Connect with us

বলিউড

লম্বা জ্যাকেটে ‘স্ফীতোদর’ লুকোনোর চেষ্টা ক্যাটরিনার

Avatar of author

Published

on

ক্যাটরিনা মা হতে চলেছেন, এমন গুজব একাধিক বার ছড়িয়েছে। বিমানবন্দরে ঢিলেঢালা পোশাকে অভিনেত্রীকে দেখা গেলেই গুজব ছড়িয়েছে, তিনি গর্ভবতী। সেগুলি গুজবই ছিল। তবে এবার কি সুখবর দিতে চলেছেন তারকা জুটি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল?

সম্প্রতি একটি লম্বা জ্যাকেট পরতে দেখা যায় ক্যাটরিনাকে। সামাজিকমাধ্যমের ভক্তদের দাবি করেন, ‘স্ফীতোদর’ লুকোনোর চেষ্টা করছেন তিনি। আর এবার বিমানবন্দরে ভিকি কৌশলের ছবি ঘিরে জল্পনা আরও বাড়ল।

ভিকি এই মুহূর্তে তার আসন্ন ছবির কাজ নিয়ে ব্যস্ত। কিন্তু সেই ব্যস্ততার মধ্যেই ভিকিকে বিমানবন্দরে কোথাও যেতে দেখা যায়। শোনা যাচ্ছে, লন্ডনে ক্যাটরিনার সঙ্গে দেখা করতে যাচ্ছেন ভিকি। আর সেই ছবি ঘিরেই বেড়েছে জল্পনা। যদিও স্পষ্ট নয়, তিনি কোথায় যাচ্ছেন। তবে অনুরাগীরা চাইছেন, এবার ভিকি-ক্যাটরিনার কোলে আসুক নতুন অতিথি।

উল্লেখ্য, ২০২১ সালে ক্যাটরিনা ও ভিকি গাঁটছড়া বাঁধেন। রাজকীয় কায়দায় বিয়ে সেরেছিলেন তারা। বিয়ের আগে পর্যন্ত নিজেদের সম্পর্কের ব্যাপারে মুখে কুলুপ এঁটে ছিলেন তারা। এক বারের জন্যও সম্পর্কের কথা প্রকাশ্যে আনেননি। তবে এটুকু স্পষ্ট, কর্ণ জোহরের অনুষ্ঠান থেকেই দুজনের সম্পর্কের বীজ বপন হয়েছে।

View this post on Instagram

Advertisement

A post shared by Kay Kat Stole My Heart (@ilhamkatrina1)

জেএইচ

Advertisement

বলিউড

সৌরভ গাঙ্গুলির ‌স্ত্রী চরিত্রে তৃপ্তি দিমরিকে চান কন্যা সানা

Published

on

সৌরভ গাঙ্গুলির বর্ণিল ক্রিকেট জীবন নিয়ে নির্মিত হচ্ছে বায়োপিক। এটি পরিচালনা করবেন অঙ্কুর গর্গ। অনেক আগেই ঘোষণা করা হয়, পর্দায় সৌরভ গাঙ্গুলির চরিত্র রূপায়ন করবেন আয়ুষ্মান খুরানা। কিন্তু সৌরভের স্ত্রী ডোনা গাঙ্গুলির চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে নানা গুঞ্জন শুরু হয়।

এবার সৌরভ গাঙ্গুলি জানালেন, তার একমাত্র কন্যা সানা গাঙ্গুলি চান তার মায়ের চরিত্রে অভিনয় করুক আলোচিত বলিউড অভিনেত্রী তৃপ্তি দিমরি। এ বিষয়ে ভারতীয় গণমাধ্যমে সৌরভ বলেন, ‘আয়ুষ্মানের বিপরীতে ডোনার ভূমিকায় অভিনয়ের জন্য সানা পরামর্শ দিয়েছে তৃপ্তি দিমরিকে নেওয়ার জন্য।’

এই মুহূর্তে কারাণ জোহারের ‘ধাড়াক-২’, কার্তিক আরিয়ানের সঙ্গে ভুলভুলাইয়ার সিক্যুয়েলের কাজ করছেন তৃপ্তি। এই বায়োপিকে সৌরভ গাঙ্গুলির কর্মজীবন, প্রেম-বিয়ে, কলকাতার বাড়ি সবই থাকবে। সিনেমার চিত্রনাট্যে নাকি কড়া নজর ছিল সৌরভের। নিজের বায়োপিকে কোনও রকম ফাঁক রাখতে রাজি নন তিনি।

সব ঠিক থাকলে চলতি বছরেই শুটিং ফ্লোরে যাবে সৌরভের বায়োপিক। এরই মধ্যে ব্যাট হাতে প্র্যাকটিসও শুরু করে দিয়েছেন অভিনেতা আয়ুষ্মান খুরানা। তবে কবে সিনেমা আসবে পর্দায়, তা নিয়ে এখনো কোন ঘোষণা আসেনি।
এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

সুশান্তের ফ্ল্যাটে থাকছেন আদা শর্মা, জানালেন অভিজ্ঞতা

Published

on

বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত‌ সিং রাজপুত মুম্বাইয়ের বান্দ্রায় যে ফ্ল্যাটে ভাড়া থাকতেন সেখানেই এখন বসতি গড়েছেন অভিনেত্রী আদা শর্মা। গেল বছরই গুঞ্জন উঠেছিল ‘দ্য কেরালা স্টোরি’ খ্যাত অভিনেত্রী আদা মুম্বাইয়ের ওই ফ্ল্যাটটি কিনেছেন। এবার জল্পনা সত্যি করে পাকাপাকিভাবে ফ্ল্যাটে থাকতে শুরু করেছেন অভিনেত্রী।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরানুযায়ী, সুশান্তের মৃত্যুর পর ওই ফ্ল্যাটে ভাড়াটিয়া খুঁজে পাওয়া অসম্ভব হয়ে পড়েছিল। তিন বছর তালা বন্ধ হয়ে পড়েছিল ফ্ল্যাটটি। অবশেষে আগামী পাঁচ বছরের জন্য আদা শর্মা ফ্ল্যাটটি ভাড়া নিয়েছেন।

এই বিষয়ে অভিনেত্রী গণমাধ্যমকে জানান, ‘প্রায় চার মাস আগে বান্দ্রায় এসেছি। নতুন ছবির কাজ নিয়ে ব্যস্ত ছিলাম। তারপর মথুরায় বেড়াতেও গিয়েছিলাম সব মিলিয়ে ফ্ল্যাটে আসা হয়নি। এবার পাকাপাকিভাবে থাকব। এই ফ্ল্যাটে প্রথম যেদিন এসেছিলাম একটি ইতিবাচক আবহ পেয়েছিলাম। আমার কেরালার বাড়ির চারপাশে গাছে ঘেরা। এই জায়গাটাও তেমনভাবেই সাজাব ঠিক করেছি।’

পুরো ফ্ল্যাটটি সাদা রঙ করিয়েছেন আদা শর্মা। নীচের তলায় মন্দির স্থাপন করেছেন। উপরের দু’টি ঘরের একটি’তে গানের ঘর এবং অন্যটি নাচের ঘর হিসেবে তৈরি করেছেন তিনি। আগের বাড়ি থেকে সমস্ত গাছ এনে ছাদে বাগান তৈরি করেছেন আদা। বারান্দায়-ও প্রচুর গাছ বসিয়েছেন অভিনেত্রী।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই অর্জুন-মালাইকার রহস্যময় পোস্ট

Published

on

বলিউডে এখন টক অব দ্য টাউন মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। সম্প্রতি তাঁদের দীর্ঘ দিনের সম্পর্কে ভাঙন ধরেছে বলে জানা গেছে। আর এই গুঞ্জনের মধ্যেই মালাইকা অরোরা সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। যা নিয়ে নেটিজেনদের মধ্যে জল্পনা এখন তুঙ্গে। ঐ পোস্টে মালাইকা সম্পর্কে দ্বিতীয় বার সুযোগের কথা বলেছেন।

রবিবার (২ জুন) ঐ পোস্টে মালাইকা লিখেছেন, ‘যখন সবাই বলবে যে, আপনি পারছেন না, তখন সেই কাজ দ্বিতীয়বার করুন। আর সেটার ছবি তুলে রাখুন।’ অন্যদিকে, গেল ১ জুন অর্জুন কাপুরও একটি পোস্ট করেন তাঁর সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানে তিনি লিখেছিলেন, ‘আমাদের বেছে নেওয়ার জন্য দুটো দিক রয়েছে। এক, আমরা নিজেদের অতীতে বন্দি হয়ে থাকতে পারি। দুই, ভবিষ্যতের সম্ভাবনাকে গ্রহণ করতে পারি।’

অর্জুন-মালাইকার ঘনিষ্ঠ সূত্র বিচ্ছেদের খবর নিশ্চিত করেন সংবাদমাধ্যমের কাছে। যদিও মালাইকার ম্যানেজার এই খবরকে গুজব বলে উড়িয়ে দেন। বছর দুয়েক আগেও খবর ছড়ায় যে, মালাইকা ও অর্জুনের সম্পর্কে ফাটল ধরেছে। কিন্তু অর্জুন নিজেই স্পষ্ট করেছিলেন, এই খবর ভিত্তিহীন। কিন্তু এ বার যে বিচ্ছেদের খবর ছড়িয়েছে তা নিয়ে কেউই স্পষ্ট করে কোনও মন্তব্য রাখেননি।

তবে সম্পর্ক ভাঙলেও নিজেদের মধ্যে বন্ধুত্ব ও শ্রদ্ধার সম্পর্ক রাখবেন এই তারকা জুটি। ২০১৬ সাল থেকে প্রেম মালাইকা ও অর্জুনের। বয়সের ফারাকের জন্য ট্রোলিং এর শিকার হয়েছেন তাঁরা একাধিক বার। কিন্তু সেই সবে কখনওই কান দেননি। তাই কেন হঠাৎ সম্পর্কে ভাঙন ধরল, তা নিয়ে জল্পনা চলছে তাঁদের অনুরাগীদের মধ্যে।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত