Connect with us

বলিউড

কটাক্ষের মুখে সানি লিওন

Avatar of author

Published

on

বলিউড অভিনেত্রী সানি লিওন নীল সিনেমার দুনিয়া থেকে বিদায় নিলেও এখনও অতীত পেছনে ফেলতে পারেননি। প্রায়সময়েই নানা কারণে কটাক্ষের মুখে পড়তে হয় তাকে। সম্প্রতি তেমনি কিছুর শিকার হলেন সানি। সহ-অভিনেতা অভিষেক সিংয়ের সঙ্গে বারাণসীতে পূজা দিতে গিয়েছিলেন এ অভিনেত্রী। এ সময় সানির পরনে ছিল গোলাপি রঙের সালোয়ার কামিজ। সেখানে সালোয়ারের ওড়না দিয়ে মাথা ঢেকে গঙ্গারতি করেন তিনি। আর এতেই ঘটে বিপত্তি।

সানি লিওনকে গঙ্গার পাশে নেটিজেনরা একদমই ভালোভাবে নিতেই পারেননি। সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই মুহূর্তের ভিডিও প্রকাশ পেতেই তাকে নিয়ে সমালোচনায় মেতে ওঠেন তারা।

একজন লিখেছেন, সবাইকে দিয়ে পাপ করিয়ে নিজে এখন পাপ ধুতে গঙ্গায় হাজির হয়েছে। আরেকজন লেখেন, একশ ইঁদুর খেয়ে বিড়াল চলল হজে। কেউ আরও কটাক্ষ করে লিখেছেন, মা গঙ্গাকে একেবারেই অপবিত্র করে দিলো।

যদিও সানি লিওনকে এসবের কোনো মন্তব্যরই জবাব দিতে দেখা যায়নি। কারণ এমন অপ্রীতিকর ঘটনা তার জন্য নতুন নয়। প্রতিবারই নিশ্চুপ থেকে নিন্দুকদের সমালোচনার জবাব দিয়েছেন তিনি।

প্রসঙ্গত, গেলো (১৫ নভেম্বর) বুধবার প্রকাশ্যে এসেছে সানি লিওনের মিউজিক ভিডিও ‘থার্ড আই’। ভিডিওতে প্রাক্তন আইএস অফিসার অভিষেক সিংয়ের সঙ্গে দেখা গেছে এই অভিনেত্রীকে। এরপরেই দুজন মিলে বারাণসীতে যান।

Advertisement

এএম/

Advertisement

বলিউড

মদ্যপ অবস্থায় জনতার তোপের মুখে রাবিনা ট্যান্ডন

Published

on

মদ্যপ অবস্থায় গভীর রাতে গাড়ি চালিয়ে তিনজনকে ধাক্কা দেওয়ার ঘটনায় সাধারণ মানুষের তোপের মুখে পড়েছেন বলিউড অভিনেত্রী রাবিনা ট্যান্ডন। সম্প্রতি এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, শনিবার (১ জুন) গভীর রাতে রাবিনা ট্যান্ডনের ড্রাইভারের বিরুদ্ধে রিজভি কলেজের কাছে কার্টার রোডে বেপরোয়া গাড়ি চালানো এবং তিনজনকে ধাক্কা দেয়ার অভিযোগে গাড়ি ঘিরে ধরে স্থানীয় জনতা। এ সময় রাবিনা বেশ ঘাবড়ে যান। চারপাশে জড়ো হওয়া লোকদের অনুরোধ করতে দেখা যায় অভিনেত্রীকে।

তিনি তাদের উদ্দেশে বলেন, ‘দয়া করে আমাকে মারার চেষ্টা করবেন না,’ তবে আশেপাশে থেকে ‘মার’, ‘মার’ বলে চিৎকার করতে শোনা যায়।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত তথ্যানুযায়ী, রাবিনার ড্রাইভারের বিরুদ্ধে বেপরোয়া গাড়ি চালানোর অভিযোগ আনা হয়েছে। অভিনেত্রীর গাড়ি মুম্বাইয়ের কার্টার রোডের সামনে তিনজনকে ধাক্কা দিয়েছে। এ ঘটনায় আঘাতপ্রাপ্ত নারীসহ বাকিরা অভিযোগ জানাতে এলে রাবিনা গাড়ি থেকে নেমে যান এবং তাদের সঙ্গে দুর্ব্যবহার করেন। তাদের গালিগালাজও করেন অভিনেত্রী, এমনটা দাবি করা হয়েছে ঐ ভিডিওতে।

এরপরই সেখানে স্থানীয় জনতা ঘিরে ধরেন রাবিনাকে। পরিস্থিতি বেগতিক দেখে রাবিনাও ঘটনাস্থল ছাড়ার চেষ্টা করেন। পুলিশ জানিয়েছে, উভয়পক্ষই থানায় হাজির হয়ে অভিযোগ জানিয়েছে। এরপর তারা সমঝোতায় পৌঁছতে রাজি হয়।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

মৃত্যুবার্ষিকীর আগেই সুশান্তের স্মৃতিতে কাতর অঙ্কিতা

Published

on

২০২০ সালের ১৪ জুন, বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ভক্ত-অনুরাগীদের জন্য এক রকম অভিশপ্ত একটা দিন। চার বছর পেরিয়ে গেলেও আজও যেন সুশান্তের অস্বাভাবিক মৃত্যু যেন মেনে নিতে পারছেন না তারা। সামনে আবারও ১৪ জুন আসতে চলেছে। তার আগেই সুশান্তের স্মৃতিতে কাতর তাঁর সাবেক প্রেমিকা অঙ্কিতা লোখণ্ডে। সোশ্যাল মিডিয়ায় লিখেছেন নিজেদের ‘পবিত্র রিশতা’র গল্প।

২০০৯ সালের ১ জুন থেকে শুরু হয়েছিল হিন্দি সিরিয়াল ‘পবিত্র রিস্তা’র সম্প্রচার। এই সিরিয়ালে সুশান্তের সঙ্গে জুটি বেঁধেছিলেন অঙ্কিতা। রিল লাইফের ভালোবাসার প্রভাব রিয়্যাল লাইফেও পড়েছিল। শুরু হয় সুশান্ত-অঙ্কিতার প্রেম। একসঙ্গে রিয়্যালিটি শোয়েও অংশ নিয়েছিলেন। এরপরই সুশান্তের বড়পর্দার যাত্রা শুরু হয়। একের পর এক সাফল্য পেতে শুরু করেন অভিনেতা। কিন্তু এর কিছুদিন পরই দু’জনের সম্পর্ক ভেঙে যায়।

তবে সুশান্তের মৃত্যুর পর তিক্ততাকে মনে রাখেননি অঙ্কিতা। তাঁর শেষকৃত্যেও গিয়েছিলেন অভিনেত্রী। এমন কী, রিয়ালিটি শো ‘বিগ বস’-এও সুশান্তের কথা একাধিকবার বলেছেন তিনি। শনিবার সোশ্যাল মিডিয়ায়, ‘পবিত্র রিশতা’ সিরিয়ালের একাধিক ছবি শেয়ার করে সিরিয়ালের দুই চরিত্রের ভালোবাসা, বিয়ে, সম্পর্ক ও বোঝাপড়ার কথা বলেন।

‘পবিত্র রিশতা’ সিরিয়ালে মানবের চরিত্রে অভিনয় করেছিলেন সুশান্ত। অঙ্কিতা ছিলেন অর্চনার ভূমিকায়। সেই প্রসঙ্গে চর্চা করতে গিয়েই অভিনেত্রী লেখেন, ‘মানব ছাড়া অর্চনার কোনও অস্তিত্ব নেই। এটা যতটা আমার সেলিব্রেশন, ততটাই সুশান্তের। তুমি যে খ্যাতি পেয়েছো আর যে ধরনের অভিনয় দক্ষতা দেখিয়েছো তাতে আমরা গর্বিত। আর মনে রেখো, আকাশে যতদিন তারা থাকবে, আমরা একে অন্যের সঙ্গে থাকব। কাছে থাকি বা দূরে, মাঝে শুধুই ভালোবাসা থাকবে। পবিত্র রিশতা তখনও, এখনও আর চিরন্তন।”

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

বেরিয়ে এলো সালমানকে হত্যার ভয়াবহ পরিকল্পনা!

Published

on

বিপদ যেন পিছু ছাড়ছে না বলিউড সুপারস্টার সালমান খানের। তাঁকে হত্যার জন্য একের পর এক ভয়াবহ পরিকল্পনা করছে দুর্বৃত্তরা। এবার বেরিয়ে এলো হত্যা পরিকল্পনা নিয়ে ভয়ানক তথ্য।

গেল ১৪ এপ্রিল সালমানের অ্যাপার্টমেন্টে গুলির পর গুজরাট থেকে ভিকি গুপ্তা এবং সাগর পাল নামে দুজনকে আটক করা হয়। এরপর ২৬ এপ্রিল ধরা হয় অনুজ থাপান এবং অজ্ঞাত আরেকজনকে। এই চারজনের মধ্যে অনুজ থাপানের মৃত্যু হয় পুলিশ হেফাজতে।

এবার সালমানের গাড়িতে হামলা চালানোর পরিকল্পনা করেছিল দুর্বৃত্তরা। এ ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা বিষ্ণোই গ্যাং-এর সদস্য বলে জানা গেছে। ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়েছে, সালমানকে প্রাণে মেরে ফেলার পরিকল্পনা ছিল তাদের। তারা পাকিস্তানি অস্ত্র সরবরাহকারীর কাছ থেকে অস্ত্র কেনার পরিকল্পনা করেছিল।

তদন্তে জানা গেছে, অভিযুক্তরা সালমানের বাড়িতে ও ফার্মহাউসের রেইকি করে গিয়েছিল। এরআগে এই পরিকল্পনায় অভিযুক্ত একজন পাকিস্তানি নাগরিকের সঙ্গে ভিডিও কলে যোগাযোগ করে। তার কাছ থেকে একে-৪৭ র মতো অস্ত্র অর্ডার করা হয়েছিল। পুলিশ আরও জানিয়েছে ওই গ্যাংয়ের সকল সদস্য সালমান খানের ওপর নজর রাখছিল। এই নায়কের ওপর হামলা চালাতে নাবালকদের ব্যবহার করার পরিকল্পনাও ছিল তাদের। হামলার পর নৌকায় করে শ্রীলঙ্কায় পালিয়ে যাওয়ারও পরিকল্পনা ছিল।

জানা গেছে, ১৯৯৮ সাল থেকে বিষ্ণোই গ্যাংয়ের টার্গেটে রয়েছেন সালমান খান। ওই বছরই একটি সিনেমার শুটিংয়ে গিয়ে রাজস্থানে একটি কৃষ্ণসার হরিণকে গুলি করেন এই অভিনেতা।

Advertisement

এই কৃষ্ণসার হরিণকেই দেবতা রূপে পুজা করে বিষ্ণোই গ্যাং। এরপর থেকেই সালমানকে হত্যার জন্য একের পর এক পরিকল্পনা করছে এই গ্যাং।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত