবনতি হলে সোমবার (৬ মে) সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়। সেখান চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুরে হাসানের মৃত্যু হয়।

নিহত শিক্ষার্থীর সহপাঠী মাসুদ পারভেজ জানান,  সে খুবই মেধাবী।  সঠিক চিকিৎসা না হওয়ায় সে মারা যান। তার মৃত্যুটা কোন ভাবেই মেনে নিতে পারছি না।

এ ব্যাপারে কুটিবাড়ী মর্ডান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজগার আলী জানান, হাসান আলী আমাদের বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র। সে খুবই ভাল ছাত্র। সে জলাতঙ্ক রোগে আক্রান্ত হয়ে বেশ কিছু দিন ধরে অসুস্থ ছিল।

Advertisement

কেএস/

পুরো পরতিবেদনটি পড়ুন

রংপুর

নারী ইউপি সদস্যের সঙ্গে চেয়ারম্যান প্রার্থীর গোপন ভিডিও ফাঁস

Published

on

নারী

ষষ্ঠ উপজেলা পরিষদের দ্বিতীয় ধাপের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২১ মে। আর এ নির্বাচনে পঞ্চগড়ের বোদা ও দেবীগঞ্জ দুই উপজেলায় প্রার্থীদের ব্যাপক প্রচার-প্রচারনা চলছে। আর এই প্রচারণার মাঝে দেবীগঞ্জে আলোচনার ঝড় উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া এক আওয়ামী লীগ নেতার আপত্তিকর ভিডিও নিয়ে।

সোমবার (৬ মে) বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া সেই ভিডিওটি সংবাদ মাধ্যদের কর্মীদের দৃষ্টিতে আসে। আপত্তিকর ওই ভিডিওতে দেখা যায়, ঘরের ভেতর বিছানায় শুয়ে বসে এক নারীর সঙ্গে খুনসুটি করছে এক ব্যক্তি। অপরদিক থেকে তা একজন মোবাইল ফোনে ধারণ করছে। ঘটনাটির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে স্থানীয়দের মধ্যে বিরুপ প্রতিক্রিয়া দেখা দেয়।

স্থানীয়রা বলছেন, আপত্তিকর এ ভিডিও’র ব্যক্তির নাম মদন মোহন রায়। তিনি দেবীগঞ্জ উপজেলার শালডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও হেলিকপ্টার মার্কার চেয়ারম্যান প্রার্থী। অপরদিকে সঙ্গে থাকা ওই নারী দেবীডুবা ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য রাধিকা রানী বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে। তবে ওই নারীর সঙ্গে মদন মোহন রায়ের অবৈধ সম্পর্ক ছিল বলেও জানিয়েছে একাধিক সূত্র।

এ বিষয়ে দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, বিষয়টির ব্যাপারে আমরা অবগত হয়েছি। এ ঘটনায় থানায় অভিযোগ পেয়েছি। সে মোতাবেক তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এদিকে ভিডিও’র পাশাপাশি তাদের সম্পর্কের অভিযোগের বিষয় জানতে মদন মোহন রায় ও রাধিকা রানীর সঙ্গে একাধিকবার যোগাযোগ করেও তাদের পাওয়া যায়নি।

কেএস/

Advertisement

 

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত