Connect with us

টুকিটাকি

‘আমি আমার স্ত্রীকে খুন করেছি, পুলিশকে খবর দাও’

Avatar of author

Published

on

নিজের স্ত্রীকে খুন করে ঘরের মধ্যেই চার দিন ফেলে রেখেছিলেন এক ব্যক্তি। কিন্তু বন্ধ ফ্ল্যাট থেকে দুর্গন্ধ বের হতেই শোরগোল পড়ে যায় প্রতিবেশীদের মধ্যে। তখন ওই ব্যক্তি নিজেই ফ্ল্যাট থেকে বেরিয়ে প্রতিবেশীদের জানান, তার স্ত্রীকে তিনি খুন করেছেন। পুলিশকে ফোন করে জানাতেও বলেন প্রতিবেশীদের। পুলিশ এসে তদন্তে নেমে মৃতার স্বামীর সঙ্গে কথা বলে সন্দেহ হয়। জেরার মুখে স্ত্রীকে খুন করার কথা স্বীকার করে নেন ওই ব্যক্তি।

ঘটনাটি ঘটেছে ভারতের গাজিয়াবাদের একটি আবাসনে। পুলিশ সূত্রে খবর, ভরত সিংহ নামে এক ব্যক্তি তার স্ত্রী সুনীতার সঙ্গে ওই আবাসনের এক ফ্ল্যাটে ভাড়া থাকতেন। শনিবার বন্ধ ফ্ল্যাট থেকে সুনীতার (৫১) দেহ উদ্ধার করে পুলিশ।

গাজিয়াবাদের উচ্চপদস্থ পুলিশ অফিসার নরেশ কুমার বলেন, প্রতিবেশীরা আমাদের জানিয়েছিলেন যে ভরত তার স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করেছেন। সেই খবর পেয়ে আমরা তাদের বাড়ি গিয়ে মৃতদেহ দেখতে পাই। খুনের ঘটনাটি অন্তত দিন চারেক আগে ঘটেছে। আমরা অভিযুক্তকে গ্রেফতার করেছি।

কেন ভরত তাঁ স্ত্রীকে খুন করলেন তা-ও পুলিশের জেরায় স্বীকার করেছেন বলে খবর। পুলিশ সূত্রে জানা গেছে, পারিবারিক বিষয় নিয়ে ভরতের সঙ্গে ঝামেলা শুরু হয় সুনীতার। সেই ঝামেলা সপ্তমে চড়ে। ঝামেলার মাঝেই স্ত্রীকে হত্যা করেন ভরত। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

এক প্রতিবেশী সংবাদমাধ্যমে বলেন, যত ক্ষণ না ভরত চিৎকার করে আমাদের জানান তত ক্ষণ আমরা খুনের ঘটনা সম্পর্কে অবগত ছিলাম না। পুলিশ এসে দেহ উদ্ধার করে। খুনের পর অন্তত চার-পাঁচ দিন দেহ বাড়িতে পড়ে ছিল।

Advertisement

আর এক প্রতিবেশী বলেন, ‘ভরত ফ্ল্যাটের বাইরে এসে চিৎকার করে বলতে থাকে ‘আমি আমার স্ত্রীকে খুন করেছি, পুলিশকে খবর দাও, আমাকে গ্রেপ্তার করো। আমরা তা শুনে পুলিশকে খবর দিই।’

Advertisement

টুকিটাকি

স্ত্রীর চোখের সামনেই ১ বছর ধরে তরুণীকে ধর্ষণ

Avatar of author

Published

on

স্ত্রীর চোখের সামনেই তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। তিনি ওই তরুণীকে ধর্ম পরিবর্তন করার জন্যও চাপ দিচ্ছিলেন বলে অভিযোগ। তরুণীর অভিযোগের ভিত্তিতে দম্পতি-সহ সাত জনের বিরুদ্ধে এফআইআর করেছে পুলিশ। তাদের খোঁজ চলছে।

ঘটনাটি ভারতের কর্নাটকের বেলগাম জেলার সৌদত্তী এলাকার। অভিযোগকারী তরুণী পুলিশকে জানিয়েছেন, তিনি বিবাহিত হওয়া সত্ত্বেও অভিযুক্ত যুবক এবং তার স্ত্রী মিলে তাকে নিজেদের বাড়িতে নিয়ে যান। সেখানেই যুবক তাকে ধর্ষণ করেন। ধর্ষণে মদত ছিল যুবকের স্ত্রীরও। তরুণী জানিয়েছেন, তার গোপন ছবি তুলে নিয়েছিলেন যুবক। সেগুলি দেখিয়ে তাকে ভয় দেখানো হয়।

তরুণী পুলিশকে জানিয়েছেন, গোপন ছবি ফাঁস করে দেওয়ার হুমকিও দিতেন ওই দম্পতি। এমনকি, গেলো বছর যুবক তাকে ধর্ষণ করেছিলেন বলেও দাবি করেছেন তরুণী।

তরুণীর অভিযোগের ভিত্তিতে পুলিশ দম্পতিসহ মোট সাত জনের বিরুদ্ধে এফআইআর করেছে। তাঁদের খোঁজ চলছে। অভিযুক্তদের বিরুদ্ধে ধর্ষণ, অপহরণ ছাড়াও ধর্মীয় স্বাধীনতা আইনে মামলা রুজু করা হয়েছে।

পুরো পরতিবেদনটি পড়ুন

টুকিটাকি

একমাস ধরে তরুণীকে ধর্ষণ, বুলডোজারে গুঁড়িয়ে দিলো অভিযুক্তের বাড়ি

Avatar of author

Published

on

এক মাস ধরে এক তরুণীকে লাগাতার ধর্ষণ ও নিপীড়নে অভিযুক্ত এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এবার বুলডোজারে গুঁড়িয়ে দেয়া হল তার বাড়ি। জানা গেছে, অভিযুক্তর বাড়িটির নির্মাণ বেআইনি। ঘটনাটি ভারতের মধ্যপ্রদেশের গুণায়।

এ জন্য মধ্যপ্রদেশ সরকার সেটি ভেঙে ফেলার সিদ্ধান্ত নেয়। অভিযুক্তর নাম অয়ন পাঠান।

জানা গেছে, পেশায় শ্রমিক অয়নের সঙ্গে প্রেম ছিল নির্যাতিতার। কিন্তু আসলে অভিযুক্তর চোখ ছিল ২৩ বছরের ওই তরুণীর বাড়ির দিকে। সম্পত্তির মালিক ছিলেন তার মা। কিন্তু অয়ন মহিলাকে তাড়া দিতে থাকে বাড়িটি তার নামে করে দেয়ার জন্য। তিনি রাজি না হওয়ায় তরুণীকে ঘরে বন্দি রেখে অত্যাচার চালায় অভিযুক্ত।

তদন্তকারী পুলিশকর্তা দিলীপ রাজোরিয়া বলেন, অভিযুক্ত অয়ন নির্যাতিতার ক্ষতস্থানে লঙ্কার গুঁড়ো-সহ মুখে আঠা ঢেলেছে, যাতে ওই তরুণী কোনওভাবে চিৎকার না করতে পারেন। তরুণীর মা বাড়িতে না থাকাকালীন এই ঘটনা ঘটেছে।

ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (ধর্ষণ), ২৯৪ (অশ্লীল ভাষা প্রয়োগ), ৩২৩ (ইচ্ছা করে আঘাত করা)-সহ একাধিক ধারায় মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

টুকিটাকি

দুই সন্তানের মরদেহ বিছানায়, রেল লাইনে বাবার

Avatar of author

Published

on

মরদেহ উদ্ধার

দুই সন্তানকে গলা টিপে হত্যা করার অভিযোগ বাবার বিরুদ্ধে। যুবক তার স্ত্রীকেও আঘাত করেন বলে অভিযোগ। পরে অভিযুক্ত যুবকের দেহ উদ্ধার করা হয়েছে রেললাইনের ধার থেকে। তার স্ত্রী গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

ঘটনাটি ভারতের পূর্ব দিল্লির শশী গার্ডেন এলাকার। দিল্লি পুলিশ জানিয়েছে, শনিবার ওই এলাকা থেকে দুপুরে তাদের কাছে একটি ফোন যায়। সেখান থেকে পুলিশ জানতে পারে, এলাকার একটি বাড়ি শুক্রবার থেকে বন্ধ। ভেতর থেকে কারও সাড়া মিলছে না। এর পরেই পুলিশ ঘটনাস্থলে যায় এবং দরজা ভেঙে দুটি মৃতদেহ উদ্ধার করে। ৯ বছরের বালিকা এবং ১৫ বছরের কিশোরের দেহ বিছানার উপরে পড়ে ছিল।

পুলিশ জানায়, ওই বাড়িরই অন্য একটি ঘরে অচৈতন্য অবস্থায় পড়ে ছিলেন দুই শিশুর মা। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে পুলিশ। মহিলার দেহে একাধিক আঘাতের চিহ্ন ছিল।

প্রাথমিক ভাবে মনে করা হচ্ছিল, মহিলার স্বামীই তাকে আঘাত করেছেন এবং দুই সন্তানকে গলা টিপে হত্যা করে পালিয়ে গেছেন। তদন্তে নেমে তার সন্ধান শুরু করে পুলিশ। দেখা যায়, নিকটবর্তী একটি রেললাইনের ধারে পড়ে আছে অভিযুক্তের দেহ।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম শ্যামজি। তার বিরুদ্ধে খুনের মামলা রুজু করা হয়েছে। কেন তিনি সন্তানদের খুন করলেন এবং স্ত্রীকে আঘাত করলেন, তা খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্তের স্ত্রী কিছুটা সুস্থ হলে তার বয়ান রেকর্ড করবে পুলিশ।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

খারকিভে রকেট হামলা খারকিভে রকেট হামলা
বাংলাদেশ3 mins ago

আবারও ইসরাইলের তাণ্ডব

গাজার উত্তরাঞ্চলে আবারও হামলা চালিয়েছে ইসরাইলি বাহিনী। এসব এলাকা থেকে বেশ কিছুদিন আগে বেশির ভাগ স্থলসেনা প্রত্যাহার করে নিয়েছিলো ইসরাইল।...

নির্বাচন-কমিশন নির্বাচন-কমিশন
জাতীয়33 mins ago

চতুর্থ ধাপে উপজেলা নির্বাচনের ভোট ৫ জুন

ষষ্ঠ উপজেলা পরিষদের চতুর্থ ও শেষ ধাপের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)।  তফসিল অনুযায়ী এ ধাপে ৫৫ উপজেলায় আগামী...

জাতীয়1 hour ago

উপজেলা নির্বাচনে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এদের মধ্যে সাতজন চেয়ারম্যান, ৯ জন ভাইস চেয়ারম্যান ও...

অপরাধ2 hours ago

আলী আকবর খানকে জিজ্ঞাসাবাদ শেষে যা বললেন ডিবি হারুন

সার্টিফিকেট বাণিজ্যে বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ডের সদ্য সাবেক চেয়ারম্যান আলী আকবর খানকে বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তিনি কোনো প্রশ্নের সদুত্তর...

জাতীয়3 hours ago

ঢাকা ছাড়লেন কাতারের আমির

কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানি দুই দিনের সফর শেষে ঢাকা ছাড়লেন৷ মঙ্গলবার (২৩ এপ্রিল) বঙ্গভবনে রাষ্ট্রপতি মো....

হাইকোর্ট হাইকোর্ট
আইন-বিচার4 hours ago

ইউপি চেয়ারম্যানরা পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা পদত্যাগ না করেই উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করতে পারবেন বলে আদেশ দিয়েছেন হাইকোর্ট। মঙ্গলবার (২৩ এপ্রিল) এ...

জাতীয়5 hours ago

বান্দরবানের তিন উপজেলার ভোট স্থগিত: ইসি সচিব

বর্তমানে বান্দরবানের থানচি, রোমা ও রোয়াংছড়ি উপজেলায় আইনশৃঙ্খলা বাহিনী দায়িত্ব পালন করছে। এই জন্য এ তিন উপজেলার নির্বাচন স্থগিত। জানিয়েছেন...

জিজ্ঞাসাবাদের-জন্য-ডিবি-কার্যালয়ে-কারিগরি-বোর্ডের-সাবেক-চেয়ারম্যান জিজ্ঞাসাবাদের-জন্য-ডিবি-কার্যালয়ে-কারিগরি-বোর্ডের-সাবেক-চেয়ারম্যান
জাতীয়6 hours ago

ডিবি কার্যালয়ে কারিগরি বোর্ডের সাবেক চেয়ারম্যান

কারিগরি শিক্ষা বোর্ডের সনদ জালিয়াতির ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে ডাকা হয়েছে বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ডের সদ্য সাবেক...

গ্যাসের-চুলা গ্যাসের-চুলা
জনদুর্ভোগ7 hours ago

বুধবার ১২ ঘণ্টা গ্যাস বন্ধ থাকবে যেসব এলাকায়

গ্যাস পাইপলাইনের জরুরি মেরামত কাজের জন্য বুধবার (২৪ এপ্রিল) সাভারের বিভিন্ন এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। মঙ্গলবার (২৩ এপ্রিল) এক...

জাতীয়7 hours ago

প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করলেন কাতারের আমির, চুক্তি-সমঝোতা সই

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ঢাকায় সফররত কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানির উপস্থিতিতে দুই দেশের মধ্যে ৫টি চুক্তি...

Advertisement
ব্যারিস্টার-সুমন
আইন-বিচার2 days ago

বেনজীরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়4 weeks ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল4 weeks ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি1 month ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি1 month ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ1 month ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড1 month ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

অর্থনীতি2 months ago

গরুর মাংসের দাম কেজি প্রতি পৌনে ৬ লাখ টাকা!

সর্বাধিক পঠিত