Connect with us

বলিউড

বিয়ের জন্য কেমন পোশাক বাছলেন পরিণীতি

Avatar of author

Published

on

পরিণীতি

বিয়ে করছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। চলতি বছরেই জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তিনি। গেলো ১৩ মে ধুমধাম করে আম আদমি পার্টির নেতা তথা সাংসদ রাঘব চড্ডার সঙ্গে বাগ্‌দান সেরেছেন অভিনেত্রী। এ বার বিয়ের পালা। চলতি মাসেই সাত পাক ঘুরতে চলেছেন পরিণীতি ও রাঘব।

আগামী ২৪ সেপ্টেম্বর রাজস্থানের উদয়পুরে গাঁটছড়া বাঁধতে চলেছেন তারা। বিয়ের বাকি আর মাত্র ১০ দিন। এই মুহূর্তে তুঙ্গে বিয়ের তোড়জোড়। তার মধ্যেই সমাজমাধ্যমের পাতায় ফাঁস হয়ে গেল পরিণীতি ও রাঘবের বিয়ের নিমন্ত্রণপত্র।

ধবধবে সাদা রঙের নিমন্ত্রণপত্রের পরতে পরতে রাজকীয়তার ছাপ। তবে রাজকীয় আমেজ ধরে রাখতে গিয়ে নিমন্ত্রণপত্র ভরিয়ে ফেলেননি রাঘব ও পরিণীতি। বাগ্‌দানের অনুষ্ঠানের মতোই ছিমছাম অলংকার যুগলের বিয়ের আমন্ত্রণেও। সেই পত্র দেখে ধারণা, বাগ্‌দানের মতো বিয়ের জন্যও সাদা বা হালকা প্যাস্টেল শেডের পোশাকই বাছতে চলেছেন রাঘব ও পরিণীতি। নিজেদের বাগ্‌দানের অনুষ্ঠানে আইভরি রঙের পোশাকে সেজেছিলেন যুগল। বিয়ের জন্যও তথাকথিত লাল লেহেঙ্গার বদলে তেমনই কোনও রঙ বেছে নিতে পারেন তারা বলেই অনুমান। ২৩ সেপ্টেম্বর ‘ওয়েলকাম লাঞ্চ’-এর মাধ্যমে দুপুর থেকে শুরু হচ্ছে বিয়ের অনুষ্ঠান। উদয়পুরের তাজ লীলা প্যালেসে আয়োজন করা হয়েছে রাঘব ও পরিণীতির বিয়ের।

২৩ সেপ্টেম্বর বেলা ১২টা থেকে বিকেল ৪টে পর্যন্ত অনুষ্ঠিত হবে সেই ওয়েলকাম লাঞ্চ। তার পরেই আয়োজন করা হয়েছে নব্বইয়ের দশকের আদলে একটি থিম পার্টির। সেই দিনই সম্পন্ন হবে পরিণীতির ‘চূড়া সেরিমনি’। পরের দিন, অর্থাৎ ২৪ সেপ্টেম্বর রাঘবের ‘সেহরাবন্দি’-র মাধ্যমে শুরু হবে বিয়ের অনুষ্ঠান। দুপুর ৩.৩০-এর মধ্যে মালাবদল করবেন পরিণীতি ও রাঘব। তার পরে সাত পাক ঘুরবেন তাঁরা। ‘আ পার্ল হোয়াইট ওয়েডিং’-এর মাধ্যমে চার হাত এক হবে যুগলের। বিয়ের দিনই সন্ধেবেলায় তাজ লীলা প্যালেসে অনুষ্ঠিত হতে চলেছে নবদম্পতির রিসেপশন। রিসেপশনে উপস্থিত থাকতে চলেছেন অরবিন্দ কেজরিওয়াল, পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত সিং মান-সহ বহু রাজনৈতিক ব্যক্তিত্ব। তবে বলিউড থেকে কাদের দেখা যাবে পরিণীতির বিয়ের অনুষ্ঠানে, তা এখনও জানা যায়নি।

ইতিমধ্যেই বলিউডে হাতের সব কাজ সেরে ফেলেছেন পরিণীতি। ছবির শুটিং থেকে শুরু করে বিভিন্ন সংস্থার সঙ্গে চুক্তির সব কাজ শেষ করে এ বার শুধু বিয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন পরিণীতি। অন্য দিকে, রাজনৈতিক ক্ষেত্রে নিজের সব দায়িত্ব সামলে বিয়ের জন্য তৈরি রাঘবও। গেলো ১৩ মে দিল্লির কপূরথলা হাউসে ব্যক্তিগত পরিসরে রাঘবের সঙ্গে আংটিবদল সারেন পরিণীতি। শোনা যাচ্ছে, উদয়পুরে বিয়ের পর দিল্লি ও মুম্বাইয়েও রিসেপশন পার্টির পরিকল্পনা রয়েছে হবু দম্পতির।

Advertisement
Advertisement

বলিউড

‘সিচুয়েশনশিপ’ নিয়ে বিস্ফোরক মন্তব্য জাহ্নবীর

Published

on

প্রয়াত ভারতীয় অভিনেত্রী শ্রীদেবীর তনয়া জাহ্নবী কাপুরের সম্পর্ক নিয়ে বহু দিন ধরেই জল্পনা চলছিল। অবশেষে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে শিখর পাহাড়িয়ার সঙ্গে অভিনেত্রীর সম্পর্কে সিলমোহর পড়েছে। বিয়ের আসরে একসঙ্গে প্রবেশ করতে দেখা গিয়েছে তাঁদের। অন্দরমহলে হাতে হাত রেখে ঘুরে বেড়াতেও দেখা গেছে। এবার সম্পর্ক নিয়ে জোরালো মত প্রকাশ করলেন শ্রীদেবীর তনয়া। নতুন প্রজন্মের সম্পর্ক-সমীকরণ নিয়ে মুখ খুললেন জাহ্নবী।

সম্পর্কের ক্ষেত্রে নতুন প্রজন্ম বা ‘জেন জি’ ‘সিচুয়েশনশিপ’ নামে এক ধরনের সমীকরণে বিশ্বাস করেন বলে শোনা যায়। এর অর্থ পরস্পর সম্পর্কে থাকলেও তার মধ্যে কোনও প্রতিশ্রুতি নেই। সে সম্পর্ক কতদিন টিকবে তার কোনও নিশ্চয়তা নেই। এক পক্ষ হয়তো মন দিয়ে বসেছেন। ভবিষ্যতের স্বপ্নও দেখে ফেলেছেন। কিন্তু উল্টো দিকের মানুষটি শুধুই মুহূর্তের সুখ উপভোগ করতে চান। ভবিষ্যতের প্রতিশ্রুতি নিয়ে তিনি ভাবিত নন। এই বিষয়টিতে একেবারেই বিশ্বাসী নন জাহ্নবী। তার মতে, প্রতিশ্রুতিবদ্ধ সম্পর্ক থাকবে, অথবা থাকবে না। এর বাইরে কিছু চলতে পারে না।

জাহ্নবী বলেন, ‘কাউকে পছন্দ হলে, ভালোবাসলে তার সঙ্গে থাকার প্রতিশ্রুতি দিন। তার প্রতি বিশ্বস্ত থাকুন। না হলে বলে দিন, এই সম্পর্কে আপনার আগ্রহ নেই।’ ভালোবাসা থাকলেও সম্পর্কে প্রতিশ্রুতি নেই, এমন ধারণা একেবারে পছন্দ নয় অভিনেত্রীর। তার কথায়, ‘সম্পর্কের মাঝামাঝি থাকার এই বিষয়টা আমি বুঝতে পারি না। যেসব ছেলেরা সম্পর্ক নিয়ে ভাবিত নয়। প্রেমিকাকে দোলাচলে রাখতে ভালবাসে, তাদের জীবন থেকে লাথি মেরে বের করুন।’

জাহ্নবী বর্তমানে তার পরবর্তী ছবি ‘উলঝ’ নিয়ে ব্যস্ত। এই ছবিতে তার সঙ্গে দেখা যাবে আদিল হুসেন ও গুলশন দেবাইয়াকে। এর আগে অভিনেত্রীকে শেষ দেখা গেছে রাজকুমার রাওয়ের বিপরীতে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ছবিতে।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

প্রেমিককে নিয়ে যা বললেন ক্যান্সার আক্রান্ত হিনা খান

Published

on

তৃতীয় পর্যায়ের স্তন ক্যান্সারে ভুগছেন ভারতীয় অভিনেত্রী ও মডেল হিনা খান। নিজের এই কঠিন যাত্রার প্রতি মুহূর্তের ছবিই সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করছেন অভিনেত্রী। এবার তিনি প্রেমিক রকি জয়সওয়ালের সাথে ছবি শেয়ার করেছেন। রকিকে তিনি ধন্যবাদও দিয়েছেন।

ঐ ছবিতে কালো টিশার্টে দেখা যাচ্ছে হিনাকে। এসময় রকির পরনেও ছিল কালো পোশাক। হিনা রকিকে উল্লেখ করেছেন নিজের শক্তি হিসেবে। তিনি লিখেছেন, ‌‘তুমিই সেরা। আল্লাহ সবসময় তোমাকে সুখে রাখুক। তুমি আমার শক্তি।’

এক সপ্তাহ আগে রকিও হিনার সাথে আদুরে ছবি শেয়ার করেন। যেখানে তিনি লেখেন, ‘যখন সে হাসে, তখন আলোও আরো আলোকিত হয়। যখন সে খুশি থাকে, তখন জীবন কথা বলে। যখন সে আমার সাথে থাকে, আমি আরও ভালোবাসতে শিখি। যখন আমি তার সাথে থাকি, কোনো কিছুই পরোয়া করি না।’

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

‘কিক ২’-এ নতুন রূপে ফিরছেন সালমান খান

Published

on

সালমান খানের সুপারহিট সিনেমা ‘কিক’ মুক্তি পেয়েছিল ২০১৪ সালে। এরপর থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিল, এটির সিক্যুয়েল আনবেন নির্মাতা সাজিদ নাদিয়াদওয়ালা। যার ঘোষণাও দিয়েছিলেন নির্মাতা। এবার শোনা যাচ্ছে, সিক্যুয়েলটির শ্যুটিং শুরু হতে চলেছে আগামী বছর অর্থাৎ ২০২৫ সালে।

ভারতীয় গণমাধ্যম সূত্র অনুসারে, ‘কিক ২’-এ নির্মাতারা ডেভিল অর্থাৎ দেবী লাল সিংয়ের গল্প শেনাতে চায় যে চরিত্রে অভিনয় করেছেন সালমান খান। সাজিদ ইতিমধ্যেই জানিয়েছেন যে সিনেমাটি কাগজে-কলমে রয়েছে এবং এর কাজও চলছে।

এর আগে ‘কিক ২’ সম্পর্কে সাজিদ জানিয়েছিলেন, ‘আমি কিক-এর মাধ্যমে একজন পরিচালক হিসেবে নিজেকে তুলে ধরেছি এবং এটাই আমার প্রিয় জায়গা। যে মুহূর্তে আমি কিক সম্পর্কে কথা বলি, আমি ইন্ডাস্ট্রি থেকে খবর পাই যে ডিজিটাল দুনিয়ায় নানা প্রশ্ন ঘুরছে।

কখন ‘কিক ২’ মুক্তি পাবে সেটাই দেখার অপেক্ষায় সবাই। এবার আমি সকলকে প্রতিশ্রুতি দিচ্ছি যে কিকের আরও একটি এক্সটেনশন আসবে। এটা সম্পূর্ণ লিখিত। কিন্তু, সময়ের প্রয়োজন।মুক্তির জন্য আমাদের একটি বড় স্কেল এবং আরও ভালো সময় প্রয়োজন।’

২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘কিক’-এ সালমান খানের সঙ্গে আরো অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তী, জ্যাকলিন ফার্নান্দেজ, নওয়াজউদ্দিন সিদ্দিকি এবং রণদীপ হুদা।

Advertisement

বর্তমানে সালমান খান রাশমিকা মান্দানার সঙ্গে ‘সিকান্দার’-এর শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন। যা আগামী বছর অর্থাৎ ২০২৫ সালের ঈদে মুক্তি পাবে। এটিও একটি অ্যাকশন থ্রিলার সিনেমা হবে। যেখানে সালমানকে একটি শক্তিশালী ভূমিকায় দেখা যাবে।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত