দেশের একটি মহল ধর্মের কথা বলে অপপ্রয়াস চালাচ্ছে : রেলপথ মন্ত্রী

সরকারের দেওয়া প্রশাসনিক সুবিধা গুলো জনগনের মাঝে সহজে পৌঁছে দিতে অবকাঠামোগত নানা উন্নয়ন কর্মসূচি বাস্তবায়ন করা হচ্ছে। বললেন রেলপথ মন্ত্রী মো.নূরুল ইসলাম সুজন এমপি।

আজ মঙ্গলবার (২৬ জুলাই ) পঞ্চগড়ের বোদা উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণ উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, দীর্ঘ মেয়াদী সুচিন্তিত পরিকল্পনা নিয়ে,দেশের উন্নয়ন করে জনগণ যাতে তাদের কাঙ্খিত সেবা সহজে পেতে পারে,সেজন্য সরকার অঙ্গিকারবদ্ধ। তিনি বলেন,আর্থ-সামাজিক উন্নয়ন,যোগাযোগ,বিদ্যুৎ,শিক্ষাসহ সকল ক্ষেত্রে উন্নয়নের সুবিধা জনগন পেতে শুরু করেছে। দক্ষ জনগোষ্ঠী তৈরীতে কর্মমুখী শিক্ষা ব্যবস্থার জন্য কারিগরি শিক্ষার উপর গুরুত্ব আরোপ করে বিভিন্ন উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়ন করা হচ্ছে। এছাড়াও প্রতিটি মানুষ যাতে নিজেদের দক্ষতা কাজে লাগিয়ে স্বাবলম্বি হতে পারে এজন্য আইটি পার্ক স্থাপন করা হচ্ছে।

তিনি বলেন,  সরকারের আমলে জেন্ডার সমতা ও নারীর ক্ষমতায়নে দেশ অনেক এগিয়ে গেছে। অনেক গুরুত্বপুর্ন কাজে নারীরা যোগ্যতার সঙ্গে কাজ করে যাচ্ছে। দেশের উন্নয়নে ঈশান্বিত হয়ে একটি মহল ধর্মের কথা বলে,মিথ্যা তথ্য ছড়িয়ে দিয়ে অপপ্রচার চালিয়ে সরকার ও জনগণকে বিভ্রান্ত করার অপপ্রয়াস চালাচ্ছে। তিনি এই অশুভ শক্তির তৎপরতা থেকে সকলকে সজাগ থাকার আহবান জানান।

পঞ্চগড় জেলা প্রশাসক মো.জহুরুল ইসলামের সভাপতিত্বে ভবনের কাজের উদ্বোধন উপলক্ষে অনুষ্ঠিত সভায় অন্যানের মধ্যে এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো.সামসুজ্জামান,উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি,উপজেলা নির্বহী অফিসার মো.সোলেমান আলী ও পৌর মেয়র অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মকলেছার রহমান জিল্লু,মহিলা ভাইস চেয়ারম্যান রক্ষি রাণী বর্মন ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু আনছার মো.রেজাউল করিম শামিম বক্তব্য রাখেন।

উল্লেখ্য,  সরকার প্রকৌশল বিভাগের উদ্যোগে ৫ কোটি ২৭ লাখ টাকা ব্যয়ে ৪ তলা বিশিষ্ট আধুনিক সুবিধা সম্বলিত বোদা উপজেলা পরিষদর কমপ্লেক্স ভবন নির্মাণ করা হচ্ছে।

 

Recommended For You

About the Author: মেঘ হাসান

As a journalist, I am entitled to find out the truth behind every incident.