Connect with us

বলিউড

নাতাশার ইঙ্গিতপূর্ণ পোস্ট! হার্দিকের সঙ্গে বিচ্ছেদ কি তবে আসন্ন?

Avatar of author

Published

on

এই মুহূর্তে টি ২০ বিশ্বকাপ খেলতে নিউ ইর্য়কে রয়েছেন হার্দিক পাণ্ড্য। যদিও বেশ কয়েকদিন ধরেই টালমাটাল তার ব্যক্তিগত জীবন। স্ত্রী নাতাশা স্তানকোভিচের সঙ্গে তার সম্পর্কের সমীকরণ নিয়ে জল্পনা তুঙ্গে।

বিয়ের চার বছরের মধ্যে দাম্পত্যে ফাটল হার্দিক-নাতাশার। নিজের পদবি থেকে আচমকাই ‘পাণ্ড্য’ ফেলে দিতেই যেন আরও বেশি জোরালো হয় বিচ্ছেদের জল্পনার।

যদিও কারো কারো দাবি, হার্দিক নাকি স্ত্রীকে খাড়া করে আইপিএলে খারাপ ফলের ব্যর্থতা ঢাকার চেষ্টা করছেন। চলছে চাপানউতোর। সামাজিকমাধ্যমে একের পর এক ইঙ্গিতপূর্ণ পোস্ট করে সেই জল্পনায় ঘৃতাহুতি দিচ্ছেন নাতাশা। এবার ফের একটি পোস্ট, সেখানেই তিনি ‘অপেক্ষা করার’ কথা উল্লেখ করলেন। এখন প্রশ্ন, এই কথা বলে তিনি কী ইঙ্গিত দিতে চেয়েছেন?

নাতাশা একটি পোস্ট ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন তার অনুরাগীদের সঙ্গে। সেখানে লেখা রয়েছে, ‘অনেক পুরানো স্টাইলই ফিরে আসছে ঠিকই, কিন্তু আমি অপেক্ষা করছি, কখন নৈতিকতা, সম্মান ও বুদ্ধিমত্তা আবার ফিরবে!’

হলিউডের খ্যাতনামা তারকা ডেনজল ওয়াশিংটনের অতি পরিচিত এই উদ্ধৃতি শেয়ার করে এবার কোন ইঙ্গিত দিতে চাইলেন নাতাশা! মাস কয়েক ধরেই হার্দিক-নাতাশাকে নিয়ে এই জল্পনা চলছে, তা থামার কোনও লক্ষণও আপাতত চোখে পড়ছে না।

Advertisement

এই মুহূর্তে ছেলে অগ্যস্তের সঙ্গে সময় কাটাচ্ছেন নাতাশা। তার সামাজিকমাধ্যমের পাতায় চোখ রাখলেই দেখা যাবে সেই ছবি। অন্য দিকে, নিজের চুলের ‘কাট’ বদলে নতুন লুকে ধরা দিয়েছেন হার্দিকও।

দিন কয়েক ধরেই শোনা যাচ্ছে, হার্দিক-নাতাশার মাঝে নাকি এসেছেন তৃতীয় ব্যক্তি। তার কারণেই বুঝি ভাঙছে ক্রিকেট তারকার ঘর। তিনি হলেন শরীরচর্চা প্রশিক্ষক আলেকজ়ান্ডার অ্যালেক্স। বলিপাড়ায় যদিও গুঞ্জন, অ্যালেক্স নাকি অভিনেত্রী দিশা পটানির প্রেমিক।

তারকা-দম্পতির বিচ্ছেদের গুঞ্জন ছড়িয়ে পড়ার পরই নেটাগরিকের একাংশ আক্রমণ করতে থাকেন আলেকজ়ান্ডারকে। তাদের দাবি, আলেকজ়ান্ডারই নাকি নাতাশা-হার্দিকের সম্পর্কে তৃতীয় ব্যক্তি হয়ে ঢুকে পড়েছেন, তাতেই ছন্দপতন। যদিও এই দাবি সম্পূর্ণ উড়িয়ে দিয়েছেন আলেকজ়ান্ডার

Advertisement

বলিউড

নিউইয়র্কে বন্ধ হচ্ছে প্রিয়াঙ্কার সাধের ‘সোনা’

Published

on

কলকাতার মটন কাটলেট থেকে গোয়ার প্রন কারি- ভারতের বিভিন্ন প্রদেশের খাবার রয়েছে ‘সোনা’-র মেনুতে। প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, দেশের প্রতি ভালোবাসা জানাতেই এই রেস্তরাঁ তৈরি করেছেন তিনি। শৈশব থেকে দেশের নানা খাবারের যে স্বাদ পেয়ে এসেছেন, তারই প্রতিরূপ গড়ে তোলার প্রচেষ্টার নাম এই ‘সোনা’।

বর নিক জোনাসের আবদারে তার নাম দিয়েছিলেন সোনা। সেই সাধের রেস্তরাঁই এবার বন্ধ করতে চলেছেন প্রিয়াঙ্কা। সোশাল মিডিয়ায় প্রিয়াঙ্কা নিজেই সে খবর জানালেন।

প্রিয়াঙ্কা জানালেন, ‘প্রায় সফল এই তিন বছরের যাত্রা, কিন্তু এ বার ‘সোনা’ বন্ধ করতে চলেছি আমরা। সকলের কাছে কৃতজ্ঞ আমরা, যাঁরা সোনা-তে কোনও না কোনও সময় এসেছেন। আপনাদের পরিষেবা দিতে পেরে খুশি আমরাও। আপনারা এই রেস্তরাঁয় শেষ পরিষেবা পাবেন ৩০ জুন।’

মার্কিন মুলুকে পায়ের তলার মাটি ইতোমধ্যেই শক্ত করে ফেলেছেন। পশ্চিমী গ্ল্যামারজগতে নামডাকের পাশাপাশি এক রেস্তরাঁর মালকিনও হিসেবেও প্রসিদ্ধি লাভ করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। বিদেশে দেশি হেঁশেলের স্বাদ পৌঁছে দিতে এক বন্ধুর সঙ্গে যৌথ উদ্যোগে খুলে ফেলেছিলেন রেস্তরাঁ। ২০২১ সালে নিউ ইয়র্কে মনীশ গোয়েলের সঙ্গে রেস্তরাঁর ব্যবসা শুরু করেছিলেন প্রিয়াঙ্কা।

জানা গেছে, এই ব্যবসায় প্রিয়ঙ্কার সঙ্গে অংশীদার ছিলেন মণীশ গোয়েল নামে এক ব্যবসায়ী। আচমকাই তিনি অংশীদারি ছেড়ে চলে যাওয়ায় প্রিয়ঙ্কাও এবার বন্ধ করে দিতে চাইছেন তার রেস্তরাঁ।

Advertisement

জেএইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

অভিমান ভুলে হবু জামাইকে বুকে টেনে নিলেন শত্রুঘ্ন

Published

on

বেশ কয়েক দিন ধরেই জল্পনা চলছিল, ভিন্ন ধর্মের ছেলে জ়াহিরকে বিয়ে করার সিদ্ধান্ত নিতেই সোনাক্ষীর উপর মনঃক্ষুণ্ণ গোটা পরিবার। বাবা শত্রুঘ্ন নাকি সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন, মেয়ের বিয়েতে মুখ দেখাবেন না।

যদিও নেটাগরিকেরা মনে করছেন, বিয়ে হয়ে গেলে মেয়ের সিদ্ধান্তে ঠিক মান্যতা দেবে পরিবার। সময়ের সঙ্গে সঙ্গে সবটাই ঠিক হয়ে যাবে। ঠিক যেমনটা সিন্‌হা পরিবারে আগেও হয়েছিল। তবে এ বার বিয়ের দু’দিন আগেই হবু জামাইকে সঙ্গে নিয়ে ছবি তুললেন বর্ষীয়ান এই অভিনেতা। অভিমান ভুলে বুকে টেনে নিলেন জ়াহিরকে!

বৃহস্পতিবার রাতে জাহির ইকবালের বাড়িতে নৈশভোজে হাজির থেকে শত্রুঘ্ন বুঝিয়ে দিলেন জামাই হিসেবে জাহিরকে তার বেশ পছন্দ। এমনকী, জাহিরকে সামনে পেয়ে বুকেও টেনে নিলেন বলিউড অভিনেতা।

আলোকচিত্রীদের উদ্দেশে পোজ়ও দেন। পাশপাশি ‘খামোশ’ বলে সকলকে চুপও করিয়ে দেন অভিনেতা। শোনা যাচ্ছ, বিয়ের আগে সিন্‌হা পরিবার ও ইকবাল পরিবার একসঙ্গে নৈশভোজ সারেন। এক কথায়, মেয়ের বিয়ের আগে বেশ খোশমেজাজেই দেখা গেল শত্রুঘ্নকে।

সম্প্রতি এক সংবাদ মাধ্যমের কাছে সোনাক্ষীর বিয়ে নিয়ে মুখ খোলেন শত্রুঘ্ন সিনহা। তিনি জানান, ‘যত সব মিথ্যা খবর! আমি নিজের মেয়ের বিয়েতে থাকব না! যে মেয়ের জন্য এতটা গর্বিত আমি। আমি থাকছি। যারা এই খুশির অনুষ্ঠান নিয়ে মিথ্যা খবর ছড়াচ্ছেন, তাদের শেষ বার বলছি খামোশ। আমাদের বিষয়ে আপনাদের নাক গলাতে হবে না।’

Advertisement

২৩ জুন জাহির ইকবালের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন সোনাক্ষী সিনহা। সূত্রের খবর, ১৯ জুন রাতে সঙ্গীত অনুষ্ঠান হয়েছে সোনাক্ষীর। তবে এই বিয়ের খবর রটে গেলেও, সোনাক্ষী বা জাহির ইকবাল কিন্তু এখন পর্যন্ত এই নিয়ে মুখ খোলেননি। তবে নতুন খবর হল, বিয়ের আগেই নাকি জাহিরের বাড়িতে ঢুঁ মারছেন সোনাক্ষী। সূত্র বলছে, গত রোববারও সকাল সকাল জাহিরের বাড়িতে পৌঁছেছিলেন সোনাক্ষী। এমনকী, গোটা দিনটা সেখানেই ছিলেন তিনি।

জেএইচ

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

অভিনেতা অনুপমের অফিসে চুরি, নিয়ে গেছে টাকা ভর্তি সিন্দুক

Published

on

বলিউড অভিনেতা অনুপম খেরের অফিসে চুরি। একেবার দরজার তালা ভেঙে ঢুকল চোর। তুলে নিয়ে গিয়েছে টাকা ভর্তি আস্ত সিন্দুক। চুরি হয়েছে সিনেমার নেগেটিভ। তছনছ গোটা অফিস। বুধবার রাতে অভিনেতার অফিসে চুরির ঘটনাটি ঘটে। তছনছ হয়ে যাওয়া অফিসের ভিডিও পোস্ট করেছেন অনুপম।

অনুপম লিখলেন, ‘গত রাতে আমার বীর দেশাই রোডের অফিসে দু’জন চোর অফিসের দুটো দরজা ভেঙে অ্যাকাউন্টস বিভাগের গোটা সিন্দুকটি তুলে নিয়ে গিয়েছে। শুধু তাই নয়, আমাদের কোম্পানির দ্বারা নির্মিত একটা ছবির নেগেটিভও নিয়ে গেছে যেগুলো কিনা একটা বাক্সে ছিল। তবে পুলিশ জানিয়েছে যে, সিসিটিভি ক্যামেরায় তাদের দুজনকেই দেখা গেছে। ঈশ্বর ওদের সুবুদ্ধি দিন। এরকম যেন ভবিষ্যতে কারও সঙ্গে না করে।’

অভিনেতা জানান, পুলিশ আসার আগেই ভিডিওটি তার অফিসের লোকজন তুলে রাখেন। যারা চুরি করছে, তাদের ঈশ্বর শুভ বুদ্ধি দিন, চান অভিনেতা। গোটা ঘটনায় আম্বোলি থানায় তিনটি ধারায় মামলা দায়ের করেন অভিনেতা। ৪৫৪ ধারা (অযাচিত ভাবে কারও বাড়িতে ঢোকা এবং অপরাধ করা), ৪৫৭ ধারা (অপরাধ করতে গিয়ে রাতের বেলায় ঘরে ঢুকে ভাঙচুর করা), ও ৩৮০ ধারায় তিনি চুরির মামলা রুজু করেছেন।

Advertisement

জেএইচ

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত