Connect with us

খেলাধুলা

টিভিতে আজকের খেলা

Published

on

খেলা

খেলা দেখতে কার না ভালো লাগে। দেখে নিই কোন কোন স্যাটেলাইট চ্যানেল আজ কোন কোন খেলা দেখাবে-

ক্রিকেট

আইপিএল

চেন্নাই সুপার কিংস-গুজরাট টাইটান্স

সরাসরি, রাত ৮টা

Advertisement

টি স্পোর্টস, গাজী টিভি

ফুটবল

বিশ্বকাপ বাছাই

বাংলাদেশ-ফিলিস্তিন

সরাসরি, বিকেল ৩-৩০ মিনিট

Advertisement

টি স্পোর্টস

আন্তর্জাতিক প্রীতি ম্যাচ

স্পেন-ব্রাজিল

সরাসরি, রাত ২টা

টেন ৫

Advertisement

ইংল্যান্ড-বেলজিয়াম

সরাসরি, রাত ১-৪৫ মিনিট

টেন ২

জার্মানি-নেদারল্যান্ডস

সরাসরি, রাত ১-৪৫ মিনিট

Advertisement

টেন ৩

ওয়েলশ-পোল্যান্ড

সরাসরি, রাত ১-৪৫ মিনিট

সনি লাইভ

Advertisement

ক্রিকেট

টসে জিতে ব্যাটিংয়ে হায়াদ্রাবাদ

Published

on

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) এর ফাইনাল ম্যাচে কোলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে সানরাইজার্স হায়াদ্রাবাদ।

রোববার (২৬ মে) সন্ধ্যায় চেন্নাইয়ে মুখোমুখি হবে দুই দল।

টসের পর  শিশিরের প্রভাব কম থাকবে উল্লেখ করে হায়াদ্রাবাদ অধিনায়ক প্যাট কামিন্স জানিয়েছেন, এমন পিচে রান দেখতে চান তিনি। তার টস জিতে ব্যাট করার সিদ্ধান্তই ছিল ।

অপরদিকে কলকাতা অধিনায়কের বক্তব্য, এলিমিনেটরের তুলনায় ভিন্ন পিচ এটি। টস জিতলে তিনি বোলিং করার পক্ষেই ছিলেন।

দুই দলের মধ্যে কলকাতা নাইট রাইডার্স তাদের একাদশে কোনো প্রকার পরিবর্তন আনেনি। অবশ্য হায়দরাবাদ নিজেদের একাদশে একটি পরিবর্তন এনেছে। আব্দুস সামাদের পরিবর্তে মূল একাদশে আছেন শাহবাজ আহমেদ।

Advertisement

আই/এ

পুরো পরতিবেদনটি পড়ুন

ক্রিকেট

শাহীন’কে সহ অধিনায়ক হতে বলেনি পিসিবি

Published

on

কাউকে সহ অধিনায়ক হওয়ার জন্য বলেনি পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। আজ এক বিবৃতির মাধ্যমে এটি নিশ্চিত করেছে তারা। ক্রিকেট-ভিত্তিক ওয়েবসাইট ক্রিকইনফো’তে শনিবার (২৫ মে) এক খবর প্রকাশিত হয়। যেখানে বলা হয়েছিল, বিশ্বকাপ দলে শাহীন শাহ আফ্রিদি’কে সহ অধিনায়ক হওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু শাহীন তা ফিরিয়ে দেন।

পাকিস্তান সবার শেষে নিজেদের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করে। যেখানে কোনো সহ অধিনায়ক রাখা হয়নি। কিছুদিন আগে শাহীনকে অধিনায়ক থেকে সরিয়ে বাবর আজমকে আবারও সাদা বলের সংস্করণে দায়িত্ব দেওয়া হয়। সেসময় কিছু বিতর্কিত ঘটনা ঘটনা ঘটেছিল বটে।

এবার সহ অধিনায়কত্ব নিয়ে আবার নতুন ঘটনার জন্ম হলো। পিসিবি তাদের বিবৃতিতে জানিয়েছে, তারা কখনো শাহীনকে সহ অধিনায়ক হওয়ার কথা বলেনি, এমনকি কাউকেই এই দায়িত্ব গ্রহণ করার জন্য বলা হয়নি।

পিটিআই এর সূত্রমতে, নির্বাচকরা এমন খবর দেখে বেশ চমকে গেছেন। তারা নিজেদের বৈঠকে সহ অধিনায়ক বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করেননি। বরং না রাখার ব্যাপারে একমত ছিলেন।

 

Advertisement

এম/এইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

ক্রিকেট

তাওহিদ হৃদয়ের চোখ সেমিফাইনালে

Published

on

বিশ্বকাপ জেতার অভিজ্ঞতা আছে তাওহিদ হৃদয়ের। মনটা সেভাবেই গড়েছেন তিনি। নিজের উপর আত্মবিশ্বাস খোঁজার দরকার পড়লে, স্মৃতি হাতড়ে দেখলেই হয়। এবার বাংলাদেশ দলকে নিয়ে সেমিফাইনাল খেলতে চান অন্তত হৃদয়। যদিও দল খুব ভালো অবস্থানে আছে, সেরকম কিছু বলার সুযোগ নেই।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ‘দ্য গ্রিন রেড স্টোরি’ নামে প্রচারিত ভিডিওতে সাক্ষাৎকার দিয়েছেন হৃদয়। যেখানে তিনি তার অনুভূতির নানা দিক সম্পর্কে জানিয়েছেন। প্রসঙ্গ ছিল বাংলাদেশের বিশ্বকাপ লক্ষ্য নিয়ে। যুক্তরাষ্ট্রের সাথে সদ্য সমাপ্ত সিরিজটি তো হেরেছে দল। জয় এসেছে কেবল শেষ ম্যাচটিতে।

হৃদয় তার ব্যক্তিগত জায়গা থেকে স্বপ্নের কথা জানিয়েছেন। তিনি বলেন, “এবারের বিশ্বকাপে নিজের নামের পাশে কিছু দেখতে চাই না। আমি চাই দল যেন ভালো করে। আমার জায়গা থেকে অবশ্যই নিজের সেরাটা দিয়ে অবদান রাখার চেষ্টা করব। আমি চাই আমার দল কমপক্ষে সেমি-ফাইনাল খেলুক।“

জাতীয় দলের হয়ে এখনো কোনো শিরোপা আসেনি বাংলাদেশের ঝুলিতে। এই খরা আরো কবে কাটবে, তা এক প্রশ্ন থেকেই যায়। তবে যুব দলের হয়ে বিশ্বকাপ জেতার অভিজ্ঞতা থাকা হৃদয় বলেন, “চোখ খুলে এখনও অনুভব করি কী হয়েছিল সেই বিশ্বকাপে (অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ)। এখন আমাদের সময় এসেছে জাতীয় দলের হয়ে এশিয়া কাপ, বিশ্বকাপের মতো জায়গায় গিয়ে ভালো করা, কাপ নেওয়া। ভালো করা না, কাপ নিতে চাই। শুধু আমি না, আমরা সবাই চাই। আমরা যদি আমাদের দিক থেকে ভালো করতে পারি, তাহলে বেশি দেরি নেই।“

Advertisement

আগামী ২ জুন থেকে শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। যেখানে বাংলাদেশ দল লড়বে ৮ জুন শ্রীলঙ্কার বিপক্ষে।

 

এম/এইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত

Exit mobile version