Connect with us

বলিউড

নিজের তৈরি গাউনে কানের লাল গালিচায় কয়লা শ্রমিকের মেয়ে ন্যান্সি

Avatar of author

Published

on

ঠিক যেন একটা বার্বি ডল! এক মাস ধরে নিজের হাতে ১০০০ মিটার কাপড় সেলাই করে তৈরি পোশাকে কানের লাল গালিচা মাত করেছেন ভারতীয় ফ্যাশন ইনফ্লুয়েন্সার ন্যান্সি ত্যাগী। নিজস্ব সৃজনশীলতায় ফ্যাশন বোদ্ধাদের চমকে দিলেন উত্তর প্রদেশে বেড়ে ওঠা মেয়েটি।

ন্যান্সির গাউনের রঙ ছিল বেবি পিংকের চেয়ে আরও দু-এক শেড গাঢ়। যেটিকে ব্লাশ পিংক বলা চলে। বিশাল ঘেরের এই গাউনের ওজন ২০ কেজি। বহু রাফল আর প্লিটের সমন্বয়ে এই শিয়ার জর্জেটের অফ দ্য শোল্ডার গাউনটি সম্পূর্ণ নিজের হাতেই সেলাই করেছেন ন্যান্সি। সঙ্গে ম্যাচিং গ্লাভস পরেছিলেন।

তাঁর এই অভিনব ফ্যাশন সেন্সের জন্য ন্যান্সি আলোচনার কেন্দ্রে আছেন। তাঁর মা কাজ করতেন কয়লাখনিতে। করোনার জন্য বিসর্জন দিতে হয়েছিল পড়াশুনা করার স্বপ্নকেও। দিল্লির সরোজিনী নগরের ফুটপাথে যে মেয়েটি কিনা ফ্যাশন ব্লগ করত, সেই তরুণীই এবার কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে নজর কাড়লেন নিজের সেলাই করা গাউন পরে।

ইংরেজিতে কথা বলতে পারেন না কিন্তু তাতে কি, কানের লাল গালিচায় যাওয়ার পথে ভাষা তাঁর অন্তরায় হয়ে ওঠেনি। ঝরঝরে হিন্দিতেই কান-এর রেড কার্পেটে কথা বলেন সাংবাদিকদের সঙ্গে। ভারতীয় এই ফ্যাশন ইনফ্লুয়েন্সার বলেন, ‘হাজার মিটার কাপড় থেকে নিজে হাতে গাউন তৈরি করা এবং কান-এর লাল গালিচা পর্যন্ত আসার সফর কঠিন ছিল ঠিকই, তবে প্রতিটা মুহূর্ত আমার কাছে মূল্যবান। আমার স্বপ্নপূরণ হল।’

ছেলেবেলায় মায়ের সেলাই মেশিনে পুতুলের জন্য জামা তৈরি করতেন। সেই প্রতিভার ওপর ভর করেই নায়িকাদের পোশাক সস্তায় তৈরি করে দেখানোর ভিডিও পোস্ট করতে শুরু করেন ন্যান্সি। সেখান থেকেই কান-এর রেড কার্পটে বাজিমাত করলেন এই ফ্যাশনিস্তা।

Advertisement

দিল্লির ফ্যাশন ব্লগার ন্যান্সি ত্যাগীর ইনস্টাগ্রামে প্রায় ৯ লক্ষ ফলোয়ার। তাঁর এই সাফল্যকে কুর্নিশ জানিয়েছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর থেকে শুরু করে উরফি জাভেদও।

Advertisement

বলিউড

ফের চর্চায় সালমান-লুলিয়ার প্রেম!

Published

on

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। ব্যক্তিগত জীবনে একাধিক নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। এ তালিকায় রয়েছেন রোমানিয়ান মডেল লুলিয়া ভান্তুর। এ জুটির প্রেম নিয়ে দীর্ঘদিন চর্চা হয়েছে। যদিও পরে জানা যায়, ভেঙে গেছে তাদের সম্পর্ক।

গেল ২৪ জুলাই ছিল লুলিয়া ভান্তুরের জন্মদিন। বিশেষ দিনটি জাকজমকভাবে উদযাপন করেছেন কথিত প্রেমিক সালমান খান ও তার পরিবারের সদস্যরা। যার বেশ কিছু ছবি ও ভিডিও প্রকাশ্যে এসেছে। তারপর থেকে চর্চা চলছে, ফের প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই জুটি।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, গেল ২৪ জুলাই লুলিয়া ভান্তুরের জন্মদিন উদযাপন করেন খান পরিবার। এ উপলক্ষে আয়োজন করা হয় পার্টির। তারই কিছু ছবি সালমান খানের ভগ্নিপতি অতুল অগ্নিহোত্রী নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন।

একটি ছবিতে সালমান খানের পরিবারের অধিকাংশ সদস্যকে দেখা যায়। যার মধ্যে রয়েছেন— সালমানের বোন অপির্তা খান, ভগ্নিপতি আয়ুষ শর্মা, বোন আলভিরা অগ্নিহোত্রী, ভাতিজা (আরবাজ খানের ছেলে) আরহান খান। অন্য একটি ছবিতে, সালমান খানের কাঁধে থুতনি রেখে হাসছেন লুলিয়া ভান্তুর। খান পরিবার ছাড়াও বলিউডের আরো বেশ কজন তারকা লুলিয়ার জন্মদিনের পার্টিতে উপস্থিত হয়েছিলেন। এ তালিকায় রয়েছেন— সোনাক্ষী সিনহা, জহির ইকবাল, গায়ক মিকা সিং, সংগীত পরিচালক সাজিদ, হিমেশ রেশমিয়া প্রমুখ।

সালমান খান ও লুলিয়ার প্রেমের গুঞ্জন শুরু হয় অর্পিতা খানের বিয়ের সময়ে। বিয়েতে লুলিয়াকে ‘গার্লফ্রেন্ড’ হিসেবে সবার সঙ্গে পরিচয় করে দিয়েছিলেন সালমান। পরে ফার্মহাউজে একসঙ্গে রাতের খাবারও খান। সেই ছবি ফাঁস হয়েছিল অন্তর্জালে।

Advertisement

এরপর রোমানিয়ার এক সংবাদমাধ্যমের খবরে জানা যায়, বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খানের সঙ্গে এনগেজমেন্ট হয়েছে লুলিয়া ভান্তুরের। তারপর সালমান-লুলিয়ার প্রেম নিয়ে কম গুঞ্জন হয়নি।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

মা হারা ফারাহ খানের পাশে বন্ধু শাহরুখ

Published

on

মা হারিয়েছেন ভারতীয় নির্মাতা ও কোরিওগ্রাফার ফারাহ খান ও তার ভাই টেলিভিশন উপস্থাপক ও পরিচালক সাজিদ খান। শুক্রবার (২৬ জুলাই) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তাদের মা মেনকা ইরানি। বন্ধুর খারাপ সময়ে পাশে থাকতে শুক্রবার রাতেই ছুটে গিয়েছেন শাহরুখ। সঙ্গে ছিলেন স্ত্রী গৌরী ও মেয়ে সুহানা। এদিন শাহরুখকে সাদা শার্ট এবং নীল ডেনিম জিন্সে দেখা যায়। শাহরুখ যখন ফারহা খানের বাড়িতে পৌঁছলেন তখন তাকে বেশ বিমর্ষ দেখাচ্ছিল। শাহরুখের সঙ্গে ছিলেন তার ম্যানেজার পূজা দাদলানিও।

ফারাহ খানের বাড়িতে প্রবেশের সময় ছবি তোলার জন্য সেখানে শাহরুখের গাড়ি ঘিরে ধরেন ফটোগ্রাফাররা। তবে তাদের এড়িয়ে, শুধুমাত্র গৌরীর জন্য গাড়ির দরজা খুলে দেন শাহরুখ, স্ত্রী নামতেই তারা দুজনে সোজা লিফটে উঠে যান। সঙ্গে দেখা যায় শাহরুখ তনয়া সুহানাকেও।

ফারাহ খানের সঙ্গে শাহরুখের বন্ধুত্ব বহু পুরনো। ১৯৯৪ সালে শাহরুখ যখন কুন্দন শাহের ‘কাভি হা কাভি না’তে প্রথম একসঙ্গে কাজ করেছিলেন তারা। সেই থেকে বন্ধুত্ব তাদের।

ফারাহ খানের মা মেনকা ইরানিকে শেষ শ্রদ্ধা জানাতে আরও গিয়েছিলেন রানি মুখার্জি, শিল্পা শেঠি, ভূষণ কুমার এবং এমসি স্ট্যান সহ বেশ কয়েকজন তারকা।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

টলিউড

ঐশ্বরিয়ার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য নিয়ে মুখ খুললেন প্রসেনজিৎ

Published

on

প্রয়াত ভারতীয় নির্মাতা ঋতুপর্ণ ঘোষ পরিচালিত বহুল প্রশংসিত সিনেমা ‘চোখের বালি’। ২০০৩ সালে মুক্তির পর ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ অনেক পুরস্কারই জিতেছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঐশ্বরিয়া রাই, রাইমা সেন অভিনীত সিনেমাটি।

এই সিনেমায় বেশ কয়েকটি অন্তরঙ্গ দৃশ্যে দেখা যায় প্রসেনজিৎ ও ঐশ্বরিয়াকে। দুই দশক পর এবার সেই দৃশ্যগুলো নিয়ে মুখ খুললেন প্রসেনজিৎ।

ঐশ্বরিয়ার সঙ্গে সাহসী দৃশ্যগুলোতে অভিনয় সম্পর্কে নিজের অভিজ্ঞতা নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা বলেন, দৃশ্যগুলো ছিল ‘ম্যাজিকাল’ ও ‘অবিশ্বাস্য’। তিনি ঐশ্বরিয়ার কাজের প্রতি নিষ্ঠা ও অভিনেত্রীর পেশাদারত্বেরও প্রশংসা করেছেন। তিনি বলেন, ‘যখনই আমরা সেটে যেতাম, একটা ম্যাজিক হতো। ছবিতে আমাদের অনেক সাহসী দৃশ্য ছিল, তবে ঋতু সেখানে থাকায় সবকিছু ঠিকঠাকভাবে করা হয়ে যেত।’

কথায় কথায় প্রসেনজিৎ ঐশ্বরিয়ার স্বামী ও অভিনেতা অভিষেক বচ্চনেরও প্রশংসা করেন। তিনি বলেন, ‘অভিষেক আমার দেখা সবচেয়ে মিষ্টি ছেলেদের মধ্যে একজন। তাঁরা দুজনই খুব ভালো।’

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত