Connect with us

ঢাকা

নরসিংদীতে দুইপক্ষের সংঘর্ষ, নিহত এক

Avatar of author

Published

on

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নরসিংদীর রায়পুরার নিলক্ষায় দুই গ্রুপের সংঘর্ষে একজন মারা গেছেন। এ ঘটনায় দুইজন গুলিবিদ্ধসহ আরও ১০ জন আহত হন।

বুধবার (১৭ এপ্রিল) সকালে রায়পুরা উপজেলার দুর্গম চরাঞ্চল নিলক্ষায় ইউনিয়নের বীরগাঁও সোনাকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সাগর মিয়া (২০) নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দি গ্রামের জয়নাল মিয়ার ছেলে এবং একজন রাজমিস্ত্রি ছিলেন।

নরসিংদীর সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আল-আলম বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, এলাকার আধিপত্য বিস্তারসহ নানা কারণে নিলক্ষা গ্রামের রাজিব সরকারের সঙ্গে একই এলাকার আনোয়ার সকারের দ্বন্দ্ব চলে আসছিল। দ্বন্দ্বের জের ও হামলা মামলায় দীর্ঘদিন ধরেই এলাকা ছাড়া ছিলেন রাজিব ও তার সমর্থকরা।

Advertisement

বুধবার সকালে রাজিবের সমর্থকরা দেশীয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে এলাকা দখলের জন্য বীরগাঁও, সোনাকান্দি, আমিরাবাদসহ ইউনিয়নের বিভিন্ন স্থানে হামলা চালায়। এ সময় প্রতিরোধ গড়ে তুলতে গেলে বীরগাঁও এলাকার আনোয়ার গ্রুপের সঙ্গে সংঘর্ষ বাধে। দুপক্ষের গোলা-গুলিতে বেশ কয়েকজন আহত হয়। আহতদের নরসিংদী জেলা হাসপাতালে নেয়ার পথেই গুলিবিদ্ধ সাগর মিয়ার মৃত্যু হয়। পুলিশি গ্রেপ্তারসহ আইনি জটিলতা এড়াতে আহতদেরকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য নিয়েছেন স্বজনরা।

বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

টিআর/

Advertisement

ঢাকা

পুত্রবধূর সঙ্গে মারামারি, পানিতে পড়ে শাশুড়ির মৃত্যু

Published

on

Munshiganj

পারিবারিক কলহের জেরে পুত্রবধূর সঙ্গে মারামারি হচ্ছিল শাশুড়ির। মারামারির একপর্যায়ে ঘরের বেড়া ভেঙে পাশের পুকুরে পড়ে মৃত্যু হয়েছে শাশুড়ি হোসনেআরার (৪৫)।

বুধবার (১২ জুন) দিবাগত গভীর রাতে মুন্সিগঞ্জের লৌহজংয় উপজেলার বোলতলী ইউনিয়নের সুরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, বেশ কিছুদিন ধরে পারিবারিক বিভিন্ন বিষয়ে পুত্রবধূ লিমা আক্তারের (২৪) সঙ্গে শাশুড়ি হোসনেআরার কলহ চলছিল। বুধবার রাত ১০টার দিকে রাতের খাবার শেষে লিমা প্রবাসী স্বামী আরিফ শেখের বসত ঘরে ঘুমাতে যায়। রাত ১২টার দিকে বউ-শাশুড়ি ঝগড়ায় লিপ্ত হলে একপর্যায়ে ঘরের বেড়া ভেঙ্গে দুজনই পাশের পুকুরে পড়ে যায়। এসময় লিমা পাড়ে উঠতে পারলেও ডুবে যায় হোসনেআরা।

পরে এলাকাবাসী উদ্ধারের চেষ্টার পর ফোন দিলে ফায়ার সার্ভিস রাত ৩টার দিকে শাশুড়ি হোসনেআরার মরদেহ পুকুর থেকে উদ্ধার করে। নিহত হোসনেআরা স্থানীয় মোঃ বাবুল শেখের স্ত্রী।

লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন বলেন, পারিবার কলহের জেরে ঝগড়ার সময় তারা পানিতে পড়ে যাওয়ার খবর পেয়েছি। পরে ফায়ার সার্ভিস নিহতের মরদেহ উদ্ধার করে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে। মৃত্যুর পেছনে অন্য কোনো কারণ আছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢাকা

কাভার্ডভ্যান -মোটরসাইকে‌লের মু‌খোমু‌খি সংঘ‌র্ষ, নিহত ২

Published

on

টাঙ্গাইলের ঘাটাইলে কাভার্ডভ্যান ও মোটরসাইকে‌লের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে দুইজন নিহত হ‌য়ে‌ছেন। এতে আহত হ‌য়ে‌ছে আরও একজন।

নিহতরা হ‌লেন- ঘাটাইল উপ‌জেলার কদমতলী এলাকার জুলহাস মিয়ার ছে‌লে বাদশা মিয়া এবং অপরজন কাশতলা গ্রা‌মের জু‌য়েল। তারা দুইজনই মোটরসাইকেল আরোহী ছিল।

বৃহস্প‌তিবার (১৩ জুন) টাঙ্গাইল-ময়মন‌সিংহ সড়‌কের উপ‌জেলার কদমতলী এলাকায় এই ঘটনা ঘ‌টে।

ঘাটাইল থানা পুলিশের উপ-প‌রিদর্শক (এসআই) বেলাল হো‌সেন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, মোটরসাইকে‌লে তিনজন আরোহী ছিল। কদমতলী এলাকায় এক‌টি কাভার্ডভ্যানের সঙ্গে মু‌খোমু‌খি সংঘর্ষ বাঁধে। এতে ঘটনাস্থ‌লে একজন মারা যায়। এছাড়া আরেকজন‌কে কা‌লিহাতী হাসপাতা‌লে নেয়ার পর মারা যায়। আইনী প্রক্রিয়া শে‌ষে নিহত‌দের মর‌দেহ তা‌দের প‌রিবা‌রের কা‌ছে হস্তান্তর করা হ‌বে।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢাকা

পল্টনে ফায়েনাজ টাওয়ারের আগুন নিয়ন্ত্রণে

Published

on

রাজধানীর পল্টনে ফায়েনাজ টাওয়ারে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের পাঁচ ইউনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

বুধবার (১২ জুন) সন্ধ্যা ৬টা ৪৮ মিনিটে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস। পরে ফায়ার সার্ভিসের পাঁচ ইউনিটের চেষ্টায় সন্ধ্যা ৭টা ২৬ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রোজিনা আক্তার বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করে জানান, পল্টনে ১৫তলা ফায়েনাজ টাওয়ারের পঞ্চম তলায় আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে।

প্রসঙ্গত, প্রাথমিকভাবে আগুন লাগার কারণ খনিশ্চিত করতে পারেনি ফায়ার সার্ভিস।

এএম/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত