Connect with us

বিনোদন

বিশ্বে প্রথম মিস এআই সুন্দরী প্রতিযোগিতা

Avatar of author

Published

on

বর্তমানে প্রযুক্তির বদৌলতে মানুষের জীবনযাত্রার মান অনেকটাই সহজ হয়ে গেছে। এআই ব্যবহার করে এখন সব কাজেই সহযোগিতা পাওয়া যায়। রান্নার রেসিপি থেকে শুরু করে নিউজ প্রেজেন্টিং, স্কুলে পড়ানো, অফিসের কাজ সবই এআই প্রযুক্তির মাধ্যমে করা যায়। এবার আয়োজিত হতে যাচ্ছে বিশ্বের প্রথম এআই সুন্দরী প্রতিযোগিতা। আপাতত পুরোপুরি আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স দ্বারা তৈরি নারী এআই মডেলের উপরই হতে চলেছে মিস এআই কনটেস্ট। তবে কোন টুলের সাহায্যে এই মডেল বানানো হয়েছে সেটা নিয়ে কোনো বাধ্যবাধকতা নেই।

গেলো ১৪ এপ্রিল থেকে শুরু হয়েছে মিস এআই সুন্দরী প্রতিযোগিতার এন্ট্রি। যারা এই ধরনের এআইভিত্তিক মডেল বানিয়ে থাকেন তারাও এতে অংশগ্রহণ করতে পারবেন।

আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স দ্বারা তৈরি মডেলদের নিয়ে এআই সুন্দরী প্রতিযোগিতা আয়োজন করছে ওয়ার্ল্ড এআই ক্রিয়েটর অ্যাওয়ার্ডস (ডব্লিউএআইসি)। মূলত বিশ্বজুড়ে এআই ক্রিয়েটরদের সম্মান জানাতেই এই আয়োজন।

আয়োজন সংস্থা জানায়, তিনটি বিষয়ের ওপর ভিত্তি করে বিচার করা হবে-সৌন্দর্য, প্রযুক্তি এবং সোশ্যাল মিডিয়া উপস্থিতি। সৌন্দর্যের ক্ষেত্রে যেমন এআই মডেলের রূপ, তার ডিজাইন, পোশাক ইত্যাদি দেখা হবে। সুন্দরী প্রতিযোগিতার পাশাপাশি এআইভিত্তিক ফ্যাশন সামগ্রী এবং পুরুষ মডেলের ওপরও জোর দেয়া হবে বলে জানিয়েছে আয়োজক সংস্থা।

জানা গেছে, যে মডেল জিতবেন তাকে মিস এআই শিরোপা দেয়া হবে। পাশাপাশি প্রতিযোগিতায় মোট ২০ হাজার ডলার পুরস্কার রাখা হয়েছে। যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ২২ লাখ টাকা। তবে এই সুন্দরী প্রতিযোগিতায় তাদেরকে অংশগ্রহণ করতে হলে সামাজিক যোগাযোগমাধ্যমে উপস্থিতি থাকতে হবে এবং বয়স হতে হবে ১৮ বছরের বেশি। ইতোমধ্যে ডব্লিউএআইসির অফিশিয়াল ওয়েবসাইটে শুরু হয়ে গেছে এই প্রতিযোগিতার আবেদন প্রক্রিয়া।

Advertisement

উল্লেখ্য, বর্তমানে এআই অবতার বানানোর জন্য কিছু জনপ্রিয় মাধ্যম হচ্ছে— ওপেনএআইয়ের ডাল-ই, মিডজার্নি এবং কোপাইলট। মূলত এখানেই সবথেকে বেশি এআই অবতার বানিয়ে থাকে ব্যবহারকারীরা। হাজার হাজার প্রম্পট জমা পড়ে টুলগুলোতে। এবার সেই প্রম্পট থেকে তৈরি সেরা এআই মডেলকেই বেছে নেয়া হবে বিশ্বের প্রথম মিস এআই।

এএম/

Advertisement

ঢালিউড

ঈদের কোনো ছবি আর চলবে না! সোশ্যাল হ্যান্ডেলে প্রতিবাদের ঝড়

Avatar of author

Published

on

গেল ঈদে মুক্তি পায় মোট ১১টি সিনেমা! এগুলোর মধ্যে স্টার সিনেপ্লেক্স চালায় ৮টি ছবি। কিন্তু চতুর্থ সপ্তাহে এসে আচমকা সিনেপ্লেক্স কর্তৃপক্ষ জানায়, ঈদের কোনো ছবি শুক্রবার থেকে আর চলবে না! স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষের এমন আচরণে ক্ষোভ প্রকাশ করেছেন রাজকুমার, দেয়ালের দেশ ও কাজলরেখার তিন নির্মাতা। সমাজমাধ্যমে তারা আলাদাভাবে সিনেপ্লেক্স কর্তৃপক্ষের এমন আচরণের সমালোচনা করেন। কারণ ছাড়াই ‘হাউজফুল’ ছবি নামিয়ে দেয়ারও অভিযোগ তুলেন গিয়াস উদ্দিন সেলিম, হিমেল আশরাফ এবং মিশুক মনি।

নির্মাতারা তাদের প্রতিক্রিয়ায় একটাই অভিযোগ করেন- শুক্রবার (৩ মে) থেকে দেশের সবচেয়ে বড় মাল্টিপ্লেক্স চেইন স্টার সিনেপ্লেক্স তাদের শো-সিডিউল থেকে ঈদের সবগুলো সিনেমা নামিয়ে দিচ্ছে। বিনিময়ে তুলছে বিদেশি ছবি। তারা বলছেন, শো ভালো যাওয়ার পরেও এমন করা হয়েছে।

নির্মাতা হিমেল আশরাফ গণমাধ্যমে বলেন, এক সপ্তাহে টিকিট বিক্রিতে প্রথমে ছিল যেই সিনেমা, সেই সিনেমার কোনও শো পরের সপ্তাহে নেই, ১টা শো-ও না! ঈদের সবগুলো বাংলা সিনেমা সিনেপ্লেক্স থেকে উধাও হয়ে গেল! প্রতিদিন ৫০টার ওপরে শো স্টার সিনেপ্লেক্সের। এর মধ্যে ১টা শো পাওয়ার যোগ্যতা নেই ঈদের কোনও সিনেমার?

এসময় তিনি আরও বলেন, আজকে সন্ধ্যার ‘রাজকুমার’ ও ‘কাজলরেখা’র শোর টিকিট অনলাইনে চেক করে দেখেন, ৬০ শতাংশ অলরেডি সোল্ড আউট। আগামী শুক্রবার (৩ মে) থেকে বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে ৬টা বিদেশি সিনেমা চলবে, যেখানে বাংলা সিনেমা চলবে ১টা! ১৬টা শো বিদেশী সিনেমার, ৪টা শো বাংলা সিনেমার! বাংলাদেশের সিনেমা হল, বাংলাদেশের মানুষই দর্শক, বাংলা সিনেমার দর্শক থাকার পরেও বাংলা সিনেমা নাই! এই দেশের সিনেমা ইন্ডাস্ট্রি ঘুরে দাঁড়াতে অনেক পথ বাকি, অনেক…।

স্টার সিনেপ্লেক্স প্রতিষ্ঠানটির মিডিয়া ও মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ গণমাধ্যমে বলেন, প্রথমত আমরাও বাংলাদেশী। এই প্রতিষ্ঠান বিদেশি নয়। এই প্রতিষ্ঠান নিজেরাও বাংলা সিনেমা প্রযোজনা করে। দেশের প্রতিটি সিনেমার প্রতি আমাদের আন্তরিকতা ও সততা রয়েছে সবসময়। দেশের প্রতিটি নির্মাতা-প্রযোজকের প্রতি আমাদের শ্রদ্ধা ও আগ্রহ বরাবরই বেশি। অথচ আজ মে দিবসে যে অভিযোগটি উঠলো স্টার সিনেপ্লেক্সের বিরুদ্ধে, সেটি তুলতে আমরা কেউ একটিবারও ভাবিনি। এটাই আসলে খারাপ লাগার বিষয়।’

Advertisement

স্টার সিনেপ্লেক্সের এই মুখপাত্র এবার সরাসরি বলেন মূল কথা, ‘আজ মে দিবস। সরকারি-বেসরকারি বন্ধের দিন। আজকের শো-টিকিটের সঙ্গে তো সপ্তাহের অন্য দিনগুলো মেলানো ঠিক নয়। আপনারা গতকাল বা আগামীকালকের খবরটা নিন প্লিজ। গত সপ্তাহের খবর নিন। তখন বুঝবেন, কেন আমাদের চতুর্থ সপ্তাহ নিয়ে ভাবতে হলো। বরং এটা বলতে পারি, ঈদের পর বিদেশের যে দুটো ছবি আমরা তুলেছি, সেগুলো আমাদের হতাশ করেছে। কিন্তু সেই ছবিগুলোকেও আমার শো দিতে হচ্ছে। প্রতি সপ্তাহেই আমাদের এভাবে সিডিউল করতে হয় দেশ-বিদেশের ছবি মিলিয়ে। এটাই গ্লোবাল নিয়ম। তাছাড়া শো রি-সিডিউল করাতো আমাদের হাতেই। চাইলে আজও আমরা বদলাতে পারি। দুদিন পরেই হয় তো ‘মুচাচোস’ আর ‘দ্য ফল গাই’ শো কমিয়ে বা নামিয়ে ঈদের ছবিগুলো আবার তুলবো। সেই পরিকল্পনা তো আমরা সবসময় করি।

নির্মাতারা প্রমাণসহ অভিযোগ তুলে দেখিয়েছেন, বুধবারও (১ মে) তাদের সিনেমাগুলোর শো প্রায় ‘হাউজফুল’। তবুও কেন চতুর্থ সপ্তাহের মাথায় নামাতে হবে ছবিগুলো? এদিকে ‌‘কাজলরেখা’ নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের আহ্বান, ‘বসুন্ধরায় আজকের ৪টা ৩০ এর শো হাউজফুল। তারপরও আগামী শুক্রবার থেকে বিদেশি ছবির জন্য ‘কাজলরেখা’র কোনও শো নাই। কেন? ঈদের অন্য সিনেমাগুলোও নামিয়ে দেয়া হচ্ছে। অন্তত ৪০ শতাংশ শো বরাদ্দ দেশি সিনেমার জন্য রাখার অনুরোধ করছি।’

এদিকে তিন নির্মাতার প্রতিবাদের ঝড় বয়ে যাচ্ছে সোশ্যাল হ্যান্ডেলে। আলোচনা-সমালোচনা করছেন বাংলা সিনেমা প্রেমীরা। সন্ধ্যা ছয়টা নাগাদ দেখা গেছে শুক্রবার (৩ মে) নতুন করে আবার ‘রাজকুমার’ ছবির শো রাখা হয়েছে।

উল্লেখ্য,গেলো (২৬ এপ্রিল) স্টার সিনেপ্লেক্স মুক্তি দিয়েছিলো তুমুল আলোচিত স্প্যানিশ ভাষায় নির্মিত আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের ডকুফিল্ম ‘মুচাচোস’। সেটি এরমধ্যে ভালো দর্শক পায়নি। বুধবার (১ মে) মাল্টিপ্লেক্সটি মুক্তি দিয়েছে হলিউডের আলোচিত নতুন ছবি ‘দ্য ফল গাই’। প্রথম দিনেই এটির টিকিট বিক্রি হতাশাজনক। তাহলে কী কারণে স্টার সিনেপ্লেক্স ‘প্রায় হাউজফুল’ বাংলাদেশী ছবিগুলো নামিয়ে দিচ্ছে? কিন্তু আবেগে তো আর ইন্ডাস্ট্রি চলে না। টানা তিন সপ্তাহ কেন, ছয় সপ্তাহ চালানোর পরেও যদি কোনও সিনেমার দর্শক থাকে, সেটি নামিয়ে দিলে আপত্তি বা অভিযোগ উঠবেই। সেই অভিযোগটাই তুলেছেন নির্মাতারা। কেন নামাতে হচ্ছে ছবিগুলো?

এএম/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

বিরাট-আনুষ্কার পুত্র অকায় দেখতে কেমন, জানালেন এক ঘনিষ্ঠ

Avatar of author

Published

on

আনুষ্কা

চলতি বছর ১৫ ফেব্রুয়ারি পুত্র সন্তানের জন্ম দেন আনুষ্কা শর্মা। দেশে নয় বিদেশে জন্ম হয়েছে অকায়ের। যদিও আইপিএলের মৌসুমে ছেলেকে নিয়ে মুম্বাই ফিরতেই আলোকচিত্রীদের মুখোমুখি হন আনুষ্কা। তবে অভিনেত্রী অনুরোধ করেন, যাতে অকায়ের কোনও ছবি কোথাও যেন প্রকাশিত না হয়।

কথা রেখেছেন আলোকচিত্রীরা। তবু বিরাট-আনুষ্কার পুত্রকে কেমন দেখতে, তা নিয়ে আগ্রহ রয়েছে তাদের অনুরাগীদের। এবার অকায়কে নিয়ে মুখ খুললেন কোহলি পরিবারের এক ঘনিষ্ঠ।

প্রথম সন্তান ভামিকাকে বহু দিন সাধারণের চোখের আড়ালে রেখেছিলেন তারা। দ্বিতীয় সন্তান অকায়ের জন্মের খবর নিয়ে শত জল্পনার মধ্যেও, যত দিন না নিজেরা সমাজমাধ্যমে জানিয়েছেন, সেই খবর নিশ্ছিদ্র বলয়ের মধ্যেই ছিল। ছেলের মুখ দেখানো নিয়েও আপত্তি রয়েছে আনুষ্কার।

সম্প্রতি কোহলি পরিবারের এক ঘনিষ্ঠ জানান, অকায় দেখতে খানিকটা তার মায়ের মতো। স্বাস্থ্যবান, গোল-গোল চেহারা। ভামিকার চেহারার সঙ্গে রয়েছে বাবা বিরাটের মিল।

সেই প্রসঙ্গে জানা যাচ্ছে, অভিনেত্রী ছেলের ক্ষেত্রে নাকি আরও বেশি সাবধানী। তাই এখন ছেলেকে প্রকাশ্যে আনার কোনও চিন্তাভাবনা নেই কোহলি দম্পতির।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বিনোদন

হৃতিক-সুজানের বিয়ের ভিডিও নিয়ে নতুন করে চর্চা

Avatar of author

Published

on

হৃতিক

হৃতিক রোশন ও তার প্রাক্তন স্ত্রী সুজান খানের বিয়ের অনুষ্ঠানের একটি ভিডিও সম্প্রতি সমাজমাধ্যমে নতুন করে ছড়িয়ে পড়েছে। তা দেখে অনুরাগীদের মধ্যে নতুন করে শুরু হয়েছে চর্চা।

প্রথম ছবি ‘কহো না পেয়ার হ্যায়’ তেই সুপারস্টারের তকমা পেয়েছিল হৃতিক। সে বছরই ডিসেম্বরে সুজানের সঙ্গে বিবাহসূত্রে আবদ্ধ হন হৃতিক। বিয়ের যে ভিডিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে, সেখানে দেখা যাচ্ছে, মালা বদলের মুহূর্তটি। নব-দম্পতির পাশে দাঁড়িয়ে রয়েছেন হৃতিকের বাবা রাকেশ রোশন। দু’জনকে এক সঙ্গে আলিঙ্গনবদ্ধ হয়ে নাচতেও দেখা যাচ্ছে। আসলে, এক সময় অভিনেত্রী সিমি গাড়েওয়ালের চ্যাট শোয়ে এসেছিলেন হৃতিক-সুজান। সেখানেই সঞ্চালিকা এই ভিডিওটি তাদের দেখিয়ে মতামত জানতে চান। ভিডিওটি দেখে হৃতিক-সুজানের মুখে হাসি ফুটেছিল।

নতুন করে ভিডিওটি প্রকাশ্যে আসতেই চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়। কারও মতে, জুটি হিসেবে হৃতিক-সুজান ছিলেন আদর্শ। আবার কারও মতে, তখনও তারা জানতেন না এক দিন আলাদা হয়ে যাবেন। আবার কেউ লিখেছেন, ‘‘এখন এই ভিডিওটা অর্থহীন। ওরা যে যার জীবনে ভাল আছেন।’’ ২০১৪ সালে বিবাহবিচ্ছেদের পথে হাঁটেন তারা। কিন্তু তার পরেও দুই পুত্রসন্তানকে এক সঙ্গে বড় করে তুলছেন হৃতিক-সুজান। দু’জনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্কও রয়েছে। একে অপরের সঙ্গীদের সঙ্গে স্বচ্ছন্দ তারা। হৃতিক যেমন প্রেম খুঁজে পেয়েছেন অভিনেত্রী সাবা আজাদের মধ্যে। তেমনই সুজান সম্পর্কে রয়েছেন অভিনেতা আর্সালান গোনির সঙ্গে।

পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

সাবেক-অ্যাটর্নি-জেনারেল-এ-জে-মোহাম্মদ-আলী সাবেক-অ্যাটর্নি-জেনারেল-এ-জে-মোহাম্মদ-আলী
আইন-বিচার3 mins ago

সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই

জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি, সাবেক অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিম কোর্ট বারের সাবেক সভাপতি জ্যেষ্ঠ আইনজীবী এ জে মোহাম্মদ আলী মারা...

কোলেস্টেরল কোলেস্টেরল
বাংলাদেশ12 mins ago

শরীরে কোলেস্টেরল বেড়েছে কি না,কোন কোন উপসর্গ দেখে বুঝবেন

প্রতিদিনের নানা অনিয়ম, অস্বাস্থ্যকর খাওয়াদাওয়ার অভ্যাস, শরীরচর্চায় অনীহা— কোলেস্টেরল বাড়িয়ে দেয়। তাকে সঙ্গে করেই আসে শরীর ঘিরে নানা আশঙ্কা। ‘হাই...

নির্বাচন কমিশনার মো. আলমগীর নির্বাচন কমিশনার মো. আলমগীর
জাতীয়22 mins ago

প্রিজাইডিং কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ আসলেই দায়িত্ব থেকে বাদ : ইসি আলমগীর

উপজেলা নির্বাচনে প্রিজাইডিং ও সহকারী প্রিজাইডিং কর্মকর্তার বিরুদ্ধে কোনো প্রার্থী অভিযোগ করলেই প্রমাণ ছাড়াই তাকে দায়িত্ব থেকে বাদ দেয়া হবে।অ...

ড.-ইউনুস ড.-ইউনুস
আইন-বিচার1 hour ago

আমাকে নাকি পদ্মায় ফেলে চুবানো হবে: ড. ইউনূস

আমি নাকি ওয়ার্ল্ড ব্যাংকের টাকা আত্মসাৎ করেছি। আমাকে নাকি পদ্মায় ফেলে চুবানো হবে। এরকম অনেক কটু কথা বড় বড় প্রোগ্রামে...

ডিবি-হারুন,-মিল্টন ডিবি-হারুন,-মিল্টন
অপরাধ2 hours ago

রিমান্ডে নিয়ে মিল্টনের সব অপকর্ম বের করবো: হারুন

মানবতার সেবক হিসেবে পরিচিত ‘চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার’ আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে এখন পর্যন্ত একটি মামলা হয়েছে। মামলায়...

মাদকবিরোধী মাদকবিরোধী
অপরাধ3 hours ago

মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৩১ 

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। অভিযানে মাদক বিক্রি ও...

জাতীয়3 hours ago

জনগণ যতক্ষণ চাইবে ততক্ষণ ক্ষমতায় থাকব : প্রধানমন্ত্রী

নির্বাচন নিয়ে অনেক কিছু হয়েছে, যাতে নির্বাচনটা না হয়। আমার শক্তি দেশের জনগণ। জনগণের শক্তির ওপর আমি সবসময় বিশ্বাস করেছি...

আদালতে-ড.-ইউনূস আদালতে-ড.-ইউনূস
আইন-বিচার3 hours ago

ড. ইউনূসসহ ১৪ আসামির জামিন মঞ্জুর

নোবেলজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূসসহ ১৪ জনের জামিন মঞ্জুর করেছেন আদালত। শ্রমিক-কর্মচারীদের কল্যাণ তহবিলের ২৫ কোটি ২২ লাখ টাকা আত্মসাতের...

জাতীয়3 hours ago

থাইল্যান্ড সফর নিয়ে সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীর ভাষণের পূর্ণ বিবরণ

বিসমিল্লাহির রাহমানির রাহিম প্রিয় সাংবাদিকবৃন্দ, ও সহকর্মীবৃন্দ। আসসালামু আলাইকুম! শুভ সকাল! থাইল্যান্ডের প্রধানমন্ত্রী স্রেথা থাভিসিন এর আমন্ত্রণে দ্বিপাক্ষিক সফরে এবং...

জাতীয়3 hours ago

থাইল্যান্ডে সরকারি সফর মাইলফলক হয়ে থাকবে : প্রধানমন্ত্রী  

থাইল্যান্ড চাইলে সমুদ্র সৈকতে পর্যটনের জন্য জয়গা দেয়া হবে। অর্থনৈতিক অঞ্চলসহ হাইটেক পার্কে থাইল্যান্ডকে বিনিয়োগের আহ্বান জানানো হয়েছে। থাইল্যান্ডে সরকারি...

Advertisement
সাবেক-অ্যাটর্নি-জেনারেল-এ-জে-মোহাম্মদ-আলী
আইন-বিচার3 mins ago

সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই

ঢালিউড4 mins ago

ঈদের কোনো ছবি আর চলবে না! সোশ্যাল হ্যান্ডেলে প্রতিবাদের ঝড়

কোলেস্টেরল
বাংলাদেশ12 mins ago

শরীরে কোলেস্টেরল বেড়েছে কি না,কোন কোন উপসর্গ দেখে বুঝবেন

নির্বাচন কমিশনার মো. আলমগীর
জাতীয়22 mins ago

প্রিজাইডিং কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ আসলেই দায়িত্ব থেকে বাদ : ইসি আলমগীর

এলপিজি
অর্থনীতি35 mins ago

এলপি গ্যাসের নতুন দাম নির্ধারণ

আনুষ্কা
বলিউড1 hour ago

বিরাট-আনুষ্কার পুত্র অকায় দেখতে কেমন, জানালেন এক ঘনিষ্ঠ

ড.-ইউনুস
আইন-বিচার1 hour ago

আমাকে নাকি পদ্মায় ফেলে চুবানো হবে: ড. ইউনূস

শিক্ষা1 hour ago

শনিবার থেকে যথারীতি শ্রেণিকক্ষে পাঠদান চলবে

হৃতিক
বিনোদন1 hour ago

হৃতিক-সুজানের বিয়ের ভিডিও নিয়ে নতুন করে চর্চা

ডিবি-হারুন,-মিল্টন
অপরাধ2 hours ago

রিমান্ডে নিয়ে মিল্টনের সব অপকর্ম বের করবো: হারুন

উত্তর আমেরিকা1 week ago

সামনে ‘যুদ্ধবিরোধী’ কুমির, আটকে গেলো মার্কিন বিমান (ভিডিও)

ব্যারিস্টার-সুমন
আইন-বিচার2 weeks ago

বেনজীরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নিয়ে যা বললেন ব্যারিস্টার সুমন

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়1 month ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল1 month ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি1 month ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি2 months ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ2 months ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড2 months ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল2 months ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

সর্বাধিক পঠিত