Connect with us

বিনোদন

স্বামীর সঙ্গে মাহির আনুষ্ঠানিক বিচ্ছেদ

Avatar of author

Published

on

বিচ্ছেদ

স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলে মাহিয়া মাহি গেলো মাসে সামাজিক মাধ্যমে নিজেই জানিয়েছিলেম। এবার নায়িকা জানালেন, স্বামীর সঙ্গে কাগজ-কলমে বিচ্ছেদ হয়েছে তার।

সম্প্রতি সংবাদমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে মাহি জানান এ কথা। তিনি বলেন, ‘আমরা দু’জনেই চেষ্টা করেছি। যখন দেখেছি চেষ্টা করেও লাভ হচ্ছে না, তখন আসলে চেষ্টাটা ছেড়ে দিয়েছি। একসঙ্গে থেকে তিক্ত হওয়ার চেয়ে বন্ধুত্বটা থাকা ভালো। যেহেতু ও ফারিশের বাবা এবং এখনো ওর সঙ্গে আমার কথা হয় নিয়মিত, যোগাযোগ আছে। ফারিশকে নিয়ে কথা হয়, ফারিশের কী প্রয়োজন এবং ও খুব যত্নবান একজন মানুষ। ওর সঙ্গে আমার সম্পর্ক নেই, কিন্তু ও ফারিশের ব্যাপারে এতটা কেয়ারিং, আমার মনে হয় পৃথিবীতে এমন বাবা পাওয়াটা খুব টাফ।’

এর আগে নিজের ফেসবুক থেকে দেয়া এক ভিডিওবার্তায় মাহি বলেছিলেন, ‘আমরা দু’জন মিলেই এমন সিদ্ধান্ত নিয়েছি। আমাদের মধ্যে কিছু বিষয় নিয়ে সমস্যা রয়েছে। তবে রাকিব খুব ভালো মানুষ। তাকে আমি সম্মান করি। অনেক কেয়ারিং সে। খুব দ্রুতই আমরা আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদে যাচ্ছি। কবে আর কীভাবে হবে সেটাও দুজন মিলেই ঠিক করব।’

এরপর তিনি বলেছিলেন, ‘আপনারা আমার ছেলে ফারিশের জন্য দোয়া করবেন। যেন ওকে ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে পারি।’

২০১৬ সালে মাহি বিয়ে করেছিলেন সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে। তার সঙ্গে ঘর ভাঙলে ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর রকিব সরকারকে বিয়ে করেন। আড়াই বছর না যেতে তার সঙ্গেও মাহি নিলেন বিচ্ছেদের সিদ্ধান্ত।

Advertisement
Advertisement

বলিউড

সন্তান জন্মের ১০ দিন পর জানা গেল মা হয়েছেন ইয়ামি গৌতম

Published

on

এই প্রজন্মের জনপ্রিয় বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম সম্প্রতি মা হয়েছেন। ইয়ামি ও পরিচালক আদিত্য ধর দম্পতির এটি প্রথম সন্তান। গেল ১০ মে মুম্বাইয়ের সুরিয়া হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী।

সোমবার (২০ মে) আদিত্য ধর এক ইনস্টাগ্রাম পোস্টে পুত্র সন্তান আগমনের খবরটি জানান। ছেলের নাম রেখেছেন বেদাবিদ। একই সঙ্গে আদিত্য হাসপাতাল কর্তৃপক্ষ ও চিকিৎসকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এরপরই তিনি লেখেন, ‘বাবা-মা হিসেবে নতুন এ যাত্রায় আমরা আমাদের ছেলের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি। আমাদের আশা ও বিশ্বাস, পরিবারের পাশাপাশি ও এই সুন্দর দেশেরও গর্ব হয়ে উঠবে।’

ইয়ামি ও আদিত্য দম্পত্তির ভক্ত অনুরাগীদের পাশাপাশি তারকারাও নবজাতককে শুভকামনা জানাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

‘উড়ি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ সিনেমার সেটে ইয়ামির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান নির্মাতা আদিত্য। তবে বিয়ের আগে একসঙ্গে জনসম্মুখে হাজির হননি তারা। ২০২১ সালের ৪ জুন গোপনে বিয়ে করেন এই দম্পতি।

Advertisement

এদিকে, এক দশকের বেশি সময় ধরে বলিউডে কাজ করছেন ইয়ামি গৌতম। এই অভিনেত্রীর ক্যারিয়ারের উল্লেখযোগ্য সিনেমাগুলোর মধ্যে ‘বাদলাপুর’, ‘কাবিল’, ‘সরকার থি’ অন্যতম।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

নিপুণের করা রিটে ডিপজলের ওপর হাইকোর্টের নিষেধাজ্ঞা

Published

on

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে মনোয়ার হোসেন ডিপজলের দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা দিয়েছেন হাইকোর্ট। নিপুন আক্তারের রিটে প্রাথমিক শুনানির পর বিচারপতি নাইমা হায়দার ও বিচারপতি কাজী জিনাত হকের হাইকোর্ট বেঞ্চ সোমবার (২০ মে) রুলসহ এই আদেশ দেন।

একই সঙ্গে নির্বাচনে অনিয়ম-কারচুপির অভিযোগ অনুসন্ধান করতে সমাজসেবা অধিদফতরের স্বেচ্ছাসেবী সমাজকল্যাণ সংস্থাসমূহ (নিবন্ধন ও নিয়ন্ত্রণ) কর্তৃপক্ষকে নির্দেশ দেওয়া হয়েছে।

আদালতে নিপুণের পক্ষে শুনানি করেন সিনিয়র আইনজীবী শাহ মনজুরুল হক। এ সময় তিনি বলেন, ‘সভাপতি-সাধারণ সম্পাদক পদের প্রার্থীদের নিয়ে অভিযোগ ছিল। বিশেষ করে, সাধারণ সম্পাদক পদে যাকে বিজয়ী ঘোষণা করা হয়েছে, মনোয়ার হোসেন ডিপজল ভোটারদের বিভিন্নভাবে প্রভাবিত করেছেন, টাকা-পয়সা দিয়েছেন এবং নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করেছেন। তাই আদালত সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা দিয়েছেন। আদালত বলেছেন, কর্তৃপক্ষ যেন তাঁকে এই পদে দায়িত্ব পালন থেকে বিরত রাখে।’

এ আইনজীবীর ভাষ্য, মনোয়ার হোসেন ডিপজলের বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ এনে নির্বাচন বোর্ডের কাছে লিখিত অভিযোগ দিয়েছিলেন নিপুন আক্তার। অভিযোগের প্রেক্ষিতে ডিপজলকে চিঠিও দিয়েছিল নির্বাচন বোর্ড। কিন্তু এরপর আর কোনো পদক্ষেপ নেওয়া হয়নি।

এ অবস্থায় নির্বাচন হয় এবং নির্বাচনেও তারা কারচুপি করে। এসব অভিযোগ উল্লেখ করে নিপুন আক্তার সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট দপ্তরে আরেকটি আবেদন করেছিলেন, অভিযোগগুলো খতিয়ে দেখতে। কিন্তু সংশ্লিষ্ট দপ্তর থেকে কোনো পদক্ষেপ না নেয়ায় নিপুণ হাইকোর্টে রিট দায়ের করেন।

Advertisement

গেল ১৯ এপ্রিল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪–২৬ মেয়াদের নির্বাচনে মাত্র ১৬ ভোটের ব্যবধানে সাধারণ সম্পাদক পদে ডিপজলের কাছে হেরে যান নিপুণ । ফলাফল ঘোষণার পর ডিপজল ও মিশাকে ফুলের মালা পরিয়ে অভিনন্দন জানালেও পরবর্তীতে অনিয়মের অভিযোগ তুলে ফলাফল বাতিল এবং পুনরায় নির্বাচন অনুষ্ঠানের নির্দেশনা চেয়ে গেল ১৪ মে রিট করেন নিপুণ।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

বলিউড জগৎ মিথ্যা, ভোটে জিতলে অভিনয় ছাড়ার ঘোষণা কঙ্গনার

Published

on

ঠোঁটকাটা অভিনেত্রী হিসেবে বলিউডে কঙ্গনা রানাওয়াতের বেশ নামডাক রয়েছে। এবার নিজের শহর মান্ডি থেকে লোকসভা নির্বাচনে লড়ছেন তিনি। ভারতের ক্ষমতাসীন দল বিজেপি থেকে নির্বাচনের টিকিট দেওয়া হয়েছে অভিনেত্রীকে। আর টিকিট পেয়ে জয়ের জন্য পুরোদমে মাঠে নেমেছেন তিনি।

এমন কী ভোটে জিতলে অভিনয়ও ছেড়ে দেবেন কঙ্গনা, সম্প্রতি জানালেন এমনটাই। সম্প্রতি ভারতীয় একটি সংবাদ মাধ্যমে দেয়া সাক্ষাৎকারে অভিনয় ছাড়ার প্রসঙ্গে কঙ্গনা বলেন, ‘চলচ্চিত্র জগৎ মিথ্যা, সেখানে সবই নকল। এটি একটি নকল বুদবুদের মত চকচকে জগত, যা দর্শকদের আকৃষ্ট করার জন্য।’

এই সময় অভিনেত্রী আরও বলেন, ‘আমি খুব আবেগপ্রবণ মানুষ। কখনই চাকরি করতে চাইনি। এমন কী যখন আমি একটি চরিত্রে অভিনয় করতে বিরক্ত হই, আমি লিখতে শুরু করি। আমি পরিচালনা করি বা প্রযোজনা করি।’

এমন কী ভোটের মাঠে দৌড়ানোর কষ্টকে বলিউডে টিকে থাকার স্ট্রাগলের তুলনায় তুচ্ছ বলে মন্তব্য করেছেন কঙ্গনা।

ভারতের চলতি লোকসভা নির্বাচনের শেষ দফায় ১ জুন মাণ্ডিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। তাই ভোটের প্রচারে প্রতিদিনই দৌড়চ্ছেন কঙ্গনা। শত শত কিলোমিটার পথ হেঁটে পাড়ি দিচ্ছেন। সামনে এই অভিনেত্রীকে দেখা যাবে তাঁরই পরিচালিত সিনেমা ‘এমার্জেন্সি’ তে; যেখানে ইন্দিরা গান্ধীর ভূমিকায় অভিনয় করেছেন কঙ্গনা।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত