Connect with us

বিনোদন

দেবের পা জড়িয়ে ধরে যা বললেন মহিলা

Avatar of author

Published

on

দেব

দশ বছরের রাজনৈতিক কেরিয়ারে টলিউড সুপারস্টার দেব দেখিয়ে দিয়েছেন সৌজন্যতা কাকে বলে।আমজনতার কাছে তিনি ‘রাজনীতিক দেবে’র থেকেও অনেক বেশি শ্রদ্ধেয়, ভালোবাসার পাত্র ‘মানুষ দেব’ হিসেবে।  বাংলার গ্রামগঞ্জে তার ভক্তের সংখ্যা অগণিত। ঘাটাল হোক বা বালুরঘাট, ‘দেবদা’ বলতে লোকে পাগল। তাই তো তাকে দেখতে উন্মত্ত জনতার ভিড় বাঁধ মানে না।

লোকসভা ভোটের আগে যে মানুষটি রাজনীতিকে জলাঞ্জলি দেয়ার কথা বলেছিলেন, এখন তাকে বাংলার মাঠেঘাটে তৃণমূলের একনিষ্ঠ সৈনিক হিসেবে প্রচার করতে দেখা যাচ্ছে। ঘাটালে ব্লকবাস্টার প্রচারের পর তাকে উত্তরের জেলাগুলিতেও প্রচারে দেখা গিয়েছে। বুধবার বালুরঘাটে প্রচারের ঝলক শেয়ার করেছেন টলিউড সুপারস্টার।

সেখানে দেখা গেছে, বালুরঘাটে চপার থেকে নামতেই মাঠে এক মহিলা এসে তার দুই পা জড়িয়ে ধরেন। সস্নেহে, পরমযত্নে ওই মহিলাকে দু’হাত ধরে তুলতে দেখা যায় দেবকে। প্রিয় অভিনেতাকে একঝলক দেখবে বলে অনুরাগীদের উচ্ছ্বাস। একটু ছুঁয়ে দেখার জন্য চোখের পানিও ফেলতে দেখা যায় তাদের। সেসব আবেগমাখা মুহূর্ত নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করলেন সুপারস্টার প্রার্থী।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Advertisement

দেবের বালুরঘাট প্রচার এমনিতেই চর্চায়। প্রতিদ্বন্দ্বী শিবিরের প্রার্থী সুকান্ত মজুমদারের প্রশংসা করায় রাজনৈতিক মহলে নানা জল্পনার সূত্রপাত হয়। অমিত মালব্যও খোঁচা দিতে ছাড়েননি তাকে। সেসব নজর এড়ায়নি দেবের। পালটা এক্স হ্যান্ডেলে লিখে ঠারেঠোরে তিনি বুঝিয়ে দেন যে, তিনি সৌজন্যের রাজনীতিই করেন।

Advertisement

বিনোদন

আবারও আলোচনায় সেই হুররাম সুলতান

Published

on

তুরস্কের জনপ্রিয় টিভি সিরিয়াল ‘সুলতান সুলেমান’ এর অন্যতম প্রধান চরিত্র হুররাম সুলতান এর চরিত্র রূপায়ন করে বিশ্বব্যাপী তুমুল খ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী মেরিয়াম উজারলি। চরিত্রটি এতোটাই জনপ্রিয় যে এই অভিনেত্রীকে তাঁর আসল নামের চেয়ে হুররাম সুলতান নামেই দর্শক বেশি চেনে।

বিশ্বের অন্য দর্শকদের মতো বাঙালি দর্শকদের হৃদয়ও নাড়িয়ে দিয়েছেন ৪০ বছর বয়সী এই অভিনেত্রী। এবার তুর্কি সিরিজ ‘রু’-তে আবেদনময়ী চরিত্রে অভিনয় করে আবারও আলোচনায় উঠে এসেছেন মেরিয়াম।

গেল ২৪ মে মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ ‘রু’। এ সিরিজে ৩৮ বছর বয়সী নারী রেয়ানের চরিত্রে দেখা যায় মেরিয়ামকে। যিনি ১৮ বছর বয়সী তরুণ উজারের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। যা নিয়ে জোর চর্চা চলছে নেট দুনিয়ায়।

১৯৮৩ সালের ১২ আগস্ট জার্মানিতে জন্মগ্রহণ করেন মেরিয়াম উজারলি। তার বাবা তুরস্ক ও মা জার্মানির নাগরিক। সেই সূত্রে তিনি তুরস্ক ও জার্মানি দুই দেশেরই নাগরিক। তার শৈশব ও বেড়ে ওঠা জার্মানিতে। মাতৃভাষা জার্মান ছাড়াও তুর্কি ও ইংরেজি ভাষায় সাবলীল এই তারকা।

জার্মানিতে ছোট চরিত্রে কাজ করার মধ্য দিয়ে অভিনয় ক্যারিয়ার শুরু করেন মেরিয়াম। ২০১০ সালে কয়েকটি জার্মানি টিভি সিরিজে কাজ করেন। একই বছর জার্মান চলচ্চিত্র ‘জার্নি অব নো রিটার্ন’ এবং ‘জেচ আবের বাইলে’-এ অভিনয় করে পরিচিতি লাভ করেন তিনি। ২০১১ সালে তুরস্কের ‘সুলতান সুলেমান’ ধারাবাহিকে অভিনয়ের ডাক পান। সিরিজটির পরিচালক-প্রযোজকের জরুরি আহ্বানে সাড়া দিয়ে জার্মান থেকে তুরস্কে চলে যান মেরিয়াম।

Advertisement

তুরস্কে সেভাবে বসবাস না করায় একটি হোটেলে উঠেন মেরিয়াম উজারলি। সেই হোটেলে টানা দুই বছর অবস্থান করে ‘সুলতান সুলেমান’ সিরিজের শুটিং করেন তিনি। রাতের পর রাত না ঘুমিয়ে চিত্রনাট্য মুখস্থ করেছেন। সিরিজ’টি প্রচারে আসার পর তারকাখ্যাতি ধরা দেয় মেরিয়ামের হাতে; নজর কেড়ে নেন বিশ্ব জুড়ে ছড়িয়ে থাকা অসংখ্য ভক্তের।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

গোপনে রাজ-বুবলীর বিয়ে!

Published

on

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী। ২০১৮ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন ঢালিউড সুপারস্টার শাকিব খানকে। তবে শাকিব খান এখন এই অভিনেত্রীর জীবনে অতীত। বিবাহবিচ্ছেদ হয়নি বুবলী এমনটা দাবি করলেও শাকিব খান অনেক আগেই বুবলীকে বাদ দিয়ে দিয়েছেন বলে জানান।

এবার জানা গেল আরেক চিত্রনায়ক শরিফুল রাজকে বিয়ে করেছেন বুবলি।  উইকিপিডিয়ায় উল্লেখিত তথ্যে এমনটাই দাবি করা হচ্ছে।

উইকিপিডিয়ায় বিশ্বের নানা প্রান্তের বিখ্যাত ব্যক্তি এবং বিভিন্ন মাধ্যমের তারকা ব্যক্তিদের যাবতীয় তথ্যাদি লিপিবদ্ধ থাকে, সেই উইকিপিডিয়ার তথ্যেই সম্প্রতি দেখা যায় বুবলীকে বিয়ে করেছেন রাজ!

শনিবার রাজের নামের উইকিপিডিয়াতে ঢুকে দেখা যায়, গেল ১৩ মে সোমবার বুবলীকে বিয়ে করেছেন তিনি। বৈবাহিক তথ্যের জায়গায় রাজের স্ত্রীর তালিকায় প্রাক্তন পরীমনির পরই বুবলীর নামটি জ্বলজ্বল করছে।

একই দিন একই তথ্য মেলে বুবলীর প্রোফাইলেও। তার বৈবাহিক তথ্যের জায়গায় প্রাক্তন স্বামী শাকিব খানের পর রাজের নামটি উল্লেখ করা আছে। তারিখ একই, ১৩ মে। অর্থাৎ, ঐ দিনে শরীফুল রাজকে বিয়ে করেছেন বুবলী।

Advertisement

তবে খবরটি একেবারেই সত্য নয়। কারণ, যে কেউ এই অনলাইন তথ্যকোষের তথ্য সংযোজন-বিয়োজন করতে পারেন যে কোনো সময়। রাজ বুবলীর ক্ষেত্রেও বিষয়টি তাই হয়েছে।

সোমবার (২৭ মে) রাজ-বুবলী দুজনের উইকিপিডিয়া থেকেই সম্পর্কের বিষয়টি মুছে ফেলা হয়েছে। এমনিতে ব্যক্তিগত জীবন নিয়ে বেশ ঝামেলায় আছেন রাজ-বুবলী। কয়েক মাস আগেই পরীমিণির সঙ্গে ডিভোর্স হয়েছে রাজের। বুবলীও শাকিব খানের জীবন-সংসারের বাইরে। এসবের মধ্যে এমন কাণ্ড কে বা কারা করেছে, তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে তর্ক-বিতর্ক।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

কপিল শর্মা শো’তে কাজ দেওয়ার প্রলোভনে ধর্ষণ, গ্রেপ্তার ১

Published

on

ভারতের জনপ্রিয় কমেডি অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’তে কাজের প্রলোভন দেখিযে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ২৬ বছর বয়সী ওই নারী মুম্বাই পুলিশের কাছে মামলা দায়েরের পর অভিযুক্ত আনন্দ সিং নামের একজন কাস্টিং এজেন্টকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মুম্বাই পুলিশের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, ঘটনার শিকার হওয়া ঐ নারী বেশ কিছুদিন আগে অনলাইন মাধ্যমে পরিচিত হন আনন্দ সিংয়ের সঙ্গে। অভিযুক্ত তাকে জানায়, তার সঙ্গে বলিউডের বড় বড় ব্যক্তির পরিচয় আছে। তিনি তরুণীকে কপিল শর্মা শোতে যুক্ত করে দেওয়ার বিষয়েও আশ্বাস দেন।

অভিযুক্ত আরও জানান, যদি তার অডিশন ভালো হয়, তাহলে তিনি কাপিল শর্মা শোয়ের কাস্টিং ডিরেক্টরের কাছে নিয়ে যাবেন। এরপর ঐ নারী প্রাথমিক অডিশনের জন্য আনন্দের বাসায় গিয়েছিলেন। সেখানে ধর্ষণের ঘটনা ঘটে।

এরপর ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (ধর্ষণ), ৫০৬ (ফৌজদারি ভয় দেখানো) ধারায় একটি মামলা দায়ের করেন ওই নারী। পরে অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। তবে বিষয়টি নিয়ে কপিল শর্মা বা এই শোয়ের সংশ্লিষ্টরা এখনও কোনো মন্তব্য করেননি।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, এ ঘটনায় অভিযুক্ত আনন্দ সিংকে বৃহস্পতিবার (৩০ মে) আদালতে পেশ করা হবে বলে।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত