Connect with us

বলিউড

সিঙ্গাপুর থেকে তাড়িয়ে দেয়া হয় কাজল-কন্যা নিসাকে!

Avatar of author

Published

on

কাজল-অজয়-কণ্যা

বিভিন্ন সময় পার্টি থেকে টলমল পায়ে বেরোতে দেখা গিয়েছে তাকে। কখনও আবার পোশাকের কারণে বিতর্কে জড়িয়েছেন এই তারকা-কন্যা। অজয় দেবগন ও কাজল ছাড়াও তাদের পরিবারে আর এক জন তারকা রয়েছেন, যার সমাজমাধ্যমে জনপ্রিয়তা উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে। যদিও বলিউডে এখনও তার অভিষেক হয়নি। তিনি অজয় ও কাজলের কন্যা নিসা দেবগণ। পার্টি করতে বড্ড ভালবাসেন নিসা।

পরিচিতি যেমন হয়েছে, তেমনই এই পরিচিতির কারণে বিড়ম্বনাও পোহাতে হয় নিসাকে। এবার এক অন্য ঝামেলার কথা শোনা গেল নিসাকে নিয়ে। তরুণী নিসা এই মুহূর্তে পড়াশোনা করছেন সুইজারল্যান্ডে। কিন্তু একটা লম্বা সময় তিনি নিজের স্কুলজীবন কাটিয়েছেন সিঙ্গাপুরে। যে স্কুলে পড়তেন, সেখান থেকে নাকি বহিষ্কৃত করা হয় কাজল-কন্যাকে!

নিসা-দেবগণ

অজয়-কাজল কন্যা ভবিষ্যতে পেশা হিসাবে অভিনয়কেই বাছবেন কি না, তা এখনও খোলসা করেননি। তবে এই মুহূর্তে জীবনকে উপভোগ করাই একমাত্র লক্ষ্য নিসার। তবে কি জীবন উপভোগ করতে গিয়েই কি বিড়ম্বনায় পড়েছিলেন?

ছোট থেকে নিসা পড়াশোনা করেছেন সিঙ্গাপুরের একটি খ্যাতনামা স্কুলে। কিন্তু স্কুলজীবন শেষ করেন মুম্বাইয়ের ধীরুভাই অম্বানী ইন্টারন্যাশনাল স্কুল থেকে। স্বাভাবিক ভাবেই খটকা লাগে অনেকের। যদিও শাহরুখ খানের ছেলেমেয়ে থেকে কারিনার কপূরের দুই ছেলে, সকলেই এই স্কুলের ছাত্র-ছাত্রী। তবে নিসার ক্ষেত্রে ব্যাপারটা অন্য রকম। মায়ানগরীর কানাঘুষো, কাজল-কন্যাকে নাকি বার করে দেয়া হয়েছিল স্কুল থেকে। সেই কারণে মুম্বাইতে ফিরে শেষ করেন স্কুলজীবন। যদিও সত্যিটা কী, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। তবে বর্তমানে সুইজারল্যান্ডের গিলন ইনস্টিটিউট থেকে হসপিট্যালিটি নিয়ে স্নাতক স্তরে পড়াশোনা করছেন নিসা।

Advertisement
Advertisement

বলিউড

বলিউড পাড়ায় ফের সানাই বাজছে!

Avatar of author

Published

on

সংগৃহীত ছবি

নিজের সৌন্দর্য ও অভিনয়ের দক্ষতায় ইতিমধ্যেই দর্শকদের মন জয় করেছেন বলিউড অভিনেত্রী  জাহ্নবী কাপুর। অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও বহুবার খবরের শিরোনাম হয়েছেন জাহ্নবী। অনেকের সঙ্গে তার প্রেমের সম্পর্কের গুঞ্জন উঠলেও বরাবরই তা অস্বীকার করেছেন এই অভিনেত্রী।

তবে চর্চিত প্রেমিক শিখর পাহাড়িয়ার সঙ্গে প্রায়শই লেন্সবন্দি হন জাহ্নবী কাপুর। বলিউডে কান পাতলে গুঞ্জন, গত বছরের শেষের দিন থেকে ফের একে অপরকে ডেট করছেন তাঁরা।  কয়েক মাস আগে  শিখর পাহাড়িয়ার বাড়ি থেকে বেরোতে গিয়ে পাপারাৎজ্জির লেন্সবন্দি হন জাহ্নবী কাপুর। এ দিন নিজের গাড়ির ভিতর খুব ক্যাজুয়াল আউটফিটে দেখা মেলে অভিনেত্রীর।যদিও ছবি শিকারিদের দেখে গাড়ির ভিতর থেকে হাত দিয়ে নিজের মুখ ঢেকে নেন জাহ্নবী। সেই ছবি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ার পাতায়।

তারপরও প্রেমের ব্যাপারে মুখ খোলেননি বলিউড সুপারস্টার শ্রীদেবীর কন্যা। তবে সম্প্রতি একটি ঘটনায় আবারও তাদের প্রেমের সম্পর্ক জোরালো হওয়ার ব্যাপারটি আন্দাজ পাওয়া গেছে।  তাহলে খোলসাই করে বলা যাক।  বর্তমানে  মুহূর্তে ‘ময়দান’ ছবির প্রশংসায় পঞ্চমুখ সিনেমা বিশেষজ্ঞ থেকে সমালোচক, দর্শক মহল।  একটা লম্বা সময় পর ফের কোনো সফল সিনেমা প্রযোজনা করলেন বনি কাপুর।  ছবির প্রিমিয়ারে উপস্থিত ছিলেন মেয়ে জাহ্নবী কাপুর। সেখানেই অভিনেত্রীর গলার হারে চোখ আটকে গেল অনেকের। তার পর থেকেই জোর গুঞ্জন, তবে কি এ বার বিয়ে করতে চলেছেন শ্রীদেবী-কন্যা!

জাহ্নবীর পরনে সাদা ব্লেজার, খোলা চুল, কানে ছোট্ট দুল, গলার হারেই সবটা পরিষ্কার। ‘শিখু’ লেখা একটি হিরের হার গলায় পরেছিলেন জাহ্নবী। গত বছর ‘কফি উইথ কর্ণ’-এর শোতে এসেই মুখ ফস্কে নিজেই জানিয়েছিলেন, প্রেমিক শিখর পাহাড়িয়াকে আদর করে ‘শিখু’ নামে ডাকেন তিনি।

ছবির প্রিমিয়ার অনুষ্ঠানে এ দিন শিখু নামাঙ্কিত হারেই আলোকচিত্রীদের সামনে পোজ দেন অভিনেত্রী জাহৃবি কাপুর।

Advertisement

এক সময় লুকিয়ে প্রেম করলেও চলতি বছরের শুরু থেকে সাহসী হয়ে উঠেছেন জাহ্নবী। এর আগে,তার মনের জগতে আসা যাওয়া করেছে একাধিক অভিনেতা। সম্পর্কে জড়ালেও তা টেকেনি। প্রথম প্রেমের স্মতি অনেকটাই স্কাইডাইভ বা প্রথমবার আকাশ থেকে লাফ দেওয়ার মতো ঘটনা।

প্রথমবারের ঘটনাটি যেভাবে মনে গেঁথে যায়, আর দশবার লাফ দিলেও সেই আগের স্মৃতিটাই বেশি নাড়া দিয়ে যায়।একারণেই হয়তো আবারও ফিরে এসেছেন ফার্স্ট লাভারের কাছে।

গত নভেম্বরে প্রেমের সব গুঞ্জনের অবসান ঘটান জাহৃবী। সোশ্যাল মিডিয়া পোস্টে মন্তব্য চালাচালিতে শিখর পাহাড়িয়ার উদ্দেশে তিনি লিখেছিলেন,জাহৃবী কাপুরের পুরোটাই শিখরের’। ওই মন্তব্য দেখেই তাদের প্রেমের ব্যাপারটিতে নিশ্চিত হয় নেটিজেনরা। আর জাহ্নবী-শিখরের সম্পর্ক যে পরিণতির দিকে এগোচ্ছে, তা সহজেই মিলিয়ে নিচ্ছেন নেটিজেনরা।

তিরুপতির মন্দির দর্শন,ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রার দীপাবলির পার্টি-কোথায় নেই তারা? সবখানেই বগলদাবা করে একসঙ্গে হাজির হচ্ছেন জাহৃবী-শিখর। সম্প্রতি ভারতের মধ্যপ্রদেশ রাজ্যে বিখ্যাত উজ্জয়ন মহাকালী মন্দিরে পূজা দিয়েছেন একসঙ্গে। সেখানে একই উত্তরীয় দিয়ে স্বাগত জানান পুরোহিত। শুধু তাই নয়, পাশাপাশি বসে প্রার্থনাও করেছেন বহুল চার্চিত এই যুগল।এথেকেই নেটিজেনদের ধারণা খুব শিগগিরই ছাদনা তলায় যাচ্ছেন তারা।

ছবির প্রিমিয়ার অনুষ্ঠানের ওই ঘটনায় নেটপাড়ার গুঞ্জন, এ বার তবে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন জাহ্নবী। যদিও কয়েকদিন আগেই তাদের সম্পর্কের বিষয়টিতে খোদ বনি কাপুরই সিলমোহর দিয়েছেন।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে শিখরের প্রশংসায় বনিক কাপুর বলেন, ‘ও পাশে থাকার ছেলে। দুঃসময়ে গোটা কাপুর পরিবারের পাশে দাঁড়িয়েছে শিখর। কঠিন সময়ে নিজের সাধ্য মতো আমাদের পাশে থেকেছে। তা সে জাহ্নবীর হোক বা আমার, কিংবা অর্জুনের। আমাদের সবার সঙ্গ দিয়েছে। আমরা ভাগ্যবান, ওকে আমাদের জীবনে পেয়েছি।’ তারপরই জাহ্নবীর গলায় ‘‌শিখু’ লেখা হার সম্পর্কের পরিণতির ইঙ্গিত দিচ্ছে বলে মনে করছেন নেটিজেনদের অনেকে।

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

সুন্দর সন্তান পেতে যেমন জীবনসঙ্গী খুঁজছেন নোরা

Avatar of author

Published

on

সংগৃহীত ছবি

‘আমি এমন একজন মানুষকে খুঁজছি যে ঈশ্বরকে বিশ্বাস করে এবং আমাকে খুব কেয়ার করবে, ভালোবাসবে। এর পরে অর্থ ও আর্থিক স্থিতিশীলতা বিষয় দেখবো।’’ কেমন ছেলেকে জীবনসঙ্গী হিসেবে পেতে চান-সম্প্রতি  সাক্ষাতকারে এমন প্রশ্নের জবাবে এভাবেই জবাব দিলেন বলিউড চলচ্চিত্রের জনপ্রিয় আইটেম গার্ল নোরা ফাতেহি।

ক্যারিয়ারের লম্বা সময়ে বিভিন্ন সময়ে একাধিক মানুষের সঙ্গে নাম জড়ালেও কোনো সিরিয়াস সম্পর্কে দেখা যায়নি নোরা ফাতেহিকে।  এর আগে বলিউড অভিনেতা অঙ্গদ বেদি ও কোরিওগ্রাফার টেরেন্স লুইসের সঙ্গে সম্পর্কে ছিলেন নোরা। গত বছর আর্থিক প্রতারণার মামলায় নাম জড়িয়েছিল তার নাম। কারাগারে থাকা কনম্যান সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তার সংযোগ পেয়ে একাধিকবার অভিনেত্রীকে জেরা করে ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।

ভারতের আনন্দবাজারসহ একাধিক গণমাধ্যমের সূত্রমেতে, সুকেশের দাবি, তার থেকে দামি দামি উপহার নিতেন নোরা। তবে নোরা ফাতেহি ওই অভিযোগ অস্বীকার করে জানান, দামি উপহারের টোপ দিয়ে সুকেশই নাকি তার সঙ্গে সম্পর্কে আসতে চেয়েছিলেন। শুধু তা-ই নয়, সুকেশের মামলায় জড়িত আরেক বলিউড অভিনেত্রী জ্যাকলিনের নামে মানহানির মামলাও করেছেন নোরা। নোরার দাবি, তার নাম খারাপ করার চেষ্টা হয়েছে।সবকিছু জয় করে বর্তমানে সংসারে মনযোগী হতে চান এই অভিনেত্রী ও নৃত্যশিল্পী। বিয়ে করে সংসারী হওয়ার কথাও জানিয়েছেন।  এর ধারাবাহিকতায় নোরা সঙ্গীও খুঁজছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নোরা জানালেন, তার সঙ্গী পছন্দের ক্ষেত্রে কোন কোন বিষয়ে গুরুত্ব দিচ্ছেন তিনি।নোরা ফাতেহি বলেন, ‘আমার এমন একজন দরকার যে ভেতর থেকে সত্যিই ভালো। কারণ বর্তমানে চারপাশে খারাপ লোকের সংখ্যাই বেশি। সুবিধাবাদি কিছু লোক আছে যারা প্রচণ্ড মিথ্যাবাদী যারা প্রয়োজনে আপনাকে ব্যবহার করবে। ওই ধরণের সুবিধাবাদি লোক বছরের পর বছর আপনার সঙ্গে থাকবে, থাকতে চাইবে কিন্তু জজীবনসঙ্গী হিসেবে আপনাকে চাইবে না। তারা আপনার টাকা, আপনার জনপ্রিয়তাকে ব্যবহার করতে চাইবে। চারপাশে সত্যিই অদ্ভুত মানুষ আছে। ভালো মনের কাউকে পেলেই আমি খুশি হব।

দেখতে কেমন জীবনসঙ্গী চান এমন প্রশ্নের জবাব বলিউডের নাম্বার ওয়ান এই আইটেম গার্ল বলেন,  ‘সব কিছুর পরে আসলে সুন্দর চেহারার মানুষ চাইবো। আমি বলতে চাচ্ছি, আমার ভালো জেনেটিক্স দরকার, কারণ আমি সুন্দর বাচ্চা পেতে চাই।’

Advertisement

জীবনসঙ্গী বেঁছে নেওয়ার বিষয়ে আগের সিদ্ধান্ত পরিবর্ত হয়েছে উল্লেখ করে নোরা জানান, ‘পাঁচ বছর আগে থেকে তার দৃষ্টিভঙ্গি ছিল উচ্চতা ও চেহারার মতো শারীরিক বৈশিষ্ট্যের ওপর নজর দিয়ে নিজের জন্য জীবনসঙ্গী খোঁজা। গত কয়েক বছরের ব্যক্তিগত অভিজ্ঞতায় তার ভাবনা-চিন্তা বদলেছে। এখন তিনি তার অগ্রাধিকারকে গুরুত্ব দেন।”

নোরা ফাতেহির নাচের দক্ষতা নিয়ে নতুন করে আর কিছু বলার নেই। তার নাচের মুভস দেখার জন্য সবাই রীতিমতো পাগল। নোরার ড্যান্স নাম্বার যদি ফিল্মে থাকে, তাহলে সেই ফিল্ম হিট নাও হতে পারে কিন্তু সেই গানটা মানুষের মাঝে সুপার হিটই থেকে যায়।

অথচ মাত্র পাঁচ হাজার রুপি নিয়ে ভারত এসেছিলেন নোরা। বলিউডে জায়গা পেতে কঠিন সংগ্রাম করতে হয়েছে তাকে। এক ফ্ল্যাটে নয়জনের সঙ্গে বাস করতে হয়েছে। অর্থের অভাবে করতে হয়েছে ক্ষুধায় কষ্ট। সারাদিনের খাবার ছিল একটা ডিম আর এক টুকরো পাউরুটি।

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

প্রার্থী হয়েই নিজেকে উপহার দিলেন কঙ্গনা

Avatar of author

Published

on

কঙ্গনা-রানাউত

রাজনীতিতে নেমেই নিজেকে নতুন গাড়ি উপহার দিয়েছেন বলিউড ‘ক্যুইন’। তাও আবার যে সে গাড়ি নয়! বিলাসবহুল নতুন মডেলের মার্সিডিজ কিনে ফেললেন বিজেপির তারকা প্রার্থী কঙ্গনা রানাউত।

রোববার রাতে মুম্বাইয়ের রাস্তায় নতুন গাড়ি নিয়ে বেরতেই বলিউড ‘ক্যুইন’-এর চারদিকে ফ্ল্যাশলাইটের ভিড়। কঙ্গনা নিজেই ছিলেন চালকের আসনে। সেই ছবি ক্যামেরাবন্দি করার সুযোগ হাতছাড়া করেননি ফটোশিকারিরা। যা কিনা আপাতত ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

কঙ্গনা রানাউত আগেও মার্সিডিজ S680 গাড়ির মালকিন ছিলেন। আবারও সেই কোম্পানিরই নতুন মডেল মার্সিডিজ-মেব্যাচ জিএলএস কিনলেন। যার বাজারদর এ মুহূর্তে মুম্বাইতে প্রায় ২.৯৬ থেকে ৩ কোটি রুপি। আগের গাড়িটি অবশ্য এর থেকেও দামি ছিল। মার্সিডিজ S680 গাড়ির বর্তমান মূল্য ৩.৬ কোটি রুপি।

কঙ্গনার-গাড়ি

জানা গেছে,  সেই নতুন গাড়ি নিয়েই সপ্তাহান্তে স্যালোঁ থেকে বের হতে দেখা যায় হিমাচল প্রদেশের মাণ্ডির তারকা পদ্মপ্রার্থীকে। ‘ক্যুইন’-এর নতুন কালেকশন বর্তমানে বিটাউনের চর্চায়।

রাজনীতির ময়দানে নবাগতা হলেও কথাবার্তায় কিংবা বডি ল্যাঙ্গুয়েজে, কোনও অংশে যে একজন নেত্রীর তুলনায় কম নন, সেটা ভোট প্রচারের মাঠে ঝাঁজেই বুঝিয়ে দিচ্ছেন কঙ্গনা রানাউত। কখনও তার কণ্ঠে নারীশক্তির উন্নয়ন, আবার কখনও বা স্বামী বিবেকানন্দর কথা। গেরুয়া শিবিরের প্রার্থীপদ পেতেই কোমর বেঁধে নেমে পড়েছেন বলিউড ‘ক্যুইন’। মাণ্ডির বিভিন্ন প্রান্তে অভিনেত্রীর ব্লকবাস্টার প্রচার দেখা যাচ্ছে। চিরাচরিত প্রচার কৌশলীকে ইতিমধ্যেই রপ্ত করে ফেলেছেন কঙ্গনা। কখনও চা বানাচ্ছেন তো আবার কখনও মাটিতে বসে ভাত খাচ্ছেন।

Advertisement

বক্স অফিসে বছরখানেক ধরেই মন্দা বাজার যাচ্ছে কঙ্গনা রানাউতের। হিটের মুখ দেখেননি বহুদিন হল! তবে ফিল্মিবাজারের ‘ফ্লপ পিচ’ থেকে রাজনৈতিক ময়দানে উত্তরণ হতেই যেন ফের রণংদেহি মেজাজে পর্দার ‘মণিকর্নিকা’। পয়লা ভোটপ্রচারেই জানিয়ে দিলেন যে, জিতলে কিংবা জনতা চাইলে তিনি পূর্ণসময়ের রাজনীতিক হবেন এবং মাণ্ডির মানুষের মঙ্গলসাধনে ব্রতী হবেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এদিকে ভোট মিটলেই ফের বক্স অফিসে কঙ্গনা রানাউতের ভাগ্যপরীক্ষা। চলতি বছরের জুন মাসের ১৪ তারিখ রিলিজ করবে অভিনেত্রীর ‘এমার্জেন্সি’। যে ছবিতে ইন্দিরা গান্ধীর ভূমিকায় দেখা যাবে তাকে। এছাড়াও আর মাধবনের সঙ্গে জুটি বেঁধে একটি সাইকোলজিক্যাল থ্রিলার নিয়ে আসছেন অভিনেত্রী।

Advertisement

 

পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

ক্রিকেট2 hours ago

পা ভাঙ্গার ভয়ে ২-৩ বছর বুমরাহ’র বল খেলেননি সূর্যকুমার!

‘জাসপ্রিত বুমরাহকে নিজেদের দলে পাওয়া সবসময়ই দারুণ। আর গত দুই-তিন বছরে নেটে কখনই আমি তার বল মোকাবিলা করিনি। কারণ সে...

ফায়ার-সার্ভিস ফায়ার-সার্ভিস
জাতীয়3 hours ago

নিয়ন্ত্রণে এসেছে বাড্ডার আগুন

নিয়ন্ত্রণে এসেছে রাজধানীর বাড্ডার সাঁতারকুল ইয়াসিন নগরে গ্যারেজে লাগা আগুন। ফায়ার সার্ভিসের আধা ঘণ্টার চেষ্টায় শুক্রবার (১২ এপ্রিল) দুপুর পৌনে...

আগুন আগুন
দুর্ঘটনা3 hours ago

এবার বাড্ডায় আগুন

রাজধানীর বাড্ডায় একটি গ্যারেজে আগুন লাগার ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে যাচ্ছে ফায়ার সার্ভিস। শুক্রবার (১২ এপ্রিল) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। এর...

আগুন আগুন
দুর্ঘটনা5 hours ago

হাজারীবাগে বস্তিতে আগুন

রাজধানীর হাজারীবাগ বেড়িবাঁধ এলাকায় একটি বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট। শুক্রবার (১২ এপ্রিল)...

বার্ণ ইউনিট বার্ণ ইউনিট
দুর্ঘটনা7 hours ago

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নারী-শিশুসহ দগ্ধ ৬

রাজধানীর মিরপুরের ভাসানটেকে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নারী-শিশুসহ ৬ জন দগ্ধ হয়েছেন। দগ্ধরা হলেন, মেহরুন্নেছা (৬৫), সূর্য বানু (৩০), লিজা(১৮), লামিয়া...

আগুন আগুন
দুর্ঘটনা7 hours ago

এস আলমের অয়েল মিলে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট

চট্টগ্রামে মইজ্জারটেক এলাকায় অবস্থিত এস আলম এডিবল অয়েল মিলে আগুন লেগেছে। শুক্রবার (১২ এপ্রিল) সকাল ৮টা ২০ মিনিটের দিকে আগুনের...

জাতীয়20 hours ago

সম্প্রীতির বন্ধনকে যেন আরও দৃঢ় করতে পারি :পররাষ্ট্রমন্ত্রী

মহান আল্লাহর কাছে প্রার্থনা আমাদের দেশে যে সম্প্রীতি আছে, সেই সম্প্রীতির বন্ধনকে যেন আরও দৃঢ় করতে পারি। একই সঙ্গে আমাদের...

দুর্ঘটনা21 hours ago

ঈদের দিন মোটরসাইকেল কেড়ে নিলো ৮ প্রাণ

ঈদের আনন্দে মোটর সাইকেল নিয়ে ঘুরতে বেড়িয়ে সড়কে প্রাণ গেলো ৮ জনের। পঞ্চগড়, নেত্রকোনা, ও খাগড়াছড়ি জেলায়  মোটরসাইকেল দুর্ঘটনার নিহতের...

দেশজুড়ে22 hours ago

ঈদে বিজিবি-বিএসএফ মিষ্টি বিনিময়

পবিত্র ঈদুল ফিতরের আনন্দ ভাগাভাগি করে নিতে দিনাজপুরের হিলি সীমান্তে বিজিবি ও ভারতীয় সীমান্ত রক্ষীবাহিনী (বিএসএফ) একে অপরকে মিষ্টি উপহার...

গণভবনে-প্রধানমন্ত্রী গণভবনে-প্রধানমন্ত্রী
জাতীয়1 day ago

আওয়ামী লীগ নিতে নয় জনগণকে দিতে এসেছে: প্রধানমন্ত্রী

আওয়ামী লীগ নিতে আসেনি মানুষকে দিতে এসেছে। তাদের জন্য অন্ন, বস্ত্র, বাসস্থানের ব্যবস্থা করা আওয়ামী লীগের অঙ্গীকার। বলেছেন প্রধানমন্ত্রী শেখ...

Advertisement
সিলেট11 mins ago

গরুর জন্য ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, আহত ৪০

পর্যটন12 mins ago

বান্দরবানের তিন উপজেলায় ভ্রমণ নিষেধাজ্ঞা

লঞ্চের-দড়ি-ছিড়ে-মৃত্যু
ঢাকা41 mins ago

লঞ্চের দড়ি ছিড়ে মৃত্যু: আসামিদের ৩ দিনের রিমান্ড

দেশজুড়ে1 hour ago

ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে শিশু নিহত

বৈসাবি-উৎসব
চট্টগ্রাম1 hour ago

পাহাড়জুড়ে বাজছে বৈসাবির সুর

ক্রিকেট2 hours ago

পা ভাঙ্গার ভয়ে ২-৩ বছর বুমরাহ’র বল খেলেননি সূর্যকুমার!

ডলার
অর্থনীতি2 hours ago

রেমিট্যান্সে চাঙ্গা ভাব, বেড়েছে রিজার্ভ

আন্তর্জাতিক2 hours ago

ইসরাইলে কর্মরত নাগরিকদের সতর্ক করলো যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্য

আন্তর্জাতিক2 hours ago

সংসদের ভেতরে বিউটি পার্লার চান নারী এমপিরা!

স্বাস্থ্য2 hours ago

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপন

সৌদি আরব
আন্তর্জাতিক5 days ago

সৌদি আরবে ঈদ কবে- যা জানা গেলো

জনদুর্ভোগ5 days ago

ঢাকাকে আলোকিত করতে গ্রামের বিদ্যুৎ ছিনিয়ে নেয়া হচ্ছে

সৌদি আরব
আন্তর্জাতিক4 days ago

সৌদিতে ঈদ বুধবার

আন্তর্জাতিক2 days ago

বিড়াল বাঁচাতে গিয়ে একই পরিবারের ৫ জন নিহত

সেনাবাহিনী প্রধান
বাংলাদেশ5 days ago

বিচ্ছিন্নতাবাদীদের দমনে কম্বিং অপারেশন শুরু: সেনাপ্রধান

টুকিটাকি6 days ago

মহাকাশে তারার বিস্ফোরণ, জীবনে দেখা যাবে একবারই

আন্তর্জাতিক4 days ago

ঈদের তারিখ জানালো অস্ট্রেলিয়া

বিএনপি4 days ago

ব্যারিস্টার খোকনকে বহিস্কারের সিদ্ধান্ত পাঠানো হয়েছে লন্ডনে

আন্তর্জাতিক5 days ago

৬ মাসে হামাসকে কতটুকু ধ্বংস করতে পেরেছে ইসরায়েল

চাঁদপুর,-তরুণীর-লাশ
চট্টগ্রাম5 days ago

প্রেমিকের সঙ্গে পালিয়ে এসে লাশ হলেন তরুণী

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়2 weeks ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল3 weeks ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি3 weeks ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি4 weeks ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ1 month ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড1 month ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল1 month ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি1 month ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

অর্থনীতি1 month ago

গরুর মাংসের দাম কেজি প্রতি পৌনে ৬ লাখ টাকা!

অপরাধ2 months ago

ডিবিতে যে অভিযোগ দিলেন তিশার বাবা

সর্বাধিক পঠিত