Connect with us

বলিউড

১৩ বছর পর অভিনেত্রীর সৎ বাবাকে মৃত্যুদণ্ডের নির্দেশ আদালতের

Avatar of author

Published

on

১২ বছর আগে খুন হওয়া বলিউড অভিনেত্রী লায়লা খানের কথা মনে আছে? পরিবারের পাঁচ সদস্যসহ হত্যা করা হয়েছিল অভিনেত্রীকে। খুনের অভিযোগ ওঠে লায়লার সৎবাবা পারভেজ তাকের বিরুদ্ধে। অবশেষে হত্যাকাণ্ডের রায় দিয়েছেন মুম্বাইয়ের একটি আদালত।

হত্যাকাণ্ডে দোষী সাব্যস্ত হওয়া লায়লার সৎবাবা পারভেজ তাককে মৃত্যুদণ্ডের নির্দেশ দিয়েছেন আদালত। শুক্রবার (২৪ মে) মুম্বাইয়ের সেশন কোর্ট অভিনেত্রীর সৎবাবাকে মৃত্যুদণ্ডের এই রায় ঘোষণা করেন আদালত। হত্যা ও প্রমাণ নষ্ট করার অভিযোগে পারভেজ ইকবাল তাককে দোষী সাব্যস্ত করেন অতিরিক্ত দায়রা জজ সচিন পাওয়ার। তিনি ছিলেন লায়লার মা সেলিনার তৃতীয় স্বামী।

প্রয়াত অভিনেত্রীর আইনজীবী পঙ্কজ চ্যাবন আদালতের কাছে মৃত্যুদণ্ড চেয়েছিলেন। রায়ে তাঁকে মৃত্যুদণ্ড দেওয়া হয়। মৃত্যুর প্রায় ১৩ বছর পর ন্যায়বিচার পেয়েছেন অভিনেত্রী।

২০১১ সালের ৭ ফেব্রুয়ারি নিখোঁজ হন অভিনেত্রী লায়লা খান ও তাঁর পরিবারের পাঁচ সদস্য! প্রায় এক বছর পর, ২০১২ সালের জুলাই মাসে ইগতপুরীতে অভিনেত্রীর ফার্ম হাউসের একটি গর্ত থেকে উদ্ধার হয় পচাগলা মৃতদেহ।

নিখোঁজ হওয়ার আগে লায়লা ও তাঁর পরিবারের সদস্যদের শেষবার দেখা গিয়েছিল অভিনেত্রীর মা সেলিনার তৃতীয় স্বামী তাকের সঙ্গে। পুলিশের তখন সন্দেহ হয় তাককে। ওশিওয়ারায় একটি ফ্ল্যাট ও দোকান, মীরা রোডের আরেকটি ফ্ল্যাট এবং ইগতপুরীর ফার্মহাউসসহ গয়না হাতিয়ে নেওয়ার উদ্দেশ্যেই তাক খুন করে লায়লাকে।

Advertisement

সেলিনার দ্বিতীয় স্বামী আসিফ শেখের অভিযোগ, তাক লায়লা ও তার বোনদের পতিতাবৃত্তিতে ঠেলে দিতে চেয়েছিল। তদন্ত চলাকালীন জম্মু ও কাশ্মীরের বন ঠিকাদার তাক পুলিশি তদন্তে শিকার করেছিলেন, নিরাপত্তাহীনতার কারণে সৎমেয়ে লায়লা, স্ত্রী সেলিনা বড়সহ সেলিনার অপর তিন সন্তান আজমিনা, যমজ ভাইবোন জারা ও ইমরানকে খুন করেন তিনি। ওই সময় পরিবারের সঙ্গে থাকায় প্রাণ যায় লায়লার খুড়তুতো বোন রেশমারও।

২০০২ সালে কন্নড় ভাষার ‘মেকআপ’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় পা রাখেন লায়লা। ২০০৮ সালে ‘ওয়াফা : আ ডেডলি লাভ স্টোরি’ সিনেমায় অভিনয় করেন তিনি। সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন বলিউড মেগাস্টার রাজেশ খান্না।

এসআই/

Advertisement

বলিউড

প্রাক্তনকে ভুলতে ওরি-উরফির সঙ্গে পার্টিতে অনন্যা

Published

on

বলিউডের হার্টথ্রব অভিনেতা আদিত্য রয়ের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই বিষন্নতায় ভুগছেন জেন-জি অভিনেত্রী অনন্যা পাণ্ডের। তবে সম্প্রতি বিটাউনের পরিচিত মুখ ওরি এবং উরফি জাবেদকে নিয়ে পার্টিতে মজতে দেখা গেলো অনন্যাকে। সামাজিক যোগাযোগমাধ্যমে পার্টিতে তাদের ঘনিষ্ট ছবি দেখে অবাক নেটিজেনরা।

ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, আদিত্যের সঙ্গে বিচ্ছেদের দুঃখ ভুলতেই ওরি ও উরফির সঙ্গে পার্টিতে মজেছেন অনন্যা। সেই একই পার্টিতে উপস্থিত ছিলেন অভিনেতা অর্জুন কাপুর, মালাইকা আরোরার ছেলে আরহান খানসহ আরও অনেকে।

কিছু দিন আগে একটি সাক্ষাৎকারে অনন্যাকে জিজ্ঞেস করা হয়েছে, সপ্তাহান্তে জীবন থেকে কী হারিয়েছেন। জবাবে অভিনেত্রী বলেন, তিনি মন হারিয়েছেন। বিচ্ছেদের পর থেকে নাকি নিজের পোষ্যের সঙ্গেই বেশি সময় কাটাচ্ছেন তিনি। যদিও, বিচ্ছেদ নিয়ে সরাসরি কিছু বলেননি অনন্যা।

অন্যদিকে, অনন্যার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এটেছেন আদিত্যও। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই চুপ থেকেছি। আর এটাই আমি পছন্দ করি। আমার ব্যক্তিগত জীবন সম্পর্কে মানুষের জানা দরকার, এমনটা আমার কখনও মনে হয়নি। সব প্রকাশ না করে, ব্যক্তিগত জীবন নিজের মধ্যেই রাখতে পছন্দ করি ‘

টানা দুই বছর সম্পর্কে ছিলেন আদিত্য ও অনন্যা। বিভিন্ন জায়গায় একসঙ্গে ক্যামেরায় ধরা পড়েছেন তারা। একসঙ্গে বিজ্ঞাপনের কাজও করেছেন। কিন্তু সম্পর্ক স্থায়ী হয়নি। গেল মার্চে সম্পর্কের ইতি টেনেছেন এই তারকা জুটি।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

তিক্ততা ভুলে কঙ্গনার পাশে হৃত্বিক

Published

on

একটা সময় একসঙ্গে অভিনয় করতে যেয়ে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই প্রেম তাদের নিয়ে গিয়েছিল আদালত অবধি। তারপর থেকে কঙ্গনা রানাউত ও হৃতিক রোশান যেন দুই ভিন্ন মেরুর মানুষ। বর্তমানে কঙ্গনা শুধু একজন অভিনেত্রী নন, লোকসভার সাংসদ।

তবে সম্প্রতি চণ্ডীগড় বিমান বন্দরে ঘটা চড়কাণ্ডের পর অভিনেত্রী যেন দিশা হারিয়ে ফেলছেন। দেশের মানুষও দুই ভাগে ভাগ হয়েছে এ ঘটনায়। তবে এই সময়ে কঙ্গনার পাশে দাঁড়িয়েছেন পুরানো প্রেমিক ঋতিক রোশান ।

সাংবাদিক ফায়ে ডি’সুজা নিজের ব্যক্তিগত ইনস্টাগ্রামে একটা পোস্ট শেয়ার করে কঙ্গনাকে চড় মারার ঘটনার তীব্র নিন্দা করেছেন। তিনি নিজের পোস্টে লেখেন, ‘বিমানবন্দরে সাংসদ কঙ্গনা রানাওয়াতকে চড় মারার পরিপ্রেক্ষিতে বলছি, হিংসা কখনোই উত্তর হতে পারে না।’

ফায়ের এই পোস্ট ‘লাইক’ দিয়ে সমর্থন জানালেন হৃতিক রোশান। তবে শুধু ঋতিকই নন, কঙ্গনা যাকে ‘বলিউড মাফিয়া’ বলেছিলেন, সেই কারাণ জোহরের শিবিরের সদস্য আলিয়া ভাট, তাঁর মা অভিনেত্রী সোনি রাজদান, জোয়া আখতার, সোনাক্ষী সিনহা, অর্জুন কাপুরের মতো সেলিব্রিটিরা পোস্টটি লাইক করেন।

এদিকে কঙ্গনাকে চড় মারার ঘটনার প্রতিবাদ জানিয়ে আগেই তার পাশে দাঁড়িয়েছেন শাবানা আজমি, অনুপম খের, শেখর সুমনরা। এবার তাঁর পাশে দাঁড়ালেন প্রাক্তন ঋতিক রোশান।

Advertisement

ব্লকবাস্টার ছবি ‘কৃষ-থ্রি’, ‘কাইট’-এর মতো ছবিতে ঋতিক রোশনের সঙ্গে কাজ করেছেন কঙ্গনা রানাওয়াত। সে সময় তাদের প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। যদিও সে প্রেমের কথা কোনো দিনই মানেননি ঋতিক। তবে কঙ্গনার দাবি ছিল, ঋতিক তার সঙ্গে সম্পর্কে ছিলেন। তারপর তাদের মধ্যে বিস্তর কাঁদা ছোড়াছুড়িও হয়। তবে সে সবই এখন অতীত।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

‘কল্কি’র নতুন পোস্টারে নজর কাড়লেন দীপিকা, আসছে ট্রেলার!

Published

on

চলতি বছরের বহুল প্রত্যাশিত সিনেমা ‘কল্কি ২৮৯৮’ এর নতুন পোস্টারে সবাইকে চমকে দিলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।  রবিবার (৯ জুন) সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে সিনেমাটির প্রযোজনা সংস্থা বৈজয়ন্তী মুভিস পোস্টারটি রিলিজ করতেই  তা ভাইরাল হয়।

দীপিকা নিজেও পোস্টারটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। পোস্টারে দীপিকাকে বেশ উদ্বিগ্ন ও হতাশ দেখাচ্ছে। সে জীর্ণ সিঁড়ির সামনে দাঁড়িয়ে রয়েছে। তার পেছনে আরও বেশ কয়েকজনকে দেখা যাচ্ছে।

এদিকে, দীপিকার পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে রণবীর সিং লেখেন, ‘অসম্ভব সুন্দর!’ ভক্তরাও দীপিকার এই পোস্টারে মন্তব্য করে নিজেদের ভালোলাগা জানিয়েছেন। একজন লিখেছেন, ‘দীপিকা, আপনি আক্ষরিক অর্থে সিনেমা এবং আমার হৃদয়ে রাজত্ব করছেন।’ আরেকজন মন্তব্য করেছেন, ‘সেরা পোস্টার।’ কেউ বা লিখেছেন, ‘সেই ভিডিও গেম টাইপের পোস্টারগুলোর চেয়ে অনেক ভালো।’

কল্কি ঘিরে দর্শক উন্মাদনা যেন বাড়ছেই! ইতোমধ্যে সামনে এসেছে নাগ অশ্বিন পরিচালিত এই সিনেমার বেশ কিছু ঝলক। যেখানে অমিতাভ বচ্চন ছাড়াও দেখা মিলেছে কমল হাসান, প্রভাস, দীপিকা পাড়ুকোন এবং দিশা পাটানির। পৌরাণিক কাহিনি থেকে অনুপ্রাণিত ও বৈজ্ঞানিক কল্পকাহিনির ওপর ভিত্তি করে তৈরি হয়েছে সিনেমাটি।

যদিও শুরুতে সিনেমাটি ‘প্রজেক্ট কে’ হিসেবেই জানতেন সবাই। পরে এর নাম রাখা হয় ‘কল্কি ২৮৯৮ এডি’।

Advertisement

২০২৪ সালের সবচেয়ে বড়, বিগ বাজেট এবং প্রতীক্ষিত সিনেমাটি ২৭ জুন মুক্তি পেতে যাচ্ছে।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত