কুটূক্তির পর এবার মৃত্যুর হুমকি পেলো ম্যান ইউ

ইপিএলের শেষ ম্যাচ চিরপ্রতিদ্বন্দ্বী লিভারপুলের কাছে বিধ্বস্ত হয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। দুই লেগ মিলে অলরেডরা গোল দিয়েছে ৯টি। যা ইংলিশ প্রিমিয়ার লিগের ইতিহাসে এক দলের বিপক্ষে বাজে পারফর্ম্যান্সের রেকর্ডও বটে। এমন বাজে পারফর্ম্যান্সের কারণে বোমা মেরে বাড়ি উড়িয়ে দেয়ার হুমকি পেয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেড অধিনায়ক হ্যারি ম্যাগুয়ার।

গত বুধবার (২০ এপ্রিল) এমন হুমকি পেয়ে স্থানীয় পুলিশকে অবগত করেন এ ইংলিশ ডিফেন্ডার। পরদিন বোমা সনাক্তকারী কুকুর নিয়ে উইল্মস্লো এলাকার ম্যাগুয়ারের বাসা ও সংলগ্ন বাগানে অভিযান চালায় পুলিশ। যদিও সন্দেহজনক তেমন কিছুই পাওয়া যায়নি। তবে নিরাপত্তা বাড়ানো হয়েছে। ম্যাগুইয়ারের বাজে ফর্ম ও দলের সাম্প্রতিক ব্যর্থতায় কট্টোর ম্যান ইউ সমর্থক এমন কাণ্ড ঘটাতে পারেন বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। যদিও এ ব্যাপারে মুখ খোলেননি হ্যারি ম্যাগুইয়ার।

ম্যাগুয়েরের পক্ষ থেকে এক মুখপাত্র ইংলিশ সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ‘গত ২৪ ঘণ্টায় হ্যারি তার বাড়িকে লক্ষ্য করে গুরুতর হুমকি পেয়েছেন, এখানে হ্যারি তার পরিবার নিয়ে থাকেন। তিনি অতিসত্বর পুলিশকে বিষয়টি জানিয়েছেন, যারা এখন এই বিষয়টি সামলাচ্ছেন। তার বাড়ি ও তার আশেপাশের মানুষের নিরাপত্তাকে অতি অবশ্যই প্রধান্য দিচ্ছেন হ্যারি।’

এদিকে, লিভারপুলের বিপক্ষে অ্যানফিল্ডে ৪ গোল হজম করায়, চশমা প্রস্তুতকারক প্রতিষ্ঠান স্পেকসেভার্স তাদের টুইটারে একটি পোস্ট করে বলেছে,  ‘সকল ম্যানইউ সমর্থকদের জন্য বিনামূল্যে লেন্স অপসারণের সুযোগ দিচ্ছি, যাতে রেড ডেভিলদের খেলা আর দেখতে না হয়। ’

এই নির্মম রসিকতা টের পেয়ে ক্ষেপেছেন রেড ডেভিল সমর্থকেরাও। তারা কমেন্টে জানিয়েছে, এ ধরনের রসিকতার কারণে গ্রাহকদের আস্থা হারাতে পারে স্পেকসেভার্স। অনেকে জানিয়েছেন ক্ষুব্ধ প্রতিক্রিয়া। 

হাসিব মোহাম্মদ

Recommended For You