Connect with us

বিনোদন

‘বাংলাদেশিদের মতো এত আবেগি, পাগল ভক্ত দেখিনি’

Avatar of author

Published

on

সংগৃহীত ছবি

‘আমি পৃথিবীর বিভিন্ন দেশে গিয়েছি। পাকিস্তান, ভারতে গিয়ে অনেক ভক্ত দেখেছি। কিন্তু বাংলাদেশিদের মতো এত আবেগি, পাগল ভক্ত দেখিনি। তারা আমাকে এতটা ভালোবাসে সত্যি ভাবিনি।’

রোববার(২৬ মে) রাজধানীর পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লুতে সিঙ্গার বাংলাদেশ লিমিটেড আয়োজিত ‘ট্রান্সফরমেশন জার্নি উইথ বুরাক অ্যাজিভিট’ শীর্ষক সংবাদ সম্মেলনে বাংলাদেশি ভক্তদের প্রশংসা করতে গিয়ে এমন মন্তব্য করলেন ঢাকা সফররত জনপ্রিয় তুর্কি সিরিয়াল কুরুলুস উসমান সিরিজের নায়ক বুরাক অ্যাজিভিট।

এদিন রাজধানীর রাস্তায় ঘুরে বেড়িয়েছেন তুরস্কের সুপার মডেল ও অভিনেতা বুরাক অ্যাজিভিট। পরে ওই প্রতিষ্ঠানের শোরুমে হাজির হন এই তারকা।

এসময় বুরাককে একনজর দেখতে সড়কে ভিড় জমান শত শত মানুষ। তাদের সামনেই ঢাকার রাস্তায় খোলা জিপে ঘুরেছেন এই অভিনেতা। এরপর ভক্ত ও সাধারণ মানুষের সঙ্গে হাতে নেড়ে শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

বাংলাদেশে নিজের এত ভক্ত দেখে উচ্ছ্বসিত তুর্কি সিরিজ কুরুলুস ওসমানের অভিনেতা বুরাক অ্যাজিভিট আরও বলেন, ‘আমি কয়েকটি জনপ্রিয় সিরিজ করেছি। তার মধ্যে কুরুলুস ওসমান আপনাদের কাছে সবচেয়ে বেশি পছন্দ। আপনারা আমার সিরিজ দেখেন তা আমি জানি।’ এ সময় তিনি সবাইকে হাত নাড়িয়ে ও ইশারায় নিজের ভালোবাসা প্রকাশ করেন।

Advertisement

প্রসঙ্গত, ২০০৩ সালে মডেলিং দিয়ে শোবিজ অঙ্গনে প্রবেশ করেন বুরাক অ্যাজিভিট।  তুরস্কের শীর্ষ এই মডেল ২০০৫ সালে বিশ্বের দ্বিতীয় সেরা মডেল হিসেবে নির্বাচিত হন। পরবর্তীতে বুরাক অ্যাজিভিট অভিনয় জগতে প্রকেশ করেন। উসমানী সাম্রাজ্যের প্রথম সম্রাট উসমানের ভূমিকায় অভিনয় করে বিশ্বজুড়ে খ্যাতি লাভ করেছেন তিনি। এছাড়া, জনপ্রিয় ‘সুলতান সুলেমান’  টিভি ধারাবাহিকেও তিনি মুহতেম ইয়েজিলকে মালকোওলু বালু বে চরিত্রে অভিনয় করেন।

৩৯ বছর বয়সী এই অভিনেতা ফাহরিয়ে ইভেনের সাথে কালিকুউ উপন্যাসের রূপান্তরকালে কামরান চরিত্রে অভিনয় করেছিলেন। ফারহিয়ে ইভেনের সাথে তিনি এক্ক সানা বেনজার সিনেমাটি তৈরি করেছিলেন। পরে মুরত বোজের বিপরীতে কার্দেয়িম বেনিম মুভিতে অভিনয় করেছেন। ২০১৫ সালে তিনি তুর্কি নাটক সিরিজ কারা সেভদাতে কমল সয়াদির চরিত্রে অভিনয় করেছিলেন। আজিভিট হ’ল বিআরকে’র প্রোডাকশনের প্রযোজকও।

এমআর//

Advertisement

ঢালিউড

ডিগবাজি দিতে গিয়ে ব্যথা পেলেন জায়েদ খান!

Published

on

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়ক জায়েদ খান। বিভিন্ন সময় নানা কর্মকাণ্ডের মাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন। নিজের কর্মকাণ্ডে প্রায়ই ভাইরাল হন এই অভিনেতা। কখনো শিল্পী সমিতির নির্বাচন ঘিরে, কখনো ডিগবাজি দিয়ে। অবার কখনো বা বিয়ের খবর ছড়িয়ে পড়ায় উঠে আসেন শিরোনামে। সম্প্রতি ডিগবাজির সুবাদে বেশ আলোচনার জন্ম দেন তিনি। একাধিক অনুষ্ঠানে ও প্রচারণায় ডিগবাজি দিতে দেখা গেছে তাকে। এবার দুবাইয়ের সমুদ্র সৈকতে ডিগবাজি দিতে গিয়ে কোমরে প্রচণ্ড আঘাত পেয়েছেন তিনি। ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, জায়েদ সমুদ্র সৈকতে ডিগবাজি দিচ্ছেন। হঠাৎই তিনি কোমরে ব্যথা পান এবং থমকে যান। পরে জায়েদ খান বলেন, ‘এজন্যই আমার বোন বলে ডিগবাজি না দিতে। বেশি মারতে গিয়েই তো এই অবস্থা।’ চিত্রনায়ক আরও বলেন, ‘নিরাশ হবেন না। তারপরও আমি ডিগবাজি দেবো।’

এদিকে জায়েদের ঘনিষ্ঠ একটি সূত্র থেকে জানা গেছে, খুব শিগগির চমকপ্রদ একটি কাজ নিয়ে আসছেন জায়েদ। যেখানে তার সাথে দেখা যাবে বলিউডের এক নায়িকাকে! তবে সেই কাজটি কী বিজ্ঞাপন নাকি স্টেজ শো – তা বলতে রাজি হয়নি সূত্রটি!

তবে জায়েদ খান গণমাধ্যমে জানিয়েছিলেন, দুবাইয়ের শো থেকে ফিরে জুলাইয়ের প্রথম সপ্তাহে কানাডা ও যুক্তরাষ্ট্রের কয়েকটি স্টেজ শোতে পারফর্ম করতে যাবেন তিনি। সেই শোগুলোতে তার সঙ্গী হবেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। তবে তার আগেই যে নতুন চমক দিতে যাচ্ছেন এই ঢাকাই তারকা, তা একেবারে সুস্পষ্ট।

উল্লেখ্য, বর্তমানে সিনেমা না করলেও একের পর এক স্টেজ শো দিয়েই বাজিমাত করে চলেছেন জায়েদ খান! প্রায় প্রতিমাসে দেশ-বিদেশ ঘুরে দর্শকের মন মাতাচ্ছেন। এমাসে অস্ট্রেলিয়া তো পরের মাসে যুক্তরাজ্য! আবার কখনোবা দুবাই।এই নিয়েই থাকছেন সকলের আলোচনার কেন্দ্রবিন্দুতে। সেই ধারাবাহিকতায় এবার সংযুক্ত আরব আমিরাতে একটি স্টেজ শো করেছেন তিনি। পরে দুবাইয়ের সমুদ্র সৈকতে ডিগবাজি দিতে গিয়েই. ব্যথা পেয়েছেন কোমরে।

Advertisement

ঈদের একদিন আগে মুম্বাই থেকে দেশে ফেরেন জায়েদ খান। ঈদের ছুটি শেষ না হতেই এবার উড়াল দিয়েছেন দুবাই। তার আগে লন্ডন মাতিয়ে আসেন তিনি। সব ঠিক থাকলে আগামী ৩ আগস্ট কানাডা মাতাতে যাবেন এই চিত্রনায়ক।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

লিভ টুগেদারে দক্ষিণী তারকা বিজয়-তৃষা

Published

on

বেশ কিছুদিন ধরে দক্ষিণী তারকা বিজয় থালাপাতি ও অভিনেত্রী তৃষা কৃষ্ণণকে নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে। দুজনে নাকি প্রেম করছেন। এবার জন্মদিনের ছবিতে সেই বিষয়টি আরও আলোচনার জন্ম দিয়েছে। বলা হচ্ছে তারা একত্রে বসবাস করছেন।

সোমবার ছিল বিজয় থালাপাতির জন্মদিন। মঙ্গলবার উদযাপনের কিছু ছবি প্রকাশ্যে আনেন দক্ষিণী নায়িকা। সেখানেই ফাঁস, প্রেম ছাড়িয়ে আরও গভীরে তাদের সম্পর্ক। বিনোদন দুনিয়া বলছে, বিজয়-তৃষা নাকি ‘লিভ টুগেদার’ করছেন!

মঙ্গলবার (২৫ জুন) নতুন করে সেই গুঞ্জনে যেন ঘি পড়ল। এর আগের দিন সোমবার ছিল বিজয়ের জন্মদিন ছিল। জন্মদিন উদ্‌যাপনের কিছু ছবি প্রকাশ্যে এনেছিলেন এ নায়িকা। সেই ছবি দেখে বিনোদন প্রেমিরা বলছেন তাদের প্রেমের সম্পর্ক আরও গভীরে। ভক্তরা মন্তব্য করছেন, বিজয়-তৃষা শুধু প্রেম করছেন তাই নয়। তারা একত্রে বসবাসও করছেন! বিজয় এবং তৃষা ২০০৫-এ ‘গিলি’ ছবিতে প্রথম জুটি বেঁধেছিলেন। দু’জনের রসায়নে ছবি ব্লকবাস্টার। সেই ধারা অব্যাহত ‘আথি’, ‘থিরুপাচি’ এবং ‘কুরুভি’র মতো ছবিতেও।

২০০৮-এ তারা জুটি বেঁধে ছবিতে অভিনয় বন্ধ করে দেন। কারণ, প্রথম ছবির সেই চিত্র নাকি তাদের বাস্তব জীবনে ছায়া ফেলেছিল। বিজয়ের পরিবার তার ওপরে তৃষার সঙ্গে ছবি না করার শর্ত চাপিয়েছিল। সেই সময় অবশ্য তারা বলেছিলেন এটি গুজব। তারা নিজেদেরকে ভালো বন্ধু বলেই পরিচয় দিয়েছেন। ১৫ বছর পর সব গুজব তারা জুটি বাঁধেন লোকেশ কানাগরাজের ‘লিও’ ছবিতে। ভক্ত অনুরাগীরা তাদের এক ফ্রেমে দেখে উচ্ছ্বসিত। তখনই নতুন গুঞ্জন ওঠে যে, লুকিয়ে প্রেম করছেন তারা।

এর পর গত এক বছরে যুগলকে পর্দার বাইরেও আবিষ্কার করেছেন ছবিশিকারিরা। কখনও বিমানবন্দরে, কখনও বিজয়ের বাড়িতে। আবার কখনও একই অনুষ্ঠানে তারা আলাদাভাবে উপস্থিত হয়েছেন। কিন্তু পোশাকে রংমিলন্তি! দুই তারকার গোপন প্রেম ছাইচাপা আগুনের মতোই ধিকিধিকি জ্বলছে। যার আলোচনা হচ্ছে বিনোদন দুনিয়ায়। গত সোমবার জন্মদিনস উদ্‌যাপনের পর বিজয়ের বাড়ির লিফটে তৃষাকে দেখা যেতেই হাতেনাতে ধরেছেন অনুরাগীরা। তাদের দাবি, শুধু প্রেম নয় একতে বসবাসও করছেন তারা।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

মাঠে বসে আর্জেন্টিনার খেলা দেখলেন মেহজাবীন-ফারিণ

Published

on

বাংলাদেশে আর্জেন্টিনার ভক্ত-অনুরাগীদের মধ্যে সাধারণ দর্শকদের পাশাপাশি অভিনেতা-অভিনেত্রীরাও রয়েছেন। এবার ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী ও তাসনিয়া ফারিণকে দেখা গেল আর্জেন্টিনার জার্সিতে। মেটলাইফ স্টেডিয়ামে বসে তারা উপভোগ করেছেন চিলির বিপক্ষে মেসিদের জয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে মেহজাবীন এক ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘আজকে কে জিততে পারে? ’। ছবিতে এবার এক ভিন্নলুকে ভক্ত-অনুরাগীদের মাঝে ধরা দিলেন তিনি। এ সময় তার পরনে ছিল আর্জেন্টিনার জার্সি চোখে কালো চশমা হাতে ঘড়ি। তার মিষ্টি হাসি যেন আর্জেন্টিনা ভক্তদের হৃদয়ে ঝড় তুলবে। সেই পোস্টের কমেন্ট বক্সে ভক্তরা অভিনন্দন জানিয়েছেন।

ফেসবুকে মেহজাবীনের সঙ্গে ছবি পোস্ট করেছেন তাসনিয়া ফারিণ। সেখানে তাদের আর্জেন্টিনার জার্সিতে দুজনকে দেখা গেছে।

উল্লেখ্য, কোপা আমেরিকায় নিজেদের দ্বিতীয় ম্যাচে লাউতারো মার্তিনেজের শেষ সময়ের একমাত্র গোলে চিলিকে হারিয়েছে আর্জেন্টিনা। মেটলাইফে ম্যাচের শুরু থেকেই একক আধিপত্য দেখালেও প্রথমার্ধে গোলের দেখা পায়নি মেসিরা। দ্বিতীয়ার্ধে এসে আক্রমণ আরও জোরালো করে আর্জেন্টিনা। অবশেষে ম্যাচের ৮৮ মিনিটে জালের দেখা পান মার্তিনেজ। তার ওই একমাত্র গোলেই জয় নিয়ে মাঠ ছাড়ে আর্জেন্টিনা।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত