Connect with us

বলিউড

বিবাহবার্ষিকীতে ঘোড়ার পিঠে চেপে কিয়ারাকে প্রেমের ইস্তাহার সিদ্ধার্থের

Avatar of author

Published

on

কিয়ারা--সিদ্ধার্থ

স্বামী-স্ত্রী হয়ে বছর পার করে ফেললেন বলিপাড়ার ‘শেরশাহ’ জুটি। গেলো বছর ৭ ফেব্রুয়ারি মরুভূমির মাঝে সূর্যগড় প্রাসাদে সাত পাকে বাঁধা পড়েন সিদ্ধার্থ মালহোত্র ও কিয়ারা আদভানি। প্রথম বিবাহবার্ষিকীতে ঘোড়সওয়ারে মত্ত দু’জনে। পড়ন্ত বিকেলে স্ত্রী কিয়ারাকে প্রেমের ইস্তাহার সিদ্ধার্থের।

বরাবরই মিতভাষী। স্বভাবের দিক থেকে শান্ত। ব্যক্তিগত জীবন জাহিরে বিশ্বাসী নন এ অভিনেতা। যদিও স্ত্রী কিয়ারা অবশ্য সমাজমাধ্যমে তুলে ধরেন জীবনের রোজনামচা। বিয়ের পর কিয়ারা যখন তাদের বিয়ের ভিডিও সমাজমাধ্যমের পাতায় প্রকাশ করেন, আপত্তি জানিয়েছিলেন সিদ্ধার্থ।

তবে এক বছরে যেন বদলে গেলেন তিনি। স্ত্রী কিয়ারার সঙ্গে ঘোড়ার পিঠে চড়ে সূর্যাস্ত দেখছেন, এমনই একটি ছবির ক্যাপশনে লেখেন, ‘যাত্রা নয়, গন্তব্যে পৌঁছনটাই গুরুত্বপূর্ণ, তুমিই আমার জীবনের শ্রেষ্ঠ সঙ্গী।’

 

View this post on Instagram

 

A post shared by Sidharth Malhotra (@sidmalhotra)

Advertisement

২০২১ সালে ক্যাপ্টেন বিক্রম বাত্রার জীবনীর উপর ভিত্তি করে মুক্তি পেয়েছিল ‘শেরশাহ’। বিষ্ণুবর্ধন পরিচালিত এই ছবিতে প্রথম জুটি বাঁধেন সিদ্ধার্থ মfলহোত্র এবং কিয়ারা আদভাণী। জুটি হিসাবে দশর্কের মনেও জায়গা করে নিয়েছিলেন সিড-কিয়ারা। সেই সময় থেকেই একে অপরের প্রেমে পড়েন তারা। কিছুদিন ডেট করেই সিড-কিয়ারা বুঝে যান যে, তারা একে অপরের সঙ্গেই বাকি জীবনটা কাটাতে চান। কিয়ারা তার বাড়ির লোকেদের সঙ্গে সিডের পরিচয় করান।

২০২১ সালে মুম্বাইতে সিডের বাবা-মায়ের সঙ্গে দেখা করেন কিয়ারা। তারপর ২০২৩ সালে বিয়ে। সিদ্ধার্থকে স্বামী হিসেবে বড্ড খুশি কিয়ারা তার প্রমাণ বিভিন্ন সময় সমাজমাধ্যমের পাতায় দিয়েছেন অভিনেত্রী। কফি উইথ কর্ণের অষ্টম সিজনে এসে কিয়ারা বলেন, ‘বিয়ে করে আমি সুখী।’ যদিও স্ত্রীকে নিয়ে কখনওই বিশেষ কিছু বলতে শোনা যায়নি অভিনেতাকে। তবে বছরপূর্তিতে আবেগে ভাসলেন অভিনেতাও।

 

Advertisement
Advertisement

বলিউড

অর্জুন-মালাইকার ৬ বছরের গভীর প্রেমে ভাঙন!

Published

on

সম্পর্ক ভাঙা-গড়া জীবনের একেকটা পর্যায়ে আসতেই থাকে। কিন্তু মাঝপথে যদি থেমে যায় সেই সম্পর্কের গতি? যে কোনও ব্যক্তির জন্যই তা সুখকর নয়। জীবনের ঠিক এমনই একটি মোড়ে এসে পৌঁছেছেন অর্জুন-মালাইকা। ছয় বছরের গভীর প্রেমে ভাঙন!

অর্জুন ও মালাইকারই একাধিক ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যমকে এই খবর জানিয়েছে। জানা যাচ্ছে, নিজেদের মধ্যে আলোচনা করে পরস্পরের প্রতি শ্রদ্ধা রেখেই বিচ্ছেদের পথ বেছে নিয়েছেন তারা।

কী কারণে এত দিনের সম্পর্কে ইতি টানলেন মালাইকা-অর্জুন, তা এখনও স্পষ্ট নয়। জানা গেছে, মালাইকা ও অর্জুনের সম্পর্ক সত্যিই খুব ভালো ছিল। বিচ্ছেদ হলেও পরস্পরের প্রতি মনে বিশেষ জায়গা রাখবেন তারা। ওঁরা বিচ্ছেদের পথ বেছে নিয়েছেন। তবে পরস্পরের প্রতি শ্রদ্ধা রেখেছেন বলেই এই বিষয় নিয়ে তারা চুপ থাকবেন। এই সম্পর্ক নিয়ে ওঁরা অন্য কাউকেই কাটাছেঁড়া করতে দেবেন না।

গেলেঅ বছর থেকেই মাঝেমধ্যে এই গুঞ্জন শোনা যাচ্ছিল। এর মাঝে দুই তরফেই সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ পোস্ট বহাল রেখেছিলেন। কেউ শান্তির খোঁজে তো কেউ বা আবার আবর্জনা কটাক্ষে নেটপাড়ায় শোরগোল ফেলছেন! সম্পর্কে ফাটল ধরার মাঝে তৃতীয় জনের প্রবেশের কথাও শোনা যাচ্ছিল। তবে তারপরও একসঙ্গে দেখা গেছে অর্জুন-মালাইকাকে। এবার তারকাজুটির বিচ্ছেদের জল্পনায় সিলমোহর! অর্জুন-মালাইকার ঘনিষ্ঠ সূত্রই এই খবরে সিলমোহর বসিয়েছে।

২০১৬ সালে আরবাজ-মালাইকার আলাদা থাকার কথা জানা যায়। ২০১৭ সালে আইনিভাবে তাদের বিচ্ছেদ হয়। এর কিছুদিন পর থেকেই অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার সম্পর্কের গুঞ্জন শোনা যায়। একটা সময়ের পর কেউই আর নিজেদের সম্পর্ক নিয়ে লুকোছাপা করেননি। মালাইকার থেকে প্রায় ১০ বছরের ছোট অর্জুন। তা নিয়ে বিস্তর চর্চা হয়েছে। তাতে দুই তারকা কখনও কান দেননি। তবে বয়সের সেই ফারাকই কি তাদের সম্পর্কে অন্তরায় হলে দাঁড়াল?

Advertisement

শোনা যায়, বান্দ্রায় ২০ কোটি টাকা দিয়ে একটি চারটি বেডরুম, কিচেন, ড্রয়িংরুমওয়ালা ফ্ল্যাট কিনেছিলেন অর্জুন। কারণ সেটি মালাইকার বাড়ির পাশে। কিন্তু এখন নাকি চিত্র আলাদা। মালাইকা ও অর্জুন এখন ভিন্ন পথের যাত্রী। তবে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ার আগে নিজেদের কিছুটা সময় দিয়েছিলেন তারা। দূরে থেকেই বুঝতে চেয়েছিলেন সম্পর্কের গুরুত্ব। কিন্তু সেই দূরত্বই এবার চূড়ান্ত মোড় নিল

জেএইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

‘প্রেমে শারীরিক ঘনিষ্ঠতা থেকে বিপদ আসে’, কেন বললেন জাহ্নবী?

Published

on

নিজের সম্পর্ক নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে কথা বলেছেন অভিনেত্রী জাহ্নবী কাপূর। পরোক্ষভাবে হলেও, স্বীকার করে নিয়েছেন শিখর পাহাড়িয়ার সঙ্গে সম্পর্কে আছেন তিনি। কয়েকদিন আগে মহাত্মা গান্ধী ও বি আর আম্বেদকরের প্রসঙ্গে মন্তব্য করে নেটপাড়ায় কটাক্ষের মুখে পড়েছিলেন শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর। আর এবার জাহ্নবী কথা বললেন প্রেমে শারীরিক ঘনিষ্ঠতা নিয়ে। সম্পর্কে সঠিক রসায়ন বজায় থাকলে শারীরিক ঘনিষ্ঠতা আসবে। কিন্তু তার পর কী হবে?

সামাজিকমাধ্যমে প্রায়ই মজার কিছু ভিডিও শেয়ার করেন জাহ্নবী। তার রসবোধের অনুরাগীর সংখ্যাও কম নয়। তাই এবার ‘স্ট্যান্ড আপ কমেডিয়ান’-এর রূপে ধরা দিলেন অভিনেত্রী। এক সংবাদমাধ্যম আয়োজিত সেই শোতে জাহ্নবী শারীরিক ঘনিষ্ঠতা নিয়ে কথা বলেন। জাহ্নবী ভিডিওর শুরুতেই বলেন, ‘ভালবাসার দেবতাকে অনুরোধ, কোন প্রসাধনী ভালো, তা দয়া করে বলা বন্ধ করুন। বদলে আমাকে বলুন জীবন বাঁচাতে ও সুস্থ থাকতে কী করা উচিত।’

অভিনেত্রী বলেন,‘নিষেধের লাল পতাকা নয়। লাল ক্রস (চিকিৎসা ক্ষেত্রে যে চিহ্ন ব্যবহৃত হয়) সম্পর্কে বলুন। প্রেম তো ভালোই চলবে। কিন্তু কোন বিষয়ে সচেতন থাকতে হবে? প্রেম ভালো চললে কী করি আমরা?’’ এর পরেই জাহ্নবী মনে করিয়ে দেন, শারীরিক ঘনিষ্ঠতা থেকে অসুস্থতাও তৈরি হতে পারে।

জাহ্নবী বললেন, ‘সম্পর্কের ক্ষেত্রে রেড ফ্লাগ নয়, রেড ক্রশ মাথায় রাখুন। কারণ, প্রেম থাকুক, কিন্তু ক্লিনিক্যাল ব্যাপারটাও মাথায় থাকুক। কেননা, শারীরিক ঘনিষ্ঠতার সময়ে ত্বকের সঙ্গে ত্বক স্পর্শ করলে এইচপিভি (হিউম্যান প্যাপিলোমা ভাইরাস) ছড়িয়ে পড়তে পারে। তবে হ্যান্ডশেক বা চুমুতে আপত্তি নেই। যৌনাঙ্গের সঙ্গে যৌনাঙ্গের সংস্পর্শেই সমস্যা।’

জাহ্নবী এই গুরুত্বপূর্ণ বার্তা খুবই মজার ছলে দিয়েছেন। তাই সচেতন হওয়ার পাশাপাশি সেই শোয়ের দর্শকদের মধ্যে হাসির রোল ওঠে। তবে সেই ভিডিও ছড়িয়ে পড়তেই ট্রোলডও হয়েছেন জাহ্নবী। এক জন মন্তব্য করেছেন, ‘কেউ এই পুরো বক্তব্যটি জাহ্নবীর জন্য লিখে দিয়েছেন। কিন্তু, তাও ঠিক করে বলতে পারেননি তিনি। এটা শুনে কারও হাসি পাবে? খুবই একঘেয়ে পুরোটা।’

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

রাফা হামলার প্রতিবাদ করায় কটাক্ষের শিকার মাধুরী

Published

on

সম্প্রতি গাজার দক্ষিণাঞ্চলীয় রাফা শহরের তাল-আস-সুলতান শরণার্থী শিবিরে ভয়াবহ বিমান হামলা চালিয়েছে ইসরাইল। এতে কমপক্ষে ৩৫ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন শতাধিক। যার প্রেক্ষিতে সরব হয়েছেন সারা বিশ্বের তারকারা। তবে বিষয়টি নিয়ে ট্রল করতে দেখা গেছে ভারতীয় অভিনেত্রী মাধুরী দীক্ষিতকে।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং  আছে হ্যাসট্যাগ ‘অল আইজ অন রাফা’। অনেকেই স্লোগানটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন। একই লেখা দেখা গেছে বলিউড অভিনেত্রী রিচা চাড্ডা, বরুণ ধাওয়ান, সোনাক্ষী সিনহা, প্রিয়াঙ্কা চোপড়া, কারিনা কাপুর খান, সামান্থা রুথ প্রভু, তৃপ্তি দিমরি, দিয়া মির্জা এবং আলিয়া ভাটসহ আরও বেশ কয়েকজন ভারতীয় তারকার সোশ্যাল মিডিয়া পোস্টে। থেমে নেই মাধুরীও।

মাধুরী দীক্ষিত ‘অল আইজ অন রাফা’ পোস্ট করেছিলেন।  কিন্তু পরে তা মুছে ফেলেন। যুদ্ধবিধ্বস্ত গাজা নিয়ে পোস্ট করায় কটু কথা শুনতে হয় এই অভিনেত্রীকে। অনুসারীরা মাধুরীকে প্রশ্নাকারে মন্তব্য করেছেন, ‘যখন আপনি সন্দেশখালি, কাশ্মীরি পণ্ডিতদের ওপর অত্যাচার নিয়ে চুপ ছিলেন, তখন আপনার মানবিকতা কোথায় ছিল? আর এখন রাফা নিয়ে পোস্ট করছেন।’

কেউ লিখেছেন, ‘আপনি দেশের সমস্যা নিয়েও প্রতিবাদ করুন।’ যাবতীয় কটাক্ষ শুনে শেষমেশ ‘অল আইজ অন রাফা’র পোস্ট মুছে ফেলেন মাধুরী দীক্ষিত। তারপরও রেহাই নেই!

এবার কারও মন্তব্য, ‘আপনি রোষানলে পড়ে জিহাদিদের জন্য পোস্ট মুছলেন নাকি?’ কারও কটাক্ষ, ‘কে কী বলল, তার ভিত্তিতে নিজের মতামতের পোস্ট ডিলিট করে দিলেন?’

Advertisement

মাধুরীর মুছে ফেলা ইনস্টাগ্রাম স্টোরিজের একটি স্ক্রিনশট শেয়ার করে এক্সে হ্যান্ডেলে একজন লিখেছেন, ‘মাধুরী দীক্ষিতও এটি মুছে দিয়েছেন। আমরা বেশ মর্মাহত হয়েছি।’

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত