Connect with us

হলিউড

সম্পর্কের ইতি টানলেন গায়িকা জেনিফার লোপেজ

Published

on

জনপ্রিয় মার্কিন গায়িকা ও অভিনেত্রী জেনিফার লোপেজ চার বছরের সম্পর্কের ইতি টেনে অবশেষে বিচ্ছেদের পথ বেছে নিলেন।  

সঙ্গী অ্যালেক্স রদ্রিগেজের সঙ্গে ম্যাডিসন লেক্রয়ের স্ক্যান্ডাল ফাঁস হওয়ার পর জেনিফার এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছে যুক্তরাষ্ট্রের শোবিজ অঙ্গনের গণমাধ্যম পেজ সিক্স। 

 শনিবার (১৩ মার্চ) গণমাধ্যমটি জানিয়েছে, রিয়্যালিটি স্টার ম্যাডিসনের সঙ্গে যুক্তরাষ্ট্রের বেসবল তারকা রদ্রিগেজের সম্পর্কের কথা জানার পর লোপেজ বাগদান শেষ করার সিদ্ধান্ত নেন। রদ্রিগেজের সঙ্গে চার বছরের সম্পর্ক জেনিফারের। ২০১৭ সাল থেকে প্রেমের বন্ধনে আবদ্ধ তারা। তবে দুই বছর আগে বাগদান সারেন তারা।

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় জেনিফার লেখেন, অবশেষে হাসার একটি উপলক্ষ্য পেলাম। গত জানুয়ারিতে রদ্রিগেজের নতুন সম্পর্কের কথা জানাজানি হয়।  বিষয়টি প্রকাশ্য হয়ে গেলে তা স্বীকার করেন লেক্রয়। 

এদিকে লোপেজের এমন সিদ্ধান্তের পর পেজ সিক্সকে লেক্রয় বলেন, ‘আমি কখনোই লোপেজ ও তার বাগদত্তাকে শারীরিকভাবে ঠকাইনি। আমি তাদের পরিবারের জন্য খারাপ কিছু চাই না। আমার এখানে কোনো দোষ নেই।’

Advertisement

বিচ্ছেদের আগুনে পোড়ার স্বাদ অবশ্য এই প্রথম নেননি গায়িকা ও অভিনেত্রী লোপেজ।  এর আগেও তিন-তিনবার বিয়ে করেছেন। কিন্তু কোনো বিয়েই টেকেনি তার।  লোপেজের প্রথম স্বামী অভিনেতা ও প্রযোজক ওজানি নোয়ার।  বিয়ের এক বছরের মাথায় বিচ্ছেদ ঘটান লোপেজ। এরপর লোপেজ বিয়ে করেন অভিনেতা ও নৃত্যশিল্পী ক্রিস জুডকে। সেই সংসার টেকে দুই বছর।  

 

 

 

 

Advertisement

 

 

 

 

নাটোরের বড়াইগ্রামে বিভিন্ন দাবিতে মানব বন্ধন।নাটোর প্রতিনিধিঃ
নাটোরের বড়াইগ্রাম চাল, ডাল নিত্য প্রয়োজনীয় দ্রব্য নিয়ন্ত্রণ বেকারদের চাকুরী ও চাকুরীর বয়স ৩৩ বছর, ডিজিটাল আইন বাতিলের দাবিতে মানববন্ধন।

Advertisement

শনিবার (১৩ মার্চ) সকাল ১১টায় জাতীয় যুব জোটের উদ্যোগে বনপাাড়া বাজার পৌর গেটের সামনে ঢাকা -পাবনা মহাসড়কে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বড়াইগ্রাম কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে চাল, ডাল নিত্য প্রয়োজনীয় দ্রব্য নিয়ন্ত্রণ ,সিন্ডিকেট বন্ধ, বেকারদের চাকুরী ও চাকুরীর বয়স ৩৩ বছর, ডিজিটাল আইন বাতিলের দাবিতে  শনিবার সকাল ১১টা মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

উক্ত মানববন্ধনে সভাপতিত্ব করেন, আলাউদ্দিন সাধারণ সম্পাদক জাতীয় যুব জোট নাটোর জেলা। নাটোর জেলা জাসদ ছাত্রলীগে সভাপতি মিঠুন নন্দীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাসদ জাতীয় কমিটির সদস্য ও যুগ্ন সাধারণ সম্পাদক জাতীয় শ্রমিক জোট কেন্দ্রীয় কমিটি তফিজুল ইসলাম পারুল মজুমদার, জাতীয় শ্রমিক জোট নাটোর জেলা আইন ও দরকষাকষি সম্পাদক ইসরাফিল মীর,যুব জোটের গৌরাঙ্গ ও যুব জোট নেতৃবৃন্দ।

প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন, দ্রব্যমূল্য চাল ,ডাল, লবণ , নিত্য প্রয়োজনীয় দাম কমাতে হবে, বাজার সিন্ডিকেট বন্ধ বেকারদের চাকরি, চাকরির বয়সসীমা ৩৩, ডিজিটাল আইন বাতিল সহ শ্রমিকদের ন্যায্য মূল্য প্রদান করতে হবে। নাটোর প্রতিনিধি মোঃ মোসলেম উদ্দিন

Advertisement
Advertisement

বলিউড

কানের লাল গালিচায় উপেক্ষিত ঐশ্বরিয়া, ক্ষোভে ফুঁসছেন ভক্ত-অনুসারী’রা

Published

on

কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় আর কেউ থাকুক না থাকুক সেই ২০০২ সাল থেকে নিয়মিত অংশ নেন সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রায় বাচ্চান। এবারও হাতে প্লাস্টার নিয়ে সমুদ্র পাড়ের শহর কানে দ্যুতি ছড়িয়েছেন এই লাস্যময়ী। তবে উৎসব কর্তৃপক্ষ সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর নাম উল্লেখ না করায় ক্ষোভে ফুঁসছেন তাঁর ভক্ত-অনুসারীরা।

বৃহস্পতিবার নির্মাতা ফ্রান্সিস ফোর্ড কপোলা পরিচালিত ‘মেগালোপোলিস’ সিনেমার প্রিমিয়ারে অংশ নিতে লাল গালিচায় হাঁটেন ঐশ্বরিয়া। এই দিনে তিনি পড়েছিলেন ভারতীয় ফ্যাশন ডিজাইনার ফাল্গুনী শেন পিককের তৈরি মেটালিক কালো গাউন।

এ সময় ঐশ্বর্যার সঙ্গেই লাল গালিচায় হাঁটেন হলিউড নির্মাতা গ্রেটা গেরউইগ, নাদিন লাবাকি, ওমর সাই, আইরিন জেকবের মতো আন্তর্জাতিক তারকারা। কিন্তু বিপত্তি ঘটে যখন সামাজিক যোগাযোগমাধ্যমে ঐ বিভাগের যে ছবিগুলি উৎসব কর্তৃপক্ষ পোস্ট করেছেন, সেখানে ঐশ্বরিয়ার নাম উল্লেখ করা হয়নি।

এমনকি তাঁকে সোশ্যাল মিডিয়া হ্যান্ডলেও ট্যাগ করা হয়নি। বিষয়টি নজরে আসতেই চটেছেন ঐশ্বরিয়ার ভক্ত-অনুরাগীদের একাংশ। ওই পোস্টের নীচে তাঁরা ক্ষোভ উগরে দিয়েছেন। মন্তব্যকারীদের একজন লিখেছেন, ‘‘আপনারা ক্যাপশনে ঐশ্বরিয়া রাই বচ্চনের নাম উল্লেখ করলেন না, যিনি কি না গ্রেটা গারউইগের আগে থেকে কানে যাচ্ছেন!’’ আরও এক জন ঐশ্বরিয়ার সোশ্যাল অ্যাকাউন্ট ট্যাগ করে লেখেন, ‘‘ওনার নাম উল্লেখ করা হয়নি কেন?’’ আরেক জনের কথায়, ‘‘কানের রানি শুধুই ঐশ্বরিয়া।’’

এই অসম্মানের নেপথ্যে কী উদ্দেশ্য রয়েছে তা নিয়ে বিভিন্ন মহলে প্রশ্ন উঠছে। এখনও আন্তর্জাতিক মঞ্চে ভারতীয়রা যে অনেকাংশেই উপেক্ষিত, সে কথাই উঠে আসছে সামাজিক যোগাযোগমাধ্যমে। সম্প্রতি, ফ্যাশন ইভেন্ট মেট গালায় ডিজাইনার সাব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি শাড়ি পরে উপস্থিত হয়েছিলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট।

Advertisement

কিন্তু নেটিজেনদের একাংশের মতে, বিদেশি সংবাদমাধ্যম আলিয়াকে নিয়ে সেই ভাবে কোনও উৎসাহ দেখায়নি। এমন কি তাঁকে দীপিকা পাড়ুকোন ভেবে উপস্থিত সংবাদমাধ্যমের একাংশ ভুল করে বসেন। তাদের মতে, ঐশ্বর্যার ঘটনায় আন্তর্জাতিক মঞ্চে ভারতীয়দের প্রতি পাশ্চাত্যের উপেক্ষাই যেন আরও এক বার প্রমাণিত হল।

তবে সমালোচনা শুরু হতেই বেগতিক দেখে উৎসব কর্তৃপক্ষ দ্রুত ভুল শুধরে নেন। পরবর্তীতে তাঁরা ঐ পোস্টে ‘ঐশ্বরিয়া রাই’ লেখেন এবং অভিনেত্রীর অ্যাকাউন্টও ট্যাগ করেন। প্রসাধনী ব্র্যান্ড ল’ওরিয়াল প্যারিসের শুভেচ্ছা দূত হিসেবে প্রতি বছরই কানের লাল গালিচা মুখরিত করে আসছেন ঐশ্বরিয়া।

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

হাতে প্লাস্টার নিয়েও কান উৎসবে ঐশ্বরিয়া, সঙ্গী মেয়ে আরাধ্য

Published

on

চলছে কান চলচ্চিত্র উৎসবের তৃতীয় দিন। মঙ্গলবার (১৪ ) মে ফ্রান্সের সমুদ্র পাড়েরর শহর কানে বসেছে জমকালো এই উৎসবের ৭৭তম আসর। প্রতিবারের মতো এবারও রেড কার্পেটে হাঁটবেন সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই।

বুধবার (১৫ মে) কানের উদ্দেশে ভারত ছেড়েছেন ঐশ্বরিয়া। এবারও তার সঙ্গে উড়াল দিতে দেখা গেছে একমাত্র মেয়ে আরাধ্যকে। এ সময় বিমানবন্দরের তাদের ঘিরে ধরে পাপ্পারাজিরা। তবে যে বিষয়টি ঐশ্বরিয়া ভক্তদের মনে চিন্তার ভাঁজ ফেলেছে, সেটি হলো ঐশ্বরিয়ার ডান হাত।

বেশ কয়েকটি ছবি ও ভিডিওতে দেখা গেছে, ঐশ্বরিয়া কোনোভাবে ডান হাতে চোট পেয়েছেন। তার হাতে প্লাস্টার করা। এত বড় একটি উৎসবের আগে ঐশ্বরিয়ার এমন অবস্থা দেখে শঙ্কিত ভক্ত অনুরাগীরা।

সোশ্যাল মিডিয়ায় ঐশ্বরিয়ার ছবি দেখে নানা রকম মন্তব্য করছেন নেটিজেনরা। চোট নিয়ে এক ভক্ত লিখেছেন, ‘এভাবে চোট পাওয়া হাতে কানে হাঁটবে, ঈশ্বর আপনার মঙ্গল করুন।’ আরেক ভক্ত মন্তব্য করেছেন, ‘আশা করি তিনি ভালো আছেন। সবচেয়ে লাবণ্যময়ী নায়িকা ঐশ্বর্য।

আরেকজন লিখেছেন, ‘দেখুন এই ভাঙা হাতেও কীভাবে মেয়েকে আগলে রাখছেন। ওয়াও!’

Advertisement

২০০২ সালে প্রথমবারের মতো ঐশ্বরিয়া রাই কান চলচ্চিত্র উৎসবে ভারী সোনার গয়না সহ নীতা লুল্লা শাড়িতে রেড কার্পেটে হাটেন। সেই বছর তার অভিনীত সিনেমা ‘দেবদাস’-এর প্রিমিয়ার হয়েছিল। এরপর থেকে প্রায় প্রতি বছরই উৎসবে হাজির হন এই অভিনেত্রী। প্রসাধনী ব্র্যান্ড ল’রিয়াল প্যারিসের অন্যতম ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে রেড কার্পেট আলোকিত করেন সাবেক এই বিশ্ব সুন্দরী।

 

 

পুরো পরতিবেদনটি পড়ুন

হলিউড

কান উৎসবের সূচনা করলেন মেরিল স্ট্রিপ,নজর কেড়েছেন ভাবনা!

Published

on

অস্কারজয়ী-অভিনেত্রী-মেরিল-স্ট্রিপ

সমুদ্র পাড়ের শহর কানে পর্দা উঠেছে ৭৭তম কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের। মঙ্গলবার (১৪ মে) স্থানীয় সময় সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে জমকালো এই আয়োজনের উদ্বোধন করেন ৩ বারের অস্কারজয়ী অভিনেত্রী মেরিল স্ট্রিপ। এদিন তার হাতে তুলে দেয়া হয় সম্মানসূচক স্বর্ণপাম।

উদ্ধোধনী অনুষ্ঠানে সবার চোখ ছিল মেরিল স্ট্রিপের দিকেই। এ নিয়ে মাত্র দু’বার কান উৎসবে দেখা দিয়েছেন মেরিল স্ট্রিপ। দীর্ঘ ৩৫ বছর পর আবারও কান সৈকতে ফিরলেন তিনি। এর আগে ১৯৮৯ সালে ‘এভিল অ্যাঞ্জেলস’ চলচ্চিত্রের জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছিলেন এই মার্কিন অভিনেত্রী।

উদ্বোধনী দিনে লাল গালিচায় হেঁটে ব্যাপক আলোচিত হয়েছে মেসি নামের কুকুর! গেলো বছর কানে স্বর্ণপাম জয় করা ‘অ্যানাটমি অব আ ফল’ ছবিতে দুর্দান্ত অভিনয় করেছিলো এই কুকুর’টি। এবারের কান উৎসবে উদ্ধোধনী সিনেমা হিসেবে গ্র্যান্ড থিয়েটার লুমিয়েরে ফরাসি নির্মাতা কোয়ান্তাঁ দ্যু পিয়ো পরিচালিত ‘দ্য সেকেন্ড অ্যাক্ট’ ছবি’টির ওয়ার্ল্ড প্রিমিয়ার হয়।

ভাবনা

বিগত কয়েক বছর বাংলাদেশ থেকে অনেকেই কান চলচ্চিত্র উৎসবে অংশ নিয়েছেন। যার ধারাবাহিকতায় এবার কান সৈকতে হাজির হয়েছেন বাংলাদেশী অভিনেত্রী আশনা হাবিব ভাবনা।

তবে কোনো ছবি নিয়ে নয়,অভিনেত্রী সেখানে হাজির হয়েছেন নিজ উদ্যোগে। দক্ষিণ এশিয়ার একজন অভিনেত্রী হিসেবে অংশ নেওয়ার জন্য আমন্ত্রণ পেয়ে বেশ উচ্ছ্বসিত ভাবনা। জমকালো এই চলচ্চিত্র উৎসবের পর্দা নামবে আগামী ২৫ মে।

Advertisement

 

 

 

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত