Connect with us

ঢালিউড

‘মাহি আস্থার আস্তানা’য়’ স্বামী রাকিব করলেন বিস্ফোরক মন্তব্য

Avatar of author

Published

on

ঢাকাই চলচ্চিত্রের ‘অগ্নিকন্যা’ খ্যাত অভেনেত্রী মাহিয়া মাহি। সম্প্রতি এই নায়িকা নিজেই দিয়েছেন বিচ্ছেদের ঘোষণা। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে সামাজিকমাধ্যমে এ খবর জানান তিনি। বিচ্ছেদের ঘোষণা দেয়ার কিছুদিনের যেতে না যেতেই আস্থার জায়গা খুঁজেছেন এই নায়িকা। এবার যেন আস্থার জায়গা খুঁজে পেলেন মাহি।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) নিজের ভেরিফায়েড ফেসবুকে কয়েকটি ছবি শেয়ার করেছেন মাহি। ক্যাপশনে চিত্রনায়িকা লিখেছেন, ‘আস্থার আস্তানা’। এরপরই বিষয়টি নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন তার স্বামী রকিব সরকার।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) নিজের ফেসবুকে সন্তান ফারিশের সঙ্গে একটি ছবি প্রকাশ করেছেন রকিব। সেখানে লিখেছেন, ‘আস্থা…! শব্দটির সাথে যখন ডিক্লেয়ারেশন ইস্যু যুক্ত হয় তখন তার সাথে সাথে বিশ্বাস,নির্ভরতা ছাড়াও গভীরে অনেকগুলো সমার্থকের উপস্থিতি উপলব্ধি হওয়া খুবই প্রাসঙ্গিক।

তিনি আরও লেখেন, ভয়ংকর রাতে আস্থার আস্তানায় সাজানো শীসা। তার সদস্যদের সবাই দেখল। ওই আস্তানার প্রধান ফটোগ্রাফীর অজুহাতে আড়ালেই রয়ে গেল। সপ্তাহ-দশদিনে তো আর এমন আস্থা অর্জন করা সম্ভব না।

সবশেষে সন্তান ফারিশের উদ্দেশে রকিব লিখেছেন, সবাই একই রকম ভাগ্য নিয়ে দুনিয়ায় আসে না বাবা। ইনশাআল্লাহ তোমার জন্য বাবাই যথেষ্ট ফারিশ।

Advertisement

এদিকে বিচ্ছেদের কারণ হিসেবে মাহি তার প্রকাশ করা ভিডিওতে বলেছিলেন, আমি আর রকিব আমরা আসলে খুব ভালো আন্ডারস্ট্যান্ডিং থেকেই বিয়ের সিদ্ধান্তে এসেছিলাম এবং আমরা খুব ভালোই ছিলাম। জীবনের একটা পর্যায়ে এসে মনে হয়েছে যে, আমরা আসলে দুজন দুজনের জন্য ‘না’। সে খুব ভালো একজন মানুষ। খুবই পরোপকারী একজন মানুষ। খুবই কেয়ারিং একজন মানুষ। এই পর্যন্ত যতগুলো দিন আমি কাটিয়েছি। সে আমার অনেক যত্ন নিয়েছে, আমারও অনেক টেক কেয়ার করেছে, আমার পুরো পরিবারের মানুষকে সম্মান করেছে। যে কোনো প্রয়োজনে সে পাশে দাঁড়িয়েছে। সবসময় সে আমাকে ছাতার মতো করে আগলে রেখেছিল।

প্রসঙ্গত, ২০২১ সালে রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রকিবকে বিয়ে করেন মাহিয়া মাহি। এটি মাহি ও রকিবের দ্বিতীয় বিয়ে ছিল। এর আগেও ২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। এর কয়েক বছর পরেই ২০২০ সালে মে মাসে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিচ্ছেদের কথা জানান মাহি।

এএম/

 

Advertisement
Advertisement

ঢালিউড

যার হাত ধরে মিডিয়ায় পা রাখেন জায়েদ খান

Avatar of author

Published

on

জায়েদ-খান

জায়েদ খান আলোচনায় থাকেন সবসময়।  এবারের ঈদে মুক্তি পেয়েছে জায়েদ অভিনীত ‘সোনার চর’ সিনেমাটি।  সিনেমাটি মুক্তির পর স্লোগানে স্লোগানে ভরে উঠেছে প্রেক্ষাগৃহ। নানাভাবে জায়েদ খান ট্রলের শিকার হলেও এবার বোঝা গেছে তার জনপ্রিয়তা কোন জায়গায়। লাইন ধরে সিনেমা হল থেকে বের হওয়া দর্শকেরা জায়েদের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

তবে যার হাত ধরে মিডিয়া জগতে পা রেখেছিলেন জায়েদ খান। সে নামটি এতদিন অজানাই ছিল। প্রয়াত কণ্ঠশিল্পী খালিদ হাসান মিলুর হাত ধরেই মিডিয়াতে পা রাখেন জায়েদ।

সম্প্রতি বেসরকারি টিভি চ্যানেলে দেয়া এক সাক্ষাৎকারে এ বিষয়ে খোলাখুলি কথা বলেন প্রখ্যাত কন্ঠশিল্পী খালিদ হাসান মিলুর বড় সন্তান সঙ্গীত শিল্পী প্রতীক হাসান।

প্রতীক হাসান বলেন, জায়েদ খান তাঁর চাচাতো ভাই। আর একটি কথা না বললেই নয় তাঁর আব্বুর হাত ধরেই জায়েদ খান ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন। সেসময় আব্বুর পিছু পিছু সবসময় থাকতেন। ব্যাগ নিয়ে নিয়ে ঘুরতেন।

প্রতীক হাসান আরও বলেন, ‘বাবাকে তিনি অনুকরণ করতেন। বাবা যেটা পরতেন তিনি সেটা ফলো করতেন নিখুঁতভাবে। ছেলে হয়েও তাঁরা হয়তো পারেন নি। কিন্তু চাচাকে অনুকরণ করে তার মতো ফ্যাশন করা জায়েদ, এখনও তেমনটা করেন। বুট জুতা পরা, হাইনেক পোশাক পরা, গলায় গোল্ডের মোটা চেইন পরা। এগুলো সবটাই উনি বাবার কাছেই শিখেছেন।’

Advertisement

এসব নিয়ে স্মৃতিচারণ করতে গিয়ে প্রতীক বলেন, তাঁর বাবা একবার চেইনওয়ালা হাইনেক শার্ট পরেছিলেন। এটা জায়েদ খান কোনো ভাবেই মেলাতে পারছিলেন না, তখন হাত ঘড়ির চেইন কেটে আব্বুর মতো শার্টের ডিজাইন করে বানিয়েছিলেন। আর তাঁর বাবাকে দেখিয়ে বলেছিলেন, চাচা আপনার মতো হয়েছে না?

প্রসঙ্গত, সোনার চর সিনেমটিতে জায়েদ খানের পাশাপাশি অভিনয় করেছেন ওমর সানী, মৌসুমী, স্নিগ্ধা, শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন প্রমুখ।

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

সমালোচকদের একহাত নিলেন অপু বিশ্বাস

Avatar of author

Published

on

সংগৃহীত ছবি

নিজের অভিনয়গুণে অনেক আগেই ঢাকাই চলচ্চিত্রে শক্ত অবস্থান তৈরি করেছেন অভিনেত্রী অপু বিশ্বাস। ভার্সেটাইল অভিনয়ের  জন্য এখনও এই নায়িকাকে ‘ঢালিউড কুইন’ বলা হয়ে থাকে। রূপালি পর্দার বাইরে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় ঢালিউডের এই অভিনেত্রী।

সম্প্রতি ক্যারিয়ার এবং ব্যক্তিজীবনের বাইরে দেশের বিভিন্ন জায়গায় শোরুম বা আউটলেটের গ্রান্ড ওপেনিং প্রোগ্রামেও দেখা যায়। যেখানে ফিতা কাটেন বা শোরুম উদ্বোধন করতে দেখা যায় এই নায়িকাকে। এতে অনেক আলোচনা সমালোচনার মধ্যে পড়েন এই নায়িকা।আর সোশ্যাল মিডিয়ায় ট্রলের শিকার হতে হচ্ছে তাকে।

ঈদুল ফিতর পরবর্তী এক অনুষ্ঠানে অংশ নিয়ে সমালোচকদের একহাত নিয়েছেন তিনি। সোশ্যালমিডিয়াসহ বিভিন্ন মাধ্যমে কেন অপুকে ‘ফিতা কাটা নায়িকা’ বলা হয়? এমন প্রশ্নের জবাবে ঢালিউডের এই অভিনেত্রী বলেন, যাদেরকে এই বিষয়ে জবাব দেব তাদের তো আসলেই আমার কথা শোনার মতো যোগ্যতাই নেই।

অপু  বিশ্বাস বলেন, ‘তারপরও বলছি- একজন অভিনেতা-অভিনেত্রীর কাজই হচ্ছে মানুষকে বিনোদন দেওয়া। একজন অপু বিশ্বাসের ক্যারিয়ারের খুব অল্প দিনের নয়। অনেক পথ পেরিয়ে আমি এখানে এসেছি। আমি এ অঙ্গনে এসেই যে নায়িকা হয়ে গেছি- তা কিন্তু নয়। অনেক উত্থান-পতন পেরিয়ে আমি কিন্তু নায়িকা হয়েছি। আমাকে নিয়ে যারা এ ধরনের মন্তব্য করছে, আমি বলব- তারা না বুঝেই এসব করছে। শুধু আমি নয়, এটা অনেকেই করে। এটা (ফিতা কাটা) তো কাজ। এটা না করার কিছু নেই।’

এসব অনুষ্ঠানে প্রচারণার জন্য নিয়ে যাওয়া হয় উল্লেখ করে এই ঢালিউড ক্যুইন বলেন, ‘আমি গেলে তাদের প্রচারণাটা বেশি হয়। ফলে মানুষের চোখে পড়ে। অন্যরা তো এমন কাজের সুযোগ পান না। অন্যদের নিলে তো এমন প্রচারণা হয় না। তাদেরকে তো কেউ চায় না। ফলে এসব মানুষ আমাকে নিয়ে এমন নেগেটিভ মন্তব্য করে।’

Advertisement

অপু বিশ্বাস আরও বলেন, ‘শুধু তা-ই নয়, আমাকে নিয়ে কথা বলে অনেকেই ভাইরাল হতে চায়। যাহোক এসব কথায় আমি কান দিতে চাই না। এসব কথা নিয়ে ভাবার সময় আমার নেই। আমি আমার কাজ দিয়ে এগিয়ে যেতে চাই।’’

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

মায়ের শাড়ি দিয়ে পাঞ্জাবি; আবেগঘন স্ট্যাটাস আরিফিন শুভ’র

Avatar of author

Published

on

ছবি: আরিফিন শুভর ফেসবুক পেজ থেকে

মা–। এক অক্ষরের শব্দ হলেও এর মাঝেই লুকিয়ে রয়েছে বিশ্বের সবচাইতে নিরাপদ আশ্রয় আর অকৃত্রিম ভালবাসা।  মা হলেন এমন এক ব্যক্তি যিনি অন্য সবার স্থান অনায়াসে নিতে পারেন কিন্তু তার স্থান কেউ নিতে পারেন না।  পৃথিবীর সবচাইতে দামী এই মায়ের সঙ্গে কোনো কিছুর তুলনা চলে না। যার মা নেই সেই একমাত্র বোঝে মা হারানোর যন্ত্রণা।  নিজের এই ধরণের যন্ত্রণার কথা নিজের ভক্ত-অনুরাগীদের উদ্দেশ্য শেয়ার করেছেন বাংলাদেশি চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ।

জানুয়ারি মাসেই মা হারিয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক আরিফিন শুভ।  মা ছিলেন তার কাছে সব কিছু।  তাকে নিয়ে প্রায়ই বিভিন্ন ছবি ও ভিডিও ফেসবুকে পোস্ট করতেন শুভ।  বিভিন্ন উৎসবে মাকে নিয়ে লিখতেন নানান কথা। প্রিয় মাকে ছাড়া শুভর জীবনে এবারের ঈদটিই হচ্ছে প্রথম।  তাই বেশ আবেগপ্রবণ হয়ে পড়েন এই অভিনেতা।  ঈদের আনন্দের মাঝে মায়ের শূন্যতা গভীরভাবে অনুভব করছেন।  মাকে ছাড়া প্রথমবার ঈদ উদযাপনে নিজের মনের অবস্থা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

নিজের ভেরিফায়েড ফেসবুকে দেওয়া স্ট্যাটাসে তিনি লিখেছেন, যখন অনেক কিছু বলার থাকে তখন হয়তো কিছুই বলা যায় না।  মাকে উদ্দেশ্য করে তিনি বলেন, দেখতে দেখতে তোমার যাবার প্রায় ৩ মাস, এখনো বোঝার চেষ্টা করছি যে কি হলো আসলে, আমি কী ঘুম থেকে উঠে দেখবো তুমি পাশের রুমটাতেই আছো। সব কিছু কেমন যেনো হয়ে গেলো। পেশায় অভিনয় শিল্পী হয়েও ‘আমি ঠিক আছি’ নামক অভিনয়টা হচ্ছে না একেবারেই, চেষ্টা চলছে।

ঈদের স্মৃতির কথা মনে করে শুভ লেখেন, তোমার শাড়ি দিয়ে পাঞ্জাবি বানিয়ে পরেছি এবারের ঈদে মা, যখন তোমার সাথে দেখা করতে যাচ্ছি নিচে  গার্ডরা বললো এটা আন্টির শাড়ি না স্যার? ভালো লাগলো এই ভেবে বিল্ডিংয়ের গার্ডরাও তোমাকে এই ৮-৯ বছর নোটিশ করেছে।

ঢাকাই চলচ্চিত্রের এই জনপ্রিয় অভিনেতা মাকে উদ্দেশ্য করে আরো লিখেন, এবার তোমার গলার চেইনটা নিজেই পড়লাম, কিন্তু আমাদের ওই কমেডিটা করা আর হলো না যে আমি চাইব আর তুমি বলবে নে, কিন্তু খুলে দেবে না। তোমার সাথে কতো গল্প করা হলো না,আর হবে না। ঈদ মোবারক মা।  পৃথিবীর সকল মাকে ঈদ মোবারক।

Advertisement

শুধু স্ট্যাটাস দিয়েই নিজের আবেগ প্রকাশ করেন নি এই অভিনেতা। মায়ের শাড়ি কেটে পাঞ্জাবি বানিয়েছেন।  সেই পাঞ্জাবি পড়েই ঈদের নামাজের পর ছুটেছেন মায়ের কবর জিয়ারত করতে।

পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

দুর্ঘটনা2 hours ago

ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ১২

ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে ১২ নিহত হয়েছেন। সিমেন্টবাহী ওই ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারিয়ে কয়েকটি গাড়িকে ধাক্কা দিয়ে রাস্তার পাশে চলে যায়।...

জাতীয়3 hours ago

তেজগাঁওয়ে ট্রেন চলাচল স্বাভাবিক

জামালপুরের তারাকান্দি থেকে ছেড়ে আসা ঢাকা অভিমুখী যমুনা এক্সপ্রেসের একটি ট্রেন রাজধানীর তেজগাঁওয়ে লাইনচ্যুতের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উদ্ধার কার্যক্রম...

দুর্ঘটনা3 hours ago

ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত ১১

ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে ১১ নিহত হয়েছেন। সিমেন্টবাহী ওই ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারিয়ে কয়েকটি গাড়িকে ধাক্কা দিয়ে রাস্তার পাশে চলে যায়।...

অপরাধ4 hours ago

মাদক মামলায় বদির দুই ভাইয়ের সম্পৃক্ততা আছে: সিআইডি

মাদক মামলার মানিলন্ডারিং সংক্রান্ত বিষয়ে তদন্ত করতে গিয়ে টেকনাফের সাবেক এমপি আব্দুর রহমান বদির দুই ভাই আমিনুর রহমান ও আব্দুর...

জাতীয়4 hours ago

৮ হাজার ভুয়া মুক্তিযোদ্ধার সনদ বাতিল: মন্ত্রী

ইতিমধ্যে ৮ হাজার ভুয়া মুক্তিযোদ্ধার সনদ বাতিল করা হয়েছে। এছাড়া কেউ যদি ভুয়া মুক্তিযোদ্ধাদের সুনির্দিষ্ট তথ্য দিতে পারে তাহলে সেই...

মাদকবিরোধী মাদকবিরোধী
অপরাধ5 hours ago

মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ১২  

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। অভিযানে মাদক বিক্রি ও...

বিজিপি-সদস্য বিজিপি-সদস্য
জাতীয়7 hours ago

আরও ৪৬ বিজিপি সদস্য প্রবেশ করেছে বাংলাদেশে

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্ত দিয়ে পালিয়ে বাংলাদেশে ঢুকে পড়েছে মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনী বর্ডার গার্ড পুলিশের (বিজিপি) আরও ৪৬ জন সদস্য। এ...

অর্থমন্ত্রী-আবুল-হাসান-মাহমুদ-আলী অর্থমন্ত্রী-আবুল-হাসান-মাহমুদ-আলী
জাতীয়7 hours ago

অর্থনৈতিক সংকট থেকে ঘুরে দাঁড়াচ্ছে বাংলাদেশ : অর্থমন্ত্রী

অর্থনৈতিক সংকট থেকে ঘুরে দাঁড়াতে শুরু করেছে। বলেছেন অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী। মঙ্গলবার (১৬ এপ্রিল) যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসিতে ওয়ার্ল্ড...

জাতীয়7 hours ago

তেজগাঁওয়ে ‘যমুনা এক্সপ্রেস’ লাইনচ্যুত

রাজধানীর তেজগাঁওয়ে মাছের আড়তের সামনে ঢাকা অভিমুখী আন্তঃনগর ‘যমুনা এক্সপ্রেস’ লাইনচ্যুত হয়েছে। ট্রেন চলাচল স্বাভাবিক রাখতে এক লাইন দিয়ে চলাচল...

জাতীয়7 hours ago

‘বাঙালির পরাধীনতার শৃঙ্খলমুক্তির অবিস্মরণীয় দিন মুজিবনগর দিবস’

‘ঐতিহাসিক মুজিবনগর দিবস, বাঙালি জাতির পরাধীনতার শৃঙ্খলমুক্তির ইতিহাসে এক অবিস্মরণীয় দিন’। বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (১৭ এপ্রিল) ঐতিহাসিক ‘মুজিবনগর...

Advertisement
আন্তর্জাতিক7 days ago

বিড়াল বাঁচাতে গিয়ে একই পরিবারের ৫ জন নিহত

বাংলাদেশ4 days ago

ইসরাইল থেকে সরাসরি ঢাকায় বিমানের অবতরণ- যা জানা গেলো

ডাকসুর-সাবেক-ভিপি-নুরুল-হক
আইন-বিচার2 days ago

নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

ফায়ার-সার্ভিস
জাতীয়5 days ago

নিয়ন্ত্রণে এসেছে বাড্ডার আগুন

দেশজুড়ে4 days ago

যুবকের পায়ুপথ থেকে বের করা হলো ৬ ইঞ্চি ডাব

সৌদি-পতাকা
আন্তর্জাতিক4 hours ago

ইরান-ইসরায়েল প্রসঙ্গে অবস্থান স্পষ্ট করলো সৌদি

আন্তর্জাতিক3 days ago

ইসরাইলে ইরানের হামলা: ভূমধ্যসাগরে ঢুকলো রাশিয়ার যুদ্ধজাহাজ

আন্তর্জাতিক3 days ago

ইরানে পাল্টা হামলার বিষয়ে যা জানালো বাইডেন

বাংলাদেশ7 days ago

যাত্রীদের মারধরে নয়, চালক-কন্ডাক্টরের মৃত্যু হয় যেভাবে

আন্তর্জাতিক3 days ago

ইসরাইলে ইরানের হামলা: প্রতিক্রিয়া জানালো ভারত ও চীন

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়3 weeks ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল3 weeks ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি4 weeks ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি1 month ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ1 month ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড1 month ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল1 month ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

অর্থনীতি2 months ago

গরুর মাংসের দাম কেজি প্রতি পৌনে ৬ লাখ টাকা!

অপরাধ2 months ago

ডিবিতে যে অভিযোগ দিলেন তিশার বাবা

সর্বাধিক পঠিত