Connect with us

বলিউড

মাথার সমস্ত চুল ফেলে দিলেন ডিজে সনিকা

Published

on

ডিজে সনিকা দেশের অন্যতম সফল নারী। মিউজিকের বাইরে ব্যতিক্রম ফ্যাশনের সুবাদে থাকেন নানা আলোচনায়। তবে এবার যেই লুক নিয়ে হাজির হয়েছেন তা বরাবরের মতো ভিন্ন।

নিজের  মতো করে চলতে পছন্দ করেন। সেটার প্রমাণ যেনো নিজেই দিলেন। মাথার সমস্ত চুল ফেলে দিয়েছেন তিনি। একেবারে ন্যাড়া হয়ে গেছেন। সম্প্রতি ফেসবুক পেজে ন্যাড়া মাথাসহ ছবি পোস্ট করেছেন ডিজে সনিকা। গেলো ৪ এপ্রিল ন্যাড়া হয়েছেন বলে জানান তিনি। তাকে এমন রূপে দেখে তার মেয়েও অবাক।

এদিকে সম্প্রতি ডিজে সনিকা অংশ নিয়েছেন একটি টিভি অনুষ্ঠান। সেখানে তিনি ন্যাড়া হওয়ার কারণ পরিষ্কার করেছেন। সনিকা বলেন, আমাকে যারা অনুসরণ করে সেই ভক্তরা জানেন, আমি সবসময় নিজেকে নিয়েই এক্সপেরিমেন্ট করতে ভালো লাগে। নিজের লুক নিয়ে এক্সপেরিমেন্ট করি। যখন আমি ডিজে শুরু করি তখন আমার লম্বা কালো চুল ছিল। এরপর কিছু সময় যাওয়ার পর আমি চুলে কালার দিলাম, শর্ট বব করলাম, সবুজ করলাম, লাল করলাম, ব্লন্ড করলাম। এখন দেখি সব স্টাইল করা শেষ। কী করা বাকি? সবশেষে মাথায় আসলো একমাত্র চুল ফেলে দেওয়া বাকি।

অনেক আগে থেকেই চুল ফেলে দেওয়ার পরিকল্পনা করেছেন বলে জানান সনিকা। কিন্তু আমি সময়ের অপেক্ষায় ছিলাম। আমার মনে হয়েছে, এখন উপযুক্ত সময়। তাই নিজের হাতেই চুল ফেলেছি।’

ঈদের পর ডিজে শো নিয়ে ভীষণ উচ্ছ্বসিত সনিকা। কেননা এমন টাক মাথায় তেমন কাউকে পারফর্ম করতে দেখা যায় না। সে হিসেবে ডিজে ভুবনে ভিন্ন মাত্রা যোগ করতে চলেছেন সনিকা।

Advertisement

মেঘ হাসান

Advertisement

বলিউড

সোনাক্ষী সিনহার বিয়ে ঠিক, এবার উরফির পালা!

Published

on

ভারতীয় টেলিভিশন অভিনেত্রী এবং সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্ব উরফি জাভেদ। সংগৃহীত ছবি

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার বিয়ের দিনক্ষণ ঠিক। সবকিছু ঠিক থাকলে আসছে ২৩ জুন বিয়ের পিড়িতে বসবেন বলিউড ডিভা। পাত্র দীর্ঘদিনের বয়ফ্রেন্ড জাহির ইকবাল। এবার বলিপাড়ায় আরেকজনের বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়েছে। তিনি হচ্ছেন সোশ্যাল মিডিয়ার পরিচিত মুখ উরফি জাভেদ। সম্প্রতি সোশ্যাল অ্যাক্টিভিস্ট ওরহান অবত্রমানি  ওরফে ‘ওরি’র সঙ্গে একটি ভাইরাল ভিডিও ওই গুঞ্জনকে আরো বেগবান করেছে।

সোশ্যাল মিডিয়া প্রায়ই সরগরম থাকে উরফি জাভেদ ও ওরিকে নিয়ে। দু’জনের ব্যতিক্রমী সাজ ও ব্যক্তিত্ব নিয়ে নেটিজেনদের মধ্যে আলোচনার শেষ নেই। এই দুই নেট-প্রভাবী যদি প্রেমের সম্পর্কে জড়ান বা বিয়ে করেন তা হলে কেমন হয়? এই জল্পনা অবশ্য উসকে দিয়েছেন স্বয়ং উরফি ও ওরি।

শুক্রবার রাতে ছবিশিকারিদের ক্যামেরায় একসঙ্গে ধরা পড়েন তারা। পাশাপাশি দাঁড়িয়ে বেশ কিছু ছবি তোলেন উরফি ও ওরি। একসময় ওরির গাল ছুঁয়ে যায় উরফির ঠোঁট। তাদের এই রসায়ন দেখেই ছবিশিকারিদের একজন জিজ্ঞাসা করেন, ‘আপনারা কি বিয়ে করবেন?’ সেই উত্তরে অসম্মতি জানাননি ওরি বা উরফি কেউই।

বরং এক প্রকার সম্মতি জানিয়ে ওরি বলেন, ‘কেন করবনা! উরফিকে কে বিয়ে করতে চাইবে না!’ এই পুরো ঘটনার ভিডিও এই মুহূর্তে সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। উরফি আর ওরির জুটি মনে ধরেছে নেটাগরিকদেরও।

নেটিজেনদের একজন মন্তব্য করেন, ‘এদের দু’জনকে একসঙ্গে দেখে খুব ভাল লাগছে। দু’জনকে খুব মানিয়েছে।’ আর একজনের মন্তব্য, ‘সত্যিই ঈশ্বর সকলের জন্য একজন সঙ্গী ঠিক করে রাখে। এই হল সেরা জুটি।’

Advertisement

এর আগেও ছবিশিকারিদের ক্যামেরায় একসঙ্গে ধরা পড়েছেন উরফি ও ওরি। ঘনিষ্ঠ বন্ধু হিসেবেই দু’জন পরিচিত। বলিউডের তারকা সন্তান অনন্যা পাণ্ডে, সুহানা খানদের সঙ্গে প্রায়ই পার্টি করতেও দেখা যায় ওরি-উরফিকে।

কে এই ওরি?

বলিউডে যেকোনো পার্টি হোক কিংবা বিয়ে বাড়ি অথবা জন্মদিন-ওরি ছাড়া যেন অনুষ্ঠান অসম্পূর্ণ। বলিউডের অভিনেতা-অভিনেত্রীর সঙ্গেই পোজ দিয়ে ছবি তুলতে দেখা যায় তাকে। বলা যায়, ওরি এখন তারকাদের চোখের মণি।

জাহ্নবী কাপুর, সুহানা খান থেকে সারা আলি খান, অনন্যা পান্ডে থেকে দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, সালমান খানের মতো তারকাদের পাশেও দেখা গেছে এই উঠতি তারকাকে।

ছবিতে অভিনয় না করলেও ওরির সাথে ছবি নেই, এমন তারকা খুঁজে পাওয়া যাবে না। সংবাদ প্রতিদিন, আনন্দবাজারসহ একাধিক ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, তারকাদের সাথে ছবি তুলেই ওরি লাখ লাখ রুপি উপার্জন করেন! আর সেই অর্থের পরিমাণ হয়ে ওঠে দৈনিক ২০-৩০ লাখ রুপি থেকে ৫০ লাখ রুপি।

Advertisement

ভারতীয় গণমাধ্যম ‍এনডিটিভির খবরে বলা হয়েছে, লিঙ্কডইন প্রোফাইল অনুসারে ওরি মুম্বাইয়ের একজন সোশ্যাল অ্যাক্টিভিস্ট এবং রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারপারসন অফিসের বিশেষ প্রকল্প ব্যবস্থাপক।  ওরি নিউইয়র্কের পার্সনস স্কুল অফ ডিজাইন থেকে ফাইন আর্টস এবং কমিউনিকেশন ডিজাইনে স্নাতক করেছেন। ইনস্টাগ্রামে চার লাখেরও বেশি ফলোয়ার রয়েছে তার।

এমআর//

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

মোদি-মেলোনির ভিডিও ভাইরাল, উচ্ছ্বাস প্রকাশ করলেন কঙ্গনা

Published

on

সংগৃহীত ছবি

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বড় আনুরাগী হিসেবে পরিচিত বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। চলতি বছরের মে মাসে অনুষ্ঠিত লোকসভা নির্বাচনে নিজে জয়ী হওয়ার আগে থেকেই নরেন্দ্র মোদির বড় ভক্ত বলিউডের এই নায়িকা। কখনও একাধিকবার মোদির গুনগান করেছেন, আবার মোদিবিরোধী ও  সমালোচকদের একহাত নিয়েছেন। এবার ইতালির প্রধানমন্ত্রী জর্জিয়া মেলোনির সঙ্গে নরেন্দ্র মোদির একটি ভিডিও ভাইরাল হওয়ায় উচ্ছ্বসিত বিজেপির এই নবনির্বাচিত সংসদ সদস্য। তাইতো নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ভিডিওটি শেয়ার করে লিখেছেন মনের কথা।

লোকসভা নির্বাচনে তৃতীয়বার প্রধানমন্ত্রীর আসনে বসার পর  নরেন্দ্র মোদি প্রথমবারের মতো বিদেশ সফরে ইতালি গিয়েছেন। দেশটির প্রধানমন্ত্রী জর্জিয়া মেলোনির আমন্ত্রণে বিশেষ অতিথি হিসাবে শিল্পোন্নত সাতটি দেশ জি-সেভেনের শীর্ষ নেতাদের বার্ষিক সম্মেলনে যোগ দিয়েছিলেন নরেন্দ্র মোদি।  বৃহস্পতিবার(১৩ জুন) ইতালির এগজানিয়া শহরে পা রাখেন ভারতের প্রধানমন্ত্রী। শুক্রবার শুরু হওয়া সম্মেলনে নরেন্দ্র মোদিকে ভারতীয় সংস্কৃতি অনুযায়ি ‘নমস্তে’ বলে স্বাগত জানান ইতালির প্রধানমন্ত্রী। পরে সামিট চলার সময় সাইড-লাইন বৈঠকও সেরে নেন দুই দেশের সরকারপ্রধান।

এর মধ্যেই সোশাল মিডিয়ায় একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। ভিডিওটি মেলোনি প্রধানমন্ত্রী মোদির সঙ্গে রেকর্ড করেছেন। দুজনেই বেশ লাইট মুডে ছিলেন। ক্যামেরার দিকে হাত নাড়িয়ে মেলোনি বলেন, “মেলোনি টিমের পক্ষ থেকে সবাইকে হ্যালো।”

মোদি-মেলোনির এই ভিডিওটি শেয়ার করে  ইনস্টাগ্রাম স্টোরিতে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত লেখেন, ‘মোদিজির অনেক ভালো গুণের মধ্যে একটি হল তিনি মহিলাদের এটা বোঝাতে পারেন যে তিনি তাঁদের উন্নয়নের ভিত তৈরির কাজে ব্রতী এবং তাঁদের উন্নতি চাইছেন। তাইতো মেলোনিও মনে করেন মোদিজি তাঁর টিমের।’

এদিকে, মোদিবিরোধী শিবিরকে একের পর এক বিতর্কিত মন্তব্য করার পুরষ্কার হিসেবে কঙ্গনা রানাউত এবারের লোকসভায় বিজেপির টিকেট পেয়ে জয়ী হয়েছেন বলে নিন্দুকেরা বলে বেড়াচ্ছেন। তবে  সেদিকে কান দেওয়ার সময় নেই বলিউড ডিভার। বরং নরেন্দ্র মোদির ফুলঝুরি প্রশংসা করছেন বলিপাড়ার  এই বাসিন্দা। তাইতো চলতি বছরের মে মাসে তিনি লিখেছেন, ‘ আমার ইংরেজি নিয়ে যখন গোট বলিউড আমায় ঠাট্টা করতো, সেই সময় আমার পাশে দাঁড়িয়েছিলেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।’

Advertisement

এমআর//

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

‘বাবা চান না আমি বিয়ে করি’, বিস্ফোরক মন্তব্য সোনাক্ষীর

Published

on

সংগৃহীত ছবি

বি-টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে অভিনেত্রী সোনাক্ষী সিনহা ও জাহির ইকবালের বিয়ের খবর। তাদের দুজনের বিয়ের স্পেশাল অডিও কার্ড ভাইরাল হয়েছে।  এরইমধ্যে অন্যান্য তারকারা হবু দম্পতিকে শুভেচ্ছা জানাতে শুরু করে দিয়েছেন।  সবকিছু ঠিক থাকলে আসছে ২৩ জুন সোনাক্ষী-জাহিরের চার হাত এক হবে।  বলিউডের ডাকসাইটে অভিনেতা শত্রুঘ্ন সিনহার একমাত্র মেয়ে সোনাক্ষী। তাঁর নয়নের মণি। তবে শত্রুঘ্ন সিন্‌হা নাকি মেয়ের বিয়েই দিতে চান না।  তাঁর হাতে পুরো বিষয়টা থাকলে নাকি কখনও সোনাক্ষীর বিয়েই দিতেন না।  সম্প্রতি এক সাক্ষাতকারে এসব কথা বলেছেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা।

আনন্দবাজার, হিন্দুস্তান টাইমসসহ বেশ কয়েকটি ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, ওই সাক্ষাৎকারে বিয়ের পরিকল্পনা নিয়ে তার পরিবার কী ভাবছে এমন প্রশ্ন করা হয় সোনাক্ষীকে। জবাবে বলিউড অভিনেত্রী জানান, বাবার হাতে বিষয়টা থাকলে তিনি কোনও দিনই তাঁর বিয়ে দেবেন না। আসলে বাবা হিসেবে তিনি চাইতেন, মেয়ে যত দিন বাড়িতে থাকেন, ততই ভাল। তাই সোনাক্ষীর বিয়ে নিয়ে আদৌ মাথা ঘামাতেন না তিনি।  মাঝেমধ্যে অভিনেত্রীর মা বিয়ের কথা বলতেন। কিন্তু সোনাক্ষী কবে বিয়ে করছেন, এ জাতীয় প্রশ্ন কখনওই করতেন না শত্রুঘ্ন সিনহা।

২০২১ সালে দেওয়া ওই সাক্ষাৎকারে সোনাক্ষী নিজেই হাসতে হাসতে বলেছিলেন, ‘বাবা চান না, আমি কোনও দিন বিয়ে করি। মা মাঝে মধ্যে বলেন আমার বিয়ের কথা। বলেন যে, এ বার আমার বিয়ে করা উচিত। কিন্তু আমি এমন ভাবে তাকাই, মা আর কিছু বলেন না।বলেন, আচ্ছা ঠিক আছে।’

এর পরই আবার সোনাক্ষী বলেন, ‘সত্যি কথা বলতে আমি খুবই লাকি যে ওনারা আমাকে এতটা স্বাধীনতা দিয়েছেন। যতক্ষণ না আমি চাইব, তাঁরা কখনও বলবেন না যে বিয়ে করে নাও। আমি এখন নিজের কাজ নিয়েই খুশি।”

এর আগে বিয়ের ব্যাপারে সোনাক্ষীকে প্রশ্ন করা হলে তিনি বলতেন কাজ নিয়েই থাকতে ভালবাসেন। তাই বিয়ের কথা ভাবছেন না। তাঁর বাবা-মাও বিয়ে নিয়ে তাঁকে কখনও জোর করেননি। বরং কাজ নিয়ে ভাল আছেন দেখে তাঁরা খুশিই ছিলেন।

Advertisement

তবে সিদ্ধান্ত পালটাতে বেশি সময় নেননি ‘দাবাং’ কন্যা সোনাক্ষী।  কপিল শর্মার একটি শোতে হাজির হয়ে বলেছিলেন, তিনি যত তাড়াতাড়ি সম্ভব বিয়ে করতে চান। এর পরই ২৩ তারিখের বিয়ের খবর প্রকাশ্যে আসে। হানি সিং, পুনম ধিল্লোঁ, ডেইজি শাহরা বিয়েতে যাবেন বলেও তিনি জানিয়ে দেন।

তবে বলিউডে জোর গুঞ্জন চলছে, শত্রুঘ্ন সিনহা নাকি মেয়ের বিয়েতে খুশি নন।  যদিও অভিনেতা এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে বলেছেন, ‘বিয়ের খবরে আমি সিলমোহরও দিচ্ছি না আবার উড়িয়েও দিচ্ছি না। সময়ই এর জবাব দেবে। ও (সোনাক্ষী) যেটাই করবে আমার আশীর্বাদ সবসময় পাবে।’

বলিউডের বর্ষীয়ান এই অভিনেতা মেয়ের প্রতিভা নিয়ে  গর্ব করে বলেন, ‘সোনাক্ষী আমার নয়নের মণি। আমার একমাত্র মেয়ে আর খুব কাছের। আমার ওকে নিয়ে গর্বের শেষ নেই। কারণ, ‘লুটেরা’, ‘দাহাড়’ থেকে ‘হীরামাণ্ডি’ পর্যন্ত, সময়ের সঙ্গে সঙ্গে প্রত্যেকবার ও নিজেকে আরও ভালো অভিনেত্রী হিসেবে প্রমাণ করেছে।’

বিয়ের প্রসঙ্গে শত্রুঘ্ন বলেছিলেন, ‘‘মেয়ে বিয়ে করলে তার প্রতি আমার আশীর্বাদ থাকবে। ওর সিদ্ধান্ত যা-ই হোক, আমার সম্মতি থাকবে। নিজে মনের মতো সঙ্গী বেছে নেওয়ার অধিকার ওর আছে। ওর বিয়েতে আমি সবচেয়ে খুশি হব বাবা হিসেবে। একটাই তো মেয়ে আমার!’’

প্রসঙ্গত, অভিনেতা জ়াহির ইকবালের সঙ্গে ৭ বছর ধরে সম্পর্কে আছেন অভিনেত্রী সোনাক্ষী।আসছে ২৩ জুন বিয়ে করছেন তারা। বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির রেস্তরাঁয় বসবে বিয়ের আসর।

Advertisement

এমআর//

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত