Connect with us

রংপুর

নামাজে সিজদারত অবস্থায় মুসল্লীর মৃত্যু

Avatar of author

Published

on

নামাজে

নীলফামারীর সৈয়দপুরে মসজিদে গিয়ে নামাজ পড়ার সময় সিজদারত অবস্থায় একজন মুসল্লী মৃত্যু বরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার (১৪ ফেব্রুয়ারী) শহরের ১৩ নং ওয়ার্ডের আল ফারুক একাডেমি সংলগ্ন বাঁশবাড়ী জামে রিজভীয়া মসজিদে ফজরের নামাজের সময় এই ঘটনা ঘটেছে।

মৃত ব্যক্তির নাম ভোলা কোরাইশী।  মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৩ বছর। তিনি বাঁশবাড়ী পুরাতন কিলখানা মহল্লার বাসিন্দা মৃত খয়রাতী কোরাইশীর তৃতীয় ছেলে। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। তিনি পেশায় একজন গোশত ব্যবসায়ী (কসাই) ছিলেন। শহরের রেলওয়ে কারখানা গেট বাজারে তার ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।

জানা যায়, প্রতিদিনের মত ভোরে বাঁশবাড়ী জামে রিজভীয়া মসজিদে ফজরের নামাজ আদায় করতে যান। সেখানে সুন্নত নামাজ পড়ার সময় সিজদারত অবস্থায় তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। ফরজ নামাজ শুরু হলে অন্যান্য মুসল্লীরা ডাকাডাকি করেও তার সাড়া না পেয়ে ফরজ নামাজ শেষ করে কাছে গিয়ে বুঝতে পারেন তিনি মারা গেছেন। পরে খবর পেয়ে পরিবারের লোকজন এসে মরদেহ বাড়িতে নিয়ে যান।

মরহুমের ছোট ভাই সৈয়দপুর গোশত ব্যবসায়ী সমিতির সভাপতি নাদিম কোরাইশী (ছটু) জানান, বড় ভাই ভোলা কোরাইশী অত্যন্ত সহজ সরল জীবন যাপন করতেন। নিয়মিত নামাজ আদায় করতেন। সারা বছর সপ্তাহে ৩ দিন নফল রোজা পালন করতেন। সম্প্রতি তিনি নামাজের পর প্রতিদিন মুয়াজ্জিন সাহেবের কাছে সহীহ পদ্ধতিতে কোরআন শরিফ পড়া শিখতেন।

Advertisement

মরহুমের জানাজার নামাজ আজ বুধবার বাদ নামাজে এশা জামে রিজভীয়া মসজিদ প্রাঙ্গণে নতুবা জায়গা সংকুলান না হলে পাশেই আল ফারুক একাডেমি মাঠে আদায় করা হবে এবং মরহুমকে হাতিখানা কবরস্থানে দাফন করা হবে। এমন মৃত্যুর খবরে শহর জুড়ে আলোড়ন সৃষ্টি হয়েছে। লোকজন দলে দলে মরহুমকে দেখতে ভিড় করছেন।

সৈয়দপুর উপজেলা গোশত ব্যবসায়ী সমিতি গভীর শোক প্রকাশ করে মরহুমের সম্মানে আজ দিনভর তাদের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখেছেন। এছাড়া বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দসহ জন প্রতিনিধি, বিশিষ্টজন, ব্যবসায়ীগণ গভীর শোক এবং পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

 

Advertisement

দেশজুড়ে

পাগলা কুকুরের কামড়ে নারী-শিশুসহ আহত-১০

Avatar of author

Published

on

কুড়িগ্রামের ফুলবাড়ীতে একটি পাগলা কুকুর নারী- শিশুসহ দশজনকে কামড়িয়ে আহত করেছে। শনিবার  ২০ এপ্রিল সকাল ৮টা থেকে দুপুর আড়াইটার মধ্যে উপজেলা সদরের পানিমাছকুটি ও পাশ্ববর্তী চন্দ্রখানা গ্রামে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল বেলা ভারতীয় সীমান্ত এলাকা থেকে একটি কুকুর উপজেলার  পানিমাছকুটি গ্রামে প্রবেশ করে। কুকুরটির মুখ দিয়ে লালা পড়ছিল। পথচারীদের দু- একজন কুকুরটিকে দেখে পাগলা কুকুর,পাগলা কুকুর বলে চিৎকার করতে থাকে। কিন্তু লোকজন কিছু বুঝে উঠার আগেই কুকুর টি যাকে সামনে পায় তাকেই কামড়াতে শুরু করে। এসময়ে পাঁচ বছর বয়সী শিশু মুবিনও আহত হয়।

পরে লোকজন লাঠি সোটা নিয়ে ধাওয়া করলে এটি কিছুদুর গিয়ে চন্দ্রখানা কদমতলা এলাকায় কয়েকজনকে কামড় দিলে লোকজন ঘেরাও করে পিটিয়ে কুকুরটিকে মেরে ফেলেন।

স্থানীয়রা আরও জানান,  উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ করে সকাল ও গভীর রাতে সড়কে কমপক্ষে ৮ থেকে ১০ টি কুকুর এক সাথে অবস্থান করে। সে সময় কোন পথচারী ওই পথে চলাচল করলে মুহুর্তের মধ্যেই কুকুরগুলো পথচারীদের উপর আক্রমণ করার চেষ্টাও চালান। পরে কুকুরগুলোর ভয়ে অনেকেই পালিয়ে যান।

স্থানীয় বেলাল মিয়া ও রফিকুল ইসলাম বলেন, পাগলা কুকুরটি এই এলাকা দিয়ে যাওয়ার সময় বেশ কয়েকটি বেওয়ারিশ কুকুরকেও কামড়িয়েছে। এখনতো সেগুলোও পাগল হয়ে মানুষসহ গরু- ছাগলকে কামড় দিবে। এ নিয়ে তাঁরা আতঙ্কে আছেন।

Advertisement

ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সুমন কান্তি সাহা জানান, পাগলা কুকুরের কামড়ে আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।  হাসপাতালে জলাতঙ্ক ভ্যাকসিন নেই। তাই আহতদের জরুরী ভিত্তিতে জেলা সদরে গিয়ে জলাতঙ্ক ভ্যাকসিন নেয়ার পরামর্শ প্রদান করা হয়েছে।

আই/এ

পুরো পরতিবেদনটি পড়ুন

রংপুর

স্ত্রী-মেয়েকে পিটিয়ে হত্যা, ছেলে হাসপাতালে

Avatar of author

Published

on

দিনাজপুর

স্ত্রী ও শিশু কন্যাকে বাঁশ দিয়ে পিটিয়ে হত্যা করেছেন শহিদুল ইসলাম (৩৭) নামে এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার হেয়াতপুর গ্রামে।

শনিবার (২০ এপ্রিল) রাতে শহিদুল ইসলাম তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটায়।

নিহতরা হলেন, ঘাতক শহিদুল ইসলামের স্ত্রী মর্জিনা বেগম ও তার ছোট মেয়ে আরফিন আক্তার (৫)। এছাড়া এ ঘটনায় তাদের বড় ছেলে আল আমিন (১২) রংপুর মেডিকেলে কলেজ হাসপাতলে চিকিৎসাধীন রয়েছেন।

নবাবগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাওহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, গতকাল শনিবার (২০ এপ্রিল) রাত ৯টার দিকে সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি ওই নারীর মরদেহ উঠানে পড়ে আছে। এ সময় গুরুতর আহত দুই ছেলে-মেয়েকে উদ্ধার করে নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হয়। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেলে কলেজ হাসপাতলে রেফার্ড করেন। পরে হাসপাতালে ৫ বছরের মেয়েটির মৃত্যু হয়।

তিনি আরও বলেন, এ ঘটনায় রাতেই ঘাতক স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে। তার স্বীকারোক্তিতে জানা যায়, সন্তাদের শাসন করা নিয়ে কাটাকাটির এক পর্যায়ে তিনি বাঁশ দিয়ে স্ত্রী ও দুই সন্তানকে আঘাত করেন। এ ঘটনায় মামলা দায়ের করে আসামিকে দিনাজপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

রংপুর

পাওনা টাকা চাইতে গিয়ে নাতির মারধরে নানার মৃত্যু

Avatar of author

Published

on

টাকা

পঞ্চগড়ের সদর উপজেলায় পাওনা টাকা চাইতে গিয়ে নাতি (ভাতিজির ছেলে) ও স্থানীয় বাজারের মাছ বিক্রেতা নাসিরুল ইসলাম (২২) ও তার স্বজন ফজর, রফিকুল, তরিকুলদের মারধরে অসুস্থ হয়ে চিকিৎসাধীন অবস্থায় নানা মজিবর রহমান (৬৫) মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৯ এপ্রিল) রাতে উপজেলার হাড়িভাসা বাজারের মাছহাটিতে এ মারধরের ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে বাসায় নেয়া হলে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে বৃদ্ধ মজিবরকে প্রথমে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে এবং পরে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেয়া হয়। পরে রাতেই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের বড় ছেলে আলাল উদ্দীন বাদী হয়ে নাসিরুল সহ কয়েকজনকে আসামী করে আজ শনিবার (২০  এপ্রিল) বিকেলে পঞ্চগড় সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন বলে জানা গেছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে সদর থানা পুলিশ।

নিহত বৃদ্ধের বাড়ি উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের (খাংকিপাড়া) এলাকায়। তিনি মাছ ধরার পাশাপাশি অন্যর জমিতে দিনমজুরের কাজও করতেন। মারধরকারী নাসিরুল একই এলাকার আলতাফ হোসেনের ছেলে। এদিকে ঘটনার পর থেকেই নাসিরুল, ফজর, তরিকুল, রফিকুল পলাতক রয়েছেন।

পরিবারের স্বজনদের সাথে কথা বলে জানা যায়, গত শুক্রবার (১৯ এপ্রিল) সন্ধ্যার পরে উপজেলার হাড়িভাসা বাজারের মাছহাটিতে নিজ ভাতিজির ছেলে নাতি নাসিরুল ইসলামের কাছে স্ত্রী তনজিনা বেগমকে নিয়ে দুধ বিক্রির ২৫০ টাকা চাইতে যান। এসময় টাকা দিতে অপরাগতা প্রকাশ করেন নাসিরুল। এ নিয়ে বাকবিতণ্ডা শুরু হলে এক পর্যায়ে নাতি নাসিরুল মাছ কুটার ডাম্বেল (কাঠের তৈরী যা দিয়ে মাছ বিক্রেতারা মাছ কুটার সময় ব্যবহার করেন)  দিয়ে তার নানার বুকে আঘাত করেন। এ সময় তিনি মাটিতে পড়ে যান। পরে তাকে বাঁচাতে বৃদ্ধের কয়েকজন স্বজন এগিয়ে এলে তাদেরও বেধরক মারধর করে নাসিরুলসহ তার স্বজনেরা। এ সময় তারা ঘটনাস্থলেই বৃদ্ধকে মেরে ফেলার হুমকী দিতে থাকেন। পরে তাকে উদ্ধার করে বাসায় নেয়া হলে মেয়ে ফুলজান বানুর কাছে পানি খেতে চান বৃদ্ধ মজিবর রহমান। মেয়ের হাতে পানি খেয়েই রক্ত বমি শুরু হয় বৃদ্ধ মজিবরের। পরে তাকে স্থানীয় হাড়িভাসা বাজারে পল্লী চিকিৎসকের কাছে নেয়া হলে তাকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেয়ার পরামর্শ দেয়া হয়।  সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তবে নিহতের স্বজনদের দাবী নাসিরুল মাছ কুটার ডাম্বেল দিয়ে বৃদ্ধ মজিবর রহমানের বুকে আঘাত করায় তার ক্ষত চিহ্ন বুকেই রয়ে গেছে।

Advertisement

নিহতের বড় মেয়ে ফুলজান বানু বলেন, আমার চাচাতো বোনের ছেলে নাসিরুলের কাছে দুধ বিক্রির ২৫০ টাকা পেতাম। শুক্রবার সন্ধ্যায় সেই পাওনা টাকা চাইতে যান আমার বাবা মা। তবে সে  টাকা না দিয়ে উল্টো তাকে গালিগালাজ শুরু করেন। একপর্যায়ে আমার বাবাকে মাছ কুটার ডাম্বেল দিয়ে বুকে আঘাত করে নাসিরুল। পরে তার সাথে ফজর, তরিকুল, রফিকুলেরা যোগ দেয়। আমার বাবাকে বাচাতে এলে তারা আমার ভাতিজা নুরুজ্জামান , চাচাতো ভাই সুজনকেও মারধর করে। পরে বাসায় এসে বাবা আমার কাছে পানি খেতে চান। পানি খেয়েই বাবা বমি শুরু করেন। এসময় গলা দিয়ে রক্তও বের হয়। পরে বাবা অসুস্থ হয়ে পড়লে হাসপাতালেই মারা যান। আমি বাবার হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি চাই।

নিহতের ভাতিজা সুজন আলী বলেন, আমি বড় আব্বার সাথেই ছিলাম। তিনি আমার ভাগিনা নাসিরুলের কাছে পাওনা টাকা চাইতে যান। পরে সে মাছ কুটার ডাম্বেল দিয়ে বড় আব্বার বুকে জোড়ে আঘাত করতে থাকে। আমি তাকে বাচাঁতে গেলে নাসিরুলেরা আমাকেও মারধর করে। তাদের মারধরেই বড় আব্বার মৃত্যু হয়েছে।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার রায় বলেন, নিহতের মরদেহ সুরতহাল করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানোর ব্যবস্থা নেয়া হচ্ছে। ময়নাতদন্তের রির্পোট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে। এঘটনায় নিহতের বড় ছেলে আলাল উদ্দীন বাদী হয়ে , নাসিরুল সহ কয়েকজনকে আসামী করে পঞ্চগড় সদর থানায় একটি হত্যা মামলার এজাহার দিয়েছেন। মামলা দ্রুতই আমলে নিয়ে আসামীদের ধরতে আমাদের অভিযান শুরু হবে।

 

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

বাংলাদেশ8 hours ago

সারাদেশে হিট স্ট্রোকে আট জনের মৃত্যু

তীব্র দাবদাহে সারাদেশে হিট স্ট্রোকে আক্রান্ত হয়ে ৮ জন মৃত্যুবরণ করেছেন । এর মধ্যে দিনাজপুরের ফুলবাড়ীতে দুইজন, পাবনায় একজন, মেহেরপুরে...

তিতাস-গ্যাস তিতাস-গ্যাস
জাতীয়10 hours ago

সোমবার গ্যাস থাকবে না যেসব এলাকায়

গ্যাস পাইপলাইনের জরুরি কাজের জন্য সোমবার (২২ এপ্রিল) ঢাকা জেলার বিভিন্ন স্থানে গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। রোববার (২১ এপ্রিল) গণমাধ্যমে...

প্রধানমন্ত্রী-শেখ-হাসনিা প্রধানমন্ত্রী-শেখ-হাসনিা
বাংলাদেশ11 hours ago

দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী

যেকোনো বহিঃশত্রুর আক্রমণ থেকে দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত ও দৃঢ়প্রতিজ্ঞ। বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, আমাদের বৈদেশিক...

দেশজুড়ে14 hours ago

সব ধরনের কোচিং সেন্টার বন্ধ ঘোষণা

প্রচন্ড তাপদাহে পুড়ছে চুয়াডাঙ্গা। জেলাটিতে আজ রোববার (২১ এপ্রিল) বিকাল ৩ টায়  সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৪২ দশমিক ২...

দুর্ঘটনা14 hours ago

ঈদযাত্রায় সড়কে ঝরলো ৩২০ প্রাণ : বিআরটিএ

এবার ঈদযাত্রার ১৭ দিনে সারা দেশে ২৬৮টি সড়ক দুর্ঘটনায় ৩২০ জন নিহত হয়েছে বলে জানিয়েছে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ)।...

আমির আমির
জাতীয়14 hours ago

কাতারের আমির আসছেন কাল, সই হবে ৬ চুক্তি ও ৫ সমঝোতা

আগামীকাল সোমবার (২২এপ্রিল ) দুই দিনের রাষ্ট্রীয় সফরে বাংলাদেশে আসছেন কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল-থানি। একটি বিশেষ বিমানে...

অপরাধ14 hours ago

যেকোন সময় কারিগরি বোর্ডের চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ : ডিবি

তথ্য-উপাত্তে যদি জাল সার্টিফিকেট তৈরির সঙ্গে বাংলাদেশ কারিগরি বোর্ডের চেয়ারম্যান মো. আলী আকবর খানের সংশ্লিষ্টতা থাকার প্রমাণ পাওয়া যায়। তাহলে...

ব্যারিস্টার-সুমন ব্যারিস্টার-সুমন
আইন-বিচার14 hours ago

বেনজীরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

দুদকে ধাক্কা না দিলে কোনো কাজ হয় না। সাবেক পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) বেনজির আহমেদের বিরুদ্ধে ওঠা দুর্নীতির তদন্ত না হলে...

বাংলাদেশ15 hours ago

আজ দেশের আকাশে দেখা যাবে শিংওয়ালা ধূমকেতু

প্রায় ৭১ বছর পর আজ রোববার (২১ এপ্রিল) সূর্যের সবচেয়ে কাছে অবস্থান করবে ধূমকেতু ১২পি/পনস–ব্রুকস- যা ডেভিল ধূমকেতু বা শিংওয়ালা...

জাতীয়15 hours ago

হাসপাতাল প্রস্তুত রাখার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর

তীব্র দাবদাহের কারণে প্রতিকূল পরিস্থিতিতে সারা দেশের হাসপাতালগুলোকে প্রস্তুত রাখার নির্দেশ দিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন। রোববার (২১ এপ্রিল)...

Advertisement
আন্তর্জাতিক7 hours ago

পশ্চিমবঙ্গসহ ভারতের চার রাজ্যে রেড অ্যালার্ট জারি

বাংলাদেশ8 hours ago

সারাদেশে হিট স্ট্রোকে আট জনের মৃত্যু

ফুটবল8 hours ago

ম্যানসিটির কাছে হেরে থিয়াগো সিলভা কান্না

আওয়ামী লীগ8 hours ago

২৬ এপ্রিল কর্মসূচি দিলো আওয়ামী লীগ

ঢাকা9 hours ago

ব্যাগে ফ্যান নিয়ে বের হওয়ার পরামর্শ দিলেন হিট অফিসার

তথ্য-প্রযুক্তি9 hours ago

যুক্তরাষ্ট্রে টিকটক বন্ধের প্রস্তাব পাস

আন্তর্জাতিক10 hours ago

ইসরাইলি হামলায় ইরানের ক্ষয়ক্ষতির ছবি প্রকাশ

তিতাস-গ্যাস
জাতীয়10 hours ago

সোমবার গ্যাস থাকবে না যেসব এলাকায়

চট্টগ্রাম10 hours ago

বাংলাদেশে অনুপ্রবেশ করতে নাফ নদীর ওপাড়ে রোহিঙ্গাদের ঢল

প্রধানমন্ত্রী-শেখ-হাসনিা
বাংলাদেশ11 hours ago

দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী

ব্যারিস্টার-সুমন
আইন-বিচার14 hours ago

বেনজীরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়4 weeks ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল4 weeks ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি1 month ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি1 month ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ1 month ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড1 month ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

অর্থনীতি2 months ago

গরুর মাংসের দাম কেজি প্রতি পৌনে ৬ লাখ টাকা!

সর্বাধিক পঠিত