Connect with us

বিনোদন

একের পর এক প্রেম ভেঙেছে শ্রদ্ধার, এবার কার সঙ্গে

Avatar of author

Published

on

শ্রদ্ধা

২০১৩ সালে ‘আশিকি ২’ ছবির মাধ্যমে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন শ্রদ্ধা কাপুর। সেই সময় সহ-অভিনেতা আদিত্য রায় কাপুরের সঙ্গে প্রেম করেছেন শ্রদ্ধা। বলিউডে কানাঘুষো, ‘আশিকি ২’ ছবির কাজ চলাকালীন আদিত্যের থেকে নাকি আলাদা করা যেত না শ্রদ্ধাকে। দু’জনের সেই রসায়ন ধরা পড়েছিল পর্দাতেও। তবে সেই সম্পর্ক বেশি দিন টেকেনি। আর তা নিয়ে টুঁ শব্দ করেননি শ্রদ্ধা। তার পর অভিনেতা ফারহান আখতারের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন শোনা যায়, একসঙ্গে ছবি করেন তারা। শোনা যায় শক্তি কাপুরের আপত্তিতেই ভেঙে যায় সেই সম্পর্ক। তার পর আবার প্রেমে পড়েন অভিনেত্রী তবে কোনও অভিনেতা নয়। বলিউডের নামী চিত্রগ্রাহক রোশন শ্রেষ্ঠার। তার সঙ্গে চার বছর ধরে সম্পর্কে ছিলেন শ্রদ্ধা। নিজেদের সম্পর্ক নিয়ে কখনও মুখ খোলেননি রোহন বা শ্রদ্ধা। তবে কোনও রাখঢাক ছাড়াই নানা জায়গায় একসঙ্গে পৌঁছে যেতেন তারা। কথা ছিল বিয়ে করবেন রোহন-শ্রদ্ধা। তবে নিঃশব্দে ভেঙে যায় রোহন-শ্রদ্ধার প্রেম। সেই সম্পর্ক ভাঙতেই আবার লেখক রাহুল মোদীর প্রেমে পড়েছেন অভিনেত্রী।

গেলো বছর মুক্তি পেয়েছে শ্রদ্ধা ও রণবীর কাপুর অভিনীত ছবি ‘তু ঝুটি ম্যায় মক্কার’। বাণিজ্যিক দিকে থেকে বিচার করলেন মোটের উপর সফল ছবি। গানও বেশ জনপ্রিয় হয়েছে। সেই ছবির লেখক রাহুল মোদীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী, এমনটাই জল্পনা। গেলো বছর থেকেই বার বার রাহুলের সঙ্গে দেখা গেছে তাকে। কখনও নৈশভোজে আবার কখনও রাহুলের বাড়ি থেকে ছবি দিতে দেখা গেছে শ্রদ্ধাকে। স্বাভাবিক ভাবেই অনেকেই দুইয়ে দুইয়ে চার করেছেন।

সম্প্রতি অনন্ত অম্বানীর প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানে রাহুলের সঙ্গেই দেখা যায় তাকে। যদিও অনন্তের বিবাহ পূর্বের যে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান হল তাতে দেখা গিয়েছে এই জুটিকে। কালো রঙের বডি কন পোশাকে শ্রদ্ধা, কালো রঙের শুট পরে রাহুল। রিহানার গানের তালে নাচছেন অভিনেত্রী রাহুলের পাশে দাঁড়িয়ে। তবে ক্যামেরা দেখতেই সাবধানী হয়ে যান। এই মুহূর্তে শ্রদ্ধার সমসাময়িক প্রায় সব অভিনেত্রীরাই বিবাহিত। সম্প্রতি বিয়ে করবেন কি না সেই নিয়ে মত জানতে চান অনুরাগীদের অভিনেত্রী। তবে কি রাহুলের সঙ্গেই ঘর বাঁধতে চলেছে কি না শ্রদ্ধা সেই নিয়ে জল্পনা! রাহুল শুধু ‘তু ঝুটি ম্যায় মক্কার’ ছবির নয়, পরিচালক লভ রঞ্জনের ‘প্যায়ার কা পঞ্চনামা ২’, ‘সোনু কি টিট্টু কি সুইটি’-র মতো হিট ছবির কাহিনিকার।

Advertisement

ঢালিউড

৯ টাকা দেনমোহরে বিয়ে করলেন অভিনেত্রী চমক!

Published

on

বিয়ে নিয়ে একের পর এক চমক দিয়ে যাচ্ছেন টেলিভিশনের নিয়মিত মুখ অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে আংটিবদল এরপর গায়ে হলুদের খবর দেন অভিনেত্রী। এবার চমক জানালেন ৯ টাকা মোহরানায় বিয়ে করেছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শনিবার (২২ জুন) চমক নিজেই বিয়ের খবর এবং ছবি প্রকাশ করেন। একটি মাদ্রাসায় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। বিয়ের ছবি শেয়ার করে চমক লিখেছেন, ৯ আমার জন্য সৌভাগ্যের নম্বর, যেহেতু আমার জন্মদিন ৯ জুলাই, তাই আমরা মোহরানা ৯ টাকা রাখার সিদ্ধান্ত নিয়েছি, কারণ আমরা দুজনেই বিশ্বাস করি যে একটি সুখী বিবাহিত জীবনের জন্য অর্থ কখনই গুরুত্বপূর্ণ নয়।

চমকের বরের নাম আজমান নাসির, পেশায় তিনি একজন ব্যবসায়ী। তবে ব্যবসার পাশাপাশি অভিনয়ও করেছেন তিনি। চমকের সঙ্গে চলতি বছর এপ্রিলে ‘দ্য লাস্ট হানিমুন’ নাটকে দেখা গেছে তাকে।

এর আগে নিজের আংটিবদল ও গায়ে হলুদের ছবি প্রকাশ করেন অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। এরপর ফেসবুক থেকেই জানা গেছে, হবু বরকে সঙ্গে নিয়ে শ্রীলঙ্কায় ছুটি কাটাতে গেছেন অভিনেত্রী।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

বিয়ে করলেন অভিনেত্রী নাদিয়া, বর কে চেনেন?

Published

on

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সালহা খানম নাদিয়া বিয়ে করেছেন। শুক্রবার (২১ জুন) পারিবারিক আয়োজনের মধ্য দিয়ে বিয়ে করেন তিনি। অভিনেত্রীর বরের নাম সালমান আরাফাত। তিনি একজন নাট্যশিল্পী বলে জানা গেছে।

শুক্রবার রাতে বিয়ে সম্পন্নের খবরটি সামাজিক মাধ্যমে নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই। এদিন বেশ কয়েকটি ফেসবুক পোস্টে বিয়ের একাধিক ছবি পোস্ট করেন নাদিয়া। এ সময় নাদিয়া, তার বর সালমান ও তাদের পরিবারের সবাইকে এক আনন্দঘন মুহূর্তে ক্যামেরাবন্দি হতে দেখা যায়।

প্রথমে বিয়ের মঞ্চে বরের মুখোমুখি বসে থাকার একটি ছবি শেয়ার করে নাদিয়া লিখেন, ‘আলহামদুলিল্লাহ!’ একইভাবে নাদিয়ার বরও দুজনের ছবিটি শেয়ার করে লিখেন, ‘আলহামদুলিল্লাহ।’

ছবিতে বর-কনে দুজনকেই একেবারে সাদা পোশাকে দেখা গেছে। দুই পরিবারের সদস্য ছাড়া শোবিজের কারো উপস্থিতি চোখে পড়েনি।

তবে ছবি পোস্ট করা মাত্রই অভিনন্দনের বার্তায় ভাসছেন নাদিয়া। গোলাম সোহরাব দোদুল, নওশীন, আলমগীর নিলয়, ইমতিয়াজ বর্ষণ, সানজু জনসহ শোবিজের বহু মানুষ শুভেচ্ছা জানাচ্ছেন নাদিয়া ও সালমানকে।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

প্রিয়াঙ্কার উপর রেগে গিয়ে যে কাণ্ড ঘটিয়েছিলেন সালমান খান!

Published

on

বলিউডের প্রখ্যাত নির্মাতা ও প্রযোজক কারান জোহারের ‘দোস্তানা’ সিনেমার আইটেম গানে নাচার পর থেকেই  ‘দেশি গার্ল’ তকমা পান সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু বলিউডের ভাইজান তা মানতে নারাজ। প্রিয়াঙ্কা নয়, তাঁর চোখে আসল ‘দেশি গার্ল’ হলেন কারিনা কাপুর। ‘মুঝসে শাদি কারোগি’ এবং ‘সালামে ইশক’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন সালমান ও প্রিয়াঙ্কা। কিন্তু দু’জনের নাকি ঠিকঠাক বনিবনা হয়নি। যে কারণে পরবর্তীতে প্রিয়াঙ্কার সঙ্গে আর জুটি বাঁধতে দেখা যায়নি সালমানকে।

তবে সালমানের একটি মন্তব্যে প্রকাশ্যে আসে দু’জনের সম্পর্কের অবনতির কথা। ২০১১ সালে দেয়া এক সাক্ষাৎকারে সালমান মন্তব্য করেন, ‘কারিনা কাপুরই আসল দেশি গার্ল’। এর থেকেই বিতর্কের শুরু। প্রিয়াঙ্কাকে বিঁধতেই কি এই মন্তব্য করেছিলেন ভাইজান!

সেই সময় প্রিয়াঙ্কার ঘনিষ্ঠসূত্র সংবাদমাধ্যমের কাছে জানিয়েছিলেন, সালমানের এই মন্তব্যে অসন্তুষ্ট হয়েছেন প্রিয়াঙ্কা। তিনি বলেছিলেন, ‘সালমানের মন্তব্য প্রিয়াঙ্কা মোটেই ভাল ভাবে নিচ্ছেন না। এটাই প্রথম ঘটনা নয়। তবে প্রিয়াঙ্কা এসবের মধ্যে থাকতে চান না।’

তবে পরে তাঁদের মধ্যে সমস্যা মিটেছে বলেও শোনা যায়। সালমানের ‘ভারত’ ছবিতে অভিনয় করার কথা ছিল প্রিয়াঙ্কার। কিন্তু সব ঠিক হয়ে গেলেও শেষ মুহূর্তে সরে আসেন অভিনেত্রী। ঠিক কী কারণে তিনি পিছিয়ে গিয়েছিলেন, তা নিয়েও জল্পনা হয় বিস্তর। শেষ মুহূর্তে ছবি থেকে প্রিয়াঙ্কার সরে যাওয়ার সিদ্ধান্তকে পরিচালক আলি আব্বাস জাফর ‘অপেশাদার আচরণ’ বলে মন্তব্য করেছিলেন।

উল্লেখ্য, কারিনা কাপুরের সঙ্গে সালমান বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন। তার মধ্যে ‘কিউ কি’, ‘বডিগার্ড’, ‘বাজরাঙ্গি ভাইজান’ অন্যতম।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত