Connect with us

ঢাকা

মায়ের জানাজায় এসে প্রাণ গেল ছেলে-জামাতার

Avatar of author

Published

on

নরসিংদীতে মায়ের জানাজা পড়তে এসে সড়ক দুর্ঘটনায় ছেলে এবং মেয়ের জামাতা নিহত হয়েছেন। ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এ সময় চারজন আহত হন।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) জেলার শিবপুর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের ঘাসিরদিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই এলাকার বাসিন্দা শাহজাহান মেম্বারের ছেলে ইতালি প্রবাসী শাহ আলম (৬২) এবং তার ভগ্নিপতি একই উপজেলার শামসু উদ্দিনের ছেলে সেলিম মিয়া (৪৫)।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, বার্ধক্যজনিত কারণে মারা যাওয়া মায়ের জানাজা পড়তে শাহ আলম আজ বৃহস্পতিবার সকালে বাংলাদেশে আসেন। ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে নিতে ছোট বোনের স্বামী সেলিম সকালে একটি মাইক্রোবাস নিয়ে ঢাকা যান। সেখান থেকে শাহ আলমকে নিয়ে ব্রাহ্মণবাড়িয়া যাওয়ার পথে বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর শিবপুরের পুকুরপাড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এ সময় চারজন আহত হন। পরে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী ১০০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে নেওয়ার পথে সেলিমের মৃত্যু হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শাহ আলম মারা যান।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আরিফুর রহমান গণমাধ্যমকে বলেন, মাইক্রোবাসের চালক এবং অপর যাত্রী নরসিংদী জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Advertisement

এএম/

Advertisement

ঢাকা

চার ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

Published

on

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার গচিহাটা স্টেশনের আউটার সিগনালে মালবাহী ট্রেনের একটি বগির চাকা লাইনচ্যুত হওয়ার চার ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। এর আগে চট্টগ্রাম থেকে জামালপুরগামী আন্তঃনগর বিজয় এক্সপ্রেস গচিহাটা স্টেশনে এবং কিশোরগঞ্জ থেকে ঢাকাগামী আন্তঃনগর কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেন কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশনে আটকা পড়ে।

লাইনচ্যুত হওয়া ওয়াইনের বগিটি উদ্ধারের পর বৃহস্পতিবার (৬ মে) রাত ৮টার দিকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

কিশোরগঞ্জ রেলওয়ের স্টেশন মাস্টার মিজানুর রহমান গণমাধ্যমে জানান, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে গচিহাটা সিগনাল পয়েন্টে টেম্পিং কারের সঙ্গে টুলভ্যানের একটি ওয়াগন ডিরেল হয়ে পড়ে। এতে বিজয় এক্সপ্রেস গচিহাটায় ও কিশোরগঞ্জ এক্সপ্রেস কিশোরগঞ্জ স্টেশনে আটকা পড়ে। খবর পেয়ে রেলওয়ের প্রকৌশল বিভাগের কর্মীরা উদ্ধার কাজ শুরু করেছে। তবে রাত ৮ টায় উদ্ধার কাজ শেষ হয়।

উল্লেখ্য, গচিহাটায় আটকা পড়া চট্টগ্রাম থেকে জামালপুরগামী আন্তঃনগর বিজয় এক্সপ্রেস এবং কিশোরগঞ্জ থেকে ঢাকাগামী আন্তঃনগর কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেন কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশন থেকে যাত্রা শুরু করে।

এএম/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢাকা

চালক ও যাত্রী মিলে গৃহবধূকে ধর্ষণ, গ্রেপ্তার ২

Published

on

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় অটোরিকশা চালক ও যাত্রী কতৃক গৃহবধূকে ধর্ষণের ঘটনা ঘটেছে। ভুক্তভোগীর দায়েরকৃত মামলার প্রেক্ষিতে এ ঘটনায় অভিযুক্ত দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৫ জুন) রাতে উপজেলার কোদালিয়া পূর্বপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে পাকুন্দিয়া থানা-পুলিশ। বিষয়টি বায়ান্ন টিভিকে নিশ্চিত করেছেন পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আসাদুজ্জামান টিটু।

মামলা সূত্রে জানা যায়,গেলো ৪জুন বিকেলে কিশোরগঞ্জ সদর উপজেলার এক গৃহবধূ তার খালাতো ভাইয়ের কাছ থেকে ধারের টাকা ফেরত নেয়ার জন্য পাকুন্দিয়া পৌরসদর বাজারে আসেন। সন্ধ্যায় একটি অটোরিকশা করে বাড়ি ফেরার পথে কৌশলে অটোরিকশার চালক ও চালকের পরিচিত অপর একযাত্রী কৌশলে রাস্তার পাশে নিয়ে জোরপূর্বক ওই গৃহবধূকে ধর্ষণ করেন।

ভুক্তভোগী গৃহবধূ গেলো ৫জুন ওই দুই জনকে অভিযুক্ত করে পাকুন্দিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন, পাকুন্দিয়া উপজেলার কোদালিয়া পূর্বপাড়া গ্রামের লাল মিয়ার ছেলে হাবিব মিয়া (৫০) ও কিশোরগঞ্জ সদর উপজেলার কালটিয়া গ্রামের  আবদুল লতিফের ছেলে জজ মিয়া (৪৫)।

Advertisement

পাকুন্দিয়া থানার ওসি মো.আসাদুজ্জামান টিটু বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ওই মামলায়  দুইজন আসামিকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

আই/এ

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢাকা

অবৈধ অস্ত্র ও ১৬ রাউন্ড গুলিসহ যুবক গ্রেপ্তার

Published

on

নরসিংদীতে অবৈধ অস্ত্র ও ১৬ রাউন্ড গুলিসহ যুবককে গ্রেপ্তার করেছে রায়পুরা থানা পুলিশ। বৃহস্পতিবার (৬ জুন) দুপুরে রায়পুরা থানায় সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আল আলম।

গ্রেপ্তারকৃত হামিম হোসেন ফাহিম ওরফে আরিফ (৩২) পিরোজপুর জেলার নেসারাবাদ উপজেলার বালিহাড়ি গ্রামের মো. সেলিম হোসেনের ছেলে।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার (৫ জুন) বেলা পৌনে ২ টায় রায়পুরা থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে থানার উপপরিদর্শক মো. রাকিবুল ইসলামের  সঙ্গীয় ফোর্সসহ  ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ টানপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে।

এ সময় নওমি পরিবহন সার্ভিসের একটি বাসের ভিতরে যাত্রী বেশে অবস্থায় তাকে আটক করা হয়। এ সময় তার নিকট হতে ব্যাগের ভেতর থাকা অত্যাধুনিক স্বয়ংক্রিয় অস্ত্র একে-২২ রাইফেল, ১৬ রাউন্ড গুলি ও ২ টি ম্যাগজিনসহ ১ টি ব্যাগ, ৩টি মোবাইল ফোন, ২টি সিম কার্ড ও ১০ হাজার ২০ টাকা নগদ অর্থ উদ্ধার করা হয়। এছাড়া, উদ্ধারকৃত মালামালসহ সংশ্লিষ্ট বাসটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়।  আটককৃত আরিফ প্রাথমিক জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করেছে। তদন্তের স্বার্থে তা যাচাই-বাছাই করা হচ্ছে। রায়পুরা থানায় অস্ত্র আইনে নিয়মিত মামলা রুজু পূর্বক পুলিশ পাহারায় আদালতে প্রেরণ করা হবে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাখাওয়াত হোসেন পলাশ বলেন, সে বড় কোন নাশকতার উদ্দ্যেশ্যে নেত্রকোনা থেকে অস্ত্র বহন করে ঢাকার পথে ছিল বলে ধারণা করছি। তার অস্ত্র বহনের কারণ জানতে ও অধিকতর তদন্তের স্বার্থে আমরা আদালতে তার রিমান্ড আবেদন করবো।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত