Connect with us

বলিউড

ড্রামা কুইনের মন্তব্যে শোরগোল নেটপাড়া

Avatar of author

Published

on

রাখী-সাওয়ান্ত

বলিউডের কুইন যদি হন কঙ্গনা তাহলে রাখী সাওয়ান্ত হলেন ড্রামা কুইন। তিনি মুখ খুললেই শুরু হয় বিতর্ক। স্থান, কাল, পাত্র, কোনোকিছুরই তোয়াক্কা করেন না রাখী। মনের কথা মুখে আনতে দ্বিধা করেন না কখনোই। তার উদ্ভট কাজকর্মের দৌলতে টিআরপিও বাড়ে তরতরিয়ে। যে কারণে পাপারাজ্জিরাও সবসময় চোখে চোখে রাখেন রাখীকে। তবে এবার যা বললেন তা সত্যিই চমকে দেয়ার মত।

রাখী জানালেন আম্বানি পরিবারের পক্ষ থেকে তাকে নাকি দেয়া হয়েছে একটি বড় হীরের আংটি। যে হিরের কাছে নাকি হার মেনে যাবে সুস্মিতা সেনের আংটিও।

চমকে উঠলেন তো? ভাবছেন কোনও কথা নেই বার্তা নেই, হঠাৎ রাখীকে কেন হীরের আংটি উপহার দিতে গেল আম্বানি পরিবার? আর তাও আবার এত বড় একটা হীরে! বিষয়টি প্রকাশ্যে আসতেই বেশ ভালোই শোরগোল পড়েছে  সামাজিক যোগাযোগমাধ্যমে। সত্যিই কি রাখীকে হীরের আংটি উপহার দিয়েছেন আম্বানিরা?

এখন সত্যি মিথ্যা তো কেবল রাখীই জানেন। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে এই ড্রামা কুইন জানিয়েছেন, অনন্ত আম্বানির বিয়ে উপলক্ষে এই আংটি দেয়া হয়েছে তাকে।‌ পাপারাজ্জিদের সামনে সেই আংটি দেখিয়ে রাখী বলেন, এতে থাকা হীরেটি নাকি প্রাক্তন মিস ইউনিভার্স তথা অভিনেত্রী সুস্মিতা সেনের আংটির হীরের থেকেও বড়।

রাখী সাওয়ান্ত বলেন, ‘সুস্মিতা সেনের আংটিতে যে হীরেটি রয়েছে এটি তার থেকেও আকারে বড়। ওকে কে আংটিটি দিয়েছিলেন জানেন? অনিল আম্বানি ওকে ওই আংটিটি দিয়েছিলেন মনে হয়… কিন্তু আমাকে এই আংটি দেয়া হয়েছে অনন্ত আম্বানি আর রাধিকা মার্চেন্টের বিয়ের জন্য। যেমন রিহানাকে দেয়া হয়েছিল ১০০ কোটি টাকা। তেমন আমাকেও এই ৫০ কোটির আংটি দেয়া হয়েছে। আমি ওদের বিয়েতে পারফর্মও করব।’

Advertisement

স্বাভাবিকভাবেই রাখীর এই বক্তব্য ঘিরে শুরু হয়েছে হইচই। নেটিজেনদের মতে, অন্যান্যবারের মত এবারও হয়ত নিছক মজা করেছেন রাখী। কারণ, পূর্বেও একাধিকবার এরকম আলটপকা মন্তব্য করে লাইমলাইটে এসেছেন এই বলি তারকা। এবারও হয়ত সেরকমই কিছু একটা করে অ্যাটেনশন কুড়োতে চাইছেন এই ড্রামা কুইন।

আবার কেউ কেউ বলছেন, এটা সত্যিও হতে পারে। হয়ত সত্যিই অনন্ত আম্বানির বিয়েতে পারফর্ম করবেন তিনি। তবে সেক্ষেত্রেও ৫০ কোটির হীরে দেয়ার ব্যাপারটা নিয়ে সন্দেহ রয়েই যাচ্ছে।

Advertisement

 

এসি//

Advertisement

বলিউড

শাহরুখ কেমন মহিলাদের সঙ্গে বেশি মেলামেশা করতেন জানালেন প্রীতি

Published

on

বলিউড বাদশাহ শাহরুখ খান নাকি অসুন্দর মহিলাদের সঙ্গে বেশি মেলামেশা করতে পছন্দ করেন। এক সাক্ষাৎকারে এই দাবি করেছিলেন অভিনেত্রী প্রীতি জিনতা। একাধিক ছবিতে জুটি বেঁধেছেন শাহরুখ ও প্রীতি।

সংবাদমাধ্যমের সামনেই একাধিক বার প্রীতি জানিয়েছেন, তিনি শাহরুখকে কতটা পছন্দ করেন! সম্প্রতি শাহরুখ ও প্রীতির একটি ভিডিও-সাক্ষাৎকার নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

সাক্ষাৎকারে প্রীতি দাবি করেছেন, অসুন্দর নারীদের সঙ্গে শাহরুখ বেশি কথা বলেন।

প্রীতি বলেছেন, ‘‘একটি জিনিস আমায় অবাক করত। আমরা কোথাও গেলে তুমি কোনও মহিলাকে ডাকতে, কিন্ত কেন শুধু অসুন্দর মহিলাদেরই তুমি ডেকে আনতে?’’

জবাবে শাহরুখ বলেন, ‘‘আমার তাঁদের সুন্দর লাগত। আমার সব নারীদের সুন্দর লাগে। আমি চাই, সারা জীবন নারীরা আমায় ঘিরে থাকুন। নারীরা সচেতন, ভদ্র, নম্র, সুন্দরী। নারীদের গায়ের গন্ধ সুন্দর, তাঁদের কণ্ঠস্বর সুন্দর, তাঁরা সুন্দর। আমার নারীদের খুব খুব ভাল লাগে। আর আমি এটা লুকোই না। কিন্তু আমার এই ভালবাসায় কোনও শারীরিক টান নেই। বা সম্পর্ক তৈরি করারও কোনও উদ্দেশ্য নেই। আপনারা যেমন, তেমন থাকুন। আমি আপনাদের ভালবাসি। আমি আপনাদের ভালবেসে যাব।’’

Advertisement

তবে প্রীতির এই মন্তব্যে চটেছেন নেটিজেনদের একাংশ।

কেউ বলছেন, ‘‘প্রীতিকে খুবই ক্ষুদ্রমনার মতো লাগছে। যাঁরা দেখা করতে আগ্রহী, শাহরুখ নিশ্চয়ই তাঁদেরই ডাকতেন। সৌন্দর্যের কথা ভেবে মনে হয় না তিনি কাউকে ডাকতেন বা ডাকেন। সেই সব মহিলারা শাহরুখকে ভালবাসেন। তাই তাঁদের ডাকতেন বা ডাকেন।

আই/এ

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

জরায়ুতে কত বড় টিউমার ধরা পড়েছে জানালেন রাখি

Published

on

গত কয়েক দিন ধরেই হাসপাতালে ভর্তি রাখি সাওয়ান্ত। হাতে স্যালাইনের নল, হাসপাতালের বিছানায় শুয়ে থাকা রাখির ছবি ভাইরাল হয় নেট দুনিয়ায়। তবে অবশেষে জানা গেলো এ অভিনেত্রীর অসুস্থতার কারণ।

সম্প্রতি তাঁর অসুস্থতার কারণ জানিয়েছেন তাঁর সাবেক স্বামি রিতেশ সিংহ।

রিতেশ জানান,  প্রায় ১০ সেন্টিমিটার সাইজের একটি বিরাট টিউমার বাসা বেঁধেছে তাঁর জরায়ুতে। রাখি নিজেই জানিয়েছেন এ খবর।

রাখি জানান, ১৮ মে শনিবার তাঁর অস্ত্রোপচার হবে। তাঁর স্বাস্থ্যসংক্রান্ত যাবতীয় খবর রিতেশই দেবেন।

রাখি আরও জানান, একবার তাঁর অস্ত্রোপচার হয়ে গেলে টিউমারের আকার দেখাবেন সকলকে। অস্ত্রোপচারের ক’দিন আগেই  রক্তচাপ থাকায় ও  অন্য বেশ কিছু পরীক্ষার জন্যে তাকে হাসপাতাল ভর্তি হতে হয়েছে । জীবনে অনেক বাধাবিপত্তি পেরিয়েছেন। রাখির বিশ্বাস, এই কঠিন সময়ও তিনি উতরে যাবেন।

Advertisement

রিতেশ  জানান, রাখির অবস্থা হয়েছে রাখাল ছেলের গল্পের মতো। সে এখন সত্যিই অসুস্থ কিন্তু কিছু মানুষ এটি বিশ্বাস করতে চাইছেন না।

আই/এ

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

বলিউডে স্বজনপোষণ নিয়ে যা বললেন জাহ্নবী

Published

on

জাহ্নবী কাপুর

বলিউডের অন্দরে স্বজনপোষণ প্রসঙ্গে আলোচনা-সমালাচেনা অনেক। তারকাদের সন্তান বা আত্মীয়দের ইন্ডাস্ট্রিতে প্রবেশ নিয়ে ব্যঙ্গ করা হয় প্রায়শই। তবে অনেক তারকার সন্তান বা তারকার আত্মীয়, নিজেদের অভিনয়ের দক্ষতার জেরেই স্বজনপোষণের সিলমোহর লাগাতে দেন না নিজেদের গায়ে। কোনও রকম ফিল্মি ব্যাকগ্রাউন্ড ছাড়াই ইন্ডাস্ট্রিতে নিজেদের জায়গা পাকা করে ফেলেছেন এমন অভিনেতা-অভিনেত্রীর সংখ্যাও নেহাত কম নয়।

জাহ্নবী কাপূরকে স্বজনপোষণ নিয়ে বিদ্রূপ করলেন রাজকুমার রাও! সম্প্রতি একটি সাক্ষাৎকারে ছোটবেলার একটি ঘটনা তুলে ধরলেন অভিনেত্রী। স্কুলে গানের অনুষ্ঠানে জাহ্নবীর সামনে রাখা মাইকটি বন্ধ রাখা হয়েছিল অনুষ্ঠানের আগে। জাহ্নবীর গানের গলা ভালো নয় বলে, সচেতন ভাবেই এই ব্যবস্থা করা হয়েছিল। ঘটনাটি শুনে রাজকুমার প্রশ্ন তোলেন, ‘তা হলে তোমাকে ওই গানের অনুষ্ঠানে রাখা হয়েছিল কেন? অনুষ্ঠানে অংশ নিতেই তো মানা করে দিতে পারত।’

মজা করে জাহ্নবী উত্তরে বলেন, ‘অবশ্যই স্বজনপোষণের কারণে। এই কারণেই তো অনুষ্ঠানে রেখেছিল আমাকে।’ জাহ্নবীর কথা শেষ না হতেই রাজকুমার বলে ওঠেন, ‘তা হলে তো ঠিকই আছে। জীবনে এই ভাবেই যদি আরও অনেক ‘মাইক’ বন্ধ করে দিতে পারতাম!’

জাহ্নবীর পাল্টা প্রশ্ন, ‘তুমি কি বিদ্রূপ করলে আমাকে?’ অভিনেতা তার পরে জানান, জাহ্নবীকে আক্রমণ করে কথাটা বলেননি তিনি।

‘মিস্টার ও মিসেস মাহি’ ছবিতে জুটি বেঁধেছেন তারা। চলতি মাসে ৩১ তারিখে মুক্তি পাবে ছবিটি। এর আগে ‘রুহি’ ছবিতে এই জুটির দেখা মিলেছিল।

Advertisement

জেএইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত