Connect with us

অন্যান্য

টিভিতে আজকের খেলা

Published

on

আজকের খেলা

সিলেটে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্টের তৃতীয় দিন আজ। রাতে আছে ইউরোপা লিগ এবং কনফারেন্স লিগের ম্যাচ। এছাড়াও টিভিতে আজ যেসব খেলা দেখবেন।

ক্রিকেট

বাংলাদেশ-নিউজিল্যান্ড

সিলেট টেস্ট

সরাসরি, সকাল ৯টা ৩০ মিনিট

Advertisement

টি স্পোর্টস ও গাজী টিভি

আবুধাবি টি-টেন

সরাসরি, বিকেল ৫টা ৩০ মি. ও রাত ৮টা

টি স্পোর্টস

ফুটবল

Advertisement

উয়েফা ইউরোপা লিগ

আটালান্টা-স্পোর্টিং সিপি

সরাসরি, রাত ১১টা ৪৫ মি.

সনি স্পোর্টস ১

টিএসসি-ওয়েস্ট হাম

Advertisement

সরাসরি, রাত ১১টা ৪৫ মি.

সনি স্পোর্টস ২

ফ্রাইবুর্গ-অলিম্পিয়াকোস

সরাসরি, রাত ১১টা ৪৫ মি.

সনি স্পোর্টস ৫

Advertisement

লিভারপুল-লাস্ক লিনৎস

সরাসরি, রাত ২টা, সনি স্পোর্টস ২

সেরভেত্তা-রোমা

সরাসরি, রাত ২টা

সনি স্পোর্টস ১

Advertisement

মার্শেই-আয়াক্স

সরাসরি, রাত ২টা

সনি স্পোর্টস ৫

উয়েফা কনফারেন্স লিগ

অ্যাস্টন ভিলা-লেগিয়া

Advertisement

সরাসরি, রাত ২টা

সনি স্পোর্টস ৩

Advertisement

অন্যান্য

সিন নদীর বুকে বর্ণিল আয়োজনে অলিম্পিকের উদ্বোধন

Published

on

বর্ণিল আয়োজনে সিন নদীর বুকে প্যারিস অলিম্পিকের উদ্বোধন হলো।  এবারই প্রথম অলিম্পিক গেমসের উদ্বোধন হলো স্টেডিয়ামের বাইরে খোলা আকাশের নিচে।

যার শুরু হয় ফ্রান্সের বিশ্বকাপজয়ী কিংবদন্তি ফুটবলার জিনেদিন জিদানের হাতে। তিনি অলিম্পিক মশাল স্টেডিয়াম থেকে হাতে নিয়ে প্যারিসের জ্যাম ঠেলে, রেস্তোরাঁর ভিড় মাড়িয়ে মেট্রোতে করে রওনা দেন।

আর ওই মেট্রোর জানালা দিয়েই তিন শিশুর হাতে তুলে দেন গেমসের সেই মশাল। যা নিয়ে তারা একটি ছোট্ট নৌকায় করে পৌঁছান সিন নদীতে।

পুরো পরতিবেদনটি পড়ুন

অন্যান্য

প্যারিস অলিম্পিকে এসে ধর্ষণের শিকার তরুণী

Published

on

শুক্রবার প্যারিসের সন্ধ্যায় অলিম্পিকের যজ্ঞ শুরু হবে। এরমধ্যে অবশ্য আয়োজনের নিরাপত্তা নিয়ে নানা বিতর্ক ও আলোচনার জন্ম দিচ্ছে এবারের অলিম্পিক। টুর্নামেন্ট দেখতে এসে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক অস্ট্রেলিয়ান তরুণী। এমন অভিযোগ ও খবর প্রকাশ পেয়েছে আন্তর্জাতিক গণমাধ্যমগুলোতে।

প্যারিসের পুলিশের দেওয়া তথ্যমতে, গত শুক্রবার (১৯ জুলাই) বেশ রাত পর্যন্ত প্যারিসের একটি বারে ছিলেন এই তরুণী। সেখানে এক যুবকের সাথে তার পরিচয় হয়। এই যুবকের সাথে পরদিন ঘুরে বেড়িয়েছেন এই অস্ট্রেলীয় তরুণী।

জানা যায়, রাতে আবার সেই বার বা পানশালাতে যান যুবক ও ওই তরুণী। এরপর সেই যুবক তার কয়েকজন বন্ধুকে ডেকে আনেন। কোনো এক জায়গায় সেই তরুণীকে নিয়ে যুবকের দল সংঘবদ্ধ ধর্ষণ করেন। এমন অভিযোগ করেছেন অস্ট্রেলিয়ান তরুণীটি।

অভিযোগ পাওয়ার পর প্যারিসের পুলিশ তদন্ত শুরু করেছে বলে জানা যায়। উদ্বোধনী অনুষ্ঠানের আগে এমন সব ঘটনায় অলিম্পিকের নিরাপত্তা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে। যেখানে অলিম্পিককে ‘গ্রেটেস্ট শো অন আর্থ’ হিসেবে পরিচয় করিয়ে দেওয়া হয়- সেখানে নিরাপত্তা নিয়ে তৈরি যেকোনো শঙ্কা দর্শকদের বিচলিত করে দিতে পারে।

এম এইচ//

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

অন্যান্য

সিন নদীর তীরে অলিম্পিকের উদ্বোধনী আয়োজন

Published

on

সংগৃহীত ছবি

অলিম্পিক মানেই যেন মহাযজ্ঞ। আবারও দুয়ারে এসে কড়া নাড়ছে বিশাল এই আয়োজন। আগামীকাল (শুক্রবার) স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৭ টায় অনুষ্ঠিত হতে যাচ্ছে অলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠান। আর বাংলাদেশ সময় তা রাত সাড়ে ১১ টা। এবারের আয়োজক দেশ ফ্রান্সের প্যারিস।

অলিম্পিকের এবারের উদ্বোধনী অনুষ্ঠান হবে স্টেডিয়ামের বাইরে। এবারের আয়োজনে মূল থিম করা হয়েছে, ‘গেমস ওয়াইড ওপেন’- আর সে কারণেই মূলত স্টেডিয়ামের বাইরে উদ্বোধনী অনুষ্ঠানের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

প্যারিসের সিন নদীতে হবে এই অনুষ্ঠানটি। এরমধ্যে এই নদী ঘিরে নিরাপত্তা জোরদার করা হয়েছে। সিন নদীতে নৌকা সাজিয়ে হাজার হাজার অ্যাথলেট ভেসে বেড়াবেন। তারা নৌকায় থেকে সকলের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন। এই অ্যাথলেটরা নৌকায় চড়ে ৬ কিলোমিটার পথ পাড়ি দেবেন।

আমন্ত্রিত অতিথি হিসেবে একশো’র বেশি সরকার ও রাষ্ট্র প্রধান উপস্থিত থাকবেন। নদীর তীরে ৩ লাখের বেশি দর্শক থাকবেন এই অনুষ্ঠান উপভোগ করার জন্য। পথের ধারে বিশাল সব স্ক্রিন থাকবে ৮০ টি।

 

Advertisement

এম এইচ//

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত