Connect with us

বিনোদন

নানুর কবর ধরে সারাদিন, সারারাত যদি বসে থাকতে পারতাম: পরীমণি

Avatar of author

Published

on

পরীমণি

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমণি প্রিয় মানুষকে হারিয়ে এখনো শোকে কাতর।  অভিনেত্রীর নানা মারা গেছেন কয়েকদিন আগে।

এ অভিনেত্রী তার নানার মৃত্যুতে এখনো যেন বিষাদের সাগড়ে ডুবে আছেন। মঙ্গলবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় এমনই একটি শোকাচ্ছন্ন পোস্ট দিয়েছেন তিনি। যা হৃদয় ছুঁয়ে গেছে সবার।

পরীমণি লিখেছেন, ‘এর আগে যতবার নানু বাড়ি গেছি, নির্দিষ্ট তারিখেই ঢাকায় ব্যাক করেছি। বাড়ির সবাই দুই-একদিন বেশি থেকে যেতে বলতো কত করে। থাকা হয়নি…। আর এখন মনে হচ্ছে নানুর কবর ধরে সারাদিন, সারারাত যদি বসে থাকতে পারতাম! কিন্তু পারি না।’

অভিনেত্রী আরও লেখেন, ‘আমার পদ্মফুল কেবল নানুকে চিনতে শুরু করেছিল। বড় আব্বু বলে ডাকতে শিখেছিল। এখন যদি কেউ ওকে বলে, তোমার বড় আব্বু কই? ওমনি এই যে বলে সঙ্গে সঙ্গে আঙুল তুলে নানুর কবরটা দেখিয়ে দেয়। কবরের উপরে চুমু খায়, হাত বুলায়, ফুঁ দেয়। আসার সময় হাত নেড়ে নেড়ে কতবার যে বলল, ‘আব্বুটা বাই আব্বুটা বাই।’

Advertisement

সবশেষ এ নায়িকা আরও লেখেন, ‘দোয়া করবেন। নানু জান্নাতের ফুলের সঙ্গে থাকুক।’

গেলো ২৩ নভেম্বর দিবাগত রাত ২টা ১১ মিনিটে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় অভিনেত্রীর নানা শামসুল হক গাজীর।

Advertisement

বলিউড

ফের চর্চায় সালমান-লুলিয়ার প্রেম!

Published

on

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। ব্যক্তিগত জীবনে একাধিক নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। এ তালিকায় রয়েছেন রোমানিয়ান মডেল লুলিয়া ভান্তুর। এ জুটির প্রেম নিয়ে দীর্ঘদিন চর্চা হয়েছে। যদিও পরে জানা যায়, ভেঙে গেছে তাদের সম্পর্ক।

গেল ২৪ জুলাই ছিল লুলিয়া ভান্তুরের জন্মদিন। বিশেষ দিনটি জাকজমকভাবে উদযাপন করেছেন কথিত প্রেমিক সালমান খান ও তার পরিবারের সদস্যরা। যার বেশ কিছু ছবি ও ভিডিও প্রকাশ্যে এসেছে। তারপর থেকে চর্চা চলছে, ফের প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই জুটি।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, গেল ২৪ জুলাই লুলিয়া ভান্তুরের জন্মদিন উদযাপন করেন খান পরিবার। এ উপলক্ষে আয়োজন করা হয় পার্টির। তারই কিছু ছবি সালমান খানের ভগ্নিপতি অতুল অগ্নিহোত্রী নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন।

একটি ছবিতে সালমান খানের পরিবারের অধিকাংশ সদস্যকে দেখা যায়। যার মধ্যে রয়েছেন— সালমানের বোন অপির্তা খান, ভগ্নিপতি আয়ুষ শর্মা, বোন আলভিরা অগ্নিহোত্রী, ভাতিজা (আরবাজ খানের ছেলে) আরহান খান। অন্য একটি ছবিতে, সালমান খানের কাঁধে থুতনি রেখে হাসছেন লুলিয়া ভান্তুর। খান পরিবার ছাড়াও বলিউডের আরো বেশ কজন তারকা লুলিয়ার জন্মদিনের পার্টিতে উপস্থিত হয়েছিলেন। এ তালিকায় রয়েছেন— সোনাক্ষী সিনহা, জহির ইকবাল, গায়ক মিকা সিং, সংগীত পরিচালক সাজিদ, হিমেশ রেশমিয়া প্রমুখ।

সালমান খান ও লুলিয়ার প্রেমের গুঞ্জন শুরু হয় অর্পিতা খানের বিয়ের সময়ে। বিয়েতে লুলিয়াকে ‘গার্লফ্রেন্ড’ হিসেবে সবার সঙ্গে পরিচয় করে দিয়েছিলেন সালমান। পরে ফার্মহাউজে একসঙ্গে রাতের খাবারও খান। সেই ছবি ফাঁস হয়েছিল অন্তর্জালে।

Advertisement

এরপর রোমানিয়ার এক সংবাদমাধ্যমের খবরে জানা যায়, বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খানের সঙ্গে এনগেজমেন্ট হয়েছে লুলিয়া ভান্তুরের। তারপর সালমান-লুলিয়ার প্রেম নিয়ে কম গুঞ্জন হয়নি।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

মা হারা ফারাহ খানের পাশে বন্ধু শাহরুখ

Published

on

মা হারিয়েছেন ভারতীয় নির্মাতা ও কোরিওগ্রাফার ফারাহ খান ও তার ভাই টেলিভিশন উপস্থাপক ও পরিচালক সাজিদ খান। শুক্রবার (২৬ জুলাই) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তাদের মা মেনকা ইরানি। বন্ধুর খারাপ সময়ে পাশে থাকতে শুক্রবার রাতেই ছুটে গিয়েছেন শাহরুখ। সঙ্গে ছিলেন স্ত্রী গৌরী ও মেয়ে সুহানা। এদিন শাহরুখকে সাদা শার্ট এবং নীল ডেনিম জিন্সে দেখা যায়। শাহরুখ যখন ফারহা খানের বাড়িতে পৌঁছলেন তখন তাকে বেশ বিমর্ষ দেখাচ্ছিল। শাহরুখের সঙ্গে ছিলেন তার ম্যানেজার পূজা দাদলানিও।

ফারাহ খানের বাড়িতে প্রবেশের সময় ছবি তোলার জন্য সেখানে শাহরুখের গাড়ি ঘিরে ধরেন ফটোগ্রাফাররা। তবে তাদের এড়িয়ে, শুধুমাত্র গৌরীর জন্য গাড়ির দরজা খুলে দেন শাহরুখ, স্ত্রী নামতেই তারা দুজনে সোজা লিফটে উঠে যান। সঙ্গে দেখা যায় শাহরুখ তনয়া সুহানাকেও।

ফারাহ খানের সঙ্গে শাহরুখের বন্ধুত্ব বহু পুরনো। ১৯৯৪ সালে শাহরুখ যখন কুন্দন শাহের ‘কাভি হা কাভি না’তে প্রথম একসঙ্গে কাজ করেছিলেন তারা। সেই থেকে বন্ধুত্ব তাদের।

ফারাহ খানের মা মেনকা ইরানিকে শেষ শ্রদ্ধা জানাতে আরও গিয়েছিলেন রানি মুখার্জি, শিল্পা শেঠি, ভূষণ কুমার এবং এমসি স্ট্যান সহ বেশ কয়েকজন তারকা।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

আমি মারা যাইনি, সুস্থ আছি: চিত্রনায়ক রুবেল

Published

on

হঠাৎ করেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে চিত্রনায়ক মাসুম পারভেজ রুবেলের মৃত্যু হয়েছে। যা অল্প সময়েই ভাইরাল হয়ে যায়। তবে তার মৃত্যুর সংবাদটি কেবলই গুজব ও মিথ্যা। সুস্থ আছেন এই চিত্রনায়ক।

এ ব্যাপারে নায়ক রুবেল গণমাধ্যমে বলেন, ‘কী এক বিপদে পড়েছি, ফোন দিয়ে সবাই জানতে চাচ্ছেন, মারা গেছি কি না। আসলে আমার মৃত্যুর খবরটি গুজব। আমি এখনো ভালো এবং সুস্থ আছি।’

অভিনেতা রুবেল জানান, বৃহস্পতিবার ব্যান্ডতারকা শাফিন আহমেদের মৃত্যুর খবর সংবাদমাধ্যমে প্রকাশ হওয়ার পরই তার মৃত্যু হয়েছে বলে গুজব ছড়ানো হয়। এ ব্যাপারে ঢাকাই সিনেমার এই নায়ক বলেন, ‘অনেকেই শেয়ার করেছেন এটা। এসব শেয়ার করার আগে তাদের যাচাই করা দরকার ছিল। এ জন্য দুদিন ধরে শুধু ফোন আর ফোন পাচ্ছি। আমার ভক্ত-শুভাকাঙ্ক্ষীরাও এ ব্যাপারে উদগ্রীব। তবে সবাইকে বলছি, আমি সুস্থ আছি, জীবিত আছি।’

ঢাকার নিজ বাসাতেই অবস্থান করছেন নায়ক রুবেল। বাসা থেকে খুব একটা বের হচ্ছেন না। এ ব্যাপারে তিনি বলেন, ‘আসলে এ ধরনের গুজব ছড়িয়ে দেওয়া কাঙ্ক্ষিত নয়। এ নিয়ে পরিবারের সব সদস্যরাই চিন্তিত থাকেন। আপনারা লিখুন, আমি সুস্থ আছি, ভালো আছি। আর বাসাতেই আছি।’

১৯৮৬ সালে শহিদুল ইসলাম খোকনের ‘লড়াকু’ সিনেমা দিয়ে শুরু হয় রুবেলের চলচ্চিত্র জীবন। এরপর ‘উদ্ধার’, ‘বীরপুরুষ’, ‘বজ্রমুষ্টি’, ‘বিপ্লব’, ‘ঘাতক’সহ দুই শো’রও বেশি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত