Connect with us

ঢালিউড

নির্বাচনে টাকা দেয়ার অভিযোগে যা বললেন ডিপজল

Avatar of author

Published

on

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের এর আগে রাত বৃহস্পতিবার (১৮ এপ্রিল) ভোটারদের টাকা দেয়ার অভিযোগ উঠেছে সাধারণ সম্পাদক পদপ্রার্থী মনোয়ার হোসেনের বিরুদ্ধে। ফলে নোটিশ দিয়ে ব্যাখা চেয়েছে নির্বাচন কমিশন। ডিপজলের বিরুদ্ধে এ বিষয়ে লিখিত অভিযোগ করেছেন মাহমুদ কলি-নিপুণ আক্তার পরিষদের সদস্য পদপ্রার্থী সাদিয়া মির্জা।

শুক্রবার (১৯ এপ্রিল) সকাল থেকে চলছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ভোট গ্রহণ। চলবে বিকেলে সাড়ে পাঁচটা পর্যন্ত।

অভিযোগের সঙ্গে দ্বিবার্ষিক এ নির্বাচন পরিচালনাকারী প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম খসরুর কাছে প্রমাণ হিসেবে পেনড্রাইভে করে একটি ভিডিও সরবরাহ করেছেন অভিযোগকারী।

বিষয়টি নিয়ে মুখ খুললেন ডিপজল। সঙ্গে জানালেন জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। তিনি বলেন, জয়ের জন্যই সবাই প্রত্যাশা করেন।

অভিযোগের বিষয়ে তিনি গণমাধ্যমে বলেন, টাকা আমরা দিছি না উনারা দিছে ফুটেজও অনেকের কাছে আছে। এসব অভিযোগ উদ্দেশ্যপ্রণোদিত, বানানো।

Advertisement

প্রসঙ্গত, শিল্পী সমিতির নির্বাচনি নীতিমালার দুই ও তিন নম্বরে বলা আছে, কোনো ভোটারকে ভোট দেয়া বা প্রচারণা করার জন্য অবৈধভাবে টাকা লেনদেন করা যাবে না বা টাকা পয়সা দিয়ে ভোটের প্রতিশ্রুতি নেওয়া যাবে না।

এএম/

Advertisement

ঢালিউড

এইডস রোগের গুজবে বিব্রত ফোক সম্রাজ্ঞী মমতাজ!

Published

on

ফোক সম্রাজ্ঞী মমতাজ বেগম এইডসে আক্রান্ত হয়েছেন! সম্প্রতি এমনই একটি গুজব সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। বিষয়টি নিয়ে চরম বিব্রত তিনি।

নিজের সম্পর্কে এমন গুজবের বিষয়ে মমতাজ বেগম বলেন, ‘শুনলাম, আমার নাকি এইডস হয়েছে! বিষয়টি বিব্রতকর। আল্লাহর রহমতে আমি সুস্থ ও খুব ভালো আছি। আর সে কারণেই স্টেজ শো নিয়ে দেশ-বিদেশ ঘুরে বেড়াতে পারছি।’

মমতাজ আরও বলেন, ‘ঈদের পরও দেশের বাইরে যাচ্ছি। যারা এসব মিথ্যা কিংবা গুজব ছড়াচ্ছে তাদের সুবুদ্ধির উদয় হোক। যারা এসব বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছে তাদের বলব, এগুলো ভালো না, ভালো পথে থাকেন। আর আমার ভক্তদের বলব, এসব গুজবে কান দেবেন না। সবার দোয়ায় আপনাদের মমতাজ অনেক অনেক ভালো আছে।’

কোরবানির ঈদের পর দিনই স্টেজ শোতে অংশ নিতে দুবাই যাচ্ছেন মমতাজ। গান গাওয়ার পাশাপাশি সেখানের একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানেও অংশ নেবেন। সবশেষ করে চলতি মাসের ২৩-২৪ তারিখে দেশে ফিরবেন তিনি। এছাড়া আসন্ন কোরবানির ঈদে একগুচ্ছ গান নিয়ে আসছেন ভক্ত-শ্রোতাদের সামনে।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

বিচ্ছেদের পর প্রথমবার পাশাপাশি তাহসান-মিথিলা

Published

on

এক সময় দেশীয় শোবিজ অঙ্গনের জনপ্রিয় তারকা জুটি ছিলেন তাহসান খান ও রাফিয়াত রশিদ মিথিলা। ২০১৭ সালে আনুষ্ঠানিক বিচ্ছেদ হয় তাদের। এরপর আর একসঙ্গে দেখা যায়নি তাদের। তবে মঙ্গলবার (১১ জুন) মুখোমুখি হলেন তাহসান ও মিথিলা।

সম্প্রতি আরিফুর রহমান পরিচালিত ওয়েব সিরিজ বাজিতে অভিনয় করেছেন তারা। সে উপলক্ষে গুলশানের একটি ক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ সময় বেশ হাস্যোজ্জ্বল ভাবেই দেখা গেছে তাহসান মিথিলাকে।

তবে তাদের মাঝে বসে ছিলেন ওটিটি প্ল্যাটফর্ম চরকির সিইও রেদওয়ান রনি। ‘বাজি’র মধ্যদিয়ে প্রথমবারের মতো ওটিটি প্লাটফর্মে অভিষেক ঘটছে তাহসানের। সিরিজটিতে তাকে একজন ক্রিকেটারের চরিত্রে দেখা যাবে।

যদিও তিনি বাস্তব কোনো ক্রিকেটারের চরিত্রে অভিনয় করছেন কিনা, তা নিশ্চিত করেননি। কিন্তু জানা গেছে, ক্রিকেটে বাজি ও বাজির প্রভাব ঘিরেই এগিয়ে গেছে সিরিজটির গল্প। তাহসান বললেন, ‘বাজির গল্প দারুণ। ওটিটিতে এমন একটি কাজের মাধ্যমেই যাত্রা হোক- এটাই চেয়েছিলাম। অবশেষে সেটা হচ্ছে। আশা করি কাজটি দর্শকদের আশাহত করবে না।’

পরিচালক আরিফুর রহমান বলেন, ‘যত্ন নিয়ে নিজেদের সবটুকু দিয়েই বানানো হয়েছে বাজি, অভিনয় শিল্পী থেকে কলাকুশলী সবারই চেষ্টা ছিল দর্শকদের ভিন্ন কিছু দেয়ার, আশা করছি সবার ভালো লাগবে এই সিরিজটি।’

Advertisement

সিরিজটিতে অভিনয় প্রসঙ্গে রাফিয়াত রশিদ মিথিলা বলেন, ‘অন্যরকম একটা গল্পে আরিফুর রহমানের পরিচালনায় কাজের অভিজ্ঞতাটাও বেশ ইন্টারেস্টিং।’

সাসপেন্স ড্রামা ঘরানার এই সিরিজে তাহসান খান ও মিথিলা ছাড়াও অভিনয় করেছেন মিম মানতাসা, মনোজ প্রামাণিক, নাজিয়া হক অর্ষা, শাহাদাৎ হোসেন, পার্থ শেখ, তাসনুভা তিশা, আবরার আতহারসহ আরও অনেকে।

এসআই/

 

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

লায়লার করা ধর্ষণ মামলায় টিকটকার প্রিন্স মামুন কারাগারে

Published

on

লায়লা আক্তার ফারহাদের (৪৮) করা ধর্ষণ মামলায় টিকটকার আব্দুল্লাহ আল মামুন ওরফে প্রিন্স মামুনের (২৫) রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার তাঁকে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার সুষ্ঠু তদন্তের জন্য মামুনকে সাতদিনের রিমান্ডে নিতে আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা ক্যান্টনমেন্ট থানার এসআই মুহাম্মদ শাহাজাহান।

অন্যদিকে মামুনের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদ তার রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে ৯ জুন প্রিন্স মামুনের বিরুদ্ধে রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় ধর্ষণ মামলা করেন লায়লা। এরপর সোমবার (১০ জুন) রাত সাড়ে ৯টার দিকে প্রিন্স মামুনকে গ্রেফতার করে কুমিল্লার পুলিশ।

মামলার অভিযোগে লায়লা উল্লেখ করেন, প্রিন্স মামুনের সঙ্গে গত তিন বছর আগে ফেসবুকের মাধ্যমে তাঁর পরিচয় হয়। এরপর প্রেম। একপর্যায়ে লায়লা মামুনকে বাসায় থাকতে দিলে বিয়ে প্রলোভন দেখিয়ে তাঁকে ধর্ষণ করে মামুন। একাধিকবার বিয়ের বিষয় বললেও মামুন বিভিন্ন অজুহাতে সময়ক্ষেপণ করতে থাকেন।

Advertisement

মামলায় আরও উল্লেখ করা হয়, সবশেষ চলতি বছরের ১৪ মার্চ মামুন আবার লায়লাকে ধর্ষণ করেন।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত