Connect with us

বলিউড

প্রকাশ্যেই শাহরুখকন্যা সুহানাকে ধমক দিলেন অমিতাভ!

Avatar of author

Published

on

সুহানা খান, শাহরুখ খান

বাবা শাহরুক খান সম্পর্কে উত্তর না দিতে পারায় টিভি অনুষ্ঠান চলাকালে ধমক হজম করতে হয়েছে সুহানাকে। নিজের প্রথম অভিনীত সিরিজ “দ্যা আর্চিস” এর অভিনেতাদের নিয়ে দলবলে একটি টিভি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সুহানা।

‘কৌন বনেগা ক্রোড়পতি’র (KBC) মঞ্চে সম্প্রতি সদলবলে হাজির হয়েছিলেন সুহানা। সুহানার পাশাপাশি হাজির ছিলেন ‘দ্য আর্চিস’  এর অন্যান্য তারকারাও। সেই তালিকায় রয়েছেন খুশি কাপুর, অগস্ত্য নন্দা, বেদাঙ্গ রায়না, যুবরাজ মেন্ডারা।

সেখানে বাবা শাহরুখ সম্পর্কিত প্রশ্নের উত্তরই দিতে পারেননি তিনি। অমিতাভ জিজ্ঞেস করেন, “পদ্মশ্রী, Legion of Honour, L’Etoile d’Or এবং ভল্পি কাপ”-এই চারটে পুরস্কারের মধ্যে কোনটি পাননি শাহরুখ খান? তৎক্ষণাৎ স্মার্টভাবে কিং খান কন্যার উত্তর- “বাবা পদ্মশ্রী পাননি” আর সেই উত্তর শুনেই মাথায় হাত অমিতাভ বচ্চনের! অতঃপর শাহরুখকন্যাকে কথা শোনানোর সুযোগও ছাড়লেন না তিনি।

খানিক রসিকতা করে বলেন, এত সহজ প্রশ্ন করলাম তাও উত্তর দিতে পারলেন না।

উল্লেখ্য, সহজ প্রশ্নের উত্তর না পারায় নেটিজেনদেরও তোপের মুখে পড়েন সুহানা।

Advertisement

 

Advertisement

বলিউড

সন্তান জন্মের ১০ দিন পর জানা গেল মা হয়েছেন ইয়ামি গৌতম

Published

on

এই প্রজন্মের জনপ্রিয় বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম সম্প্রতি মা হয়েছেন। ইয়ামি ও পরিচালক আদিত্য ধর দম্পতির এটি প্রথম সন্তান। গেল ১০ মে মুম্বাইয়ের সুরিয়া হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী।

সোমবার (২০ মে) আদিত্য ধর এক ইনস্টাগ্রাম পোস্টে পুত্র সন্তান আগমনের খবরটি জানান। ছেলের নাম রেখেছেন বেদাবিদ। একই সঙ্গে আদিত্য হাসপাতাল কর্তৃপক্ষ ও চিকিৎসকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এরপরই তিনি লেখেন, ‘বাবা-মা হিসেবে নতুন এ যাত্রায় আমরা আমাদের ছেলের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি। আমাদের আশা ও বিশ্বাস, পরিবারের পাশাপাশি ও এই সুন্দর দেশেরও গর্ব হয়ে উঠবে।’

ইয়ামি ও আদিত্য দম্পত্তির ভক্ত অনুরাগীদের পাশাপাশি তারকারাও নবজাতককে শুভকামনা জানাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

‘উড়ি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ সিনেমার সেটে ইয়ামির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান নির্মাতা আদিত্য। তবে বিয়ের আগে একসঙ্গে জনসম্মুখে হাজির হননি তারা। ২০২১ সালের ৪ জুন গোপনে বিয়ে করেন এই দম্পতি।

Advertisement

এদিকে, এক দশকের বেশি সময় ধরে বলিউডে কাজ করছেন ইয়ামি গৌতম। এই অভিনেত্রীর ক্যারিয়ারের উল্লেখযোগ্য সিনেমাগুলোর মধ্যে ‘বাদলাপুর’, ‘কাবিল’, ‘সরকার থি’ অন্যতম।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

বলিউড জগৎ মিথ্যা, ভোটে জিতলে অভিনয় ছাড়ার ঘোষণা কঙ্গনার

Published

on

ঠোঁটকাটা অভিনেত্রী হিসেবে বলিউডে কঙ্গনা রানাওয়াতের বেশ নামডাক রয়েছে। এবার নিজের শহর মান্ডি থেকে লোকসভা নির্বাচনে লড়ছেন তিনি। ভারতের ক্ষমতাসীন দল বিজেপি থেকে নির্বাচনের টিকিট দেওয়া হয়েছে অভিনেত্রীকে। আর টিকিট পেয়ে জয়ের জন্য পুরোদমে মাঠে নেমেছেন তিনি।

এমন কী ভোটে জিতলে অভিনয়ও ছেড়ে দেবেন কঙ্গনা, সম্প্রতি জানালেন এমনটাই। সম্প্রতি ভারতীয় একটি সংবাদ মাধ্যমে দেয়া সাক্ষাৎকারে অভিনয় ছাড়ার প্রসঙ্গে কঙ্গনা বলেন, ‘চলচ্চিত্র জগৎ মিথ্যা, সেখানে সবই নকল। এটি একটি নকল বুদবুদের মত চকচকে জগত, যা দর্শকদের আকৃষ্ট করার জন্য।’

এই সময় অভিনেত্রী আরও বলেন, ‘আমি খুব আবেগপ্রবণ মানুষ। কখনই চাকরি করতে চাইনি। এমন কী যখন আমি একটি চরিত্রে অভিনয় করতে বিরক্ত হই, আমি লিখতে শুরু করি। আমি পরিচালনা করি বা প্রযোজনা করি।’

এমন কী ভোটের মাঠে দৌড়ানোর কষ্টকে বলিউডে টিকে থাকার স্ট্রাগলের তুলনায় তুচ্ছ বলে মন্তব্য করেছেন কঙ্গনা।

ভারতের চলতি লোকসভা নির্বাচনের শেষ দফায় ১ জুন মাণ্ডিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। তাই ভোটের প্রচারে প্রতিদিনই দৌড়চ্ছেন কঙ্গনা। শত শত কিলোমিটার পথ হেঁটে পাড়ি দিচ্ছেন। সামনে এই অভিনেত্রীকে দেখা যাবে তাঁরই পরিচালিত সিনেমা ‘এমার্জেন্সি’ তে; যেখানে ইন্দিরা গান্ধীর ভূমিকায় অভিনয় করেছেন কঙ্গনা।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

ভারতের নাগরিকত্ব পেয়ে প্রথমবারের মতো ভোট দিলেন অক্ষয় কুমার

Published

on

ভারতে চলমান লোকসভা নির্বাচনে প্রথমবারের মতো ভোট দিলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। জন্ম ভারতে হলেও এতদিন তিনি ছিলেন কানাডার পাসপোর্টধারী। তবে গেল বছরের ১৫ আগস্ট কানাডার পাসপোর্ট ছেড়ে ভারতের নাগরিকত্ব পান তিনি।

ভোট কেন্দ্র থেকে বেরিয়ে গণমাধ্যমে অক্ষয় বলেন, ‘আমি ভারতের উন্নয়নের কথা মাথায় রেখে ভোট দিয়েছি এবং সকল ভোটারদের বিষয়টি মাথায় রেখে সঠিক প্রার্থীকে ভোট দেওয়া উচিত। ভোট দিতে পেরে খুব ভালো বোধ করছি।’

এ সময় মুম্বাইতে ভোট প্রদানের সংখ্যা কম হওয়া নিয়েও প্রশ্ন করা হয়েছিল অক্ষয়কে। জবাবে এই অভিনেতা জানান, তিনি যখন তার পোলিং বুথে পৌঁছেছিলেন তখন বুথে প্রায় ৫০০-৬০০ লোক ছিল। তিনি আত্মবিশ্বাসী যে ভোটাররা বাড়ির বাইরে বেরিয়ে আসবে এবং ভোট দেবে।

এ দিন রীতিমতো লাইন দিয়ে ভোট দিতে দেখা যায় অক্ষয় কুমারকে। যা নিয়ে প্রশ্ন করেন, সেখানে উপস্থিত সংবাদমাধ্যম। একজন তারকা হয়েও তিনি কেন লাইনে দাড়িঁয়ে ভোট দিলেন? সেই প্রশ্ন করা হলে মজার ছলে জবাব আসে, ‘তাহলে কী করতাম? লাইন ভেঙে আগে চলে যেতাম?’

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত