Connect with us

বিনোদন

দক্ষিণী তারকা যশের ছবি থেকে যে কারণে সরে এলেন কারিনা

Avatar of author

Published

on

তারকা

যশ অভিনীত ছবি থেকে সরে গেলেন করিনা কাপুর। ‘টক্সিক: আ ফেয়ারি টেল ফর গ্রোন-আপ্‌স’ ছবিতে যশের বোনের চরিত্রে অভিনয় করার কথা ছিল করিনার। জোরকদমে প্রস্তুতি চলছে, আগেই খবর মিলেছিল। ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রির বিভিন্ন প্রান্ত থেকে অভিনেতাদের বাছাই করা হয়েছে। কিন্তু যশের বিপরীতে কে অভিনয় করবেন, তা নিয়ে জল্পনা চলছিল। অবশেষে যশের নায়িকা হিসাবে কিয়ারা আডবাণীকে চূড়ান্ত করা হয়েছে।

ড্রাগ মাফিয়াদের প্রেক্ষাপটে তৈরি এই অ্যাকশন ছবি। স্বাভাবিক ভাবেই ‘কেজিএফ’ খ্যাত যশকে নিয়ে উন্মাদনা দর্শকমহলে। সম্প্রতি একটি বিবৃতি জারি করা হয়েছে ছবি নির্মাতার তরফে। তাদের কথায়, “ছবি ঘিরে অনুরাগীদের মধ্যে যে উত্তেজনা তা সত্যিই প্রশংসনীয়। কিন্তু অনুমানের ভিত্তিতে ছবি সম্পর্কে কোনও তথ্য ছড়াবেন না।” তারা জানিয়েছেন, ছবির কাস্টিং প্রায় শেষের দিকে। যাদের কাস্ট করা হয়েছে, ছবির জন্য তারা ১০০ শতাংশ উপযুক্ত।

তবে করিনা কেন সরে এলেন ছবি থেকে, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। সূত্রের খবর, তারিখ নিয়ে সমস্যার জেরেই করিনার এই সিদ্ধান্ত। নির্মাতার তরফেও তারিখ বদল করার কোনও সম্ভাবনা নেই। স্বভাবতই ঘটনাটি নিয়ে কিছুটা হতাশ বেবোর অনুরাগীরা। করিনার পরিবর্তে কাকে কাস্ট করা হবে, অপেক্ষায় দর্শক।

কেএস/

Advertisement

ঢালিউড

‘পুষ্পা টু’ দেখা যাবে বাংলাদেশের প্রেক্ষাগৃহেও

Published

on

পুষ্পা

বলিউডকে ছাপিয়ে গিয়েছিল আল্লু অর্জুন অভিনীত তেলেগু সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। ২০২১ সালের বক্স অফিস মাতানো ছবি ছিল এটি। এরপর থেকেই সিনেমাটির দ্বিতীয় কিস্তি ‘পুষ্পা টু: দ্য রুল’ মুক্তির অপেক্ষায় ছিল দর্শক। চলতি বছরের ১৫ আগস্ট প্রেক্ষাগৃহে আসছে সিনেমাটি।

বাংলাদেশেও পুষ্পার ভক্ত কম নয়। তাদের জন্য সুখবর। গেলো বছর বাংলাদেশের দর্শক অনলাইনে বিভিন্ন মাধ্যমে পুষ্পা দেখলেও এবার দেশের প্রেক্ষাগৃহে দেখা যাবে ‘পুষ্পা টু: দ্য রুল’। সিনেমাটি দেশে আনছে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট।

নির্মাতা ও প্রযোজনা প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের কর্ণধার অনন্য মামুন এরই মধ্যে ‘পুষ্পা ২-দ্য রুল’র ভারতীয় পরিবেশকের সঙ্গে আলোচনাও সেরেছেন। তবে সিনেমাটি বাংলাদেশে হিন্দিতেই মুক্তি দেয়া হবে বলে জানিয়েছেন অনন্য মামুন। কারণ বিদেশি সিনেমা আমদানি নীতিমালায় রয়েছে যে— কোনো সিনেমার বাংলা ডাবিং বাংলাদেশে মুক্তি দেয়া যাবে না।

পুষ্পা

এ প্রসঙ্গে অনন্য মামুন বলেন, ‘আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। তাই ‘পুষ্পা টু’ ভারতে বাংলায় মুক্তি পেলেও এখানে আমরা হিন্দি ভার্সনই মুক্তি দেব। এখন প্যান ইন্ডিয়ান অনেক সিনেমাই বাংলায় ডাবিং হচ্ছে। কিন্তু আমরা কখনোই হিন্দি ছাড়া বাংলা ডাবিংয়ে মুক্তি দেব না।’

বাংলাদেশে ২০২৩ সাল থেকেই মুক্তি পাচ্ছে ভারতীয় সিনেমা। এর আগে শাহরুখ খানের ‘পাঠান’ মুক্তি পায় দেশের প্রেক্ষাগৃহে। এরপর দেশের হলে একে একে মুক্তি পেয়েছে ‘কিসি কা ভাই কিসি কি জান’, ‘জওয়ান’, ‘অ্যানিমেল’, ‘ডানকি’ ও ‘ক্রু’। সেসব সিনেমায় এবার যুক্ত হতে যাচ্ছে ‘পুষ্প ২: দ্য রুল’।

Advertisement

আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা টু’ সিনেমার মুক্তির অপেক্ষায় প্রহর গুনছেন দর্শকেরা। চলতি বছরের আলোচিত সিনেমাগুলোর মধ্যে এটি একটি। সিনেমাটি ২০২১ সালে মুক্তি পায় প্রথম সিক্যুয়াল ‘পুষ্পা: দ্য রাইজ’। বক্সঅফিসে ব্লকবাস্টার হয় সিনেমাটি।

প্রসঙ্গত, আগামী ১৫ আগস্ট মুক্তি পাবে ‘পুষ্পা টু’। সিনেমার প্রথম কিস্তি মুক্তি পেয়েছিল তামিল, তেলুগু, মালয়ালাম, কন্নড় ও হিন্দিতে। এবার এই ভাষাগুলোর সঙ্গে যুক্ত হয়েছে বাংলাও।

 

 

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

দুই সন্তান নিয়ে বেশ আছেন পরী

Published

on

পরী-মনি

ডিভোর্সের পর একমাত্র ছেলে রাজ্যই যেন তার পৃথিবী ছিল। ছেলের পর তার ঘর আলোকিত করেছে ফুটফুটে একটি কন্যাসন্তান। যাকে দত্তক নিয়েছেন তিনি। গণমাধ্যমে এমনটাই জানিয়েছেন চিত্রনায়িকা পরীমণি।

তিনি বলেন, সামর্থ্য থাকলে সব এতিম শিশুর দায়িত্ব নিতেন । তাদের নিয়ে আরও সুন্দর করে বাঁচতেন। নতুন একটা জীবন পেয়েছেন । এখন তার দুই সন্তান। এই আনন্দ মা ছাড়া কেউ অনুভব করতে পারবে না।

বর্তমানে খাগড়াছড়িতে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘হইচই’র জন্য তার প্রথম কাজের শুটিং চলছে। ওয়েব সিরিজের নাম ‘রঙিলা কিতাব’ ।

পরী-মণি

চিত্রনায়িকা বলেন, রঙিলা কিতাব’ নির্মাণ করছেন পরিচালক অনম বিশ্বাস। ‘রঙিলা কিতাব গল্পটা ভিন্ন। নতুন পরীমণিকে খুঁজে পাওয়া যাবে। এর আগে কখনোই এমন চরিত্রে অভিনয় করেননি তিনি। বেশ প্রস্তুতি নিয়ে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন। পাহাড়ে অনেক গরম, এর মধ্যেই শ্যুটিং করছেন পরী।

উল্লেখ্য, কলকাতা থেকে নতুন চলচ্চিত্রের প্রস্তাব পাচ্ছেন। কিন্তু গল্প, চরিত্র সবকিছু পছন্দ হলে তারপর সিনেমা করবেন। কিছুদিন আগে একটি সিনেমার কাজ শেষ করলেন। দর্শক সেটা ভালো ভাবে নিলে তারপর ওখানকার নতুন সিনেমা নিয়ে কাজ করবেন।

Advertisement

 

 

 

 

 

Advertisement

 

 

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

কানের রেড কার্পেটে মুগ্ধতা ছড়ালেন অভিনেত্রী কিয়ারা 

Published

on

কিয়ারা

গোটা  দুনিয়ার নজর এখন ফ্রান্সের দিকে।  কারণ সেখানে বসেছে সিনেমা জগতের সবচেয়ে মর্যাদাপূর্ণ আসর ‘কান চলচ্চিত্র উৎসব। এ আসরে ভিন্ন ভিন্ন পোশাক আর নজর কাড়া লুকে রেড কার্পেট মাতাচ্ছেন তারকারা।

প্রথমবারের মতো এ উৎসবে পা রাখলেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কিয়ারা আদভানি। তার সাজগাজ নজর কেড়েছে নেটিজেনদের।

বলিউডের এ তারকা পড়েছিলেন অফ শোল্ডার গোলাপি ও কালো রঙের গাউন। সেই গাউনের পেছনে একটি বড় বো ছিল। উঁচু খোঁপায় হেয়ার স্টাইল করেছিলেন তিনি। শুধু পোশাক নয়, গলার হারে চোখ আটকে গেছে ভক্তদের। কোটি টাকার হারটি তৈরি করেছে বিলাসবহুল ব্র্যান্ড বুলগারি। নেকলেসটি হীরার তৈরি। এতে হীরার ওপরে হলুদ রঙের পাথর বসানো হয়েছে। কিয়ারার গলার হারটির মূল্য ৩০ কোটি রুপি। যা বাংলাদেশি মুদ্রায় ৪২ কোটি ২০ লাখ টাকার বেশি।

উল্লেখ্য, আগামী দিনে রাজনৈতিক অ্যাকশন-থ্রিলারে দেখা যাবে এই অভিনেত্রীকে। যেখানে দক্ষিণী সুপারস্টার রাম চরণের সঙ্গে জুটি বাঁধবেন তিনি। এছাড়াও ‘ওয়ার টু’ সিনেমায় জুনিয়র এনটিআর এবং হৃতিক রোশনের সঙ্গেও দেখা যাবে কিয়ারাকে। রণবীর সিংয়ের সঙ্গে ‘ডন থ্রি’ সিনেমাতেও থাকছেন তিনি।

 

Advertisement

 

 

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত