Connect with us

বিনোদন

মুখ ঢেকেছিলেন হুডিতে,আচমকা মেজাজ হারালেন শাহরুখ!

Avatar of author

Published

on

শাহরুখ

গেলো বছর হ্যাটট্রিক করেছেন জনপ্রিয় অভিনেতা শাহরুখ খান। সংবাদমাধ্যমের সঙ্গে তার সম্পর্ক মোটামুটি ভালোই। তবে আজকাল সিনেমার অনুষ্ঠানের বাইরে আলোকচিত্রীদের এড়িয়ে চলছেন তিনি। মাঝেমধ্যে মেজাজও হারাচ্ছেন।

সম্প্রতি আমির-কন্যা আইরা খানের বিয়েতে সস্ত্রীক হাজির হন শাহরুখ। সে দিনও আলোকচিত্রীদের এড়িয়ে যান। এবার শাহরুখের ছবি তুলতে গেলে হাতের এক ঝটকায় ছবিশিকারিকে সরিয়ে দেন।

মঙ্গলবার বেশ রাতের দিকে বান্দ্রা চত্বরে নিজের সহকারী পূজা দাদলানির সঙ্গে দেখা যায় শাহরুখকে। কেউ বলছেন কোনো স্বাস্থ্যকেন্দ্রে গিয়েছিলেন, কেউ বলছেন রেস্তরাঁয় গিয়েছিলেন। লিফ্‌ট থেকে নামার সময়ই ফোটোশিকারিদের দেখা মাত্রই হুডিতে মুখ লুকোন বাদশা। দরজা দিয়ে বেরোনোর সময় শাহরুখের নাম ধরে চিৎকার শুরু হয়। তাতেই খানিক মেজাজ হারিয়ে ধাক্কা দিলেন আলোকচিত্রীদের। তারপর সটান উঠে যান গাড়িতে।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Advertisement

গেলো বছর শাহরুখের ‘পাঠান’ আর ‘জওয়ান’-এর অতুলনীয় বক্স অফিস সাফল্যের জন্য সম্প্রতি দর্শককে ধন্যবাদ দেন। তিনি স্বীকার করেন, যারা এই ছবিগুলি দেখেছেন, তাদের মধ্যে অনেকেই হয়তো তার অভিনয়ের ভক্ত নন। কিন্তু তার পাশে দাঁড়াতেই তার সিনেমা হলে গিয়েছেন। সেই জন্য তিনি কৃতজ্ঞ। গত বছর ‘পাঠান’, ‘জওয়ান’ এবং ‘ডাঙ্কি’ মিলে বিশ্ব জুড়ে ২৫০০ কোটির বেশি ব্যবসা করেছে। শাহরুখ এখনও তার আগামী ছবি নিয়ে কোনও ঘোষণা করেননি।

Advertisement

বলিউড

সত্যি কি সন্তানসম্ভবা ক্যাটরিনা?

Published

on

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের পর বলিউডের আরেক জনপ্রিয় তারকা দম্পতি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের ঘরে সন্তান আসছে বলে গুঞ্জন উঠেছে। সম্প্রতি লন্ডনের রাস্তায় দুজনের একসঙ্গে হাঁটার একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে ঢিলেঢালা পোশাকে ক্যাটরিনাকে দেখেই নেটদুনিয়ায় ভক্ত অনুরাগীরা মন্তব্য করছেন, মা হতে যাচ্ছেন অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, ক্যাটরিনা কাইফের অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন পুরোপুরি অসত্য নয়। ক্যাট-ভিকির ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, সব ঠিকঠাক থাকলে ক্যাটরিনা এবং ভিকি কৌশল তাদের প্রথম সন্তানকে যুক্তরাজ্যে স্বাগত জানাবেন।

এর আগে, চলতি বছরের ফেব্রুয়ারির শুরুতে লন্ডনেই অভিনেত্রী আনুশকা শর্মা ও ক্রিকেটার বিরাট কোহলির দ্বিতীয় সন্তান অকায়ের জন্ম হয়।

ভারতে বসবাস করলেও ক্যাটরিনা কাইফ যুক্তরাজ্যে বেড়ে উঠেছেন এবং লন্ডনের হ্যাম্পস্টেডে তার একটি বাড়ি আছে। এই দম্পতি বর্তমানে সেখানেই অবস্থান করছেন এবং অনেকটা নীরবেই প্রথম সন্তানকে স্বাগত জানানোর প্রস্তুতি নিচ্ছেন।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

গরুর হাটে শিল্পীদের চাকরির সংবাদে বিব্রত ডিপজল-মিশা

Published

on

চলচ্চিত্র শিল্পীদের গাবতলী গরুর হাটে চাকরি দেবেন ডিপজল, এমন একটি বক্তব্য মিশা সওদাগরের মুখে শোনার পর থেকে বেশ সমালোচনার মুখে পড়েছেন শিল্পী সমিতির বর্তমান সাধারন সম্পাদক মনোয়ার হোসেন ডিপজল ও সভাপতি মিশা সওদাগর। তবে এই বিষয়টি একেবারেই অবান্তর বলে উল্লেখ করেছেন এই দুই অভিনেতা।

বিষয়টি নিয়ে ডিপজলের সাথে যোগাযোগ করলে তিনি বিস্ময় প্রকাশ করে বলেন, ‘এ কথা আমি কেন বলব! একজন শিল্পী হয়ে আরেকজন শিল্পীকে কি এমন কথা বলতে পারি? এ ধরনের কথা অবাস্তব ও অবান্তর।’

ডিপজল আরো বলেন, ‘আমি খুবই মর্মাহত হয়েছি, আমার বরাত দিয়ে যে কথা বলা হয়েছে। যারা এ কথা বলেছে, এর দায় তাদের। এখন সিনেমায় কাজ কমে যাওয়ায় অনেকে কর্মহীন হয়ে পড়েছেন। তার মানে এই নয়, তিনি শিল্পীসত্তা বাদ দিয়ে অন্য পেশায় যুক্ত হতে চান। সিনেমার মাধ্যমেই এই মর্যাদা ধরে রাখতে চান।’

এদিকে শুক্রবার (২৪ মে) মিশা জানান, এমন মন্তব্য দিয়ে তিনি কোনো মিডিয়া বা সাংবাদিককে ইন্টারভিউ দেননি। তাই তার অনুমতি না নিয়ে এমন নিউজ করা উচিত হয়নি।

মিশা সওদাগর আরো বলেন, ঘরোয়া আড্ডায় দেশ, ধর্ম, রাজনীতি, অর্থনীতি, পররাষ্ট্র নিয়ে নানা কথা হতে পারে, সব পরিবারে তাই হয়। এই কথাটাও হয়তো রেফারেন্স হিসেবে এসেছিল। যেখানে অনেক মানুষ ছিল। আমাদের ডিপজল ভাইয়ের প্রশংসা করে শিল্পীদের তখন বলছিলাম। ‘টেবিল টক’ কী করে সংবাদে চলে আসতে পারে?

Advertisement

তবে মিশার সেই ঘরোয়া আড্ডার একটি ভিডিও ইতোমধ্যে একটি ইউটিউব চ্যানেলেও দেখা গেছে। চারদিন আগে পোস্ট করা সেই ভিডিওতে বেকার শিল্পীদের কর্মসংস্থান নিয়ে কথা বলতে দেখা যায় মিশাকে।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

বেবিবাম্প আগলে দীপিকার গ্ল্যামারের ছটায় মুগ্ধ নেটদুনিয়া

Published

on

অন্তঃসত্ত্বা হওয়া সত্ত্বেও মাতৃত্বকালীন ছুটি না নিয়ে দিব্যি কাজ চালিয়ে যাচ্ছেন দীপিকা পাড়ুকোন। কখনও সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত, আবার কখনও নিজের প্রসাধনী ব্র্যান্ডের প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। তবে সন্তানসম্ভবা দীপিকাকে কাজ করতে দেখে নেতিবাচক মন্তব্য করছেন নেটিজেনদের একাংশ। তাঁর প্রেগনেন্সি নাকি ভুয়ো-এমন দাবিও উঠেছে। এবার নিন্দুক-সমালোচকদের মোক্ষম জবাব দিলেন অভিনেত্রী।

দীপিকা পাড়ুকোন কি সত্যিই অন্তঃসত্ত্বা নাকি সারোগেসির সাহায্যে মা হচ্ছেন? ‘লেডি সিংহম’-এর শুটিং সেট থেকে ছবি ফাঁস হওয়ার পরই প্রশ্ন উঠেছিল! তবে ভারতের লোকসভা নির্বাচনে ভোটগ্রহণের দিনই জবাব মিলেছে। ভোট দিতে আসা অভিনেত্রীর ‘বেবি বাম্প’ দেখে উচ্ছ্বসিত হয়েছিলেন অনুরাগীরা।

তবে নিন্দুকরা আবার একধাপ এগিয়ে দীপিকার প্রেগনেন্সি নিয়ে প্রশ্ন তুলেছেন! তবে এসব মন্তব্য আমলে না নিয়ে চোখেমুখে যেন মাতৃত্বের লাবণ্য ঝরে পড়ছে দীপিকার।

সোশ্যাল মিডিয়ায় ভক্ত-অনুরাগীরা মন্তব্য করেছেন, ম্যাটারনিটি ফ্যাশনের নতুন সংজ্ঞা তৈরি করলেন দীপিকা। হাসিখুশি হবু মাকে দেখে উচ্ছ্বসিত ভক্তরা। এদিন নিজের প্রসাধনী দ্রব্যের ব্র্যান্ড ’82 Degree East’-এর নতুন পন্য লঞ্চ করেন দীপিকা।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত