Connect with us

বলিউড

আলিয়া বন্ধু, দীপিকা কেন হতে পারলেন না? জানালেন ক্যাটরিনা

Avatar of author

Published

on

আলিয়া,-দীপিকা,-ক্যাটরিনা

বলিউডে পা রাখার পর থেকেই অনেক সুন্দরীর ঘুম কেড়ে নিয়েছিলেন ঋষি পুত্র রণবীর কাপূর। তার স্ত্রী আলিয়া ভাট তো কিশোরী বয়সেই প্রেমে পড়ে যান রণবীরের! যদিও সে কথা জানতেন না রণবীর। তার মাঝে বেশ কিছু সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা। একাধিক বলি-সুন্দরীর সঙ্গে নাম জড়িয়েছে তার। সব থেকে আলোচনায় ছিল দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফের সঙ্গে রণবীরের সম্পর্ক। কিন্তু শেষ পর্যন্ত আলিয়াতেই দাঁড়ি টেনেছেন অভিনেতা। বিয়ে করছেন এই সময়ের অন্যতম নজরকাড়া অভিনেত্রীকে।

রণবীর-আলিয়া

দীপিকার সঙ্গে সম্পর্কে থাকাকালীনই ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেতা। দীপিকা যে প্রেমে প্রতারিত হয়েছেন, সে কথা নিজেই স্বীকার করেন বিভিন্ন সময়। ঠিক একই ভাবে রণবীরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে প্রতারিত হন ক্যাটরিনাও। যদিও স্বামীর দুই প্রাক্তনের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছেন আলিয়া। কিন্তু এত বছর কেটে গিয়েছে, তবু নাকি বন্ধুত্ব হয়নি ক্যাটরিনা, দীপিকার মধ্যে!

২০০৯ সালে ‘আজব প্রেম কি গজব কহানি’ ছবিতে অভিনয় করতে গিয়ে রণবীরের সঙ্গে আলাপ ক্যাটরিনার। যদিও সেই সময় দীপিকার সঙ্গে সম্পর্কে ছিলেন অভিনেতা।

দীপিকা,-রণবীর

২০১২ সালে প্রেম ভাঙে রণবীর-দীপিকার। তার পর ঋষি-পুত্র সম্পর্কে জড়ান ক্যাটরিনার সঙ্গে। তবে ‘জগ্গা জাসুস’ ছবির সময় সম্পর্ক ভাঙে তাদের। তারপর আলিয়ার সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেতা। যদিও আলিয়া-ক্যাটরিনা বহু দিনের বন্ধু। একসঙ্গে জিম করতে তারা। অন্য দিকে, দীপিকার সঙ্গে সম্পর্ক ভাল আলিয়ার। কিন্তু অস্বস্তি রয়ে গিয়েছে ক্যাটরিনা-দীপিকার সম্পর্কে।

ক্যাটরিনা,-রণবীর-কাপুর

ক্যাটরিনা এক সাক্ষাৎকারে বলেন,‘‘হ্যাঁ, এটা সত্যি যে, আলিয়ার সঙ্গে সম্পর্কটা সহজ। দীপিকার সঙ্গে তা নয়। এর নেপথ্যে ঠিক কী কারণ, তা বলা খুব মুশকিল। আসলে আমরা দু’জনেই হয়তো নিজেদের গুছিয়ে নিতে সময় নিয়েছি। পরে বুঝেছি, মনের ভিতর এ সব জমিয়ে রাখা বোকামি। তাই বন্ধুত্ব না হলেও, দীপিকার সঙ্গে আর কোনও সমস্যা নেই আর।”

Advertisement

রণবীর সিং ও দীপিকার বিয়েতে নিমন্ত্রিত ছিলেন ক্যাটরিনা। সেই সময় দীপিকা বলেন, ‘‘অনেকটা সময় পেরিয়ে গিয়েছি। আমি খুব খুশি, আমার এই বিশেষ দিনে ও উপস্থিত ছিল। বরাবরই ওকে পছন্দ করতাম।’’

Advertisement

বলিউড

শাহরুখ কেমন মহিলাদের সঙ্গে বেশি মেলামেশা করতেন জানালেন প্রীতি

Published

on

বলিউড বাদশাহ শাহরুখ খান নাকি অসুন্দর মহিলাদের সঙ্গে বেশি মেলামেশা করতে পছন্দ করেন। এক সাক্ষাৎকারে এই দাবি করেছিলেন অভিনেত্রী প্রীতি জিনতা। একাধিক ছবিতে জুটি বেঁধেছেন শাহরুখ ও প্রীতি।

সংবাদমাধ্যমের সামনেই একাধিক বার প্রীতি জানিয়েছেন, তিনি শাহরুখকে কতটা পছন্দ করেন! সম্প্রতি শাহরুখ ও প্রীতির একটি ভিডিও-সাক্ষাৎকার নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

সাক্ষাৎকারে প্রীতি দাবি করেছেন, অসুন্দর নারীদের সঙ্গে শাহরুখ বেশি কথা বলেন।

প্রীতি বলেছেন, ‘‘একটি জিনিস আমায় অবাক করত। আমরা কোথাও গেলে তুমি কোনও মহিলাকে ডাকতে, কিন্ত কেন শুধু অসুন্দর মহিলাদেরই তুমি ডেকে আনতে?’’

জবাবে শাহরুখ বলেন, ‘‘আমার তাঁদের সুন্দর লাগত। আমার সব নারীদের সুন্দর লাগে। আমি চাই, সারা জীবন নারীরা আমায় ঘিরে থাকুন। নারীরা সচেতন, ভদ্র, নম্র, সুন্দরী। নারীদের গায়ের গন্ধ সুন্দর, তাঁদের কণ্ঠস্বর সুন্দর, তাঁরা সুন্দর। আমার নারীদের খুব খুব ভাল লাগে। আর আমি এটা লুকোই না। কিন্তু আমার এই ভালবাসায় কোনও শারীরিক টান নেই। বা সম্পর্ক তৈরি করারও কোনও উদ্দেশ্য নেই। আপনারা যেমন, তেমন থাকুন। আমি আপনাদের ভালবাসি। আমি আপনাদের ভালবেসে যাব।’’

Advertisement

তবে প্রীতির এই মন্তব্যে চটেছেন নেটিজেনদের একাংশ।

কেউ বলছেন, ‘‘প্রীতিকে খুবই ক্ষুদ্রমনার মতো লাগছে। যাঁরা দেখা করতে আগ্রহী, শাহরুখ নিশ্চয়ই তাঁদেরই ডাকতেন। সৌন্দর্যের কথা ভেবে মনে হয় না তিনি কাউকে ডাকতেন বা ডাকেন। সেই সব মহিলারা শাহরুখকে ভালবাসেন। তাই তাঁদের ডাকতেন বা ডাকেন।

আই/এ

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

জরায়ুতে কত বড় টিউমার ধরা পড়েছে জানালেন রাখি

Published

on

গত কয়েক দিন ধরেই হাসপাতালে ভর্তি রাখি সাওয়ান্ত। হাতে স্যালাইনের নল, হাসপাতালের বিছানায় শুয়ে থাকা রাখির ছবি ভাইরাল হয় নেট দুনিয়ায়। তবে অবশেষে জানা গেলো এ অভিনেত্রীর অসুস্থতার কারণ।

সম্প্রতি তাঁর অসুস্থতার কারণ জানিয়েছেন তাঁর সাবেক স্বামি রিতেশ সিংহ।

রিতেশ জানান,  প্রায় ১০ সেন্টিমিটার সাইজের একটি বিরাট টিউমার বাসা বেঁধেছে তাঁর জরায়ুতে। রাখি নিজেই জানিয়েছেন এ খবর।

রাখি জানান, ১৮ মে শনিবার তাঁর অস্ত্রোপচার হবে। তাঁর স্বাস্থ্যসংক্রান্ত যাবতীয় খবর রিতেশই দেবেন।

রাখি আরও জানান, একবার তাঁর অস্ত্রোপচার হয়ে গেলে টিউমারের আকার দেখাবেন সকলকে। অস্ত্রোপচারের ক’দিন আগেই  রক্তচাপ থাকায় ও  অন্য বেশ কিছু পরীক্ষার জন্যে তাকে হাসপাতাল ভর্তি হতে হয়েছে । জীবনে অনেক বাধাবিপত্তি পেরিয়েছেন। রাখির বিশ্বাস, এই কঠিন সময়ও তিনি উতরে যাবেন।

Advertisement

রিতেশ  জানান, রাখির অবস্থা হয়েছে রাখাল ছেলের গল্পের মতো। সে এখন সত্যিই অসুস্থ কিন্তু কিছু মানুষ এটি বিশ্বাস করতে চাইছেন না।

আই/এ

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

বলিউডে স্বজনপোষণ নিয়ে যা বললেন জাহ্নবী

Published

on

জাহ্নবী কাপুর

বলিউডের অন্দরে স্বজনপোষণ প্রসঙ্গে আলোচনা-সমালাচেনা অনেক। তারকাদের সন্তান বা আত্মীয়দের ইন্ডাস্ট্রিতে প্রবেশ নিয়ে ব্যঙ্গ করা হয় প্রায়শই। তবে অনেক তারকার সন্তান বা তারকার আত্মীয়, নিজেদের অভিনয়ের দক্ষতার জেরেই স্বজনপোষণের সিলমোহর লাগাতে দেন না নিজেদের গায়ে। কোনও রকম ফিল্মি ব্যাকগ্রাউন্ড ছাড়াই ইন্ডাস্ট্রিতে নিজেদের জায়গা পাকা করে ফেলেছেন এমন অভিনেতা-অভিনেত্রীর সংখ্যাও নেহাত কম নয়।

জাহ্নবী কাপূরকে স্বজনপোষণ নিয়ে বিদ্রূপ করলেন রাজকুমার রাও! সম্প্রতি একটি সাক্ষাৎকারে ছোটবেলার একটি ঘটনা তুলে ধরলেন অভিনেত্রী। স্কুলে গানের অনুষ্ঠানে জাহ্নবীর সামনে রাখা মাইকটি বন্ধ রাখা হয়েছিল অনুষ্ঠানের আগে। জাহ্নবীর গানের গলা ভালো নয় বলে, সচেতন ভাবেই এই ব্যবস্থা করা হয়েছিল। ঘটনাটি শুনে রাজকুমার প্রশ্ন তোলেন, ‘তা হলে তোমাকে ওই গানের অনুষ্ঠানে রাখা হয়েছিল কেন? অনুষ্ঠানে অংশ নিতেই তো মানা করে দিতে পারত।’

মজা করে জাহ্নবী উত্তরে বলেন, ‘অবশ্যই স্বজনপোষণের কারণে। এই কারণেই তো অনুষ্ঠানে রেখেছিল আমাকে।’ জাহ্নবীর কথা শেষ না হতেই রাজকুমার বলে ওঠেন, ‘তা হলে তো ঠিকই আছে। জীবনে এই ভাবেই যদি আরও অনেক ‘মাইক’ বন্ধ করে দিতে পারতাম!’

জাহ্নবীর পাল্টা প্রশ্ন, ‘তুমি কি বিদ্রূপ করলে আমাকে?’ অভিনেতা তার পরে জানান, জাহ্নবীকে আক্রমণ করে কথাটা বলেননি তিনি।

‘মিস্টার ও মিসেস মাহি’ ছবিতে জুটি বেঁধেছেন তারা। চলতি মাসে ৩১ তারিখে মুক্তি পাবে ছবিটি। এর আগে ‘রুহি’ ছবিতে এই জুটির দেখা মিলেছিল।

Advertisement

জেএইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত