Connect with us

বলিউড

কারিনার বিকিনি পরা ছবি নষ্ট করে দিলেন সাইফ!

Avatar of author

Published

on

পরনে বিকিনি। চোখে সানগ্লাস। মুখে নেই কোনও প্রসাধনীর ছোঁয়া। সমুদ্রের ধারে অভিনেত্রী কারিনা কাপূর খান এ ভাবেই রোদ মেখে নিচ্ছিলেন শরীরে। মুখের সামনে ক্যামেরা ধরেছিলেন ছবি তুলবেন বলে। কিন্তু ছবি নষ্ট করে দিলেন সাইফ আলি খান।

পরিবার নিয়ে ছুটি কাটাতে লন্ডনে গিয়েছেন কারিনা। লন্ডনের একটি সমুদ্রসৈকতে পৌঁছে যান তারা। সেখান থেকেই একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে, সমুদ্রতটে শুয়ে আছেন কারিনা। তার পরনে নীল রঙের বিকিনি। কিন্তু ছবি তোলার সময়ে অজান্তেই পেছন থেকে এসে দাঁড়িয়ে পড়েন সাইফ। ‘শার্টলেস’ সাইফের পরনে নীল রঙের শর্টস। চোখে সানগ্লাস।

এই ছবির ক্যাপশনে করিনা লেখেন, ‘ছবি নষ্ট করলেন যিনি, তার সঙ্গেই এই ছবি।’ লন্ডনে কারিনা-সাইফের সঙ্গে বেড়াতে গিয়েছেন তৈমুর ও জেহও। সামাজিকমাধ্যমে ছুটি কাটানোর বিভিন্ন মুহূর্ত ভাগ করে নিয়েছেন বেবো।

View this post on Instagram

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan)

Advertisement

উল্লেখ্য, কারিনাকে শেষ দেখা গিয়েছে ‘ক্রু’ ছবিতে। এই ছবি নিয়ে সম্প্রতি তার শাশুড়ি তথা অভিনেত্রী শর্মিলা ঠাকুর মুখ খুলেছেন এক সংবাদমাধ্যমে। তাঁর মতে, এই ছবিতে কোনও যুক্তি নেই। তবে এই ছবিতে তিন মহিলার মধ্যে বন্ধুত্ব খুব ভাল ভাবে তুলে ধরা হয়েছে। তিনি জানিয়েছেন, মহিলাদের জন্য আরও এই ধরনের ছবি তৈরি হওয়া উচিত।

জেএইচ

Advertisement

বলিউড

মাঠে বসেই ভিডিও কলে হার্দিক পান্ডিয়া, ফোনের ওপারে নাতাশা!

Published

on

মাসখানেক ধরেই ভারতীয় ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়া এবং তাঁর স্ত্রী নাতাসা স্ট্যানকোভিচের বিবাহবিচ্ছেদের জল্পনা তুঙ্গে। আইপিএলের সময় সেই জল্পনায় আরও ঘৃতাহূতি দেয় মডেল-অভিনেত্রীর স্ত্রীর নিস্তব্ধতা! ঐ সময়ে সোশাল মিডিয়া থেকে হার্দিকের সব ছবি মুছে দিয়েছিলেন নাতাশা। এমন কী পাণ্ডিয়া পদবীও সরিয়ে নেন নামের পাশ থেকে! গ্যালারিতেও তাঁর অনুপস্থিতি নিয়ে কানাঘুষো হয়েছে। তখন থেকেই দুই তারকার বিয়ে ভাঙার খবর একাধিকবার সংবাদের শিরোনামে এসেছে। গত ৬ মাসে বহু ইঙ্গিতপূর্ণ পোস্টের সাক্ষী থেকেছে নাতাশার ইনস্টাগ্রাম। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছায় যে অনেকেই জল্পনায় সিলমোহর বসিয়ে দেন। সত্যিই হয়তো হার্দিক-নাতাশার বিবাহ বিচ্ছেদ হচ্ছে। তবে শনিবার টি-২০ বিশ্বকাপ জেতার পর ওয়েস্ট ইন্ডিজের মাঠে ক্যামেরাবন্দি এক মুহূর্তই যেন সব হিসেব বদলে দিল।

জয়ের আবেগঘন মুহূর্তে সতীর্থদের জড়িয়ে হাউ হাউ করে কেঁদে ফেলতে দেখা যায় হার্দিক পাণ্ডিয়াকে। ক্যাপ্টেন রোহিত শর্মাও তাঁকে বুকে টেনে নেন। বিগত কয়েক মাস ধরে কম কথা শুনতে হয়নি পাণ্ডিয়াকে। একদিকে তাঁর পারফরম্যান্স নিয়ে কাটাছেঁড়া চলেছে নিরন্তর, অন্যদিকে ব্যক্তিগতজীবন নিয়ে নানা জল্পনা। গোদের উপর বিষফোঁড়ার মতো কাজ করেছে নাতাশার সঙ্গে ডিভোর্সের নানা খবর। তখনও কিচ্ছুটি বলেননি হার্দিক। তবে শনিবার তাঁর চোখের জলই চুপ করিয়ে দিল নিন্দুকদের। সেই অশ্রুসজল চোখে মাঠে বসেই ভিডিও কল করতে দেখা যায় ক্রিকেট তারকাকে। সেই ক্যামেরাবন্দি মুহূর্ত বর্তমানে নেটপাড়ায় চর্চার শিরোনামে। একটাই প্রশ্ন সকলের- ফোনের ওপারে কি নাতাশা? মনোমালিন্য তাহলে মিটল?

ফোনের ওপারে সত্যিই নাতাশা স্ট্যানকোভিচ ছিলেন কিনা, তা নিয়ে মতভেদ রয়েছে। তবে জানা গেছে, এই জয়ের মুহূর্ত হার্দিক তাঁর পরিবারের সঙ্গে ভাগ করে নিতে চেয়েছিলেন। তাই ফোনের অপরপ্রান্তে মা না স্ত্রী, কার সঙ্গে কথা বলছিলেন তিনি? সেটা জানা যায়নি। তবে হার্দিক পাণ্ডিয়ার এমন সাফল্যের পরও মডেল-অভিনেত্রী স্ত্রীয়ের তরফে কোনও প্রতিক্রিয়া আসেনি। নাতাশা এখনও নিশ্চুপ! বরং জিমে নাচ করার একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। ক্যাপশনও ইঙ্গিতপূর্ণ, ‘তুমি আমার সূর্য।’ যদিও সেখানে পাণ্ডিয়ার কোনও উল্লেখ নেই। পাশাপাশি এও শোনা যাচ্ছে যে, স্বামীকে ফর্মে ফেরাতেই নাকি নাতাশা এমন পদক্ষেপ নিয়েছিলেন। নিজেকে খানিকটা সরিয়ে নিয়েছিলেন। তবে কোনটা সত্যি, কোনটা মিথ্যা, সেটা এখনও দ্বন্দ্ব রয়েছে।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

বিয়ের পরেই হাসপাতালে, মা হচ্ছেন সোনাক্ষী?

Published

on

সাত বছরের প্রেমের সম্পর্কের পর গেল ২৩ জুন বিয়ে করেছেন বলিউড তারকা সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল। এদিকে বিয়ের ১ সপ্তাহ পার হতে না হতেই হাসপাতালে অভিনেত্রী। গুঞ্জন উঠেছে, বিয়ের সপ্তাহ খানেক পরই অন্তঃসত্ত্বা সোনাক্ষী!

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, এক ভিডিওতে দেখা যাচ্ছে, মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতাল থেকে বেরিয়ে আসছেন সোনাক্ষী ও জাহির। তবে ছবি শিকারিদের দেখতে পেয়েই তারা গাড়িতে উঠে পড়েন। বলে রাখা ভালো, এ দিন ছবিশিকারিদের এড়িয়ে যান নবদম্পতি। এই ভিডিও ছড়িয়ে পড়তেই জল্পনা শুরু হয়, তাহলে কি সোনাক্ষী অন্তঃসত্ত্বা?

এদিকে নেটিজেনদের একাংশ এই ঘটনার সঙ্গে আলিয়া ভাটের উদাহরণ টানছেন। বিয়ের দুই মাসের মধ্যেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ করেছিলেন অভিনেত্রী। সেই একই পথই কি অনুসরণ করবেন সোনাক্ষীও? এক নেটাগরিক মন্তব্য করেছেন, ‘কোলে হয়তো সন্তান আসছে। তাই চিকিৎসকের কাছে গিয়েছিলেন সোনাক্ষী।’ অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিয়ে ফের চমকে দেবেন কি না অভিনেত্রী— এমনটাই ভাবছেন অনেকে।

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

বলিউড

আশা ভোঁসলের পা ধুয়ে শ্রদ্ধা জানালেন সোনু নিগম

Published

on

কিংবদন্তি গায়িকা আশা ভোঁসলের জীবনী নিয়ে বই প্রকাশ অনুষ্ঠানে অভিনব কায়দায় তার প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করলেন গায়ক সনু নিগম। মঞ্চে উঠে আশা ভোঁসলের পা গোলাপ জলে ধুয়ে দিলেন গায়ক। আর সেই ভিডিও এখন নেট দুনিয়ায় ভাইরাল।

ভিডিওতে দেখা যাচ্ছে, মঞ্চে আশা ভোঁসলের পায়ের কাছে বসে আছেন সনু। প্রথমেই বর্ষীয়ান গায়িকার পায়ে চুম্বন করেন। এর পরে তার দু’পা গোলাপ জল দিয়ে নিজে হাতে করে ধুয়ে দেন গায়ক। সনুর ভক্তিপ্রকাশের এই ধরন দেখে মুগ্ধ হয়েছেন নেটাগরিকরা।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা জ্যাকি শ্রফ। তিনি পা ছুঁয়ে প্রণাম করেন এবং গায়িকাকে উপহারস্বরূপ একটি চারাগাছ দেন। এছাড়াও আর ছিলেন আরএসএস প্রধান মোহন ভাগবত, মুম্বাইয়ের বিজেপি সভাপতি আশিস শেলার, আশা ভোঁসলের ভাই পণ্ডিত হৃদয়নাথ মঙ্গেশকর, নাতনি জনাই ভোঁসলে প্রমুখ।

আশা ভোঁসলের জীবনীতে ৯০ জন লেখক কাজ করেছেন। বইতে বর্ষীয়ান গায়িকার জীবনের বিভিন্ন দিক তুলে ধরা হয়েছে।

এসআই/

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত