Connect with us

ঢালিউড

শাকিবকে স্বামী সম্বোধন বুবলীর, হাসতে হাসতে অপুর খোঁচা

Avatar of author

Published

on

আবারও চিত্রনায়ক শাকিব খানকে নিয়ে দ্বন্দে জড়িয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলী। এই দুই নায়িকার মধ্যে এবার দ্বন্দ্ব তৈরি হয়েছে বুবলী শাকিবকে ‘স্বামী’ বলে সম্বোধন করায়।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শাকিবকে নিজের ‘স্বামী’ বলে সম্বোধন করেন বুবলী। প্রযোজক ইকবালের সঙ্গে সম্পর্ক অবনতি হওয়ার পেছনে স্বামীকে নিয়ে এই নির্মাতার আজেবাজে মন্তব্যকে দায়ী করেন তিনি। সাক্ষাৎকারে বুবলী বলেন, ‘আমার পরিবার বলেন, সহশিল্পী বলেন, স্বামী বলেন এবং সব সম্পর্কের ঊর্ধ্বে আমার সন্তানের বাবা বলেন- তাকে নিয়ে যদি কোনো ব্যক্তি অসম্মানজনক কোনো মন্তব্য করেন, আমি অবশ্যই সে ব্যক্তিকে এড়িয়ে চলব।’

বুবলীর এই মন্তব্য নিয়ে একটি সংবাদমাধ্যমে প্রতিবেদন প্রকাশ হয়েছে। সেই প্রতিবেদন শনিবার বিকালে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন অপু বিশ্বাস। ক্যাপশনে হাসিতে ফেটে পড়া বেশ কিছু ইমোজি দিয়ে অপু লিখেছেন, ‘ভুল করে পেজে শেয়ার হয়েছিল। এটা আমার পেজের জন্য উপযোগী না। পেজ একটিভ ছিল, খেয়ালই করতে পারিনি।’ মূলত বুবলীর ওই মন্তব্যের সংবাদটি প্রথম নিজের ফেসবুক পেজে শেয়ার করেছিলেন অপু। কিন্তু পরে সেটি মুছে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্টে শেয়ার দেন তিনি।

তবে শাকিবকে ‘স্বামী’ বলে বুবলীর সম্বোধন যে অপু ভালোভাবে নেননি সেটি বোঝাতে খোঁচাও মেরেছেন। একই সঙ্গে হাসিতে ফেটে পড়ে বুবলীর ওই মন্তব্য নিয়ে মজা করলেন অপু।

উল্লেখ্য, ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান প্রথমে বিয়ে করেন অপু বিশ্বাসকে। তাদের সংসারে ছেলে সন্তানের জন্ম হয়। তার নাম আব্রাহাম খান জয়। কিন্তু ২০১৮ সালে তাদের বিচ্ছেদ হয়ে যায়। এরপর বুবলীকে বিয়ে করেন শাকিব। সেই সংসারেও এক পুত্র সন্তানের জন্ম হয়। তার নাম শেহজাদ খান বীর। তবে বুবলীর সঙ্গেও বেশিদিন সংসার করা হয়নি শাকিবের। বর্তমানে আলাদা থাকছেন তারা।

Advertisement

অপু-বুবলী দুজনকেই নিজের জীবনের অতীত বলে মন্তব্য করেছেন শাকিব খান। তবে বুবলীর দাবি, এখনো তাদের মাঝে বিচ্ছেদ হয়নি।

এসআই/

Advertisement

ঢালিউড

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি অভিনেতা মুকুল

Published

on

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেতা মুকুল সিরাজ। বর্তমানে রাজধানী ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন রয়েছেন তিনি।

অভিনেতা মুকুলের হাসপাতালে ভর্তির বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন অভিনেত্রী উর্মিলা কর। তিনি জানান, রোববার রাতেই বিএসএমএমইউতে ভর্তি করা হয়েছে তাঁকে। চিকিৎসক জানিয়েছেন, আগের থেকে বর্তমানে তুলনামূলক ভালো আছেন।

এদিকে এ অভিনেতার অসুস্থতার খবর সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়তেই উদ্বেগ প্রকাশ করেছেন তার সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা। তারা নিজেদের উদ্বেগের কথা জানিয়ে দ্রুত সুস্থতাও কামনা করেছেন প্রিয় তারকার।

প্রসঙ্গত, মঞ্চ নাটকের মাধ্যমে অভিনয়ে হাতেখড়ি হয় মুকুলের। এরপর গাজী রাকায়েতের হাত ধরে টেলিভিশন পর্দায় যাত্রা করেন তিনি। এ নির্মাতার ‘রূপান্তর’ ধারাবাহিকে প্রথম দেখা যায় মুকুলকে।

মুকুল সিরাজ অভিনীত উল্লেখযোগ্য নাটকের মধ্যে রয়েছে ‘ভালোবাসা কারে কয়’, ‘সুখ পাখি’, ‘তরিক আলী হাডারী’, ‘লং মার্চ’, ‘মহাগুরু’, ‘সিদুরের চুপকথার গল্প’ ইত্যাদি। এছাড়াও মীর সাব্বির পরিচালিত ‘রাত জাগা ফুল’ সিনেমায়ও দেখা গেছে তাকে।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢালিউড

চুরি ও হত্যাচেষ্টা মামলায় নায়িকা ববির জামিন

Published

on

চুরি ও হত্যাচেষ্টায় মারধরের অভিযোগে করা মামলায় জামিন পেয়েছেন আলোচিত চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। গেল ২৫ জুন ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তিনি আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ফারাহ দিবা ছন্দা শুনানি শেষে দুই হাজার টাকা মুচলেকায় তাকে জামিন দেন।

সোমবার (১ জুলাই) গুলশান থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার উপপরিদর্শক (এসআই) শাহ আলম এ তথ্য নিশ্চিত করেন। মামলায় মির্জা আবুল বাশার নামে আরেকজনকে আসামি করা হয়েছে। বিগত ২৩ জুন গুলশান থানায় এ মামলা করেন ওয়াইএন সেন্টারের এজিএম মুহাম্মাদ সাকিব উদ্দোজা।

মামলায় অভিযোগ করা হয়, সাকিব উদ্দোজা ওয়াইএন সেন্টার এজিএম পদে প্রায় ২ মাস ধরে কর্মরত আছেন। ওই ভবনের ৭ম তলায় ভুবান নামীয় রেস্টুরেন্টটি আবুল বাশার ও ববি প্রায় ২ মাস ধরে জোর করে দখল করার চেষ্টা করছেন। রেস্টুরেন্টের মালিক তাদের বারবার রেস্টুরেন্ট ছেড়ে দিতে বললেও তারা কর্ণপাত করেননি। পরে মালিক গেল ২৩ জুন সেখানে নতুন তালা লাগিয়ে দেন। সেদিন দুপুর ১টার দিকে মেইন গেট আটকানো ছিল এবং পকেট গেটে সিকিউরিটি বসা ছিল। সিকিউরিটি গার্ড গেট খুলে দেয়ার আগেই আবুল বাসার গাড়ি দিয়ে মেইন গেট ভেঙে ভেতরে প্রবেশ করেন। এতে প্রায় দেড় লাখ টাকার ক্ষতি হয়।

এ সময় সাকিবের অফিস কলিগ বাধা দিলে আবুল বাশার তাকেও গাড়ি দিয়ে চাপা দেয়ার চেষ্টা করেন। তখন তিনি সরে গেলে গাড়ি থেকে নেমে তাকে মারধর করেন আবুল বাশার। সাকিব বাধা দিলে নায়িকা ববি ও আবুল বাশার তার ওপর উত্তেজিত হয়ে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি মারধর করেন। এ সময় তার পকেটে থাকা এক লাখ টাকাও ছিনিয়ে নেয়া হয় বলে অভিযোগ করা হয়েছে।

সূত্র জানায়, ববি ও মির্জা আবুল বাসার যৌথভাবে গুলশানের ওয়াইএন সেন্টারে একটি রেস্টুরেন্ট ক্রয় করেন। ওই রেস্টুরেন্টটি নায়িকা তার নামে নামকরণ করেন ‘ববস্টার’। এই রেস্টুরেন্টের আগের মালিককে ৫৫ লাখ টাকা দেয়ার কথা ছিল ববি ও বাশারের। প্রথমে ১৫ লাখ পরে ১০ লাখ টাকার চেক দিলেও দুটি চেকই বাউন্স করে। বারবার প্রথম পক্ষের মালিক টাকার জন্য তাগাদা দিলে তাদের মধ্যে দ্বন্দ্ব সৃষ্টি হয়। প্রথম পক্ষ টাকা চাইলে ববি ও তার পার্টনার আবুল বাসার তাদেরকে হুমকি ধামকি দিয়ে আসছিল।

Advertisement

এসআই/

পুরো পরতিবেদনটি পড়ুন

আইন-বিচার

খালাস পেলেন আজিজ মোহাম্মদ ভাই, দুই কেয়ারটেকারকে দণ্ড

Published

on

দেশের আলোচিত ব্যবসায়ী ও চলচ্চিত্র প্রযোজক আজিজ মোহাম্মদ ভাই মাদকের একটি মামলায় খালাস পেয়েছেন। তবে তার বাড়ির দুই কেয়ারটেকারকে দণ্ড দিয়েছেন আদালত।

সোমবার (১ জুলাই) আদালতের পেশকার তানভীর বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেন। ঢাকার দ্বিতীয় যুগ্ম মহানগর দায়রা জজ আদালতের বিচারক তসরুজ্জামান এই রায় ঘোষণা করেন।

আদালতের পেশকার বলেন, গত ১৩ জুন আদালত এই রায় ঘোষণা করা হয়। রায়ে নবীন মন্ডল ও পারভেজ নামে দুই আসামির ১৫ বছর করে সশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। দণ্ডপ্রাপ্ত দুজন আজিজ মোহাম্মদ ভাইয়ের গুলশানের বাসা দেখাশোনা করতেন। রায় ঘোষণার সময় নবীন মন্ডল ও পারভেজ পলাতক থাকায় তাদের বিরুদ্ধে সাজা পরোয়ানাসহ গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে।

জানা যায়, ২০১৯ সালের ২৭ অক্টোবর গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর গুলশানে আজিজ মোহাম্মদ ভাইয়ের দুটি বাসায় অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। অভিযানে বিপুল পরিমাণ দেশি-বিদেশি মদসহ নবীন মন্ডল ও পারভেজ নামের দুজনকে গ্রেপ্তার করা হয়। তখন তাদের হেফাজত থেকে আনুমানিক ২০ লাখ টাকার মদ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক এস এম সামসুল কবীর বাদী হয়ে গুলশান থানায় একটি মামলা করেন।

Advertisement

উল্লেখ্য, এর আগে গত ৯ মে জনপ্রিয় চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদ ভাইসহ তিন আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দেয় ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-২-এর বিচারক অরুণাভ চক্রবর্তী। তবে আজিজ মোহাম্মদ ভাই দীর্ঘদিন পরিবারসহ বিদেশে অবস্থান করছেন। ধারণা করা হয় তিনি থাইল্যান্ডে রয়েছেন।

এএম/

পুরো পরতিবেদনটি পড়ুন

সর্বাধিক পঠিত