Connect with us

বিনোদন

বিবাহবার্ষিকীর তারিখ মনে নেই রাজের, যা করলেন শুভশ্রী

Avatar of author

Published

on

শুভশ্রী

বিবাহবার্ষিকীর দিনে সমাজমাধ্যমে নানা ছবি চোখে পড়ে তারকাদের। ভেসে ওঠে অনুরাগীদের শুভেচ্ছাবার্তা। ১১ মে শনিবার পরিচালক রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ষষ্ঠ বিবাহবার্ষিকী। তবে বিশেষ দিনটি ভুলে গেছেন রাজ! আসলে শনিবার ভোরে বীরভূমে দলের নির্বাচনী প্রচারে পৌঁছে গেছেন রাজ।

এই বিষয়ে রাজ বলেন, ‘‘বিরাট ভুল করে ফেলেছি! এখানে প্রচারে এসে সকলে আমাকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানাতে শুরু করেছেন। তার পর আমার মনে পড়েছে।’’ শুক্রবার রাতে পরিবারের তরফে কোনো বিশেষ পরিকল্পনা কি ছিল না? রাজ জানালেন, তাকে কেউ বিশেষ দিনটি আর আলাদা করে মনে করিয়ে দেননি। তার কথায়, ‘‘মনে হয়, সকলে আমার পরীক্ষা নিচ্ছিলেন যে ঠিক দিনটা মনে রেখেছি কি না। আবার এ রকমও হতে পারে, শুভ হয়তো আমার তরফে কোনো চমকের অপেক্ষায় ছিল।’’ বাড়ি থেকে বেরিয়ে শুভশ্রীকে মেসেজ করেছেন রাজ। উত্তর এসেছে, ‘‘সাবধানে যেও।’’ তখনও পরিচালক বুঝতে পারেননি বিষয়টা। পরে বীরভূম পৌঁছতে শুভেচ্ছাবার্তায় স্পষ্ট হয় সবটা। রাজ মজা করে বললেন, ‘‘প্রত্যেক বার পরীক্ষায় পাশ করে যাই। এ বার ফেল করে গিয়েছি।’’

রাজ আরও বলেন, ‘‘ফোন করেছিলাম। ধরেনি। নিশ্চয়ই রাগ করেছে। ভুলটা তো আমারই।’’

পরিচালক বলেন, ‘‘ইচ্ছে থাকলেও এখন উপায় নেই। কারণ বীরভূম থেকে আমি ব্যারাকপুর আর টিটাগড়ে যাব। বিকেলে চারটে প্রচার সারতে হবে। বাড়ি ফিরতে ফিরতে অনেক রাত হবে।’’

 

View this post on Instagram

 

Advertisement

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

তবে রাজ বিবাহবার্ষিকীর দিনটা ভুলে গেলেও শুভশ্রী কিন্তু তাকে সমাজমাধ্যমে শুভেচ্ছা জানাতে ভোলেননি। রাজের সঙ্গে তার একটি ছবি পোস্ট করেছেন শুভশ্রী। সঙ্গে লিখেছেন, ‘‘আমার ভালবাসা, তোমাকে ষষ্ঠ বিবাহবার্ষিকীর শুভেচ্ছা।’’

২০১৮ সালে রাজ-শুভশ্রী সাত পাকে বাঁধা পড়েন। তাদের দুই সন্তান ইউভান ও ইয়ানিলি। এই মুহূর্তে রাজ নির্বাচন নিয়ে ব্যস্ত। তার পর মিঠুন চক্রবর্তীকে নিয়ে তার ছবিটির শুটিং শেষ করবেন পরিচালক। রাজ পরিচালিত ‘বাবলি’ ছবিটি মুক্তির অপেক্ষায়।

কেএস/

Advertisement
Advertisement

বলিউড

কাঁধের লিগামেন্ট ছিঁড়লেও হাল ছাড়েননি জাহ্নবী কাপুর

Published

on

বলিউডে ক্যারিয়ারের শুরু থেকেই শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের মধ্যে চেষ্টার ছাপ দেখতে পাচ্ছেন দর্শক। ব্যতিক্রমী ও চ্যালেঞ্জিং সব চরিত্রের জন্য ক্রমেই নিজেকে বারবার ভাঙছেন, গড়ছেন। এবার হলেন ক্রিকেটার। তাও ছবির চরিত্রের জন্যই।

অভিনয়ের জন্য দায়সারা শেখা নয়, একেবারে কোচের তত্ত্বাবধানে থেকে দীর্ঘ সময় নিয়ে ক্রিকেট খেলা আয়ত্ত করেছেন এই অভিনেত্রী। ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ সিনেমার জন্য তার এই পরিশ্রম। স্মরণ শর্মা পরিচালিত এ ছবিতে জাহ্নবীর বিপরীতে আছেন রাজকুমার রাও।

সম্প্রতি এই সিনেমার গান ‘দেখা তেনু’ এর প্রচারণায় অংশ নিয়ে জাহ্নবী নিজ অভিজ্ঞতা শেয়ার করে বলেন, ‘ছবিটির পেছনে আমার অনেক পরিশ্রম ছিল। প্রায় দুই বছর ধরে প্রস্তুতি নিয়েছিলাম। সম্ভবত তখন ‘মিলি’ কিংবা ‘গুডলাক জেরি’র শুটিং চলছিল, তখন থেকে ছবিটির জন্য ক্রিকেট শেখা শুরু করি। নির্মাতা চাইছিলেন, আমি যেন পুরোদস্তুর ক্রিকেটার হয়ে উঠি। ভিএফএক্স ব্যবহার করে তিনি প্রতারণার আশ্রয় নিতে চাননি।’

শ্রীদেবী তনয়া আরো জানান, ক্রিকেট শিখতে গিয়ে তিনি কয়েকবার আঘাতপ্রাপ্ত হয়েছেন। এমন কি অভিনেত্রীর দুই কাঁধের লিগামেন্ট ছিঁড়ে গিয়েছিল। তবে পরিচালক এবং কোচ তাঁকে অনেক সহযোগিতা করেছেন। জাহ্নবী বলেন, ‘মাঝে মধ্যেই মনে হতো, হাল ছেড়ে দেই; আমার শরীর আর নিতে পারছিল না। কিন্তু তারা আমাকে উৎসাহ দিতেন। শেষ পর্যন্ত কাঙ্ক্ষিত প্রস্তুতি নিয়েই কাজটি করেছি।’

কারণ জোহর প্রযোজিত সিনেমা’টিতে আরও অভিনয় করেছেন রাজেশ শর্মা, অভিষেক ব্যানার্জি, কুমুদ মিশ্র প্রমুখ। আসছে ৩১ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

প্রেম ও সম্পর্কের সমীকরণ নিয়ে খোলাসা করলেন ক্যাটরিনা

Published

on

বলিউডের আবেদনময়ী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। একটা সময় রণবীর কাপুরের সঙ্গে প্রেম ভাঙার পরে বেশকিছু দিন একাকী থেকেছেন। কিন্তু ব্যক্তিজীবনে প্রেমের সংজ্ঞা বদলে যায়নি। বর্তমানে অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে সুখে সংসার করছেন এই ব্রিটিশ সুন্দরী। সম্প্রতি প্রেম ও সম্পর্কের সমীকরণ নিয়ে মুখ খুলেছেন এই অভিনেত্রী।

ব্রেকআপের পর কি প্রেমের সংজ্ঞা বদলে গিয়েছিল ক্যাটরিনার কাছে? এই প্রশ্নের উত্তরে ক্যাট বলেন, ‘ভালোবাসা সম্পর্কে আমার মতাদর্শ কখনও বদলাবে না। তবে আমার মনে হয়, প্রেম নিয়ে আমার ধারণা আগের থেকে পরিবর্তিত ও উন্নত হয়েছে। নিঃস্বার্থভাবে ভালোবাসার উপায় আমি শিখেছি। সঙ্গীর স্বপ্ন ও এগিয়ে চলার সংগ্রামে আরও বেশি করে পাশে দাঁড়াতে শিখেছি। সেই সঙ্গে বেড়েছে বোঝাপড়া। প্রেম নিয়ে আমার এই মতামত, নিষ্ঠা ও বিশ্বাস বদলাবে না।’

এই অভিনেত্রী আরো মনে করেন, বয়স বাড়ার সঙ্গে ভালোবাসা কি সেটা বোঝার জন্যও তিনি পরিণত হয়েছেন। নিজ অভিজ্ঞতার থেকে এই শিক্ষা অর্জন করেছেন তিনি। মন ভাঙলেই প্রেমের উপর থেকে বিশ্বাস উঠে যাবে, এমন’টা কখনোই মনে করেন না ক্যাটরিনা।

২০২০ সালের ডিসেম্বরে ভিকি কৌশলের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ক্যাটরিনা। ভারতের উদয়পুরে রাজকীয় বিয়ের আসর বসেছিল এই তারকা জুটির। তবে বিয়ের আগে পর্যন্ত সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটে রেখেছিলেন দু’জনই। কারণ জোহরের টকশো ‘কফি উইথ কারণ’ থেকেই ক্যাটরিনা ও ভিকির প্রেমের সূত্রপাত। বর্তমানে নিজের আসন্ন সিনেমা ‘চান্দু চ্যাম্পিয়ন’-এর প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন বলিউডের অন্যতম শীর্ষ এই অভিনেত্রী।

পুরো পরতিবেদনটি পড়ুন

বিনোদন

কানের লাল গালিচায় সাদা পোশাকে কিয়ারা, ছবি-ভিডিও দেখে ঘুম উড়েছে ভক্তদের

Published

on

কিয়ারা

ধবধবে সাদা পোশাকে কান ফিল্ম ফেস্টিভ্যালের লাল গালিচায় প্রথমবার হাঁটলেন কিয়ারা আডবানি। ‘ফ্রেঞ্চ রিভিয়েরা’য় ভারতীয় সুন্দরীর দিক থেকে যেন চোখ ফেরাতেই পারছেন না পশ্চিমী বিনোদুনিয়ার ফটোশিকারিরা। কিয়ারার ছবি-ভিডিও প্রকাশ্যে আসতেই ঘুম উড়েছে ভক্তদের।

প্রথমবার কান চলচ্চিত্র উৎসবে যোগ দেয়ার পাশাপাশি অবশ্য নতুন দায়িত্বও এল অভিনেত্রীর কাঁধে। ৭৭তম ফ্রেঞ্চ রিভিয়েরায় কানের ভ্যানিটি ফেয়ারে বিশ্বের বিভিন্ন প্রান্তের স্বনামধন্য মহিলাদের আহ্বান জানানো হয়েছে। আর সেই ‘সিনেমা গালা ডিনার’-এর ভারতের হয়ে প্রতিনিধিত্ব করলেন কিয়ারা আডবানি।

 

View this post on Instagram

 

A post shared by KIARA (@kiaraaliaadvani)

Advertisement

রেড কার্পেটের জন্য, প্রবাল গুরুংয়ের ফল উইন্টার ২০২৪ ফ্রেগমেন্টেড মেমরিস কালেকশনের পোশাক বেছে নিয়েছিলেন কিয়ারা আডবানি। স্যাটিন ম্যাটেরিয়ালের থাই-হাই স্লিট পোশাক। চলতি বছরেরই নিউ ইয়র্ক ফ্যাশন উইক-এ এই কালেকশন প্রকাশ্যে এনেছিলেন প্রবাল। অভিমন্যু দাস ও এলসি ছেত্রীর সহযোগিতায় অভিনেত্রীকে সাজিয়েছেন সেলিব্রিটি ফ্যাশন স্টাইলিস্ট লক্ষ্মী লেহর। আর কিয়ারার সেই লুক দেখে ঘুম উড়েছে অনুরাগীদের। অভিনেত্রীকে ‘দেবী’ বলেও সম্বোধন করলেন তারা।

এদিকে শনিবার ফ্রেঞ্চ রিভিয়েরা’য় যোগ দেওয়ার জন্য ফ্রান্সের উদ্দেশে রওনা হয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজও। এছাড়াও ঐশ্বরিয়া রাই বচ্চন রয়েছেন সেখানে। হাতে প্লাস্টার নিয়েই ভারতীয় সুন্দরী রেড কার্পেটে বাজিমাত করেছেন।

কেএস/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত