Connect with us

ঢালিউড

নুসরাত ফারিয়া করলে লীলাখেলা আমরা করলে অশ্লীল: ময়ূরী

Avatar of author

Published

on

বর্তমান সময়ে ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। চলচ্চিত্র ক্যারিয়ারের শুরু থেকেই সবার থেকে আলাদা রূপে পর্দায় নিজেকে প্রমাণ করেছেন এই অভিনেত্রী। একাধিক সিনেমায় ফারিয়াকে আইটেম গানে নাচতে দেখা গেছে। এছাড়া সাহসী এই অভিনেত্রী খোলামেলা ফটোশুটে বরাবরই ভক্তদের হৃদয়ে তুলেছেন ঝড় ।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে বিকিনি লুকের একটি ব্যক্তিগত ছবি প্রকাশ করেছেন নুসরাত। ছবিতে শুধু অর্ন্তবাস পরিহিত অবস্থায় দেখা গেছে তাঁকে। ধারণা করা হচ্ছে ছবিটি কোন সমুদ্র সৈকতের ধারে তোলা হয়েছে। তবে স্থানের বিষয়টি গোপন রেখেছেন অভিনেত্রী।

ফারিয়ার সেই ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি করেছে। ফারিয়ার বিকিনি লুকের ছবি প্রকাশের পর সেই ছবিটি চিত্রনায়িকা পলি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে লিখেছে-‘নুসরাত ফারিয়া, তোমাকে দেখতে সুপার লাগছে’।

চিত্রনায়িকা পলির সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করা ফারিয়ার সেই ছবিতে মন্তব্য করেছে ঢাকাই সিনেমার আরেক অভিনেত্রী ময়ূরী। নুসরাত ফারিয়ার খোলামেলা ছবির কঠোর সমালোচনা করে ময়ূরী বলেন,  ‘নুসরাত ফারিয়া করলে লীলাখেলা আমরা করলে অশ্লীল’। ময়ূরীর সেই মন্তব্যের পালটা জবাবে পলি বলেন, ‘এইবার বুঝলা দোস্ত, কেন পোস্ট করলাম’।

চিত্রনায়িকা ময়ূরী ও পলিকে ঢাকাই সিনেমার অশ্লীল যুগের নায়িকা হিসেবে গণ্য করা হয় । দর্শকমহলে তাদের দুজনকে নিয়ে ব্যাপক আপত্তি রয়েছে পর্দায় অশ্লীল চিত্র নিয়ে কাজ করার কারণে। যদিও এই দুই অভিনেত্রীর ‘অশ্লীল’ যুগের নায়িকার তকমা নিয়ে নিজেদের আপত্তি রয়েছে।

Advertisement

নুসরাত ফারিয়া ভক্তরা মনে করছেন নিজেদের ‘অশ্লীল’ যুগের নায়িকার তকমায় আপত্তি থেকেই এবার নুসরাত ফারিয়ার খোলামেলা ছবি নিয়ে খোঁচা দিতে দেখা গেল তাদের।

নুসরাত ফারিয়া  সমালোচকদের সমালোচনা বা আপত্তির কথায় খুব বেশী একটা কান দেননা । ভ্যাকেশন মুডে তিনি এখন ব্যস্ত সময় পার করছেন। কয়েকদিন আগেই তিনি ভারতের গুজরাটের একটি বিশ্ববিদ্যালয়ের শুভেচ্ছা দূত হয়েছেন । এরপর দেশের বাইরে বিভিন্ন স্থানে ঘুরে বেড়িয়েছেন তিনি।

জে/

 

Advertisement
Advertisement

ঢালিউড

যদি টাকার জন্য বিয়ে করি তাহলে দুবাইয়ের শেখদের করবো : মিষ্টি জান্নাত

Published

on

দেশের সাংস্কৃতিক অঙ্গনে এখন বেশ আলেচিত নাম চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে বিয়ের গুঞ্জনে আলোচনায় আসেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। এরপর অভিনেতা ও উপস্থাপক জয়কে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে সেই আগুনে ঘি ঢালেন তিনি।

এবার এক সাক্ষাৎকারে এ সব বিষয় নিয়ে সংবাদ সম্মেলন করে সকল বিতর্ক ও গুঞ্জনের জবাব দেন এই নায়িকা।

তবুও থামেনি মিষ্টিকে নিয়ে আলোচনা। অভিনেত্রীর লাইফস্টাইল, বিয়ে নিয়ে নানা মুখরোচক খবরে হরহামেশাই সংবাদের শিরোনাম হচ্ছেন তিনি।

সম্প্রতি সাক্ষাৎকারে বিয়ের বিষয়ে প্রশ্ন করা হলে মিষ্টি জান্নাত বলেন, দেশ-বিদেশ থেকে বিয়ের প্রস্তাব আসে। বিয়ে দেয়ার জন্য তার মা বারবার বলেছে। এরপর মিষ্টি জান্নাত তার মাকে বলেন, তুমি যদি এখন আমার বিয়ে দাও তাহলে তো বিয়ের প্রস্তাব আসা বন্ধ হয়ে যাবে।

অভিনেত্রী বলেন, বিয়ে করলে তো করা হয়ে যেতো। আবার বিয়ে করলে দেখা যায় বিচ্ছেদও হয়ে যেতো। কারণ অনেক নায়কদের বিচ্ছেদে হয়ে যাচ্ছে। এজন্যই ভাবছি আগামী বছরে বিয়ে করবো।

Advertisement

তিনি জানান, আমার ইচ্ছা আছে যদি টাকার জন্য বিবাহিত কাউকে বিয়ে করি তাহলে দুবাইয়ের শেখদের করবো। অন্যের স্বামী বয়ফ্রেন্ডদের টানাটানি করা লাগে না ওরা এমনিতেই আমার কাছে আসে।

মিষ্টি জান্নাত বলেন, বিলিয়নিয়ার হওয়ার টেনশনে রাতে ঘুম হয় না। একাধিক ব্যবসা-বাণিজ্যে যুক্ত হয়ে অনেক টাকা আয় করতে চাই।

এতো টাকা দিয়ে কী করবেন এমন প্রশ্ন করা হলে অভিনেত্রী বলেন, টাকা দিয়ে বিছানা বানিয়ে ঘুমাবো এবং ভিডিও করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করবো। তারপর সমাজে যারা গরীব আছে তাদেরকে সাহায্য করবো।

উল্লেখ্য, ঢাকাই সিনেমায় ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে শুরু করেন রুপালি পর্দার ক্যারিয়ার মিষ্টি জান্নাতের। এরপর নিয়মিত কাজ করেছেন সিনেমায়। অভিনেত্রী পরিচয়ের বাইরে মিষ্টি জান্নাত একজন দন্ত্য চিকিৎসক।

জেএইচ

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

দীঘির বিয়ে? যা বললেন অভিনেত্রীর বাবা সুব্রত

Published

on

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। ছোটবেলায় শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছেন অসংখ্য সিনেমায়। বছর তিনেক আগে ‘তুমি আছ তুমি নেই’ ছবির মাধ্যমে চিত্রনায়িকা হিসেবে অভিষেক হয় তাঁর। সোমবার (১ জুলাই) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে দীঘির একটি পোস্ট দেখে অবাক নেটিজেনরা। রীতিমতো তোলপাড় শুরু হয়েছে নেট দুনিয়ায়।

দীঘির ঐ পোস্টে দেখা যাচ্ছে, তাঁর অনামিকায় একটি আংটি। আর হাতের নিচে বিয়ের কার্ড! ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘অপেক্ষা করতে পারছি না আর…! সবকিছুর জন্য আলহামদুলিল্লাহ।’ মূলত এরপর থেকেই দুইয়ে দুইয়ে চার মেলাতে শুরু করেন দীঘির ভক্ত অনুসারীরা। সবার মনে একটাই প্রশ্ন, তবে কি বিয়ে করে ফেলেছেন দীঘি? আবার কেউ কেউ মন্তব্য করেছেন, বিয়ে নাকি অভিনয়?

কিন্তু আসলেই কি বিয়ে করলেন দীঘি? সত্যতা জানতে দীঘিকে ফোন করা হলেও কোনো সাড়া পাওয়া যায়নি। তবে খোঁজ নিয়ে জানা যায়, এখনই বিয়ের পিঁড়িতে বসছেন না এই অভিনেত্রী। ফেসবুক পোস্টটি মূলত প্রমোশনাল। নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ায় প্রমোশনের উদ্দেশেই পোস্টটি করেছেন দীঘি। এ প্রসঙ্গে দীঘির বাবা অভিনেতা সুব্রত বলেন, ‘অনেকে যে রকম ভেবেছেন, বিষয়টি আসলে তা নয়। দীঘির নতুন একটি সিনেমা আসছে, সেটিরই প্রমোশনাল পোস্ট এটা।’

গেল বছর ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমায় ফজিলাতুন্নেছা মুজিবের ভূমিকায় অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন দীঘি। সবশেষ তাঁকে সরকারি অনুদানের নির্মিত ‘শ্রাবণ জ্যোৎস্নায়’ দেখা গেছে। তবে চলতি বছর হাতে নতুন কোনো ছবি না থাকাতে সেভাবে আলোচনায় না থাকলেও এবার অভিনব প্রচারণার মাধ্যমে আবারও আলোচনায় এলেন দীঘি।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

ববির সঙ্গে প্রতারণাকারী আমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

Published

on

চিত্রনায়িকা ববির সঙ্গে প্রতারণা করা সেই আমান উল্লাহ আমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। মঙ্গলবার (০২ জুন) ঢাকা মেট্রোপলিটনের সাত নম্বর আদালতের বিচারক সাইফুল ইসলামের আদালত এ পরোয়ানা জারি করেন।

নায়িকা ববির পক্ষের আইনজীবী অ্যাডভোকেট রাকিবুল হাসান (রানা) গ্রেপ্তারি পরোয়ানার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

এর আগে রাজধানীর ‍গুলশানে চিত্রনায়িকা ববির রেস্টুরেন্টেু লুটপাট ও হামলার অভিযোগে সাতজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১০-১২ জনকে আসামি করে গুলশান থানায় মামলা দায়ের করা হয়।

সোমবার (১ জুলাই) রেডওয়ার্কিড রেস্টুরেন্টে এক সংবাদ সম্মেলনে ববি এসব অভিযোগ করেন। গেল ২২ জুন দিবাগত রাতে ববস্টার ডাইনিংয়ে লুটপাট ও মালামাল সরিয়ে নেওয়ার ঘটনা ঘটে। ২৩ জুন দুপুরে ববির ব্যবসায়ীক অংশীদার ঘটনাস্থলে গেলে তাকে মারপিট করা হয়।

এ বিষয়ে ওইদিনই মামলা দায়ের করেন ব্যবসায়ীক অংশীদার মির্জা বাশারের ছোট ভাই আব্বাস। একই দিন মির্জা বাশার ও ববিকে আসামি করে রেস্টুরেন্ট ভবনের এ জি এম সাকিব মিথ্যা মামলা দায়ের করেন বলে দাবি করেছেন ববি।

Advertisement

সংবাদ সম্মেলনে ববি বলেন, ‘গেল এপ্রিল মাসে আমান আমাদের কাছে রেস্টুরেন্ট হস্তান্তর করেন। আমরা এপ্রিল থেকে রেস্টুরেন্টের ভাড়া প্রতি মাসে আড়াই লাখ ও বিদ্যুৎ বিলসহ অন্যান্য খরচ পরিশোধ করছি। ভবনের মালিক আমাদের নামে ভাড়া জমা নিয়ে রসিদও দেন। রেস্টুরেন্টে ওঠার পর আমরা ডেকোরেশন পরিবর্তনের কাজ শুরু করি। ডেকোরেশনে প্রায় ৫০ লাখ টাকা খরচ হয়।’

ববি অভিযোগ করেন, ‘আমরা যখন ট্রেড লাইসেন্স করতে এসব কাগজপত্র চেয়েছি তখন থেকে হঠাৎ করেই পূর্বের রেস্টুরেন্ট মালিক আমান, ভবন মালিক শাহিনা ইয়াসমিন, তার ছেলে জাওয়াদ, ভবনের দায়িত্বে থাকা জয়, সাকিবসহ অন্য দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিরা আমাদের হয়রানি শুরু করেন। প্রথমে আমান তাকে পরিশোধ করা ১৫ লাখ টাকার বিষয় অস্বীকার করেন। যদিও তিনি ১৫ লাখ টাকা ক্যাশ বুঝে নিয়ে চাবি হস্তান্তর করেন।’

সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, ‘এই ঘটনার পর আমরা বুঝতে পারি, আমান, শাহিনা ও জাওয়াদ মিলে আমাদের সঙ্গে এক ভয়াবহ প্রতারণা করেছেন। বাণিজ্যিক কোনো অনুমতি না থাকার পরও মাত্র তিন মাসের লিখিত প্রতিশ্রুতি দিয়ে এসে আমাদের প্রায় ৮০ লাখ টাকা বিনিয়োগ করিয়েছেন এবং তারা আমাদের থেকে ভাড়াও নিচ্ছেন।’

এসব বিষয়ে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল ইসলাম বলেন, ওই দিন একটা ঘটনা ঘটেছে। দুই পক্ষ দুটি মামলা করেছে। মামলার তদন্ত চলছে। তদন্ত শেষ হলে বিস্তারিত বলা যাবে।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত