Connect with us

বলিউড

ডিভোর্সের কথা স্বীকার ইমরানের, নতুন প্রেমের ঘোষণা

Avatar of author

Published

on

অবন্তিকা মালিক, ইমরান খান ও লেখা ওয়াশিংটন (বাঁ দিক থেকে)। সংগৃহীত ছবি

বেশ কয়েক বছর ধরেই বলিউড পাড়ায় অভিনেতা ইমরান খান ও অবন্তিকা মালিকের বিবাহবিচ্ছেদ নিয়ে জোর গুঞ্জন চলছে।  ২০১৯ সালে স্ত্রী অবন্তিকা মালিকের সঙ্গে দীর্ঘ ৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানছেন ইমরান খান-গুঞ্জন উঠলেও ওইসময় অবন্তিকার মা বন্দনা মালিক ওই তা নাকচ করে গণমাধ্যমকে জানিয়েছিলেন, এ জুটির বিবাহবিচ্ছেদ হচ্ছে না। তবে বরাবরের মতো মুখ বন্ধ রেখেছিলেন অবন্তিকা ও ইমরান খান।

তবে ইমরান খান আর নীরব থাকতে পারলেন না।  ভোগ ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে এবারই প্রথম বিবাহবিচ্ছেদ ও নতুন প্রেম নিয়ে খোলামেলা কথা বলেছেন তিনি। বলিউড সুপারস্টার আমির খানের ভাগ্নে ইমরান সাক্ষাৎকারে বলেন, ‘গুঞ্জন রয়েছে, লেখা ওয়াশিংটনের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছি— এটি সত্য। আমার (ইমরান-অবন্তিকা) বিবাহবিচ্ছেদ হয়েছে, ২০১৯ সালের ফেব্রুয়ারিতে আলাদা হয়েছি।’

অভিনেত্রী ও ফ্যাশন ডিজাইনার লেখা ওয়াশিংটনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন বলে গত বছরই বলিপাড়ায় গুঞ্জন চাউর হয়। তাদের একটি ভিডিওকে কেন্দ্র করে এ গুঞ্জন শুরু হয়। শুধু তাই নয়, লেখার কারণে ইমরানের সংসার ভেঙেছে বলেও শোনা যায়।

এ বিষয়ে ক্ষুব্ধ ইমরান খান বলেন, ‘আমার প্রেমিকা লেখা আমার এবং অবন্তিকার সংসার ভাঙেনি। ফলে তাঁকে ‘ঘরভাঙানি’ বলা বন্ধ করুন। ২০২০ সালে লকডাউনের সময় থেকে আমরা একে-অপরের বন্ধু হয়ে উঠি। তারপর আমাদের প্রেম হয়। অবন্তিকার সঙ্গে বিয়ে ভাঙার অনেক পরে লেখা আমার জীবনে এসেছেন। ফলে তাঁকে আমার এবং অবন্তিকার বিয়ে ভাঙার জন্য একেবারেই দায়ী করবেন না আপনারা।’

একটু ব্যাখ্যা করে ইমরান খান বলেন, ‘লকডাউনের সময়ে লেখার সঙ্গে আমার ঘনিষ্ঠতা তৈরি হয়। অবন্তিকার সঙ্গে বিচ্ছেদের দেড় বছর পর আমাদের (ইমরান-লেখা) মাঝে সম্পর্ক তৈরি হয়।’

Advertisement

প্রসঙ্গত, দীর্ঘ ৮ বছরের প্রেমের ইনিংস শেষে ২০১১ সালের ১০ জানুয়ারি অবন্তিকাকে বিয়ে করেন ইমরান খান। ২০১৪ সালে তাদের মেয়ে ইমারার জন্ম হয়। ২০০৮ সালে ‘জানে তু ইয়া জানে না’ সিনেমার মাধ্যমে তার বলিউডে অভিষেক হয়। এরপর একাধিক বক্স অফিস সফল সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন তিনি।

ওই সময় তাঁর কাছে সব ছিল। জনপ্রিয়তা, খ্যাতি, পয়সা সব। তবে ধীরে ধীরে সেই খ্যাতির আলো কমতে থাকে। কাজও পেতে অসুবিধা হয় ইমরানের। সংসারের অর্থের অভাব দেখা দিতে থাকে। অবন্তিকার সঙ্গে তৈরি হয় তাঁর দূরত্ব। একটা সময় পর অবন্তিকা ইমরানের সংসার ছেড়ে বেরিয়ে যান। তাঁদের এক কন্যাসন্তান হয়। অবন্তিকা সেই কন্যা সন্তানকে নিয়েই ইমরানের সংসার ছেড়েছিলেন।

ইমরানের অভিনীত অভিনীত সর্বশেষ চলচ্চিত্র কাট্টি বাট্টি’মুক্তি পায় ২০১৫ সালে।   নিখিল আদভানি পরিচালিত সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করেন কঙ্গনা রাণৌত।  তবে বক্স অফিসে খুব একটা সুবিধা করতে পারেনি এটি।

Advertisement

বলিউড

বিয়ে করছেন সোনাক্ষী! পাত্র কে?

Published

on

লিউডে খুব একটা ছবি পান না। তবে সোনাক্ষী সিনহা যখনই সুযোগ পান, তখনই দেখিয়ে দেন, তিনি জাত অভিনেত্রী। এই যেমন, বনশালির ‘হীরামাণ্ডি’ ছবিতে দুরন্ত অভিনয় করে রীতিমতো নজর কেড়ে নিয়েছেন তিনি। ‘হীরামাণ্ডি’ ছবি নিয়ে নানা সমালোচনা হলেও, সোনাক্ষীর অভিনয় এবং নাচের প্রশংসায় পঞ্চমুখ দর্শকমহলের একাংশ। তবে এখন খবর, সোনাক্ষীর বিয়ে নিয়ে।

বেশ কিছু দিন ধরেই বলিউডে জোর জল্পনা তার প্রেম নিয়ে। এবার আরও এক ধাপ এগিয়ে তার বিয়ের খবরে জল্পনার ঝড় উঠেছে বি-টাউনে। সম্প্রতি ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’-য় এসে নিজের বিয়ের কথা স্বীকার করে নিয়ে কী জানালেন শত্রুঘ্ন-কন্যা?

সোনাক্ষী আর অভিনেতা জাহির ইকবালের বন্ধুত্বের কথা সকলের জানা। সেই ঝলক নেটমাধ্যমে মাঝেমাঝেই দেখতে পান নায়িকার অনুরাগীরা। সোনাক্ষীর জন্মদিনে এক মজাদার ছবিও সকলের সঙ্গে ভাগ করে নেন জাহির। দু’জনেই যে একে অপরের সঙ্গ ভালোবাসেন, সেই পূর্বাভাস আগেই দিয়েছেন। অবশ্য নিজেদের প্রেমের বিষয়ে এখনও মুখ খোলেননি দু’জনের কেউই। তবে গেলো বছর ক্যামেরার সামনে তারা প্রথম এক ফ্রেমে ধরা দেন সালমান খানের বোন অর্পিতা খানের ইদের পার্টিতে। তাহলে কী জাহির ইকবালকেই বিয়ে করছেন সোনাক্ষী?

পার্টির একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে সোনাক্ষীকে ‘বৌদি’ বলে উল্লেখও করেন অর্পিতা।

এই মুহূর্তে তার সমসাময়িক প্রায় সব অভিনেত্রীই বিবাহিত। যেমন— আলিয়া, ক্যাটরিনা কাইফ, পরিণীতি চোপড়া। কপিল শর্মার শো-য় অতিথি হয়ে আসতেই সঞ্চালক সে কথাই মনে করিয়ে দেন সোনাক্ষীকে। তখনও সোনাক্ষী বলেন, ‘‘কাটা ঘায়ে নুনের ছিটে দিচ্ছ?’’ পাশপাশি, কপিলের শো-তেই সোনাক্ষী সাফ বলেন, ‘আমি ভীষণ ভাবে বিয়ে করতে চাই।’ তবে পাত্রটি কে, সেটা ঊহ্যই রাখেন অভিনেত্রী।

Advertisement

জেএইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

সোনার নকশা করা শাড়ি পরে বিয়ে, যা বললেন জাহ্নবী

Published

on

জাহ্নবী কাপূর

আর নয় লুকোচরি। তবে কি এবার প্রেমের স্বীকারোক্তির পর বিয়ে করতে চলেছেন শ্রীদেবী কণ্যা জাহ্নবী কাপূর?

নতুন বছরের প্রথম থেকেই খুল্লামখুল্লা প্রেম করছেন জাহ্নবী কপূর। দিন কয়েক আগে শিখর পাহাড়িয়ার সঙ্গে মেয়ের প্রেমের সম্পর্কে সিলমোহর দিয়েছেন বাবা বনি কাপূর। ২০২২ সালের মাঝামাঝি থেকেই একসঙ্গে দেখা যাচ্ছে জাহ্নবী-শিখরকে। বিভিন্ন তারকার বাড়িতে নিমন্ত্রণ রক্ষা করতে যাওয়া থেকে শুরু করে একান্ত যাপনে মালদ্বীপ সফর কিংবা তিরুপতি দর্শন— সব সময় জাহ্নবীর সঙ্গেই রয়েছেন শিখর। ‘ময়দান’ ছবির প্রিমিয়ারে অভিনেত্রী প্রেমিকের নামাঙ্কিত হার গলায় পরে আলোকচিত্রীদের সামনে এসে দাঁড়ান। তারপর একটি অনুষ্ঠানে ফের ‘শিখু’ লেখা হার পরে দেখা যায় জাহ্নবীকে।

‘কফি উইথ করণ’-র শোয়ে এসেই মুখ ফস্কে নিজেই জানিয়েছিলেন, প্রেমিক শিখর পাহাড়িয়াকে আদর করে ‘শিখু’ নামে ডাকেন তিনি। তবে এবার প্রেমপর্বের পাট চুকিয়ে বিয়ে করতে চলেছেন জাহ্নবী! বিয়ে হবে তিরুপতির মন্দিরে।

বরাবরই পুজো পাঠ করতে ভালবাসেন অভিনেত্রী। প্রায় প্রত্যেকটি উৎসবে তাকে অংশ নিতে দেখা যায়। প্রতি বছর জন্মদিনে সিড়ি ভেঙে উঠে তিরুপতি গিয়ে পুজো দেন।

দিন কয়েক আগে ‘কফি উইথ করণ’-এ এসে জাহ্নবীকে নিয়ে সারা একটি মন্তব্য করে বসেন। করণ জিজ্ঞেস করেন, নতুন প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে কে স্বামীর জন্য ব্রত, পুজোপাঠ করবেন? জবাবে সারা বলেন, ‘‘আমার মনে হয়, জাহ্নবী নিজের বরকে নিয়ে মন্দিরে যাবে ও পুজোপাঠ করবে।’’ সারার এই মন্তব্য নানা রকম জল্পনা উস্কে দিয়েছিল সেই সময়। তবে এবার শোনা যাচ্ছে শ্রীদেবীর জন্মভূমিতে গিয়ে সোনার নকশা করা শাড়িতে সেজে বিয়ে করতে চলেছেন অভিনেত্রী। এই খবর ছড়িয়ে পড়তে একটি সমাজমাধ্যমের পাতায় গিয়ে জাহ্নবী লেখেন, ‘‘যা খুশি তাই বললেই হল।’’

Advertisement

আপাতত বিয়ের পরিকল্পনা নেই বলেই জানিয়ে দিলেন অভিনেত্রী। সামনেই মুক্তি পেতে চলেছে জাহ্নবীর ছবি ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’। আপাতত সেই নিয়ে ব্যস্ত তিনি।

 

এসি//

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

বিচ্ছেদের পরেও মুখোমুখি কারিনা-শাহিদ!

Published

on

শাহীদ,-কারিনা

বলিউডে একসময় তারা যেমন ছিলেন জনপ্রিয় যুগল, তেমনি ছিলেন আলোচনা সমালোচনার কেন্দ্রবিন্দু। বলছিলাম কারিনা কাপুর ও শহিদ কাপুরের কথা। বর্তমানে তারা আলাদাভাবে সুখেই সংসার করছেন। কিন্তু সম্পর্ক ভেঙে গেলেও শুটিং চালিয়ে যান তারা! কিন্তু একসময়ে কারিনা-শহিদের বিচ্ছেদ নিয়ে কম আলোচনা হয়নি।

শোনা যায়, ‘জব উই মেট’ ছবির শুটিংয়ের সময়েই কারিনা-শহিদের সম্পর্কে চিড় ধরে। এ ঘটনা নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে কথা বললেন পরিচালক ইমতিয়াজ আলি।

‘জব উই মেট’ মুক্তি পায় ২০০৭ সালে। পর্দায় শহিদ ও কারিনার রসায়নেও মুগ্ধ হয়েছিলেন অনুরাগীরা। কিন্তু পর্দার পেছনের চিত্রটি ছিল তখন একদম ভিন্ন। সেই সময়েই সম্পর্কে ভাঙন ধরে তাদের। কিন্তু তার চিহ্নমাত্র প্রকাশ পায়নি শহিদ-কারিনার অভিনয়ে। নিজেদের সমস্যা কখনো ছবির সেটেও নিয়ে আসেননি তারা। ইমতিয়াজ দুজনেরই পেশাদার আচরণের প্রশংসা করেছেন।

কারিনা,-শাহীদ

বেশ কয়েক বছর সম্পর্কে ছিলেন শহিদ ও কারিনা। ২০০৬-এ রাস্তা আলাদা হয়ে যায় তাদের। বিচ্ছেদ হওয়ার পরের দুদিন মুখোমুখি হয়েছিলেন এই জুটি।

ইমতিয়াজ বলেন, ‘ছবির শুটিং শেষ হওয়ার সময়ে ওরা সম্পর্কে ইতি টানে। পুরো ছবিটার শুটিং প্রায় হয়ে গিয়েছিল। ওদের বিচ্ছেদের পরেও দুদিন বাকি ছিল শুটিংয়ের। আমাদের কাজটা শেষ করতেই হতো। কিন্তু ওরা সম্পূর্ণ পেশাদার ছিল। ওদের ব্যক্তিগত জীবনে কী চলছে, তার বিন্দুমাত্র প্রভাব পড়েনি ছবিতে।’

Advertisement

ইমতিয়াজ় আরও বলেন, ‘জব উই মেট’-এ ‘গীত‘ ও ‘আদিত্য’ চরিত্রে তার প্রথম পছন্দ ছিল ববি দেওল ও প্রীতি জ়িনতা। কিন্তু ববি অন্য কাজে ব্যস্ত থাকায়, তা আর হয়নি। তখন শীর্ষ দুই চরিত্রের জন্য ইমতিয়াজ বেছে নেন শহিদ ও কারিনাকে। সেই সময়ে তাদের মধ্যে সম্পর্কের সমীকরণ মোটেও ভালো ছিল না। কিন্তু তার কোনো প্রভাব পড়েনি ছবিতে।

উল্লেখ্য, ২০১২ সালে সাইফ আলি খানের সঙ্গে গাঁটছড়া বাঁধেন কারিনা কাপুর। অন্যদিকে ২০১৫ সালে মীরা রাজপুতকে বিয়ে করেন শহিদ কাপুর।

 

এসি//

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত