Connect with us

বিনোদন

দক্ষিণী তারকা যশের ছবি থেকে যে কারণে সরে এলেন কারিনা

Avatar of author

Published

on

তারকা

যশ অভিনীত ছবি থেকে সরে গেলেন করিনা কাপুর। ‘টক্সিক: আ ফেয়ারি টেল ফর গ্রোন-আপ্‌স’ ছবিতে যশের বোনের চরিত্রে অভিনয় করার কথা ছিল করিনার। জোরকদমে প্রস্তুতি চলছে, আগেই খবর মিলেছিল। ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রির বিভিন্ন প্রান্ত থেকে অভিনেতাদের বাছাই করা হয়েছে। কিন্তু যশের বিপরীতে কে অভিনয় করবেন, তা নিয়ে জল্পনা চলছিল। অবশেষে যশের নায়িকা হিসাবে কিয়ারা আডবাণীকে চূড়ান্ত করা হয়েছে।

ড্রাগ মাফিয়াদের প্রেক্ষাপটে তৈরি এই অ্যাকশন ছবি। স্বাভাবিক ভাবেই ‘কেজিএফ’ খ্যাত যশকে নিয়ে উন্মাদনা দর্শকমহলে। সম্প্রতি একটি বিবৃতি জারি করা হয়েছে ছবি নির্মাতার তরফে। তাদের কথায়, “ছবি ঘিরে অনুরাগীদের মধ্যে যে উত্তেজনা তা সত্যিই প্রশংসনীয়। কিন্তু অনুমানের ভিত্তিতে ছবি সম্পর্কে কোনও তথ্য ছড়াবেন না।” তারা জানিয়েছেন, ছবির কাস্টিং প্রায় শেষের দিকে। যাদের কাস্ট করা হয়েছে, ছবির জন্য তারা ১০০ শতাংশ উপযুক্ত।

তবে করিনা কেন সরে এলেন ছবি থেকে, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। সূত্রের খবর, তারিখ নিয়ে সমস্যার জেরেই করিনার এই সিদ্ধান্ত। নির্মাতার তরফেও তারিখ বদল করার কোনও সম্ভাবনা নেই। স্বভাবতই ঘটনাটি নিয়ে কিছুটা হতাশ বেবোর অনুরাগীরা। করিনার পরিবর্তে কাকে কাস্ট করা হবে, অপেক্ষায় দর্শক।

কেএস/

Advertisement

বলিউড

কাঁধের লিগামেন্ট ছিঁড়লেও হাল ছাড়েননি জাহ্নবী কাপুর

Published

on

বলিউডে ক্যারিয়ারের শুরু থেকেই শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের মধ্যে চেষ্টার ছাপ দেখতে পাচ্ছেন দর্শক। ব্যতিক্রমী ও চ্যালেঞ্জিং সব চরিত্রের জন্য ক্রমেই নিজেকে বারবার ভাঙছেন, গড়ছেন। এবার হলেন ক্রিকেটার। তাও ছবির চরিত্রের জন্যই।

অভিনয়ের জন্য দায়সারা শেখা নয়, একেবারে কোচের তত্ত্বাবধানে থেকে দীর্ঘ সময় নিয়ে ক্রিকেট খেলা আয়ত্ত করেছেন এই অভিনেত্রী। ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ সিনেমার জন্য তার এই পরিশ্রম। স্মরণ শর্মা পরিচালিত এ ছবিতে জাহ্নবীর বিপরীতে আছেন রাজকুমার রাও।

সম্প্রতি এই সিনেমার গান ‘দেখা তেনু’ এর প্রচারণায় অংশ নিয়ে জাহ্নবী নিজ অভিজ্ঞতা শেয়ার করে বলেন, ‘ছবিটির পেছনে আমার অনেক পরিশ্রম ছিল। প্রায় দুই বছর ধরে প্রস্তুতি নিয়েছিলাম। সম্ভবত তখন ‘মিলি’ কিংবা ‘গুডলাক জেরি’র শুটিং চলছিল, তখন থেকে ছবিটির জন্য ক্রিকেট শেখা শুরু করি। নির্মাতা চাইছিলেন, আমি যেন পুরোদস্তুর ক্রিকেটার হয়ে উঠি। ভিএফএক্স ব্যবহার করে তিনি প্রতারণার আশ্রয় নিতে চাননি।’

শ্রীদেবী তনয়া আরো জানান, ক্রিকেট শিখতে গিয়ে তিনি কয়েকবার আঘাতপ্রাপ্ত হয়েছেন। এমন কি অভিনেত্রীর দুই কাঁধের লিগামেন্ট ছিঁড়ে গিয়েছিল। তবে পরিচালক এবং কোচ তাঁকে অনেক সহযোগিতা করেছেন। জাহ্নবী বলেন, ‘মাঝে মধ্যেই মনে হতো, হাল ছেড়ে দেই; আমার শরীর আর নিতে পারছিল না। কিন্তু তারা আমাকে উৎসাহ দিতেন। শেষ পর্যন্ত কাঙ্ক্ষিত প্রস্তুতি নিয়েই কাজটি করেছি।’

কারণ জোহর প্রযোজিত সিনেমা’টিতে আরও অভিনয় করেছেন রাজেশ শর্মা, অভিষেক ব্যানার্জি, কুমুদ মিশ্র প্রমুখ। আসছে ৩১ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

প্রেম ও সম্পর্কের সমীকরণ নিয়ে খোলাসা করলেন ক্যাটরিনা

Published

on

বলিউডের আবেদনময়ী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। একটা সময় রণবীর কাপুরের সঙ্গে প্রেম ভাঙার পরে বেশকিছু দিন একাকী থেকেছেন। কিন্তু ব্যক্তিজীবনে প্রেমের সংজ্ঞা বদলে যায়নি। বর্তমানে অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে সুখে সংসার করছেন এই ব্রিটিশ সুন্দরী। সম্প্রতি প্রেম ও সম্পর্কের সমীকরণ নিয়ে মুখ খুলেছেন এই অভিনেত্রী।

ব্রেকআপের পর কি প্রেমের সংজ্ঞা বদলে গিয়েছিল ক্যাটরিনার কাছে? এই প্রশ্নের উত্তরে ক্যাট বলেন, ‘ভালোবাসা সম্পর্কে আমার মতাদর্শ কখনও বদলাবে না। তবে আমার মনে হয়, প্রেম নিয়ে আমার ধারণা আগের থেকে পরিবর্তিত ও উন্নত হয়েছে। নিঃস্বার্থভাবে ভালোবাসার উপায় আমি শিখেছি। সঙ্গীর স্বপ্ন ও এগিয়ে চলার সংগ্রামে আরও বেশি করে পাশে দাঁড়াতে শিখেছি। সেই সঙ্গে বেড়েছে বোঝাপড়া। প্রেম নিয়ে আমার এই মতামত, নিষ্ঠা ও বিশ্বাস বদলাবে না।’

এই অভিনেত্রী আরো মনে করেন, বয়স বাড়ার সঙ্গে ভালোবাসা কি সেটা বোঝার জন্যও তিনি পরিণত হয়েছেন। নিজ অভিজ্ঞতার থেকে এই শিক্ষা অর্জন করেছেন তিনি। মন ভাঙলেই প্রেমের উপর থেকে বিশ্বাস উঠে যাবে, এমন’টা কখনোই মনে করেন না ক্যাটরিনা।

২০২০ সালের ডিসেম্বরে ভিকি কৌশলের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ক্যাটরিনা। ভারতের উদয়পুরে রাজকীয় বিয়ের আসর বসেছিল এই তারকা জুটির। তবে বিয়ের আগে পর্যন্ত সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটে রেখেছিলেন দু’জনই। কারণ জোহরের টকশো ‘কফি উইথ কারণ’ থেকেই ক্যাটরিনা ও ভিকির প্রেমের সূত্রপাত। বর্তমানে নিজের আসন্ন সিনেমা ‘চান্দু চ্যাম্পিয়ন’-এর প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন বলিউডের অন্যতম শীর্ষ এই অভিনেত্রী।

পুরো পরতিবেদনটি পড়ুন

বিনোদন

কানের লাল গালিচায় সাদা পোশাকে কিয়ারা, ছবি-ভিডিও দেখে ঘুম উড়েছে ভক্তদের

Published

on

কিয়ারা

ধবধবে সাদা পোশাকে কান ফিল্ম ফেস্টিভ্যালের লাল গালিচায় প্রথমবার হাঁটলেন কিয়ারা আডবানি। ‘ফ্রেঞ্চ রিভিয়েরা’য় ভারতীয় সুন্দরীর দিক থেকে যেন চোখ ফেরাতেই পারছেন না পশ্চিমী বিনোদুনিয়ার ফটোশিকারিরা। কিয়ারার ছবি-ভিডিও প্রকাশ্যে আসতেই ঘুম উড়েছে ভক্তদের।

প্রথমবার কান চলচ্চিত্র উৎসবে যোগ দেয়ার পাশাপাশি অবশ্য নতুন দায়িত্বও এল অভিনেত্রীর কাঁধে। ৭৭তম ফ্রেঞ্চ রিভিয়েরায় কানের ভ্যানিটি ফেয়ারে বিশ্বের বিভিন্ন প্রান্তের স্বনামধন্য মহিলাদের আহ্বান জানানো হয়েছে। আর সেই ‘সিনেমা গালা ডিনার’-এর ভারতের হয়ে প্রতিনিধিত্ব করলেন কিয়ারা আডবানি।

 

View this post on Instagram

 

A post shared by KIARA (@kiaraaliaadvani)

Advertisement

রেড কার্পেটের জন্য, প্রবাল গুরুংয়ের ফল উইন্টার ২০২৪ ফ্রেগমেন্টেড মেমরিস কালেকশনের পোশাক বেছে নিয়েছিলেন কিয়ারা আডবানি। স্যাটিন ম্যাটেরিয়ালের থাই-হাই স্লিট পোশাক। চলতি বছরেরই নিউ ইয়র্ক ফ্যাশন উইক-এ এই কালেকশন প্রকাশ্যে এনেছিলেন প্রবাল। অভিমন্যু দাস ও এলসি ছেত্রীর সহযোগিতায় অভিনেত্রীকে সাজিয়েছেন সেলিব্রিটি ফ্যাশন স্টাইলিস্ট লক্ষ্মী লেহর। আর কিয়ারার সেই লুক দেখে ঘুম উড়েছে অনুরাগীদের। অভিনেত্রীকে ‘দেবী’ বলেও সম্বোধন করলেন তারা।

এদিকে শনিবার ফ্রেঞ্চ রিভিয়েরা’য় যোগ দেওয়ার জন্য ফ্রান্সের উদ্দেশে রওনা হয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজও। এছাড়াও ঐশ্বরিয়া রাই বচ্চন রয়েছেন সেখানে। হাতে প্লাস্টার নিয়েই ভারতীয় সুন্দরী রেড কার্পেটে বাজিমাত করেছেন।

কেএস/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত