সিভাসের বিপক্ষে ২-০ গোলে জয় পেয়েছে জুভেন্টাস

জয় দিয়ে যুক্তরাষ্ট্র সফর শুরু করেছে সিরি এ লিগের জায়ান্ট ক্লাব জুভেন্টাস। শনিবার লাস ভেগাসে প্রীতি ম্যাচে সিভাসের বিপক্ষে ২-০ গোলে জয়লাভ করেছে ইতালীয় ক্লাবটি।

ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হওয়ায় এই মাসেই বিনা ট্রান্সফারে জুভেন্টাসে যোগ দিয়েছেন ফ্রান্সের বিশ্বকাপ জয়ী মিডফিল্ডার পল পগবা। হোম অব এনএফএল লাস ভেগাস রাইডারের অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে কোচ মাসিমিলিয়ানো অ্যালেগ্রির মুল একাদশে প্রথম নিজের উপস্থিতির জানান দেন ২৯ বছর বয়সি পগবা।

তবে ম্যাচের ১০ মিনিটে গোল করে জুভদের এগিয়ে দেন মার্কো দা গ্রাসা। কর্নারের একটি বল ফেদেরিকো গাত্তি হেড করে পাস দিলে সেটি দিয়ে সিভাসের গোল রক্ষককে পরাস্ত করেন তিনি। ম্যাচের ৮০ মিনিটে জুভেন্টাসের হয়ে দ্বিতীয় গোলটি করেছেন মাত্তিয়া কমপ্যাগনন। টমাসো বারবিয়েরির অগ্রাভিযানে প্রতিপক্ষের রক্ষণভাগ বাঁধা দিলে তিনি বল চালান করে দিয়েছিলেন এই সতীর্থের কাছে। যেটি দিয়ে লক্ষ্যভেদ করতে বেগ পেতে হয়নি তার।

এই গ্রীষ্মে দলে ভেড়ানো খেলোয়াড়দের মধ্যে সাবেক রিয়াল মাদ্রিদ উইঙ্গার অ্যাঞ্জেল ডি মারিয়ার সাথে এই দুই ফুটবলার পগবা ও গাত্তির উপর আস্থা রেখেছেন কোচ আলেগ্রি।

তিনি বলেন, আমাদের দায়িত্ব হচ্ছে এই বছর শিরোপা জয় করা। টানা ১০টি শিরোপা জয় করার পর গত বছরটি আমরা শিরোপা ছাড়া কাটিয়েছি। তাই আমাদের শিরোপা জয়ের বাধ্যকতা রয়েছে।

Recommended For You