Connect with us

বলিউড

কবে সন্তান আসছে, ইনস্টাগ্রামে জানালেন দীপিকা

Avatar of author

Published

on

বলিউডের পাওয়ার কাপল রণবীর সিং আর দীপিকা পাডুকোনের প্রেমপর্ব শুরু হয়েছিল ২০১২-তে। সেই সময় কাকপক্ষীতেও তাদের ডেটিংয়ের খবর টের পায়নি। রামলীলার সেট থেকেই প্রেমের শুরু। একাধিক সম্পর্ক ভাঙার পর রণবীরের প্রতি প্রথমে আস্থা রাখতে পারেননি দীপিকা। পরে সময়ের সঙ্গে সম্পর্ক গাঢ় হয়েছে। ২০১৫ থেকে দীপবীরের প্রেম নিয়ে চর্চা শুরু হয়। ঠিক ছয় বছর প্রেম করার পর ২০১৮-তে রূপকথার বিয়ে সারেন দীপিকা পাডুকোন ও রণবীর সিং।

দীর্ঘ দিন ধরেই বলিউডে গুঞ্জন চলছিল যে তিনি অন্তঃসত্ত্বা। যদিও সেই সব চর্চায় খুব একটা আমল দেননি দীপিকা। তিনি নিজেও এ নিয়ে মুখ খোলেননি। তবে BAFTA অ্যাওয়ার্ডসের লাল গালিচায় দীপিকা পাডুকোনের উপস্থিতিতে শুরু হয়েছিল মা হওয়ার জল্পনা। পাতলা ফিনফিনে শাড়িতে বেবি বাম্প উঁকি মারছে বলে দাবি করেছিল নেটাপাড়া। সেই সময় অবশ্য মুখে কুলুপ এটে ছিলেন পাওয়ার কাপল রণবীর সিং ও দীপিকা পাডুকোন।

এবার ভালোবাসার মাসের শেষ দিন দারুণ সুখবর দিলেন দীপবীর। ২০২৪- এর দিওয়ালিতে তারকা পরিবারে আসছে নতুন সদস্য। রণবীর-দীপিকার কোলজুড়ে আসছে তাদের প্রথম সন্তান। সোশ্যাল মিডিয়ায় গুড নিউজ দিয়েছেন তারকা দম্পতি। একটু পিছন ফিরে দেখলে দেখা যাবে রণবীর দীপিকার জীবন প্রতি ছয় বছরে আমূল পরিবর্তন ঘটছে।

তিনি অন্তঃসত্ত্বা। সামাজিকমাধ্যমে পোস্ট করে এমনটাই জানালেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এবার নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর ইনস্টাগ্রামে জানালেন দীপিকা। ইনস্টাগ্রাম পোস্টে লেখা, ‘সেপ্টেম্বর ২০২৪’। ফলে স্বাভাবিক ভাবেই জল্পনা শুরু হয়ে গেয়েছে, এই পোস্টের মাধ্যমে দীপিকা সন্তান জন্মের সময়ও উল্লেখ করেছেন। ইনস্টাগ্রাম পোস্টে বাচ্চার জামা, জুতো, টুপির ‘ইমোজি’ও দিয়েছেন দীপিকা।

View this post on Instagram

A post shared by दीपिका पादुकोण (@deepikapadukone)

Advertisement

অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই বলিউড তারকা থেকে তার অনুগামী সামাজিকমাধ্যমে সকলেই শুভেচ্ছা জানিয়েছেন।

প্রিয়াঙ্কা চোপড়া এই খবরে উচ্ছ্বাস প্রকাশ করে লিখেছেন,‘মুবারক’। আরও এক অভিনেতা বিক্রান্ত ম্যাসি আবার লিখেছেন, ‘ও এম জি’! দু’জনকেই অনেক অনেক শুভেচ্ছা। শুভেচ্ছা জানিয়েছেন সোনাক্ষী সিন্‌হা, কৃতি স্যানন, বরুণ ধওয়ান, অনিল কপূর, মাধুরী দীক্ষিত, সোনম কপূর, অভিষেক বচ্চন-সহ আরও অনেকে।

Advertisement

বলিউড

অভিনেত্রীর মৃত্যুর এক সপ্তাহ না পেরোতেই নায়কের ঝুলন্ত দেহ উদ্ধার

Published

on

গেল রবিবার (১২ মে) মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গেছেন তেলেগু অভিনেত্রী পবিত্রা জয়রাম। অন্ধ্রপ্রদেশের মেহবুবা নগরের কাছে একটি ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় তার মৃত্যু হয়। জনপ্রিয় তেলেগু টেলিভিশন ধারাবাহিক ‘ত্রিনয়নী’তে তিলোত্তমার ভূমিকায় অভিনয় করেছিলেন পবিত্রা। অভিনেত্রীর মৃত্যুর ঘটনায় গুরুতর আহত হয় স্বামী অভিনেতা চন্দ্রকান্ত।

দুর্ঘটনার সময় তিনিও গাড়িতে ছিলেন। তবে স্ত্রীর মৃত্যুর পর একেবারে ভেঙে পড়েছিলেন এই অভিনেতা। এবার নিজেও পাড়ি জমালেন পরপারে। শুক্রবার (১৭ মে) তেলেঙ্গনার অলকাপুরে নিজের বাড়ি থেকে উদ্ধার হয় অভিনেতার ঝুলন্ত দেহ।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, প্রাথমিক তদন্তে পবিত্রার স্বামী চন্দ্রকান্ত আত্মহত্যা করেছেন বলে উঠে এসেছে। এই বিষয়ে চন্দ্রকান্তের বাবার বয়ান রেকর্ড করেছেন পুলিশ। তিনি জানিয়েছেন, বেশ কয়েকদিন ধরেই অবসাদে ভুগছিলেন চন্দ্রকান্ত।

স্ত্রী’র মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছিলেন না তিনি। পবিত্রার মৃত্যুর পর সামাজিক যোগাযোগ মাধ্যমে হৃদয় বিদারক একটি পোস্টও শেয়ার করেছিলেন অভিনেতা। পবিত্রার মৃত্যুর পরই ছিল তার জন্মদিন। ওই দিন স্ত্রীর সঙ্গে বেশ কিছু ছবি শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন চন্দ্রকান্ত।

ঐ পোস্টে তিনি লিখেছিলেন, ‘শুধু দুদিন অপেক্ষা করো।’ দুই দিনের অপেক্ষা কথাটার মধ্যেই এমন রহস্য লুকিয়ে থাকবে তা হয়তো কেউ ধারণা করেনি!

Advertisement

মাত্র কয়েকদিনের ব্যবধানে নায়ক-নায়িকার মৃত্যুর খবরে শোকের আবহ তেলুগু টেলিভিশন জগতে। ‘ত্রিনয়নী’ ধারাবাহিকে একসঙ্গেই কাজ করছিলেন পবিত্রা ও চন্দ্রকান্ত। দর্শকমহলে খুব জনপ্রিয় হয়ে উঠেছিল এই জুটি।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

সন্তান আগমনের চার মাস আগেই দীপিকার নতুন নাম দিলেন রণবীর!

Published

on

সেপ্টেম্বরেই নতুন অতিথি আসছে বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং-এর সংসারে। ২৯ ফেব্রুয়ারি প্রথম ভক্ত অনুরাগীদের সঙ্গে সুখবর’টি ভাগ করে নেন তাঁরা। তবে দিপীকার অন্তসস্তা হওয়া নিয়ে নানা মতবাদ আছে। অনেকের ধারণা, ছয় মাসের অন্তঃসত্ত্বা দিপীকা। আবার এক দলের দাবি, সারোগেসির মাধ্যমে সন্তান নিচ্ছেন এই দম্পতি।

এখন পর্যন্ত দীপিকাকে দেখে বোঝার উপায় নেই যে, তিনি মা হতে চলেছেন। তাঁর নির্মেদ, সুঠাম শরীরে মেদের লেশমাত্র নেই। সাধারণত অন্তঃসত্ত্বা থাকাকালীন ওজন বৃদ্ধি পায় মেয়েদের। তবে দীপিকা এক্ষেত্রে ব্যতিক্রম।

সম্প্রতি সন্তানের ‘সোনোগ্রাম’-এর ছবি প্রকাশ্যে এনেছেন তাঁরা। এখনও প্রায় পাঁচ মাস বাকি সন্তান আগমনের। এর মাঝেই দীপিকার নতুন নাম দিলেন বেটার হাফ রণবীর সিং।

বরাবরই দীপিকার সাফল্যে উৎফুল্ল হয়েছেন রণবীর। এককথায় দিপীকা’কে তিনি চোখে হারান। বিয়ের পাঁচ বছরের মাথায় মা হতে চলেছেন অভিনেত্রী। তবে মাতৃত্বকালীন ছুটি না কাটিয়ে চুটিয়ে কাজ করছেন দীপিকা। সম্প্রতি অভিনেত্রীর সাফল্যের মুকুটে জুড়েছে নতুন পালক। ‘গ্লোবাল ডিসরাপ্টর্স, ২০২৪’-এর তালিকায় প্রথম ভারতীয় হিসাবে জায়গা করে নিয়েছেন তিনি।

এই তালিকা মূলত কোনও বিষয়ে পথিকৃৎ স্থানীয়দের নিয়েই তৈরি করা হয়। দীপিকাকে বিনোদন জগতে তাঁর অবদানের জন্য তালিকাভুক্ত করা হয়েছে। স্ত্রীর এই সাফল্য ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন রণবীর। উচ্ছ্বাস প্রকাশ করতে স্ত্রীকে ‘বেবি মাম্মা’ অর্থাৎ ‘বাচ্চার মা’ বলে সম্বোধন করেন। দীপিকাকে নিয়ে প্রকাশিত আর্টিকেলের ছবি তুলে অভিনেতা লেখেন, ‘বাচ্চার মা, আমাদের কাঁপিয়ে দিয়েছে।’

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

ঘনিষ্ট দৃশ্যে অস্বস্তি নিয়ে মুখ খুললেন তামান্না

Published

on

সাম্প্রতিক সময়ে হঠাৎ করেই নিজের চিরচেনা ইমেজ ভেঙে ফেলেছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। ক্যারিয়ারের শুরুর দিকে খুবই রক্ষণশীল ও বুঝেশুনে কাজ করতেন এই অভিনেত্রী। সেসময় অশ্লীল কোনো দৃশ্যে পাওয়া যায়নি তাঁকে। এমন কি পর্দায় চুম্বনের দৃশ্যেও রাজি ছিলেন না তামান্না। অথচ সেই তামান্নারই এখন খোলামেলা দৃশ্যেও কোন আপত্তি নেই!

সম্প্রতি এক সাক্ষাৎকারে পর্দায় ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ঘনিষ্ঠ দৃশ্যে নারীদের চেয়ে পুরষেরাই বেশি অস্বস্তি অনুভব করেন। বিষয়’টিকে আরো খোলাসা করে তামান্না বলেন, ‘পর্দায় আমাদের চেয়ে পুরুষদের বেশি অস্বস্তি হয় ঘনিষ্ঠ দৃশ্য অভিনয় করার সময়। তারা ভাবেন, বেশি ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করলে নারীরা হয়তো খারাপ ভাববেন। অবশ্য নারীদের যাতে অস্বস্তি না হয়, সেই দিকটা দেখার দায়িত্বও তাঁদের উপর থাকে।’

‘লাস্ট স্টোরিজ টু’তে অভিনেতা বিজয়ের সঙ্গে তামান্নার ঘনিষ্টদৃশ্য বেশ সাড়া ফেলেছিল। ঐ সিনেমার সেটেই সম্পর্কে জড়ান দু’জনে। বর্তমানে চুটিয়ে প্রেম করছেন তামান্না ও বিজয়।

সম্প্রতি মুক্তি পেয়েছে তামান্না অভিনীত ‘আরানমানাই ফোর’। সিনেমাটি বক্স অফিসে ভাল ব্যবসা করছে। এখন পর্যন্ত ৪৭.৯০ কোটি টাকা আয় করে নিয়েছে।

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত