Connect with us

বিনোদন

৫০০ ফুট দৈর্ঘ্যের পোশাক পরে আবারও ভাইরাল কেটি পেরি

Avatar of author

Published

on

মঙ্গলবার ফ্যাশন উইকের জন্য প্যারিসের ভেন্ডোমে আসা পাপারাজ্জিদের ছবি তুলেছেন এই সংগীতশিল্পী। তিনি তার গাড়ি থেকে নেমেছিলেন, চিৎকার করা ভক্তদের মধ্যে, একটি লাল মিনি পোশাক পরেছিলেন যা তার নতুন একক ওম্যানস ওয়ার্ল্ডের গানের কথা সমেত ৫০০ ফুট ঝালর যুক্ত।

কেটি পেরি তার আসন্ন কামব্যাক সিঙ্গল, ওম্যানস ওয়ার্ল্ডের প্রচারের জন্য বালেন্সিয়াগার ডিজাইন করা একটি লাল মখমলের মিনি পোশাক পরেছিলেন। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, চোখ ধাঁধানো পোশাক পরে একটি লিমুজিন থেকে বেরিয়ে আসছেন তিনি। গায়িকা তার ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়েন এবং অনুষ্ঠানস্থলে প্রবেশের সময় তিনি ৫০০ ফুটের বিশাল ট্রেনের ব্যবস্থা করেন যাতে লোকেরা এতে প্রদর্শিত গানের কথা দেখতে পারে।

Advertisement

বালেনসিয়াগা থেকে কেটির লাল মখমলের মিনি পোশাকটিতে একটি এক-কাঁধের নেকলাইন, একটি পূর্ণ দৈর্ঘ্যের হাতা, একটি চিত্র-ভাস্কর্য সিলুয়েট, সংগ্রহ করা নকশা, কাঁধের সাথে সংযুক্ত একটি মেঝে-দৈর্ঘ্যের কেপ এবং এনসেম্বলের হেমের সাথে সংযুক্ত একটি লিরিক-সূচিকর্মযুক্ত ট্রেন রয়েছে। গায়িকা নিখুঁত কালো স্টকিংস, কালো পাম্প এবং সিলভার হুপ কানের দুলের সাথে তার বডিকন চেহারাটি জুড়েছিলেন।

অবশেষে, কেটি গ্ল্যাম পিকগুলি গোল করার জন্য কালো আইলাইনার, মাস্কারা-সজ্জিত ল্যাশ, গাঢ় ভ্রু, ন্যুড গোলাপী ঠোঁটের ছায়া এবং গালে রুজ বেছে নিয়েছিলেন। সে তার রেশমী, লম্বা চুলগুলি মাঝখানে একটি বিভাজনে আলগা করে রেখেছিল এবং প্রান্তগুলি নরম তরঙ্গগুলিতে স্টাইল করেছিল।

 

View this post on Instagram

 

A post shared by KATY PERRY (@katyperry)

Advertisement

ভোগ ওয়ার্ল্ডের জন্য কেটি পেরি যে ঝুঁকিপূর্ণ কালো কাট-আউট পোশাক পরেছিলেন তা ইন্টারনেটে আগুন ধরিয়ে দিয়েছিলেন। জমায়েতটি একটি সংরক্ষণাগার নোয়ার কেই নিনোমিয়া টুকরো যা জ্যামিতিক কাট-আউট, পীচ রঙের টিউল ফুলের অলঙ্করণ এবং একটি সম্পূর্ণ দেহ-দৈর্ঘ্যের সিলুয়েট সমন্বিত। তিনি গথ মেকআপ এবং স্লিক-ব্যাক আলগা চুল দিয়ে পোশাকটি স্টাইল করেছিলেন।

কেএস/

Advertisement

বলিউড

মাঠে বসেই ভিডিও কলে হার্দিক পান্ডিয়া, ফোনের ওপারে নাতাশা!

Published

on

মাসখানেক ধরেই ভারতীয় ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়া এবং তাঁর স্ত্রী নাতাসা স্ট্যানকোভিচের বিবাহবিচ্ছেদের জল্পনা তুঙ্গে। আইপিএলের সময় সেই জল্পনায় আরও ঘৃতাহূতি দেয় মডেল-অভিনেত্রীর স্ত্রীর নিস্তব্ধতা! ঐ সময়ে সোশাল মিডিয়া থেকে হার্দিকের সব ছবি মুছে দিয়েছিলেন নাতাশা। এমন কী পাণ্ডিয়া পদবীও সরিয়ে নেন নামের পাশ থেকে! গ্যালারিতেও তাঁর অনুপস্থিতি নিয়ে কানাঘুষো হয়েছে। তখন থেকেই দুই তারকার বিয়ে ভাঙার খবর একাধিকবার সংবাদের শিরোনামে এসেছে। গত ৬ মাসে বহু ইঙ্গিতপূর্ণ পোস্টের সাক্ষী থেকেছে নাতাশার ইনস্টাগ্রাম। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছায় যে অনেকেই জল্পনায় সিলমোহর বসিয়ে দেন। সত্যিই হয়তো হার্দিক-নাতাশার বিবাহ বিচ্ছেদ হচ্ছে। তবে শনিবার টি-২০ বিশ্বকাপ জেতার পর ওয়েস্ট ইন্ডিজের মাঠে ক্যামেরাবন্দি এক মুহূর্তই যেন সব হিসেব বদলে দিল।

জয়ের আবেগঘন মুহূর্তে সতীর্থদের জড়িয়ে হাউ হাউ করে কেঁদে ফেলতে দেখা যায় হার্দিক পাণ্ডিয়াকে। ক্যাপ্টেন রোহিত শর্মাও তাঁকে বুকে টেনে নেন। বিগত কয়েক মাস ধরে কম কথা শুনতে হয়নি পাণ্ডিয়াকে। একদিকে তাঁর পারফরম্যান্স নিয়ে কাটাছেঁড়া চলেছে নিরন্তর, অন্যদিকে ব্যক্তিগতজীবন নিয়ে নানা জল্পনা। গোদের উপর বিষফোঁড়ার মতো কাজ করেছে নাতাশার সঙ্গে ডিভোর্সের নানা খবর। তখনও কিচ্ছুটি বলেননি হার্দিক। তবে শনিবার তাঁর চোখের জলই চুপ করিয়ে দিল নিন্দুকদের। সেই অশ্রুসজল চোখে মাঠে বসেই ভিডিও কল করতে দেখা যায় ক্রিকেট তারকাকে। সেই ক্যামেরাবন্দি মুহূর্ত বর্তমানে নেটপাড়ায় চর্চার শিরোনামে। একটাই প্রশ্ন সকলের- ফোনের ওপারে কি নাতাশা? মনোমালিন্য তাহলে মিটল?

ফোনের ওপারে সত্যিই নাতাশা স্ট্যানকোভিচ ছিলেন কিনা, তা নিয়ে মতভেদ রয়েছে। তবে জানা গেছে, এই জয়ের মুহূর্ত হার্দিক তাঁর পরিবারের সঙ্গে ভাগ করে নিতে চেয়েছিলেন। তাই ফোনের অপরপ্রান্তে মা না স্ত্রী, কার সঙ্গে কথা বলছিলেন তিনি? সেটা জানা যায়নি। তবে হার্দিক পাণ্ডিয়ার এমন সাফল্যের পরও মডেল-অভিনেত্রী স্ত্রীয়ের তরফে কোনও প্রতিক্রিয়া আসেনি। নাতাশা এখনও নিশ্চুপ! বরং জিমে নাচ করার একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। ক্যাপশনও ইঙ্গিতপূর্ণ, ‘তুমি আমার সূর্য।’ যদিও সেখানে পাণ্ডিয়ার কোনও উল্লেখ নেই। পাশাপাশি এও শোনা যাচ্ছে যে, স্বামীকে ফর্মে ফেরাতেই নাকি নাতাশা এমন পদক্ষেপ নিয়েছিলেন। নিজেকে খানিকটা সরিয়ে নিয়েছিলেন। তবে কোনটা সত্যি, কোনটা মিথ্যা, সেটা এখনও দ্বন্দ্ব রয়েছে।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

আজিজের দেওয়া ফ্ল্যাট ও গাড়ি প্রসঙ্গে যা বললেন মাহি

Published

on

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার হাত ধরেই বড়পর্দায় নাম লেখান। শুরুর দিকে এই নায়িকার ওপর আস্থা রেখেছিলেন প্রতিষ্ঠানটির কর্ণধার প্রযোজক আবদুল আজিজ। বেশ কয়েকটি সিনেমায় মাহি কাজ করার পর একটা সময় তার সঙ্গে আজিজের প্রেমের গুঞ্জনে জাজের সঙ্গে নায়িকার সম্পর্কে ভাঙন ধরে।

কিছুদিন আগে গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে আবদুল আজিজ জানান, সিনেমার জগতে মাহিকে নিয়ে আসার পরে তাকে দুটি গাড়ি ও একটি ফ্ল্যাট কিনে দিয়েছিলেন তিনি। সে যখন জাজের সঙ্গে ছিল তখনই এই উপহার দেয়া হয়েছিল।

এবার বিষয়টি নিয়ে মুখ খুলেছেন মাহি। আজিজের উপহার প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘চারটা ছিল! কেন কমিয়ে বলল!’

এরপর অভিনেত্রী বলেন, ‘আজিজ ভাই থেকে শুরু করে পুরো জাজ মাল্টিমিডিয়া, তারা আমাকে আজকের মাহিয়া মাহি বানিয়েছে। তাদের প্রতি আমি কৃতজ্ঞ। তাদেরকে কখনোই খাটো করে কথা বলতে চাই না। পারবও না। সুতরাং ফ্ল্যাট ও গাড়ি, এগুলো তো অনেক ক্ষুদ্র বিষয়। তারা যদি এটা বলে থাকে, আমি এ নিয়ে কোনো কিছু বলব না। আমি জাজকে অনেক সম্মানের একটা জায়গায় রেখেছি, আজীবন রাখব; এটা নিয়ে কোনো কিছু বলব না ’

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

শাকিবকে স্বামী সম্বোধন বুবলীর, হাসতে হাসতে অপুর খোঁচা

Published

on

আবারও চিত্রনায়ক শাকিব খানকে নিয়ে দ্বন্দে জড়িয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলী। এই দুই নায়িকার মধ্যে এবার দ্বন্দ্ব তৈরি হয়েছে বুবলী শাকিবকে ‘স্বামী’ বলে সম্বোধন করায়।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শাকিবকে নিজের ‘স্বামী’ বলে সম্বোধন করেন বুবলী। প্রযোজক ইকবালের সঙ্গে সম্পর্ক অবনতি হওয়ার পেছনে স্বামীকে নিয়ে এই নির্মাতার আজেবাজে মন্তব্যকে দায়ী করেন তিনি। সাক্ষাৎকারে বুবলী বলেন, ‘আমার পরিবার বলেন, সহশিল্পী বলেন, স্বামী বলেন এবং সব সম্পর্কের ঊর্ধ্বে আমার সন্তানের বাবা বলেন- তাকে নিয়ে যদি কোনো ব্যক্তি অসম্মানজনক কোনো মন্তব্য করেন, আমি অবশ্যই সে ব্যক্তিকে এড়িয়ে চলব।’

বুবলীর এই মন্তব্য নিয়ে একটি সংবাদমাধ্যমে প্রতিবেদন প্রকাশ হয়েছে। সেই প্রতিবেদন শনিবার বিকালে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন অপু বিশ্বাস। ক্যাপশনে হাসিতে ফেটে পড়া বেশ কিছু ইমোজি দিয়ে অপু লিখেছেন, ‘ভুল করে পেজে শেয়ার হয়েছিল। এটা আমার পেজের জন্য উপযোগী না। পেজ একটিভ ছিল, খেয়ালই করতে পারিনি।’ মূলত বুবলীর ওই মন্তব্যের সংবাদটি প্রথম নিজের ফেসবুক পেজে শেয়ার করেছিলেন অপু। কিন্তু পরে সেটি মুছে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্টে শেয়ার দেন তিনি।

তবে শাকিবকে ‘স্বামী’ বলে বুবলীর সম্বোধন যে অপু ভালোভাবে নেননি সেটি বোঝাতে খোঁচাও মেরেছেন। একই সঙ্গে হাসিতে ফেটে পড়ে বুবলীর ওই মন্তব্য নিয়ে মজা করলেন অপু।

উল্লেখ্য, ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান প্রথমে বিয়ে করেন অপু বিশ্বাসকে। তাদের সংসারে ছেলে সন্তানের জন্ম হয়। তার নাম আব্রাহাম খান জয়। কিন্তু ২০১৮ সালে তাদের বিচ্ছেদ হয়ে যায়। এরপর বুবলীকে বিয়ে করেন শাকিব। সেই সংসারেও এক পুত্র সন্তানের জন্ম হয়। তার নাম শেহজাদ খান বীর। তবে বুবলীর সঙ্গেও বেশিদিন সংসার করা হয়নি শাকিবের। বর্তমানে আলাদা থাকছেন তারা।

Advertisement

অপু-বুবলী দুজনকেই নিজের জীবনের অতীত বলে মন্তব্য করেছেন শাকিব খান। তবে বুবলীর দাবি, এখনো তাদের মাঝে বিচ্ছেদ হয়নি।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত