Connect with us

বিনোদন

৫৮ বছরের অভিনেতাকে বিয়ে করা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

Avatar of author

Published

on

বিয়ে

৫৮ বছরের অভিনেতা আশিস বিদ্যার্থীর দ্বিতীয় বিয়েকে কেন্দ্র করে বিপুল চর্চা হয়েছিল। তবে কারও কথার তোয়াক্কা না করেই নিজেদের মতো জীবন গুছিয়ে নিয়েছেন অভিনেতা ও তার স্ত্রী রূপালি বড়ুয়া। বিদেশে মধুচন্দ্রিমা করতে গিয়েছিলেন তারা। এ ছাড়াও ঘুরছেন দেশের বিভিন্ন প্রান্তে। আশিস এবং রূপালি একে অপরের সঙ্গে যে খুশি, সে কথাই বার বার ব্যক্ত করেন অভিনেতা। তারা একে অপরের সঙ্গে খুশি থাকলেও আশিসের বয়স কিংবা জীবনের দ্বিতীয় অধ্যায় শুরু করা নিয়ে নানা কটাক্ষের মুখে পড়তে হয়েছে। সম্প্রতি সংবাদমাধ্যমের সামনে এই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেতার স্ত্রী।

বিয়ের পর থেকে নানা কুরুচিকর মন্তব্যের মুখে পড়তে হয় আশিস-রূপালিকে। বরাবরই নিন্দকদের সমুচিত জবাবও দিয়েছেন অভিনেতা। এ বার এগিয়ে এলেন তার স্ত্রী রূপালি।

তিনি বলেন, “আমি এ সবে পাত্তাও দেই না, কারণ এই মানুষগুলোকে তো আমি চিনিই না! তারা এর মধ্যে এমন কিছু দেখেছেন, যা হয়তো তাদের মতো মানুষের কাছে রোজকার ঘটনা নয়। তাদের এই সম্পর্কে কোনও ধারণাই নেই।”

তিনি বলেন, “আমার উপরে এ সব নেতিবাচক বিষয় কোনও প্রভাব ফেলতে পারেনি। আমার কাছের মানুষরা আমার পাশে ছিলেন। আমার আর কারও কাছ থেকে কোনও বৈধতা পাওয়ার প্রয়োজন নেই।”

রূপালি জানান, বিয়ের আগের দিন আশিসের ছেলের সঙ্গেও কথা হয়েছে তার।

Advertisement
Advertisement

বলিউড

ফের চর্চায় সালমান-লুলিয়ার প্রেম!

Published

on

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। ব্যক্তিগত জীবনে একাধিক নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। এ তালিকায় রয়েছেন রোমানিয়ান মডেল লুলিয়া ভান্তুর। এ জুটির প্রেম নিয়ে দীর্ঘদিন চর্চা হয়েছে। যদিও পরে জানা যায়, ভেঙে গেছে তাদের সম্পর্ক।

গেল ২৪ জুলাই ছিল লুলিয়া ভান্তুরের জন্মদিন। বিশেষ দিনটি জাকজমকভাবে উদযাপন করেছেন কথিত প্রেমিক সালমান খান ও তার পরিবারের সদস্যরা। যার বেশ কিছু ছবি ও ভিডিও প্রকাশ্যে এসেছে। তারপর থেকে চর্চা চলছে, ফের প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই জুটি।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, গেল ২৪ জুলাই লুলিয়া ভান্তুরের জন্মদিন উদযাপন করেন খান পরিবার। এ উপলক্ষে আয়োজন করা হয় পার্টির। তারই কিছু ছবি সালমান খানের ভগ্নিপতি অতুল অগ্নিহোত্রী নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন।

একটি ছবিতে সালমান খানের পরিবারের অধিকাংশ সদস্যকে দেখা যায়। যার মধ্যে রয়েছেন— সালমানের বোন অপির্তা খান, ভগ্নিপতি আয়ুষ শর্মা, বোন আলভিরা অগ্নিহোত্রী, ভাতিজা (আরবাজ খানের ছেলে) আরহান খান। অন্য একটি ছবিতে, সালমান খানের কাঁধে থুতনি রেখে হাসছেন লুলিয়া ভান্তুর। খান পরিবার ছাড়াও বলিউডের আরো বেশ কজন তারকা লুলিয়ার জন্মদিনের পার্টিতে উপস্থিত হয়েছিলেন। এ তালিকায় রয়েছেন— সোনাক্ষী সিনহা, জহির ইকবাল, গায়ক মিকা সিং, সংগীত পরিচালক সাজিদ, হিমেশ রেশমিয়া প্রমুখ।

সালমান খান ও লুলিয়ার প্রেমের গুঞ্জন শুরু হয় অর্পিতা খানের বিয়ের সময়ে। বিয়েতে লুলিয়াকে ‘গার্লফ্রেন্ড’ হিসেবে সবার সঙ্গে পরিচয় করে দিয়েছিলেন সালমান। পরে ফার্মহাউজে একসঙ্গে রাতের খাবারও খান। সেই ছবি ফাঁস হয়েছিল অন্তর্জালে।

Advertisement

এরপর রোমানিয়ার এক সংবাদমাধ্যমের খবরে জানা যায়, বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খানের সঙ্গে এনগেজমেন্ট হয়েছে লুলিয়া ভান্তুরের। তারপর সালমান-লুলিয়ার প্রেম নিয়ে কম গুঞ্জন হয়নি।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

মা হারা ফারাহ খানের পাশে বন্ধু শাহরুখ

Published

on

মা হারিয়েছেন ভারতীয় নির্মাতা ও কোরিওগ্রাফার ফারাহ খান ও তার ভাই টেলিভিশন উপস্থাপক ও পরিচালক সাজিদ খান। শুক্রবার (২৬ জুলাই) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তাদের মা মেনকা ইরানি। বন্ধুর খারাপ সময়ে পাশে থাকতে শুক্রবার রাতেই ছুটে গিয়েছেন শাহরুখ। সঙ্গে ছিলেন স্ত্রী গৌরী ও মেয়ে সুহানা। এদিন শাহরুখকে সাদা শার্ট এবং নীল ডেনিম জিন্সে দেখা যায়। শাহরুখ যখন ফারহা খানের বাড়িতে পৌঁছলেন তখন তাকে বেশ বিমর্ষ দেখাচ্ছিল। শাহরুখের সঙ্গে ছিলেন তার ম্যানেজার পূজা দাদলানিও।

ফারাহ খানের বাড়িতে প্রবেশের সময় ছবি তোলার জন্য সেখানে শাহরুখের গাড়ি ঘিরে ধরেন ফটোগ্রাফাররা। তবে তাদের এড়িয়ে, শুধুমাত্র গৌরীর জন্য গাড়ির দরজা খুলে দেন শাহরুখ, স্ত্রী নামতেই তারা দুজনে সোজা লিফটে উঠে যান। সঙ্গে দেখা যায় শাহরুখ তনয়া সুহানাকেও।

ফারাহ খানের সঙ্গে শাহরুখের বন্ধুত্ব বহু পুরনো। ১৯৯৪ সালে শাহরুখ যখন কুন্দন শাহের ‘কাভি হা কাভি না’তে প্রথম একসঙ্গে কাজ করেছিলেন তারা। সেই থেকে বন্ধুত্ব তাদের।

ফারাহ খানের মা মেনকা ইরানিকে শেষ শ্রদ্ধা জানাতে আরও গিয়েছিলেন রানি মুখার্জি, শিল্পা শেঠি, ভূষণ কুমার এবং এমসি স্ট্যান সহ বেশ কয়েকজন তারকা।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

আমি মারা যাইনি, সুস্থ আছি: চিত্রনায়ক রুবেল

Published

on

হঠাৎ করেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে চিত্রনায়ক মাসুম পারভেজ রুবেলের মৃত্যু হয়েছে। যা অল্প সময়েই ভাইরাল হয়ে যায়। তবে তার মৃত্যুর সংবাদটি কেবলই গুজব ও মিথ্যা। সুস্থ আছেন এই চিত্রনায়ক।

এ ব্যাপারে নায়ক রুবেল গণমাধ্যমে বলেন, ‘কী এক বিপদে পড়েছি, ফোন দিয়ে সবাই জানতে চাচ্ছেন, মারা গেছি কি না। আসলে আমার মৃত্যুর খবরটি গুজব। আমি এখনো ভালো এবং সুস্থ আছি।’

অভিনেতা রুবেল জানান, বৃহস্পতিবার ব্যান্ডতারকা শাফিন আহমেদের মৃত্যুর খবর সংবাদমাধ্যমে প্রকাশ হওয়ার পরই তার মৃত্যু হয়েছে বলে গুজব ছড়ানো হয়। এ ব্যাপারে ঢাকাই সিনেমার এই নায়ক বলেন, ‘অনেকেই শেয়ার করেছেন এটা। এসব শেয়ার করার আগে তাদের যাচাই করা দরকার ছিল। এ জন্য দুদিন ধরে শুধু ফোন আর ফোন পাচ্ছি। আমার ভক্ত-শুভাকাঙ্ক্ষীরাও এ ব্যাপারে উদগ্রীব। তবে সবাইকে বলছি, আমি সুস্থ আছি, জীবিত আছি।’

ঢাকার নিজ বাসাতেই অবস্থান করছেন নায়ক রুবেল। বাসা থেকে খুব একটা বের হচ্ছেন না। এ ব্যাপারে তিনি বলেন, ‘আসলে এ ধরনের গুজব ছড়িয়ে দেওয়া কাঙ্ক্ষিত নয়। এ নিয়ে পরিবারের সব সদস্যরাই চিন্তিত থাকেন। আপনারা লিখুন, আমি সুস্থ আছি, ভালো আছি। আর বাসাতেই আছি।’

১৯৮৬ সালে শহিদুল ইসলাম খোকনের ‘লড়াকু’ সিনেমা দিয়ে শুরু হয় রুবেলের চলচ্চিত্র জীবন। এরপর ‘উদ্ধার’, ‘বীরপুরুষ’, ‘বজ্রমুষ্টি’, ‘বিপ্লব’, ‘ঘাতক’সহ দুই শো’রও বেশি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত